মহিলাদের সেক্স ড্রাইভ বৃদ্ধি করতে খাবারের পাশাপাশি হোমিও চিকিৎসা গ্ৰহন করুন।

মহিলাদের সেক্স ড্রাইভ বৃদ্ধি করতে খাবারের পাশাপাশি হোমিও চিকিৎসা গ্ৰহন করুন।

💋 মহিলাদের সেক্স ড্রাইভ বৃদ্ধি আজকাল জীবন এত ব্যস্ততাপূর্ণ হয়ে গিয়েছে এবং চিন্তা বা দুশ্চিন্তা,মানসিক চাপ এত বেড়ে গিয়েছে যে সম্পর্কে ঘণিষ্ঠ হওয়ার মুহূর্তও যেন হারিয়ে যাচ্ছে।

💋 সময়ের অভাবে ও ক্লান্তির জেরে শারীরিক মিলনের ইচ্ছাও কমছে দম্পতিদের মধ্যে। যার ফলে শারীরিকভাবে তো বটেই মানসিকভাবে একে অপরের থেকে ক্রমশ দূরে যাচ্ছে তারা। সম্পর্কের বাঁধন ক্রমশই আলগা হচ্ছে।

💋 সম্পর্কে একজন যখন তখনকার মতো যৌন মিলনে প্রস্তাবকে প্রত্যাখ্যান করছে তখন অপরজনের খারাপ লাগছে। ফলে সম্পর্কের তিক্ততা ক্রমশ বাড়ছে। চিন্তা, ক্লান্তি প্রভৃতির জেরে পুরুষ বা মহিলা উভয়ের ক্ষেত্রেই যৌন মিলন সংক্রান্ত বেশ কিছু সমস্যা দেখা যায়।

💋 কখনও কিছু মুহূর্তের জন্য যৌনমিলনে অনিহা তৈরি হওয়া, যৌনশক্তি কমে যাওয়ার মতো বিবিধ সমস্যা দেখা দিতে পারে।

💋 কখনও কখনও শরীরে আয়রনের অভাবে এই জাতীয় সমস্যা দেখা যেতে পারে বিশেষত মহিলাদের ক্ষেত্রে।

💋 এইধরণের সমস্যা থেকে মুক্তি পেতে এবং যৌনইচ্ছা বাড়াতে কিছু খাবারে ভরসা রাখতে পারলেই যথেষ্ট।

মহিলাদের সেক্স ড্রাইভ বৃদ্ধি করতে খাবারের পাশাপাশি হোমিও চিকিৎসা গ্ৰহন করুন।

🇨🇭 এই খাবারগুলি ভায়গ্রার মতোই যৌনইচ্ছা বাড়াতে কাজ করে !

💋 কি্ন্তু এর সবচেয়ে বড় সুবিধা হল প্রাকৃতিক বলে এই ধরণের খাবারে কোনও রকম পার্শ্বপ্রতিক্রিয়াও নেই। তাহলে আসুন চটপট দেখে নেওয়া যাক কোন কোন খাবারে মহিলাদের যৌনইচ্ছা বাড়ানো যেতে পারে।

🇨🇭 মহিলাদের সেক্স ড্রাইভ যৌনশক্তি বৃদ্ধি ! ( Increase Female Sex Drive )

🩸 রেড ওয়াইন:
হোয়াইট ওয়াইনের চেয়ে এক গ্লাস রেড ওয়াইন মহিলাদের যৌনইচ্ছা মূহূর্তের মধ্যে বৃদ্ধি করার ক্ষমতা রাখে। রেড ওয়াইনে যে অ্যান্টিঅক্সিডেন্ট থাকে তার ফলে শরীরে নাইট্রিক অ্যাসিড উৎপন্ন হয়। যা শরীরের রক্তনালীসমূহকে শিথিল করে এবং যোনিতে রক্তপ্রবাহ বৃদ্ধি করে।

