লিঙ্গ মোটা ও শক্ত করার হোমিও ঔষধ।

লিঙ্গ মোটা ও শক্ত করার হোমিও ঔষধ।

🇨🇭 কিভাবে লিঙ্গ / পেনিস মোটা করা যায়, কোনো হোমিও ঔষধ বা হোমিও Q মালিশ কি আছে? এগুলো ব্যবহার করলে লিঙ্গ মোটা ও শক্ত হবে? এই বিষয়ে সঠিক পরামর্শ দেয়ার উদ্দেশ্যে আজকের লেখা।

🇨🇭 হোমিও – Q Combination medicine, মালিশ – আপনার লিঙ্গকে শক্ত ও মোটা করতে সহায়তা করবে। ছোট ছোট শিরায় Q Combination উপাদানগুলো পৌছাতে পারলে, ও সঠিক নিয়মে ব্যবহার করলে, লিঙ্গের বক্রতা দূর করবে। অবশ্য 3 মাস পর্যন্ত ব্যাবহার করা লাগতে পারে।

🇨🇭 পেনিস / লিঙ্গের সাইজ কেমন হওয়া উচিৎ?

❤ সাধারনত একজন পুরুষের লিঙ্গের সাইজ 5 ইঞ্চি হলেই যথেষ্ট। তবে তা কিন্তু সব নারীর ক্ষেত্রে সমান নয়। কিছু কিছু নারীর যোনীপথ অন্যদের চেয়ে একটু ভিন্ন, তাই তাদের ক্ষেত্রে একটু বড় বা মোটা না হলে তৃপ্তি পায়না। এই ক্ষেত্রে আপনি এই হোমিও – Q Combination medicine, গুলো ট্রাই করতে পারেন।

❤ পেনিস / লিঙ্গ চিকন হয় কেন অতিরিক্ত ধুমপানের ফলে বা অতিরিক্ত হস্তমৈথুনের কুফল হিসাবে লিঙ্গ চিকন হওয়ার জন্য দায়ী করা হয়। গবেষকেরা বিভিন্নভাবে একাধিক যুক্তি দেখাতে সক্ষম হয়েছেন যে, অতিরিক্ত নিকোটিন গ্রহনের ফলেও লিঙ্গ চিকন হতে পারে। এবং প্রায় সকল চিকিৎসকদের মতে অতিরিক্ত হস্তমৈথুনের প্রভাবে লিঙ্গ চিকন হওয়ার সাথে সাথে যৌন অক্ষমতা দেখা দিতে পারে।

❤ আবার অনেক চিকিৎসকের মতে অনিদ্রা ও উদ্বেগ থেকেও লিঙ্গ চিকন হতে পারে, কেউ কেউ বলেন হতাশা ও ভীতি আরেকটি কারন হতে পারে। গণোরিয়া ও সিফিলিস রোগীর লিঙ্গ ছোট হতেও দেখা গেছে। তাই লিঙ্গ চিকন বা ছোট হওয়ার সঠিক কারনগুলো রোগীর ইতিহাস না জেনে বলা সম্ভব না।

লিঙ্গ মোটা ও শক্ত করার হোমিও ঔষধ।

❤ লিঙ্গের হোমিও – Q Combination medicine, উপাদান:
সংরক্ষণ করে সকাল বিকাল 02 বার লিঙ্গের গোড়া থেকে আগা পর্যন্ত 20-25 বার ধীরে ধীরে ম্যাসেজ করবেন। এভাবে 2/3 মাসে সন্তোষজনক ভাবে লিঙ্গ মোটা হবে।

❤ পেনিস / লিঙ্গের হোমিও – Q Combination medicine মালিশের উপকারিতা:
লিঙ্গ মোটা লম্বা ও শক্ত হলে সঙ্গীনী একটু বেশী আনন্দ পাবে এটাই স্বাভাবিক। তাই সবাই চায় তার লিঙ্গ মোটা করার কোন ঔষধ থাকলে তা ব্যবহার করতে। উপরের ফর্মূলাগুলো ব্যবহার করলে ভাল ফল পাবেন।

❤ হোমিও – Q- Combination medicine মালিশে নিয়মিত ব্যাবহারে লিঙ্গে রক্তসঞ্চালন ব্যাহত হওয়া থেকে রক্ষা করে। স্পর্শকাতরতা দূর করবে, লিঙ্গের বক্রতা দূর করতে সহায়তা করবে। ছোট ছোট শিরাগুলোকে সতেজ করে পেশীকে উন্নত করার মাধ্যমে লিঙ্গের আকার মোটা করবে। এবং লিঙ্গ শক্ত করে মিলনে পুর্ণ সূখ দিতে সহায়তা করবে।

❤ যাদের পেনিস / লিঙ্গ নেতিয়ে পড়েছে, তারা , হোমিও – Q- Combination medicine মালিশ, কয়েক সপ্তাহ নিয়মিত ব্যবহার করে ভাল ফল পেতে পারেন। নেতিয়ে পড়া লিঙ্গ আবার সতেজ, শক্ত, ও মোটা হতে পারে। লিঙ্গ মোটা করার ঔষধ, বাহ্যিক ব্যবহারের জন্য + খাওয়ার জন্যও Medicine আছে, এ Medicine গুলোও নিয়মিত ব্যবহার এ লিঙ্গ মোটা ও শক্ত হবে।

