রোমাঞ্চকর যৌবন বাড়াতে শরীরের যত্ন ও হোমিও চিকিৎসা।

রোমাঞ্চকর যৌবন বাড়াতে শরীরের যত্ন ও হোমিও চিকিৎসা।

❤ রোমাঞ্চকর যৌবন – পুরুষ এবং মহিলা উভয়ের ক্ষেত্রেই সমানভাবে প্রযোজ্য।

❤ পুরুষ বা মহিলা উভয়ের ক্ষেত্রেই যৌন উত্তেজনা বাড়াতে হলে শরীরে- রক্ত সঞ্চালন ( Blood Circulation ) বাড়াতে হবে। অর্থাৎ শরীরে রক্ত সঞ্চালন বা রক্তের প্রবাহ বাড়লে যৌনাঙ্গেও রক্তের সঞ্চালন বাড়বে।

❤ যৌনাঙ্গে রক্তের প্রবাহ বা সঞ্চালন বাড়লেই যৌন উত্তেজনাও অনেক বেড়ে যাবে। রক্ত সঞ্চালন বাড়াতে হলে শরীরে Nitric Oxide বাড়াতে হবে কারন এই Nitric Oxide রক্তনালী প্রসারিত করে , ফলে রক্তের প্রবাহ বাড়ে এবং ব্লাড প্রেসার কমে। এই Nitric Oxide খুব গুরুত্বপূর্ন।

❤ প্রতিদিন ভোরে ফজরের নামাজ আদায় করে একদম খালি পেটে 30 মিনিট হাটুন খুব দ্রুত গতিতে , সুস্থ থাকার জন্য হাটার কোন বিকল্প নেই এবং ওজন নিয়ন্ত্রন করুন।

❤ শাররীক অনুশীলনে শরীরে Nitric Oxide বাড়ে, ফলে রক্তের প্রবাহ বাড়ে এবং শরীরের অতিরিক্ত ওজন হ্রাস পায়।

❤ Nitric Oxide বাড়ানোর জন্য অবশ্যই নাক দিয়ে শ্বাস-প্রশ্বাস নিতে হবে

❤ বীট, রসুন, পালং শাক ( Spinach ), বেদানা, 100% ডার্ক চকোলেট খেতে হবে নিয়মিত।

❤ সুগার এবং অ্যালকোহল বাদ দিতেই হবে।

❤ ভালো ঘুমাতে হবে।

❤ হার্টের যত্ন নিতে হবে অর্থাৎ রক্ত চলাচলের জন্য হার্টকে সুস্থ রাখতে হবে।

❤ Nitric Oxide – এর অর্গানিক সাপ্লিমেন্ট খেতে হবে, পেটে চর্বির ( Belly Fat ) পরিমাণ বেড়ে গেলে যৌনাঙ্গে রক্তের প্রবাহ হ্রাস পায়।

❤ মহিলা এবং পুরুষ উভয়ের ক্ষেত্রেই যদি শরীর থেকে- ( Testosterone ) অনেক কমে যায় বা শূন্য হয়ে যায় তাহলে তার এক বিন্ধু পরিমাণ যৌন আকাঙ্ক্ষা থাকবে না। মহিলা এবং পুরুষ উভয়কে অবশ্যই হাতের মাসল, থাইয়ের মাসল এবং বুকের মাসল বাড়াতে হবে, তাহলেই ( Testosterone ) এর মাত্রা পরিমানে বাড়বে।