🩸 রেড মিট:
কখনও কখনও মহিলাদের শরীরে আয়রনের অভাবে যৌনইচ্ছা কমতে থাকে। তাই শরীরে আয়রনের পরিমান বাড়াতে রেড মিট, সবুজ সবজি, মাংসের মেটে প্রভৃতি খান। এর ফলে শরীরে আয়রনের পরিমান বাড়বে। এর ফলে যৌনইচ্ছা ফিরে আসবে। পাশাপাশি দইও খান। দই শরীরে আয়রনকে গ্রহণ করতে সাহায্য করে।

🩸 তৈলাক্ত মাছ:
স্যামন মাছ, সামুদ্রিক পোনা মাছ সার্ডিন, ভাঙর মাছ, টুনা প্রভৃতি মাছ খান। এগুলি ওমেগা 3 ফ্যাটি অ্যাসিডে পরিপূর্ণ। এগুলি মস্তিষ্কে ডোপোমাইন নামের – হ্যাপি কেমিক্যাল-এর মাত্রা বৃদ্ধি করে। এর ফলে রক্ত সঞ্চালন অবাধন হয়, শিরা-উপশিরা শিথিল হয়ে যায় যা যৌনপ্রক্রিয়াকে শক্তিশালী করে।

🩸 গ্রীন টি:
নিজের যৌন জীবনকে উজ্জীবীত করতে প্রতিদিন দুকাপ গ্রীন টি খান। এর ফলে এর ফলে রক্তনালীসমূহতে প্রদাহ কমে, এবং রক্তচলাচল অবাধ হয়। এর কারণে যৌনাঙ্গে রক্তের প্রবাহ বৃদ্ধি হয়।

মহিলাদের সেক্স ড্রাইভ বৃদ্ধি করতে খাবারের পাশাপাশি হোমিও চিকিৎসা গ্ৰহন করুন।

🩸 পাইন নাট:
এই ধরণের বাদানে জিঙ্ক প্রচুর পরিমাণে থাকে। যা শুধু মহিলা নয়, পুরুষদের যৌনইচ্ছা বৃদ্ধিতেও সাহায্য করে।

🩸 পালং শাক:
আপনার যৌনইচ্ছার ঘাটতি হলে বেশি করে পালং শাক খেতে শুরু করুন। পালং শাক রক্তের প্রবাহ বৃদ্ধি করে। যৌনাঙ্গেও রক্তচলাচল বৃদ্ধি করে। যার ফলে যৌনউদ্রেক হয়। পালং শাক মহিলাদের শরীরে যৌন উত্তেজনাও বৃদ্ধি করে।

🩸 ডার্ক চকোলেট:
ডার্ক চকোলেট দুশ্চিন্তার পরিমাণ কম করে, রক্তনালীকে শিথিল করে। এর ফলে রক্তচলাচল পদ্ধতি উন্নত হয়, এবং নারী যৌনাঙ্গে রক্তের প্রবাহ বৃদ্ধি পায়। যার ফলে যৌন চাহিদা বৃদ্ধি পায়। শুধু তাই নয়, ডার্ক চকোলেট পেটের মেদ ঝরাতেও সাহায্য করে। ফলে আপনি আপনার সঙ্গীর চোখে আরও বেশি আকর্ষণীয় আরও বেশি উত্তেজক হয়ে ওঠেন।

আরো পড়ুনঃ  নিয়মিত যৌন মিলন এ রয়েছে যে উপকরিতা।

🇨🇭 মহিলাদের সেক্স ড্রাইভ নারী ও পুরুষের যৌন জীবনকে প্রভাবিত করে। মহিলাদের সেক্স ড্রাইভ বৃদ্ধি করতে হোমিও চিকিৎসা অনেক কার্যকরী। হোমিওপ্যাথিতে অনেক প্রাকৃতিক মাদার টিংচার রয়েছে যে গুলো মহিলাদের সেক্স ড্রাইভ বৃদ্ধি করতে সহায়তা করে ‌। কিন্তু কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া নেই ‌। তবে অবশ্যই একজন রেজিস্টার্ড প্রাপ্ত ও অভিজ্ঞ হোমিও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করতে হবে।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain.
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস) ( ঢাকা )।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

📞 মোবাইল : +8801907-583252
+8801302-743871

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!