হস্তমৈথুন ত্যাগের হোমিও ঔষধ।

হস্তমৈথুন ত্যাগের হোমিও ঔষধ।

🇨🇭 হস্ত মৈথুনের চিকিৎসায় প্রধান ঔষধ হোমিওপ্যাথি , যারা দীর্ঘ সময় ধরে হস্তমৈথুনের সঙ্গে জড়িত রয়েছেন তাদের জন্য,
আপনি যত সময় ধরে হস্তমৈথুন করে থাকুন না কেন আপনার Testosterone হরমোনের লেভেল আগে যদি টেস্ট করাতে পারেন তাহলে সেটা হবে সবচাইতে বুদ্ধিমানের কাজ। সুস্থ ভাবে একজন মানুষের Testosterone হরমোনের লেভেল 2 দশমিক ছয় থেকে 11 পর্যন্ত হয়ে থাকে।

🇨🇭 কিছু কিছু ক্ষেত্রে আপনার এই Testosterone হরমোনের লেভেল যদি কমে যায় অথবা হস্তমৈথুনের কারণে আপনার Testosterone হরমোনের লেভেল যদি নিচের দিকে নামতে থাকে তাহলে আপনাকে বলব যে আপনার এই লেভেল যদি 5 এর নিচে চলে আসে তাহলে বিয়ে করার জন্য আপনি আর উপযুক্ত নয়।

🇨🇭 যদিও স্বাভাবিক Testosterone হরমোনের লেভেল – 2.6 থেকে শুরু হয় তারপরও চারের নিচে এটা নেমে গেলে তা সেই রোগীকে আর সুস্থ হতে দেয় না। হস্তমৈথুনের আনন্দে আপনি এতটাই বিষাক্ত ছোবলে আসক্ত হয়ে যাবেন যে এটা আপনাকে এক সময় ধ্বংস করে দিবে এবং বিয়ে করার ক্ষেত্রে আপনি একজন উপযুক্ত পাত্র হিসেবে বিবেচিত হবেন না। তাই আপনার Testosterone হরমোনের লেভেল যদি 4 এর অধিক থাকে তাহলে এটুকু অন্তত আত্মবিশ্বাস রাখুন যে সংসার করার ক্ষেত্রে অথবা স্ত্রীর সঙ্গে সহবাস করার ক্ষেত্রে আপনি সঠিক ভাবে জীবন যাপন করতে পারবেন।

হস্তমৈথুন ত্যাগের হোমিও ঔষধ।

🇨🇭 হস্তমৈথুনের ওই সমস্যা থেকে আপনি যদি উত্তরণ পেতে চান তাহলে সর্ব প্রথমে আপনার নিজেকে প্রশ্ন করতে হবে আপনি হস্তমৈথুন ছাড়তে চান কিনা। যদি আপনি হস্তমৈথুন ছাড়তে চান তাহলে আপনাকে এখন সঠিক পরামর্শ প্রদান করব। বর্তমান সময়ে হস্তমৈথুনের রোগের সংখ্যা এতটাই বৃদ্ধি পেয়েছে যে শতকরা 95 ভাগ ছেলে এই কাজের সঙ্গে জড়িত।

আরো পড়ুনঃ অতিরিক্ত হস্তমৈথূন্য জনিত সমস্যা ও ইসলামের দৃষ্টিতে হস্তমৈথুনের ক্ষতি।

🇨🇭 সে ক্ষেত্রে আপনাদেরকে বলবো যে আপনারা যদি হস্তমৈথুনের Treatment করতে চান তাহলে সর্ব প্রথমে সাইড ইফেক্ট নেই এমন হোমিওপ্যাথি ঔষধ কাজে লাগাবেন। যে হোমিওপ্যাথি ঔষধ কাজে লাগাতে সক্ষম অথবা যে ওষুধের কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই সে ওষুধের মধ্যে সর্বপ্রথমে উঠে আসে হোমিওপ্যাথিক ওষুধের কথা। এক্ষেত্রে আপনার যদি সমস্যা গুলো আপনি একজন পরিচিত অথবা অভিজ্ঞ হোমিও চিকিৎসকের কাছে লজ্জা না করে খুলে বলতে পারেন তাহলে তার সঠিক ওষুধ নির্বাচনের মাধ্যমে আপনাকে ওষুধ প্রদান করবে এবং এগুলো আপনি নিয়মিত সেবন করার মাধ্যমে হস্তমৈথুনের চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

🇨🇭 এলোপ্যাথিক পর্যায়ে ও হস্তমৈথুনের চিকিৎসা রয়েছে। তবে অনেক সময় এলোপ্যাথিতে কাজ করে না এবং এত অতিরিক্ত টাকা খরচ হয়ে যায়। তাই আপনার যদি যদি দীর্ঘমেয়াদি চিকিৎসা পেতে চান তাহলে বিশেষ করে হোমিওপ্যাথিক সুচিকিৎসা গ্রহণ করতে পারেন। সকলেই এই ধরনের পাপ কাজ থেকে নিজেকে বিরত রেখে সুস্থ জীবন যাপন করতে যেন পারেন তার জন্য দোয়া করছি।

হস্তমৈথুন ত্যাগের হোমিও ঔষধ।

🇨🇭 বিয়ের পরে যদি সংসারে সুখ শান্তি আনতে চান এবং স্ত্রীকে সন্তুষ্ট করতে চান তাহলে অবশ্যই আপনাকে এই ধরনের সাময়িক আনন্দ থেকে বিরত থাকতে হবে এবং এটি থেকে আপনি যদি বিরত থাকেন তাহলে দেখবেন আপনার মনের ভেতরে কতটা পরিবর্তন এসেছে এবং আপনি কতটা আনন্দে দিন কাটাতে পারছেন। যারা এগুলো থেকে একেবারেই বেরিয়ে আসতে পারছেন না তাদেরকে বলব যে,
সাইড ইফেক্ট নেই এমন হোমিওপ্যাথি ঔষধ কাজে লাগাবেন। তেমনিভাবে সুস্থ জীবন যাপনের জন্য পরবর্তী ধাপগুলো অর্থাৎ যথাযথ চিকিৎসা গ্রহণের মাধ্যমে সুস্থতা অর্জন করতে পারবেন।

🇨🇭 হোমিও চিকিৎসকের পরামর্শ নিয়ে প্রয়োজনীয় Homeo হোমিও ওষুধ খান।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

Homeopathic Doctor BD,হোমিওপ্যাথি চিকিৎসা,হোমিও চিকিৎসা,যৌন রোগ বিশেষজ্ঞ,ডাঃ মাসুদ হোসেন,dr. masud hossain,homeo, হোমিও

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!