রোমাঞ্চকর যৌবন বাড়াতে শরীরের যত্ন ও হোমিও চিকিৎসা।

❤ আর এইজন্য প্রথমে কিছুক্ষন স্বাভাবিক ব্যায়াম করতে হবে, তারপর আপনার শরীরের ক্ষমতা অনুযায়ী সর্বোচ্চ ভার উত্তোলনের মাধ্যমে থাই এবং হাতের মাসল বাড়ানোর ব্যায়াম করতেই হবে। তবে এটি সপ্তাহে সর্বোচ্চ তিনদিন করবেন, এই ব্যায়াম নারী ও পুরুষ উভয়ের জন্য সমানভাবে প্রযোজ্য। কিন্তু সকালের খুব দ্রুত গতির হাটা কিন্তু নিয়মিত হাটতে হবে, সকালের হাটা হল পুরো শরীরকে সুস্থ রাখার জন্য কিন্তু ভার উত্তোলনের ব্যায়াম হল মাসল বাড়ানোর মাধ্যমে Testosterone এর মাত্রা বাড়িয়ে যৌনাকাংখা অনেকগুন বাড়িয়ে তোলার জন্য এবং মাসল বৃদ্ধি পেলে চর্বি কমে, তাই বয়স বাড়লেও মাসল ঝুলে পড়েনা বরং টান টান থাকে কিন্তু যাদের কোন মাসল নেই , আছে শুধু চর্বি তাদের ক্ষেত্রে চর্বিটা ঝুলে পড়ে এবং তখন শুধু হাড্ডি দেখা যায়। তাই মাসল গঠন জরুরি। সর্বশেষে একটা কথা সেটা হল সুস্থতা এবং সামর্থ নিয়ে বাচতে চাইলে এই মাসল বিল্ডিং এর কোন বিকল্প নেই।

❤ Testosterone এর মাত্রা কমে যাওয়ার প্রধান কারনগুলি হল:

Stress সব থেকে বেশি Testosterone কিল করে, ভিটামিন- ডি এর ঘাটতি হলে , প্রোটিন এবং স্বাস্থ্যকর ফ্যাট কম খেলে, রাতে কম ঘুমালে , অতিরিক্ত কার্বোহাইড্রেট খেলে, Exercise ( Workout , Specially Leg Exercise ) না করলে, বিয়ার বা যে কোন অ্যালকোহল পান করলে, গাজা সেবন করলে, ধুমপান করলে, শাররীক মিলন কম করলে।

❤ যেসব খাবারে ( Testosterone ) বাড়ে সেগুলি হল:

Ginger, Pomegranates, Walnut, Fatty fish and fish oil, Extra-Virgin Olive Oil.

❤ আবার মেয়েদের ক্ষেত্রে Testosterone যেমন- গুরুত্বপূর্ন তেমনি- Estrogen হরমোনও গুরুত্বপূর্ন।

❤ হরমোন ব্যালেন্স ঠিক রাখতে Garlic, Vitamin B complex, Vitamin D, খেজুর, কাঠ বাদাম এই খাবার গুলি মেয়েদের জন্য খুবই গুরুত্বপূর্ন।

❤ Zinc: আমরা জানি জিঙ্ক ( Zinc ) একটি মিনারেল যা ভালো স্বাস্থ্যের জন্য খুবই দরকার , পুরুষ এবং মহিলা উভয়ের ক্ষেত্রেই এই জিঙ্ক ( Zinc ) যৌনাঙ্গে ( Sexual Organs ) রক্তের প্রবাহ বাড়ায় সমানভাবে। যে সব খাবারে প্রচুর জিঙ্ক ( Zinc ) পাওয়া যায়- গরুর মাংস ( Meat ) , কুমড়ার বিচি ( Pumpkin Seeds ), ছোলা বুট ( Garbanzo Beans ) , গলদা চিংড়ি ( Lobster ) , চিংড়ি ( Shrimp ) ,ডিম ( Eggs ), চিনি দুধ ছাড়া একোচ চকোলেট ( Dark Chocolate ), পালং শাক ( Spinach ), রসুন ( Garlic ), তরমুজ ( Watermelon ), কলা ( Bananas )। তাই এই খাবারগুলি অবশ্যই খেতে হবে।

❤ এছাড়া অর্গানিক জিংক সাপ্লিমেন্ট ( সর্ব প্রকার রাসায়নিক পদার্থ ও প্রিজারভেটিভ মুক্ত ) খেতে পারেন।

