লিঙ্গের আগা মোটা গোড়া চিকন এর হোমিওপ্যাথিক চিকিৎসা।

লিঙ্গের আগা মোটা গোড়া চিকন এর হোমিওপ্যাথিক চিকিৎসা।

🇨🇭 লিঙ্গের আগা মোটা গোড়া চিকন কেন হয় ?

🇨🇭 হস্তমৈথুন- Masterbation: অতিরিক্ত হস্তমৈথুন করলে লিঙ্গের গোঁড়া চিকন হতে পারে। কারন যখন আপনারা অতিরিক্ত হস্তমৈথুন করবেন আপনার লিঙ্গের যেঁগুলা রগ থাকে বা Nurve থাকে ও গুলা নষ্ট হতে শুরু করে। এতে আপনার লিঙ্গে ঠিক মতো রক্ত চলাচল করতে পারে না, ফলে লিঙ্গ – বাকা, গোঁড়া চিকন, এবং মাথা মোটা হয়ে থাকে।

🇨🇭 Panile Infection: লিঙ্গে কোনো ধরনের রোগ হলেও এই রকম সমস্যা হতে পারে। এই ক্ষেত্রে লিঙ্গের যে কোষ থাকে সেই কোষ গুলা লিঙ্গের রোগের ফলে নষ্ট হয়ে যেতে থাকে। তার জন্য এই বেপারে কোনো লজ্জা করার দরকার নাই, তারা তারি করে একজন দক্ষ ডাক্তারের সাথে আপনার সমস্যা গুলি খুলে বলুন ।

🇨🇭 লিঙ্গে মেডিসিন ব্যবহার: আজকাল বাজারে অনেক ফার্মেসি দোকান হতে আমরা মেডিসিন নিয়ে এসে আমাদের লিঙ্গে ব্যবহার করি । এতে করে লিঙ্গের বড় ধরনের ক্ষতি হতে পারে, যেমন: লিঙ্গ খারা না হওয়া, এবং অনেক ধরনের রোগের সাথে চামড়ায় ক্যান্সার পর্যন্তও হতে পারে। বেশি ভাগ ক্ষেত্রেই এই গুলা কারনে লিঙ্গ বাকা, গোঁড়া চিকন, আগা মোটা হয়ে থাকে।

লিঙ্গের আগা মোটা গোড়া চিকন এর হোমিওপ্যাথিক চিকিৎসা।

🇨🇭 লিঙ্গের আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি ?

  • 🩸 অতিরিক্ত হস্তমৈথুন করলে- লিঙ্গ বাকা, গোঁড়া চিকন, আগা মোটা হয়ে থাকে। হস্তমৈথুন বন্ধ করা উচিত।
  • 🩸 নিজে নিজেই ফার্মেসি দোকান হতে মেডিসিন লাগানো বন্ধ করুন।
  • 🩸 ভালো একজন হোমিওপ্যাথি ডাক্তারের পরামর্শ নিন। হোমিওপ্যাথিতে সব গুলো সমস্যার জন্যই কার্যকরী চিকিৎসা রয়েছে ‌।
  • 🩸 প্রতিদিন নিয়মিত লিঙ্গের ব্যায়াম করুন। লিঙ্গ পরিস্কার রাখুন।
  • 🩸 সেক্স করলে কনডম ব্যবহার করুন।
  • 🩸জবরদস্তি সেক্স করার চেষ্টা করবেন না।
  • 🩸হস্তমৈথুন করার চেষ্টা করবেন না।
  • 🩸 দীর্ঘ সময় সহবাস করার হোমিওপ্যাথি ডোজ দিলে আপনার দ্রুত বীর্যপাতের সমস্যা স্থায়ীভাবে ভালো হবে ইনশাআল্লাহ।

🇨🇭 পুরুষাঙ্গের আগার নার্ভের দুর্বলতার কারণে দ্রুত বীর্যপাত হয়ে যায়। আবার বীর্য পাতলা হলে ও দ্রুত বীর্যপাত হয়ে যায়। অতিরিক্ত পরিমাণে হস্তমৈথুনের অভ্যাসের কারণে পেনিসের নার্ভ দুর্বল হয়ে যায় ফলে দ্রুত বীর্যপাত হয়ে যায়। হোমিওপ্যাথিতে সব গুলো সমস্যার জন্যই কার্যকরী চিকিৎসা রয়েছে ‌।

🇨🇭 হোমিওপ্যাথি আপনার বীর্য ঘন হবে, পেনিসের নার্ভ স্ট্রং হবে এবং সহবাসের সময় 25-30 মিনিট বাড়বে ইনশাআল্লাহ।

