সঙ্গিনীকে যৌনসুখ দেওয়ার কেন্দ্র - জি-স্পট ( G- Spot ) | ডাঃ মাসুদ হোসেন।

সঙ্গিনীকে যৌনসুখ দেওয়ার কেন্দ্র – জি-স্পট ( G- Spot ) | ডাঃ মাসুদ হোসেন।

🇨🇭 প্রতিটি মিলনে পুরুষ নিজের যৌনসুখ বা অর্গাজম নিয়ে যতটা মত্ত থাকেন তার সিকিভাগও চিন্তিত থাকেন না নারীর অর্গাজম নিয়ে। ফলে দিনের পর দিন মিলনে নারী রয়ে যান অতৃপ্ত। যার প্রভাব পড়ে দাম্পত্য জীবনে। বিবাহবহির্ভূত সম্পর্ক থেকে বিবাহবিচ্ছেদ সবই এসে পড়ে বাকি সব দিকে সুখী একটি দাম্পত্য জীবনে।
অথচ দাম্পত্য জীবনে সঙ্গিনীকে যৌনসুখের ভেলায় ভাসানোর সুইচ পুরুষের হাতেই আছে। যার খবর অধিকাংশ পুরুষই রাখেন না। অথচ যেটির সন্ধান পেলে খুলে যাবে দাম্পত্য জীবনে স্বর্গের চাবিকাঠি। হ্যাঁ, নারীপুরুষের যৌনতায় পুরুষের তুরুপের তাস হতে পারে ‘জি-স্পট’। নারী শরীরের গোপনতম স্থান। যা লুকিয়ে আছে আবিষ্কারের অপেক্ষায়।

🇨🇭 জি-স্পট ( G- Spot ) কী?

🇨🇭 এটি আপনার সঙ্গিনীর যৌনজীবনের সেরা পিকনিক স্পট। আপনাকে সেখানে গিয়ে শুধু একবার পৌঁছতে হবে।

🇨🇭 গ্রাফেনবার্গ স্পট বা জি-স্পট হচ্ছে যোনিপথের একটি ক্ষুদ্র অংশবিশেষ। যা নারীর যোনিপথের 2-3 ইঞ্চি ভেতরে, ওপর দিকে এবং মূত্রথলির নীচে অবস্থান করে।

🇨🇭 জি-স্পটের নামকরণ করা হয়েছে জার্মান স্ত্রীরোগ বিশেষজ্ঞ আর্নেস্ট গ্রাফেনবার্গ-এর নামানুসারে। ড:গ্রাফেনবার্গ
উনিশশো পঞ্চাশের দশকে প্রায় 400 জন মহিলাকে নিয়ে গবেষণা করেন ড: আর্নেস্ট গ্রাফেনবার্গ।

🇨🇭 গবেষণায় তিনি  দেখেন নারীদের যোনির ওই অঞ্চলটিতে পুরুষের আঙুলের স্পর্শে যোনি থেকে ফ্যাট-ফ্রি দুধের মত 3-5 মিলিলিটার যৌনরস নির্গত হয় যা স্বাদে মিষ্ট ও গন্ধ প্রস্রাবের মতো।

সঙ্গিনীকে যৌনসুখ দেওয়ার কেন্দ্র - জি-স্পট ( G- Spot ) | ডাঃ মাসুদ হোসেন।

🇨🇭 একই ধরনের রস অর্গাজমের সময় পুরুষের প্রস্টেট থেকে  নির্গত হয়।

💋 রাত 11 থেকে রাত 1 টা পর্যন্ত সবচেয়ে উত্তেজিত থাকে এই অঞ্চল। এই সময় যৌনাঙ্গের এই অংশটিকে সামান্য উদ্দীপিত করা হলে নারীর শরীরে চরম পুলকের অনুভূতি ও শিহরণ জাগে।

💋 কিন্তু এই জি-স্পট ( G- Spot ) নারী যোনিপথের এমন জায়গায় অবস্থিত সেখানে পুরুষাঙ্গ ও জিভ পৌঁছতে পারে না, কিন্তু আঙুল পারে।

💋 তবে জি-স্পটে অতিরিক্ত চাপ প্রয়োগ করা হলে এটি মুত্রথলীকে মুত্রত্যাগের জন্য উদ্দীপ্ত করে। তাই আপনার সঙ্গিনীর পরিপূর্ণ ও সফল যৌনতৃপ্তির জন্য জি-স্পট-এর ওপর সঠিকভাবে অর্থাৎ ধীরে ধীরে আলতো চাপ দেওয়া উচিত হবে।

💋 নিউরোলজিস্টরা এই অনন্য সুখানুভূতির কারণ বলেছেন। তাঁরা বলছেন এর জন্য দায়ী আমাদের মস্তিষ্কের সেরিব্রামের লিমবিক কর্টেক্স নামের অংশ। এই অংশটিকে বলা হয় মস্তিস্কের আনন্দ কেন্দ্র বা প্লেজার সেন্টার।

আরো পড়ুনঃ  মেয়েরা সর্বোচ্চ কত বড় লিঙ্গ যোনিতে নিতে পারে? | ডাঃ মাসুদ হোসেন।

💋 জি-স্পটে পুরুষের আলতো স্পর্শ্ব সরাসরি নারীর মস্তিস্কের প্লেজার সেন্টারকে উদ্দীপিত করে এবং নারীকে অর্গাজম বা চরম পুলকের শিহরণ জাগানো অনুভূতি দেয়।
তাই সঙ্গিনীকে তীব্র যৌনসুখ দিতে চাইলে উদ্যমী পুরুষদের জি-স্পট খুঁজে বের করতে হবে। ধৈর্য ধরে পরীক্ষা চালিয়ে যেতে হবে। একবার গুপ্তধন হাতে পেলে আপনাকে আর পায় কে! আপনার সঙ্গিনীর চোখে তখন আপনিই পৃথিবীর সেরা পুরুষ।

সঙ্গিনীকে যৌনসুখ দেওয়ার কেন্দ্র - জি-স্পট ( G- Spot ) | ডাঃ মাসুদ হোসেন।
সঙ্গিনীকে যৌনসুখ দেওয়ার কেন্দ্র – জি-স্পট ( G- Spot ) | ডাঃ মাসুদ হোসেন।

🇨🇭 মহিলাদের সেক্স ড্রাইভ নারী ও পুরুষের যৌন জীবনকে প্রভাবিত করে। মহিলাদের সেক্স ড্রাইভ বৃদ্ধি করতে হোমিও চিকিৎসা অনেক কার্যকরী। হোমিওপ্যাথিতে অনেক প্রাকৃতিক মাদার টিংচার রয়েছে যে গুলো মহিলাদের সেক্স ড্রাইভ বৃদ্ধি করতে সহায়তা করে ‌। কিন্তু কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া নেই ‌। তবে অবশ্যই একজন রেজিস্টার্ড প্রাপ্ত ও অভিজ্ঞ হোমিও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করতে হবে।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain.
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস) ( ঢাকা )।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

📞 মোবাইল : +8801907-583252
+8801302-743871

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!