❤ ভিটামিন ডি : ভিটামিন ডি এর অভাবে পুরুষ এবং মহিলা উভয়ের ক্ষেত্রেই প্রচন্ড যৌন অক্ষমতা তৈরি হয় শুধু তাই নয় ভিটামিন ডি এর অভাবে হার্ট অ্যাটাকও হতে পারে এবং আরো একটি বিষয় হল যদি আপনার শরীরে পর্যাপ্ত ভিটামিন-ডি না থাকে তাহলে আপনি যত ক্যালসিয়াম খান না কেন কোন ক্যালসিয়াম আপনার শরীরে ঢুকবে না , কারন শরীর ভিটামিন-ডি এর মাধ্যমে ক্যালসিয়াম গ্রহন করে। কাঠ বাদাম, চিজ, দধি এগুলির মধ্যে প্রচুর ক্যালসিয়াম আছে। তাছাড়া শরীরের প্রতিটা বিষয়ে ভিটামিন-ডি এর প্রভাব রয়েছে, ভিটামিন-ডি ছাড়া সুস্থ্য থাকা অসম্ভব। ভিটামিন ডি হল একধরনের হরমোন, উন্মুক্ত শরীরে প্রতিদিন 20-30 মিনিট রোদ্র লাগালে শরীরে পর্যাপ্ত ভিটামিন ডি উৎপন্ন হয় এবং সূর্যের আলোই হল ভিটামিন- ডি এর প্রধান উৎস , তাই রোদ্র লাগাতেই হবে।

❤ মুখ-মন্ডলে রোদ্র লাগানো যাবেনা কারন তাতে মুখের ত্বক পুড়ে যাবে, সুর্যের আলো সরাসরি স্ক্রীনে না পড়লে ভিটামিন-ডি উৎপন্ন হয় না অর্থাৎ জামাকাপড়ের উপরে রোদ পড়লে সূর্যের আলো কোন উপকার আসেনা , তাই উন্মুক্ত পিঠে রোদ লাগানো উচিত। যে সব খাবারে ভিটামিন D পাওয়া যায় – মাশরুম ( Mushrooms ) , Cod Liver Oil , ডিমের কুসুম ( Egg Yolks )। তাই নিয়মিত রোদে যেতে হবে এবং একই সাথে অবশ্যই প্রত্যেক দিন অর্গানিক Vitamin D3 সাপ্লিমেন্ট ও Fish Oil খেতে হবে।

রোমাঞ্চকর যৌবন বাড়াতে শরীরের যত্ন ও হোমিও চিকিৎসা।

❤ L-Arginine: L-Arginine হল একটি Amino Acid। এই Amino Acid শরীরে রক্তের প্রবাহ বৃদ্ধি করে, মাসল বৃদ্ধি করে। যেসব- খাবারে Arginine পাওয়া যায়- দেশি মুরগী , আখরোট ( Walnut ), কুমড়ার বিচি ( Pumpkin Seeds ), চীনা বাদাম ( Peanuts)।

❤ ভিটামিন-E : Vitamin-E কে Sex Vitamin বলা হয়। সুতরাং বুঝতেই পারছেন এটি কতটা গুরুত্বপূর্ন? ভিটামিন- ই যৌনাকাংখা ও Stamina বহুগুণ বাড়িয়ে দেয়। যে সব খাবারে ভিটামিন E পাওয়া যায়- Sunflower Seeds ( সূর্যমুখী বীজ ), Almonds ( কাঠ বাদাম), Spinach ( পালং শাক ), Peanuts ( চীনা বাদাম ) , First Cold Pressed Organic Olive Oil, Broccoli.