❤ পেনিস / লিঙ্গের হোমিও – Q- Combination medicine ব্যাবহার করার নিয়ম:
প্রতিদিন সকালে ও রাতে হাতের তালুতে সামান্য হোমিও – Q- Combination medicine নিয়ে লিঙ্গের গোড়া থেকে সামনের দিকে হাত দ্ধারা ধীরে ধীরে নিচের দিকে মালিশ করতে হবে। কখনই আগা থেকে গোড়ার দিকে আসা যাবেনা। এবং গতি বাড়ানো যাবেনা, এতে বীর্যপাত হওয়ার সম্ভাবনা থাকে। তাতে হিতে বিপরীত হতে পারে।

❤ হোমিও – Q- Combination medicine মালিশ দিনে 02 বার লিঙ্গে ব্যাবহার করলে লিঙ্গ শক্ত ও মোটা হবে। হোমিও – Q- Combination medicine ব্যাবহার করলে 60+ বছর বয়সেও আপনার যৌনশক্তির কমতি হবেনা।

❤ এছাড়াও লিঙ্গ মোটা ও শক্ত করার বেশকিছু হোমিও medicine যা ধ্বজভঙ্গাধিকার হিসাবে পরিচিত এবং কার্যকর।
মোট 41টি হোমিও medicine আছে। তবে, হোমিও নিয়ে গবেষণা করে, যতটুকু জানতে পেরেছি, তা হলো লিঙ্গ মোটা ও শক্ত করার জন্য এগুলো অব্যর্থ।

আরো পড়ুনঃ লিঙ্গের আগা মোটা গোড়া চিকন এর হোমিওপ্যাথিক চিকিৎসা।

❤ পেনিস / লিঙ্গ মোটা ও শক্ত করার ঔষধ কি?

❤ লিঙ্গ মোটা ও শক্ত করার ঔষধ বলতে স্নায়ুবিক শক্তিবর্ধক ঔষধকেই বুঝায়। লিঙ্গ শক্ত হয় স্নায়ুশক্তির মাধ্যমে। তাই স্নায়ুবিক দূর্বলতা দূর করতে পারলে, লিঙ্গ আগের চেয়ে অনেক শক্তিশালী হবে। বিস্তারিত পরামর্শ পেতে Homeo Treatment, সাথে যোগাযোগ করার অপশন দেয়া আছে। প্রয়োজনে নক করবেন।

লিঙ্গ মোটা ও শক্ত করার হোমিও ঔষধ।
❌ সান্ডার তেল কি পেনিস শক্ত করে?

❌ সান্ডার তেল বলে কিছু আছে বলে আমার মনে হয় না। এবং এই তেলের বৈজ্ঞানিক কোন প্রামানাধী এখনও খুজে পাইনি। তবে উপকারী কিছু ভেষজ ও প্রণীজ তেল শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গসমূহের শিরা উপশিরার মধ্যদিয়ে পৌছে, রক্তসঞ্চালনকে ত্বরান্বিত করতে পারে। এবং নরম কোষগুলোকে বিকশিত করে, এর কার্যক্ষমতা বৃদ্ধিতে অনন্য ভুমিকা রাখতে পারে। এধরণের তেলকে সান্ডা বা অন্য কোনো নামে যদি ব্যবহার করে থাকে সেটা অন্য বিষয়। আমরা বিজ্ঞান ভিত্তিক আলোচনা ও পরামর্শ বিনিময়ে বিশ্বাসী। কোন অবৈজ্ঞানিক তথ্য নিজেও গ্রহন করিনা এবং তা প্রচার করতেও চাইনা। সান্ডার তেল ব্যবহারের নিয়ম আশাকরি এরকমই হবে- যেমনটা উপরে লিখা হয়েছে।

❤ ইরেক্টাল ডিস্ফাংশন এর চিকিৎসা করাতে চাইলে যাদের লিঙ্গ একেবারেই নেতিয়ে পড়েছে বা সামান্য শক্ত হলেও আবার নরম হয়ে যায়, মাঝে মাঝে মনে হয় লিঙ্গ ছোট হয়ে গেছে সে সকল পুরুষ স্থায়ী চিকিৎসা করাতে চাইলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। ইনশাল্লাহ Homeo Treatment, চিকিৎসা নিলে আপনার পুরুষাঙ্গ আগের চেয়ে অনেক ষ্ট্রং ও বড় দেখাবে যখন প্রয়োজন হবে। স্ত্রীর কাছে যাওয়া মাত্রই পেনিস শক্ত হতে থাকবে, অনেক সময় দেখবেন বীর্যপাত হওয়ার পরও লিঙ্গ শক্ত হয়ে আছে। ইনশাল্লাহ যাদের তেমন বেশি সমস্যা নাই, তারা 2 মাসেই সুস্থ্য হয়ে যাবেন। আমার হোয়াটসএ্যাপ নাম্বার +8801907-583252 / +8801302-743871, কল করার আগে মেসেজ দিবেন। আমিই সময় করে কল দিবো।

❤ লিঙ্গ মোটা করার ব্যয়াম লিঙ্গের গোড়া থেকে আগা পর্যন্ত ধীরে ধীরে মালিশ করবেন 20 বার। এটাকে বলা হয় লিঙ্গ মোটা করার ব্যয়াম। রোজ 01 বার করে এভাবে 3 মাস করবেন। ইনশাআল্লাহ লিঙ্গের সাইজ একটু বড় হবে।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক
ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!