🇨🇭 নির্দিষ্ট ঔষধ নির্বাচন করে Original জার্মানির ঔষধ গুলোর কম্বিনেশন এবং পাওয়ার পটেন্সী ঔষধ তৈরি করে ডোজ দিলে ইনশাআল্লাহ আপনার পেনিসের ব্লাড সারকুলেশন বেড়ে যাবে। পেনিস মোটা তাজা ও লম্বায় বাড়তে শুরু করবে। পেনিস এর নার্ভ স্ট্রং হবে, পেনিস শক্ত হবে এবং বীর্য গাঢ় হবে, প্রস্রাবের আগে পরে ধাতু ক্ষয় বন্ধ হবে এবং সহবাসের সময় স্থায়ীভাবে বেড়ে যাবে।

🇨🇭 অণ্ডকোষ ব্যথা – Testicular Pain: টেস্টিকিউলার পেইন ( অণ্ডকোষজনিত ব্যথা ) পুরুষ জননতন্ত্রের একটা গুরুত্বপূর্ণ অঙ্গ, শুক্রাশয়ে ব্যথার প্রতি নির্দেশ করছে। অণ্ডকোষজনিত ব্যথা শুক্রাশয়ে কোনও সংক্রমণ অথবা আঘাত কিংবা বিরলভাবে কোনও টিউমারের কারণে ঘটতে পারে। শুক্রাশয়ে ব্যথা সাধারণতঃ কোনও অন্তর্নিহিত ( শরীরের ভিতরের ) কারণের একটা উপসর্গ। এই ধরণের ক্ষেত্রগুলিতে, অন্যান্য উপসর্গের মধ্যে অণ্ডথলির লালচে ভাব, বমি বমি ভাব, বমির মত আনুষঙ্গিক উপসর্গগুলি হতে পারে। যথাক্রমে সুরক্ষামূলক অবলম্বন ব্যবহারের মাধ্যমে এবং নিরাপদ যৌনমিলন রীতি অভ্যাস করার দ্বারা আঘাত এবং সংক্রমণ এড়ানোর সাহায্যে প্রতিরোধ সম্ভব। একটা বিশদ ইতিহাস, শারীরিক পরীক্ষা এবং কিছু অনুসন্ধানের মাধ্যমে রোগ লক্ষণ নির্ণয় নিশ্চিত করা যেতে পারে।

লিঙ্গের আগা মোটা গোড়া চিকন এর হোমিওপ্যাথিক চিকিৎসা।

🩸অন্তর্নিহিত কারণের উপর ভিত্তি করে, কোন কোন সময়, একটা অস্ত্রোপচারের দরকার হতে পারে। অবিলম্বে চিকিৎসা যদি না হয়, অণ্ডকোষজনিত ব্যথার অন্তর্নিহিত কারণ শুক্রাশয় বা অণ্ডকোষগুলিতে স্থায়ী ক্ষতি, বন্ধ্যাত্ব বা অনুর্বরতা, এবং সমস্ত শরীরে সংক্রমণ ছড়ানোর মত জটিলতার দিকে চালিত করতে পারে।

অরো পড়ুনঃ অন্ডকোষের রোগ ও চিকিৎসা, অন্ডকোষ ঝুলে যাওয়ার কারন।

🩸অণ্ডকোষ ব্যথা কি ? What is Testicular Pain ?

🩸 অণ্ডকোষজনিত ব্যথা হচ্ছে অণ্ডকোষ জড়িত একটা উপসর্গ, পুরুষ জননতন্ত্রের একটা অংশ যা শুক্রাণু বা বীর্য এবং হরমোন উৎপন্ন করে জননতন্ত্রের সঠিক ক্রিয়াকলাপের জন্য। অন্তর্নিহিত কোনও কারণের জন্য এই ব্যথা হতে পারে এবং অণ্ডথলি, শুক্রাশয়, অথবা লাগোয়া অঙ্গগুলির থেকে উদ্ভূত হতে পারে।

🩸শুক্রাশয়গুলি টেস্টোস্টেরোন- Testosterone , সমন্বয়ও করে, যা পুরুষ জননতন্ত্রের সন্তোষজনক ক্রিয়াকাণ্ডের জন্য একটা গুরুত্বপূর্ণ হরমোন। অণ্ডকোষজনিত ব্যথা, চিকিৎসার পরিভাষায় ওরকিয়ালজিয়া হিসাবেও পরিচিত, এমন ব্যথা যা কুঁচকি অথবা অণ্ডথলিগত অঞ্চলে অনুভূত হয়। অণ্ডকোষজনিত ব্যথা, পৈটিক ব্যথা অণ্ডথলিতে বিচ্ছুরিত ( ছড়িয়ে পড়া ) হওয়া কিংবা অণ্ডথলিগত ব্যথা কুঁচকি এবং পিঠে বিচ্ছুরিত হওয়ার কারণেও উৎপন্ন হতে পারে। ব্যথাটা একপাশে বা উভয় অণ্ডকোষে হতে পারে। অণ্ডকোষজনিত ব্যথা যেকোন বয়সে ঘটতে পারে, শিশু থেকে প্রাপ্তবয়স্ক, কিন্তু মধ্য বয়সের কোঠায় সবচেয়ে বেশি দেখা যায়।