❤ ভিটামিন-বি কমপ্লেক্স: Vitamain-B3 – এটি পুরুষ এবং মহিলা উভয়ের ক্ষেত্রেই প্রচন্ড যৌন উত্তেজনা বাড়ায় এবং ছেলেদের ইরেক্টাইল ফাংশনকে আরো উন্নত করে। এই ভিটামিন- Chicken Breast, গরুর কলিজা এগুলির মধ্যে পাওয়া যায়। Vitamin-B5- এটি ছেলে এবং মেয়ে উভয়ের ক্ষেত্রেই শরীরে শক্তি উৎপাদন করে, সেক্স হরমোন বাড়ায় এবং কোলেস্টোরাল বাড়ায়। এই ভিটামিন ডিম, দধি, মুরগীর মাংস, গরুর মাংস এইগুলির মধ্যে পাওয়া যায়। এছাড়াও ভিটামিন বি-6 এবং বি-12 যৌন আগ্রহ বাড়াতে সাহায্য করে। তাই প্রতিদিন ভিটামিন -বি কমপ্লেক্স খান।

❤ কোলেস্টোরাল ( এ ক্ষেত্রে অবশ্যই সকালে 45 মিনিট হাটতে হবে + মাসল বিল্ডিং এর জন্য ব্যায়াম করতে হবে: কোলেস্টরাল খুবই গুরুত্বপূর্ন একটা উপাদান। কোলেস্টরাল না থাকলে যত রোদ্রই লাগান না কেন কোনভাবেই ভিটামিন-ডি উৎপন্ন হবে না এবং Testosterone এর মাত্রাও বাড়বেনা। তাই সপ্তাহে যে তিনদিন মাসল বিল্ডিং এর জন্য ব্যায়াম করবেন। এছাড়াও অবশ্যই সর্বোচ্চ 20 মিনিটের বেশি এই ব্যায়াম করবেন না এবং সপ্তাহে সর্বোচ্চ তিনদিন।

❤ নিয়মিত খাবার: অবশ্যই শরীর সুস্থ রাখার জন্য ভাত, রুটি , আলু, বিস্কুট, চিনি অর্থাৎ- এই জাতীয় শর্করা খাবার যতটা সম্ভব কম খেতে হবে এবং অবশ্যই এর পরিবর্তে শক্তির জন্য নিয়মিত ভাল প্রোটিন জাতীয় খাবার ও ভালো ফ্যাট, যেমন- দেশীয় ডিম , টক দই, মাছ, দেশীয় মুরগী, দেশীয় গরুর মাংস ও ভালো ফ্যাট- First Cold Pressed Organic Olive Oil (গরম করা তেল খাওয়া যাবেনা বা এই তেল দিয়ে কোন কিছু রান্না করে খাওয়া যাবেনা, শুধুমাত্র সালাদ বা ভর্তার সাথে খাওয়ার জন্য ) এবং First Cold Pressed Organic Coconut Oil ( গরম করা তেল খাওয়া যাবেনা বা এই তেল দিয়ে কোন কিছু রান্না করে খাওয়া যাবেনা, শুধুমাত্র সালাদ বা ভর্তার সাথে খাওয়ার জন্য ), বাদাম, খটি মাখন, খাটি ঘী পরিমিত হারে খেতে হবে এবং প্রচুর শাকসবজি জাতীয় খাবার ও ফল-মূল নিয়মিত খেতে হবে। তবে বাদামী চালের ভাত খুব অল্প পরিমাণে গ্রহন করতে হবে।

আরো পড়ুনঃ যৌন মিলন এ সঙ্গিনিকে বাড়তি সুখ দিতে | Sexual Activity

❤ এছাড়া নিয়মিত যা যা অবশ্যই খাবেন সেক্স বাড়ানোর জন্য ভিটামিন ডি, কড-লিভার অয়েল , কিসমিস, খেজুর , ডালিম বা বেদানা , সপ্তাহে তিন থেকে চার দিন গরুর মাংস , Mushrooms ,Ground Flax Seeds, Garlic, WaterMelon ও Banana , Zinc + vitamin B Complex গ্রহন করুন।

❤ বিষণ্ণতা ( Depression ), মানসিক চাপ: এইগুলি থেকে যেভাবেই হোক বের হয়ে আসতেই হবে। সবসময় আল্লাহর উপর নির্ভর করুন। নামাজ পড়ুন , রোদ লাগান, প্রকৃতির মধ্যে সময় কাটান নিয়মিত, নিয়মিত ঘুরতে যান।

