হোমিও ঔষধে লিঙ্গের সাইজ মোটা হয়

হোমিও ঔষধে লিঙ্গের সাইজ মোটা হয় | Homeo Treatment

🇨🇭 এখানে দেওয়া- অস্বাস্থ্যকর অভ্যাস যা আপনার লিঙ্গের সাইজকে ছোট করার জন্য দায়ী। কিছু অভ্যাস আপনার অজান্তেই পরিস্থিতি আরও খারাপ করে দিয়ে আপনার লিঙ্গের সাইজ ছোট করে দিতে পারে।

🇨🇭 Masterbation – হস্তমৈথুন না করে , আপনার লিঙ্গটিকে সঠিক সাইজে রাখার জন্যে আপনাকে নিয়মিত সেটাকে নিয়ে নাড়াচাড়া করতে হবে। এর মানে এটা খেয়াল রাখতে হবে যেন প্রতিদিন আপনার লিঙ্গটি উত্তেজিত অবস্থায় কিছুক্ষণ থাকে। সৌভাগ্যবশত, জীবতত্ত্ব এই ব্যাপারে আমাদের সাহায্য করে এবং বেশিরভাগ পুরুষেরই সকাল থেকে রাতের মধ্যে কখনও না কখনও লিঙ্গটি একবার হলেও উত্তেজিত অবস্থায় বা খাড়া হয়ে থাকে। যত বেশি আপনার লিঙ্গটি খাড়া অবস্থায় থাকবে আপনার পুরুষাঙ্গ ছোট হয়ে যাওয়ার সম্ভাবনা তত কম হবে।

🇨🇭 অত্যধিক হস্তমৈথুন
হস্তমৈথুন আসলেই আপনার পুরুষাঙ্গের সাইজ ছোট করে দিতে পারে। এর কারণ হল ধাতু নির্গমনের সময়ে আপনার শরীর থেকে টেস্টোস্টেরনও বেরিয়ে যায়! কামত্তেজনার চরম মুহূর্তটিকে ধরে রাখার জন্যে। এই পরিস্থিতি যদি বারবার হতে থাকে তবে আপনার শরীর টেস্টোস্টেরন পুনরায় ভরে তুলতে সময় নেবে এবং তার ফলে প্রভাবিত হবে আপনার লিঙ্গের সাইজ।

🇨🇭 অত্যধিক মদ্যপান করা- খুব বেশি মদ্যপান করা শুধুমাত্র আপনার যকৃতের জন্যই ক্ষতিকারক নয়, এটি আপনার লিঙ্গের স্বাস্থ্যর জন্যেও খারাপ। একজন ব্যক্তির পুরুষাঙ্গকে উত্তেজিত করে তোলার ক্ষমতা কমে যেতে পারে খুব বেশি মদ্যপান করলে। মদ্যপানের কারণে শরীরে তরল পদার্থ কমে যাওয়ার ফলে লিঙ্গের চারপাশে রক্তের প্রবাহও কমে যায়।

হোমিও ঔষধে লিঙ্গের সাইজ মোটা হয়

🇨🇭 ধূমপান করা- এটি একটি জানা বিষয় যে ধূমপান করলে অ্যাথেরোস্‌ক্লেরোসিসের সম্ভাবনা থাকে বা ধমনীর ভেতরের দেওয়ালে একটি স্তর তৈরি হয়ে যায়। সিগারেট আপনার হৃদপিণ্ডের ধমনীগুলোকে আটকে দেয়, এমনকি লিঙ্গের চারপাশে থাকা সেইসব ধমনীগুলো যেগুলো পুরুষাঙ্গের উত্তেজিত অবস্থায় রক্তসঞ্চালন করায়, সেগুলোতেও রক্তের সাধারন প্রবাহ বাধাপ্রাপ্ত হয়। সিগারেটে উপস্থিত বিষাক্ত রাসায়নিক বস্তুগুলো আপনার রক্তের শিরাগুলোর অবক্ষয় ঘটাতে পারে এবং লিঙ্গের তন্তুগুলো নষ্ট করে লিঙ্গের খাড়া হওয়ার ক্ষমতাও কমিয়ে দিতে পারে।

🇨🇭 অস্বাস্থ্যকর খাবার- অস্বাস্থ্যকর খাবার খাওয়া এবং তার সাথে শারীরিক স্থূলতা কিন্তু লিঙ্গের সাইজে ভীষণরকম প্রভাব ফেলে। যত বেশি স্বাস্থ্যকর খাবার খাওয়া যায় সেইদিকে মনোযোগ দিন যাতে মোটা না হয়ে যান কারণ শারীরিক স্থূলতা ও কোমরের সাইজ বেড়ে যাওয়ায় লিঙ্গের সাইজ ভীষণভাবে প্রভাবিত হয়।

আরো পড়ুনঃ  লিঙ্গ মোটা ও শক্ত করার হোমিও ঔষধ।

🇨🇭 অতিরিক্ত হস্তমৈথুন করলে লিঙ্গ বাকা, চিকন হয়ে থাকে। হস্তমৈথুন বন্ধ করা উচিত। প্রতিদিন নিয়মিত লিঙ্গের ব্যায়াম করুন।

🇨🇭 Homeo Treatment পুরুষাঙ্গের রক্তসঞ্চালন করায় এবং পুরুষাঙ্গ মোটা হয়। ভালো একজন হোমিওপ্যাথি ডাক্তারের পরামর্শ নিন। হোমিওপ্যাথিতে লিঙ্গ বাকা, চিকন- সমস্যার জন্য কার্যকরী চিকিৎসা রয়েছে ‌।

🇨🇭 হোমিওপ্যাথি চিকিৎসায় আপনার পেনিসের নার্ভ স্ট্রং হবে এবং মোটা হবে।

হোমিও ঔষধে লিঙ্গের সাইজ মোটা হয়

🇨🇭 নির্দিষ্ট ঔষধ নির্বাচন করে কম্বিনেশন এবং পাওয়ার পটেন্সী ঔষধ তৈরি করে ডোজ দিলে ইনশাআল্লাহ আপনার পেনিসের ব্লাড সারকুলেশন বেড়ে যাবে। পেনিস মোটা তাজা ও লম্বায় বাড়তে শুরু করবে। পেনিস এর নার্ভ স্ট্রং হবে, পেনিস শক্ত হবে।
সঠিক চিকিৎসা পাওয়ার জন্য আপনার উচিত ভালো একজন হোমিওপ্যাথি ডাক্তার কে দেখানো।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( বি, এইচ, এম, এস )
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!