🩸 যদি আপনি শুক্রাশয় বা অণ্ডকোষে ব্যথা অনুভব করেন, কোনও গুরুতর অন্তর্নিহিত কারণ খারিজ করার জন্য, এবং সঠিক চিকিৎসা পাওয়ার জন্য আপনার উচিত – ভালো একজন হোমিওপ্যাথি ডাক্তার কে দেখানো।

🩸 অন্ডকোষে ব্যথা এর উপসর্গ- Symptoms Of Testicular Pain:

উপসর্গগুলি যেমন:

  • 🩸 বমি বমি ভাব এবং বমি করা শুক্রাশয় বা অণ্ডকোষগুলির মুচড়ে যাওয়া এবং পৈটিক অস্বস্তির কারণে বমি বমি ভাব এবং বমি করার অভিজ্ঞতা হতে পারে।
  • 🩸 জ্বর- সংক্রমণের কারণে ব্যথাসহ জ্বর হতে পারে।
  • 🩸 পৈটিক ব্যথা। এটা শুক্রাশয় বা অণ্ডকোষগুলি এবং কুঁচকি থেকে একটা রেফার্ড পেইন বা আরোপিত ব্যথা ( ব্যথাটার উৎসস্থলের বদলে অন্য কোনও স্থানে অনুভূত ব্যথা ) হতে পারে এবং অণ্ডকোষজনিত ব্যথার সূত্রপাতের আগে একটা প্রাথমিক উপসর্গ হিসাবে দেখা দিতে পারে।
  • 🩸লালচে ভাব এবং স্থানীয় তাপমাত্রায় বৃদ্ধি শুক্রাশয় বা অণ্ডকোষগুলির সংক্রমণ অথবা প্রদাহ ( জ্বলন ) অণ্ডথলি লালচে ভাবের দিকে নিয়ে যেতে পারে এবং ছুঁলে তাপমাত্রায় একটা বৃদ্ধি অনুভব করা যেতে পারে।
  • 🩸 স্ফীতি (ফোলা) বা পিণ্ড কোনও সিস্ট ( পিণ্ড বা ছোট গুটিকা ), কোনও টিউমার অথবা কোনও হার্নিয়া থেকে অণ্ডথলির এলাকায় স্ফীতি বা ফোলা দেখা দিতে পারে।
লিঙ্গের আগা মোটা গোড়া চিকন এর হোমিওপ্যাথিক চিকিৎসা।

🇨🇭 অণ্ডকোষ ব্যথা – Testicular Pain Homeotreatment:
চিকিৎসার জন্য যতক্ষণ পর্যন্ত আপনি আপনার ডাক্তারকে না দেখাবেন বরফের প্যাক আপনার ব্যথা অস্থায়ীভাবে উপশম করতে পারে।

🇨🇭 অন্তর্নিহিত কারণের উপর চিকিৎসা নির্ভর করে। অতএব, কারণ খোঁজা এবং সেই কারণ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হল, চিকিৎসার জন্য গুরুত্বপূর্ণ যেহেতু কখনও কখনও কারণটা অজানা থাকতে পারে। আরোগ্যকর চিকিৎসার দরকার। অন্যান্য চিকিৎসার মধ্যে আছে Homeo Treatment.

🇨🇭 যেসমস্ত ব্যক্তি অণ্ডকোষজনিত ক্যান্সারের বিপদের আওতায় রয়েছেন তাঁদের ক্ষেত্রে জীবনধারা বদলগুলি জরুরি। যদি এটা বংশাণুগত উৎপত্তির হয় এটা প্রতিরোধ করা যাবেনা। অণ্ডকোষজনিত ব্যথার বিপদ নীচের ব্যবস্থাগুলি গ্রহণের দ্বারা কমানো যেতে পারে:

🩸 কোনও অণ্ডকোষজনিত টিউমারের ঝুঁকি কমানোর জন্য কয়লাখনি বা রাসায়নিক এবং তীব্র তাপের প্রচণ্ড প্রভাব থাকা শিল্পগুলিতে কাজ করার মত পেশাগত বিপত্তির প্রভাবাধীন থাকা কাজ এড়ানো উচিত। এটা করা যেতে পারে সুরক্ষামূলক আবরণ এবং বর্ম ব্যবহার করার দ্বারা যেগুলি এধরণের ক্ষতিকর শক্তিগুলির প্রভাব কমায়।
যেকোন প্রকারের খেলাধূলায় অংশগ্রহণ করার সময় অণ্ডথলিগত অবলম্বনগুলির ব্যবহার শুক্রাশয় বা অণ্ডকোষগুলিতে আঘাত রোধ করতে পারে।
কন্ডোম ব্যবহার করার দ্বারা নিরাপদ যৌনমিলন অভ্যাস করা যৌনসংসর্গ সঞ্চারিত সংক্রমণ ঠেকাতে পারে।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( বি, এইচ, এম, এস )
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক
ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!