❤ ঘুমঃ নিয়মিত রাত 10 টা থেকে ভোর 4:30 পর্যন্ত একদম অন্ধকার রুমে ঘুমাতে হবে কারন এই সময় মেলাটোনিন নামক এক ধরনের হরমোন নির্গমন হয়। যার ফলে শরীরে Testosterone এর মাত্রাও বেড়ে যায়, এছাড়াও এই সময়ে ঘুমের কারনে শরীরের কোষ সতেজ হয়, হার্ট ভালো থাকে, মাসল বাড়ে, মানসিক চাপ কমে এবং ফজরের সময় ঘুম থেকে উঠে নামায আদায় করতে হবে। ভোরের বাতাস শরীরের জন্য খুবই উপকারী।

রোমাঞ্চকর যৌবন বাড়াতে শরীরের যত্ন ও হোমিও চিকিৎসা।

❤ বিশেষ দৃস্টি: সব সময় ন্যাচারাল খাবার খেতে হবে। অর্থাৎ কোন খাবারে যদি আর্টিফিসিয়াল কিছু যোগ করা হয় তবে সেটাই খুব বিষাক্ত হয়ে যায়। সপ্তাহে একদিন অবশ্যই আল্লাহর উপর ভরসা করে রোযা রাখুন তাতে মাসল বাড়বে, আপনার কোষ পরিস্কার হবে, শরীর বিষমুক্ত হবে।

❤ নিরবচ্ছিন্ন রক্তের প্রবাহ থাকলে যৌন উত্তেজনা থাকে কিন্তু যেসব- রোগ হলে রক্তের প্রবাহ প্রবলভাবে হ্রাস পায়- তাদের মধ্যে ডায়াবেটিস অন্যতম, এছাড়াও রয়েছে উচ্চ রক্তচাপ ( High Blood Pressure ) , প্রবল ওজন বৃদ্ধি ( Weight Gain ), হৃদ রোগ ( Heart Diseases )। এছাড়া Thyroid Disorders থাকলেও সেক্স ডিজায়ার কমে। কিন্তু লাইফ স্টাইল চেঞ্জ করে সহজেই এসব রোগ থেকে মুক্তি পাওয়া সম্ভব ইনশাআল্লাহ।

❤ যেসব খাবারে যৌন উত্তেজনা হ্রাস পায়- এগুলি কখনোই খাবেন না। অবশ্যই অবশ্যই বাজে তেল এবং অবশ্যই অবশ্যই চিনিযুক্ত খাবার পরিহার করুন, অতিরিক্ত লবন যুক্ত খাবার পরিহার করুন, ধূমপান পরিহার করুন , অ্যালকোহলকে না বলুন, যেকোন ভাজা পোড়া খাবার ( Fried Foods ), প্যাকেটজাত খাবার, যেকোন প্লাস্টিক পাত্রের বা বোতলের পানি এবং খাবার পরিহার করতেই হবে, কারন প্লাস্টিকের ক্যামিকেল পানি বা খাবারের সাথে মিশ্রিত হয়ে যায় যা মেয়েদের ইস্ট্রজেন হরমোনের উপর অনেক ক্ষতিকর প্রভাবে ফেলে, এ কারনে মেয়েদের যৌন আকঙ্কা কমে যায় , Microwave Popcorn, ভেজিটেবল অয়েল, সর্বোপরি বাহিরের তৈরি যেকোন খাবার যৌন উত্তেজনা হ্রাস করে, তাই এগুলি ত্যাগ করতেই হবে।

❤ বিশেষ নির্দেশনা: কিডনী, লিভার , হার্ট, হাই প্রেসার বা অন্যান্য জটিল রোগে আক্রান্ত রোগীদের অবশ্যই ডাক্তারের পরামর্শক্রমে চলতে হবে।

