চোখের টিউমার ও হোমিওপ্যাথি চিকিৎসা | ডাঃ মাসুদ হোসেন।

চোখের টিউমার ও হোমিওপ্যাথি চিকিৎসা | ডাঃ মাসুদ হোসেন।

🇨🇭 আপনার যদি চোখের কোনও সমস্যা থাকে তবে তা আপনার জন্য বিপজ্জনক হতে পারে। ঝাপসা দৃষ্টি, চোখ লাল হওয়া বা দীর্ঘ সময় ধরে চোখ থেকে জল কাটাকে সাধারণ সমস্যার লক্ষণ ভেবে অবহেলা করবে না। কারণ, এগুলি চোখের ক্যান্সার এবং টিউমারের উপসর্গও হতে পারে।

🇨🇭 চোখের টিউমার ক্যান্সার হয়, এর উপসর্গগুলি না চিনলে অন্ধ হয়ে যেতে পারেন!

🇨🇭 আজকাল মানুষ নানা ধরনের রোগে আক্রান্ত হতে শুরু করেছে। করোনার সময় থেকে নানা রোগের প্রকোপ আরও বেড়েছে। আপনার যদি চোখের কোনও সমস্যা থাকে তবে তা আপনার জন্য বিপজ্জনক হতে পারে। ঝাপসা দৃষ্টি, চোখ লাল হওয়া বা দীর্ঘ সময় ধরে চোখ থেকে জল কাটাকে সাধারণ সমস্যার লক্ষণ ভেবে অবহেলা করবে না। কারণ, এগুলি চোখের ক্যান্সার এবং টিউমারের উপসর্গও হতে পারে।

🇨🇭 চোখ হল শরীরের সেই অংশ যেখানে সামান্য সমস্যা হলেই মানুষ উত্তেজিত হয়ে পড়ে। তবে অনেক সময় মানুষের উপেক্ষা করার ফলে চোখের এসব সমস্যা ভয়াবহ রূপ নেয়। চোখের ক্যান্সার বা টিউমারে এমন কিছু লক্ষণ প্রকাশ পায় যা দেখে আমাদের আগেই সতর্ক হওয়া জরুরি এবং দ্রুত কোনও চক্ষু রোগ বিশেষজ্ঞর সঙ্গে পরামর্শ নেওয়া প্রয়োজন।

চোখের টিউমার ও হোমিওপ্যাথি চিকিৎসা | ডাঃ মাসুদ হোসেন।

🩸 1. ঝাপসা দৃষ্টি:
যদি চশমা পরেও ঝাপসা দেখা যায়, তাহলে এগুলো টিউমারের লক্ষণ হতে পারে। অনেক সময় আমরা চোখের সাইটে সমস্যা হিসাবে এটিকে উপেক্ষা করি, তবে এটি করা আপনার জন্য বিপজ্জনক হতে পারে। ঝাপসা দৃষ্টি, চোখ লাল হওয়া, চোখে ব্যথা, চোখে মুক্তোর মতো পিণ্ড তৈরি হওয়া, চোখ থেকে জল পড়াও টিউমারের লক্ষণ হতে পারে।

🩸2. চোখে অন্ধকার দেখা:

ক্যানসার এমন একটি রোগ,যত তাড়াতাড়ি নিরাময় হয় ততই মঙ্গল। ক্যান্সার সারা শরীরে ছড়িয়ে পড়লে ধীরে ধীরে পুরো শরীরকে ধ্বংস করে দেয়। চোখে ব্যথা, চোখের সামান্য নড়াচড়া, একেবারে না দেখা এবং একই জিনিস দু-একটি দেখা ক্যান্সারের লক্ষণ হতে পারে।

আরো পড়ুনঃ  কি খাবার খেলে টিউমার ভালো হয় ? ডাঃ মাসুদ হোসেন।

🩸3. চোখে জ্বালাপোড়া:
মহিলাদের মধ্যে স্তন ক্যান্সারের ঝুঁকি সবচেয়ে বেশি। অনেক সময় অসাবধানতার কারণে মানুষ দেরিতে জানতে পারে। যে কারণে এর চিকিৎসা করা কঠিন হয়ে পড়ে। অনেক সময় ক্যান্সারের সমস্যা চিনতে দেরি হয়। যদি আপনার চোখে চুলকানি হয়, চোখ লাল হয়ে যায় বা চোখ থেকে জল আসে, তবে এটি ক্যান্সার বা টিউমার হতে পারে। চোখে কালো বা সাদা ছানি থাকাও এর কারণ হতে পারে।

🇨🇭 চোখ মানুষের পঞ্চইন্দ্রিয়ের একটি এবং খুবই স্পর্শ কাতর অঙ্গ।‌তাই চোখের পাতায় টিউমার অস্বস্তিকর অবস্থার সৃষ্টি করে। অন্যদিকে চোখের টিউমার অপারেশন করা হলে চোখের ‌নার্ভগুলো ক্ষতিগ্রস্ত হয়। হোমিওপ্যাথিতে চোখের পাতার টিউমার এর কার্যকরী চিকিৎসা রয়েছে। তবে অবশ্যই একজন রেজিস্টার্ড প্রাপ্ত ও অভিজ্ঞ হোমিও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করতে হবে।

homeo treatment

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain.
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!