🇨🇭 পুরুষ জনন অঙ্গের রয়েছে নানা ধরনের সমস্যা। এর অন্যতম হলো, উত্থিত না হওয়া। কোনো ব্যক্তির নিজের বা তার স্ত্রীর যৌন চাহিদা পূরণের উপযোগী পুরুষ জনন অঙ্গের উত্থানের ও তা বজায় রাখার অক্ষমতাই হলো পুরুষের জনন অঙ্গের উত্থানজনিত সমস্যা। বেশির ভাগ পুরুষেরই জীবনের কোনো না কোনো পর্যায়ে এই অভিজ্ঞতা হয়ে থাকে এবং শেষ পর্যন্ত এটা মানসিক পীড়নের কারণ হয়ে দেখা দেয়। কোনো কোনো পুরুষ দীর্ঘমেয়াদি পূর্ণাঙ্গ সমস্যায় আক্রান্ত হন আবার কেউ কেউ আংশিক বা ক্ষণস্থায়ী সমস্যায় আক্রান্ত হতে পারেন। ঘনঘন এ রকম আক্রান্ত হলে মানসিক পীড়া, সম্পর্ক নষ্ট হওয়ার মতো সমস্যা হয়। নানা কারণে এ সমস্যা হতে পারে। এর বেশিরভাগ-ই চিকিৎসাযোগ্য।

🇨🇭 পুরুষ অঙ্গের গঠন ও কর্ম পদ্ধতি : পুরুষ জনন অঙ্গের অভ্যন্তরীণ গঠন বেশ জটিল, এতে দুটি নলাকার রক্ত ধারক কলা থাকে এবং এই নলাকার ধারকের মধ্যেই উত্তেজনার সময় রক্ত জমা হয়ে পুরুষাঙ্গ স্ফীত ও লম্বা হয়। উত্তেজনা প্রশমিত হলে আবার কলাগুলো সংকুচিত হয়ে পূর্বের অবস্থায় ফিরে আসে। উত্তেজনা কমে গেলে রক্তাধারে জমাকৃত রক্ত আবার শরীরে ফিরে আসে। মূত্রনালী বেষ্টনাকারী রক্ত, দুটি প্রধান ধমনী, কয়েকটি শিরা যা পুরুষাঙ্গে রক্ত সরবরাহ করে ও স্নায়ুকলা যৌন উত্তেজনার সময় সংবেদনশীল হয়ে উঠে। এ রকম কয়েকটি অঙ্গের সমম্বয়েই পুরুষ জনন অঙ্গ তৈরি হয়। উত্তেজনার উপযুক্ত কারণ ঘটলে মস্তিকে ও স্নায়ুতন্ত্রে উত্থানের প্রক্রিয়া শুরু হয় এবং রক্ত সংবহনতন্ত্রের মাধ্যমে তা জননতন্ত্রে নির্দেশনা পৌঁছায়। শারীরিক ও মানসিক উত্তেজনা স্নায়ুর মাধ্যমে রক্ত সংবহনতন্ত্রে বার্তা পাঠায় এবং জনন অঙ্গে রক্ত চলাচল বেড়ে যায়। ফলে এ অঙ্গটা স্ফীত ও শক্ত হয়ে ওঠে। উত্তেজনা প্রশমিত হয়ে বীর্যপাত হয়ে গেলে পুরুষাঙ্গে রক্তের চাপ কমে যায়, এটা স্বাভাবিক অবস্থায় ফিরে আসে।

রোমাঞ্চকর যৌবন বাড়াতে শরীরের যত্ন ও হোমিও চিকিৎসা।

🇨🇭 পুরুষ অঙ্গের রক্ত সঞ্চালন বৃদ্ধির উপায়:

❤ পুরুষ অঙ্গের নানা রকম সমস্যা রয়েছে তার মধ্যে একটি সমস্যা হল রক্ত সঞ্চালন কম হওয়া, যেটার মাধ্যমে নানারকম সমস্যা দেখা দিতে পারে বৈবাহিক জীবনে।

❤ পুরুষাঙ্গের যদি কম রক্ত সঞ্চালন করে এটাও কিন্তু একটি সমস্যা আর এই সমস্যার জন্য অবশ্যই আপনাকে সমাধান খুঁজে বের করতে হবে আর যদি আপনি এই সমস্যার সমাধান ভালোমতো খুজে না বের করতে পারেন তাহলে কিন্তু পরবর্তী সময় আপনার নানারকম ক্ষতি হতে পারে।

❤ পুরুষাঙ্গের রক্ত সঞ্চালন করার উপায় রয়েছে, যেমন: আপনাকে নিয়মিত এমন কিছু খাবার খেতে হবে যেটার মাধ্যমে আপনার শরীরের রক্ত বৃদ্ধি পায় বা আপনার পুরুষাঙ্গের রক্ত সঞ্চালন বৃদ্ধি করতে পারে। এছাড়া যদি আপনাদের এই সমস্যাগুলো দূর না হয় তাহলে অবশ্য আপনাকে ডাক্তারের কাছে যেতে হবে, আপনাকে বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে হবে এবং ডাক্তার আপনাকে এমন কিছু তথ্য দেবে বা মেডিসিন দিবে যেটার মাধ্যমে আপনার পুরুষাঙ্গের সকল সমস্যা দূর হয়ে যাবে এবং খুব সহজে রক্ত সঞ্চালন করতে শুরু করবে। তবে বিভিন্ন মানুষ আছে যারা ডাক্তারের কাছে যেতে চায় না
তারা – Homeotreatment ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ,
এখান থেকে তথ্য নিয়ে যদি নিয়মিত ফলো করতে থাকেন তাহলে আপনাদের সমস্যা দূর হবে ইনশাআল্লাহ।

❤ রক্ত সঞ্চালনের জন্য আপনাকে নিয়মিত শাকসবজি খেতে হবে এবং পুষ্টিকর খাবার খেতে হবে যে সকল খাবার গুলোর মাধ্যমে শরীরের রক্ত বৃদ্ধি পায় এবং শরীরের সকল জায়গা থেকে রক্ত সঞ্চালন করতে শুরু করে সে সকল খাবার গুলো নিয়মিত খেতে হবে। ফলমূল বেশি করে খেতে হবে, যখন নিয়মিত ফল খেতে থাকবেন তখন আপনার শরীরে রক্ত হবে এবং রোগ প্রতিরোধ ক্ষমতা ও বৃদ্ধি পাবে যার ফলে আপনার শরীরের প্রতিটা অঙ্গের রক্ত সঞ্চালক বৃদ্ধি হবে।

❤ আপনার যদি পুরুষাঙ্গে কোন সমস্যা বা ত্রুটি না থেকে থাকে তাহলে কিন্তু আপনি খাবারের মাধ্যমে সেটা দূর করতে পারেন, অনেক সময় অনেক ছেলেরা আছে যারা নিয়মিত খাবার খায় না বা পুষ্টিকর খাবার খায় না যার ফলে তাদের সমস্যাগুলো বেশি দেখা দেয়। এছাড়াও কিছু Homeo Medicine – মেডিসিন রয়েছে যেগুলো আপনারা নিয়মিত সেবনের মাধ্যমে আপনাদের এই সমস্যাটা দূর হবে এবং আপনি নিজেই বুঝতে পারবেন যে আপনার পুরুষ অঙ্গের সকল সমস্যা দূর হচ্ছে এবং সেখানে সঠিকভাবে রক্ত সঞ্চালন করছে।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক
ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 চিকিৎসা :
Homeo Treatment, হোমিওপ্যাথি চিকিৎসা, যৌন সমস্যার রোগীদের সেবা দিয়ে যাচ্ছে। সেই সাথে যৌন রোগ বা সমস্যার বিষয়ে Homeo Doctor ও ইউরোলজি চিকিৎসকরাই সঠিক সেবা দিতে পারে। সাধারণ মানুষ সঠিক চিকিৎসা পাবেন এখান থেকে।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!