লিঙ্গ খাড়া করার জন্য সেরা ও স্থায়ী হোমিও চিকিৎসা

লিঙ্গ খাড়া করার জন্য সেরা ও স্থায়ী হোমিও চিকিৎসা।

♥ আপনি কি একটা ভাল সেক্স লাইফের জন্য তৈরি আছেন?

♥ পুরুষরা সারারাত ধরে যৌনমিলনের আনন্দ উপভোগ করতে পছন্দ করে তবে সেই সঙ্গে অনেকগুলি শারীরিক রূপান্তর তাদের যৌনতাকে প্রভাবিত করে।

♥ যদি আপনি তাদের মধ্যে একজন হন যারা লিঙ্গজনিত সমস্যার কারণে- সঙ্গীকে সন্তুষ্ট করতে ব্যর্থ, তবে চিন্তার কিছু নেই।

♥ সঠিক ( Classical Homeopathic Treatment )- হোমিও চিকিৎসার সাহায্য নিয়ে আপনি আপনার যৌন জীবনকে আবার সুস্থ জায়গায় ফিরিয়ে আনতে পারেন।

♥ লিঙ্গ সমস্যা হওয়া, যেমনটা সকলে ভাবে, ততটাও সাধারণ বিষয় নয়। এটি শরীরকে অন্যান্য অনেক স্বাস্থ্য সমস্যার দিকে নিয়ে যেতে পারে। আমেরিকায় সব বয়সের প্রায়- 25 মিলিয়ন পুরুষ ইরেকটাইল ডিসফাংশানে ভুগছে।

♥ এরকম লিঙ্গ সমস্যাগুলি সমাধান করার সময়, লোকেরা ওভার-দ্য-কাউন্টার ওষুধ যেমন: আই-আর্জিনাইন এবং অন্যান্য ( One Time Sexual Medicine ) নীল বড়ি খেয়ে যৌনতার সময় এবং স্ট্যামিনা বাড়াতে চান।

♥ তবে আপনার উত্থানের সমস্যাগুলি সমাধান করার জন্য আপনার আর-আরজিনাইন এবং এজাতীয় কোনও ওষুধের দরকার নেই। অনেক গবেষণা পরামর্শ দেয় যে আপনি যদি – নীল বড়ি ওষুধ খাওয়ার পরিবর্তে ( Classical Homeopathic Treatment )- হোমিও চিকিৎসার সাহায্য নিয়ে
প্রতিকারের চেষ্টা করেন তবে আপনার একটি স্বাস্থ্যকর এবং সেরা ও স্থায়ী সন্তোষজনক যৌনজীবন সম্ভব।

♥ এই ( Classical Homeopathic Treatment )- হোমিও পরিপূরকগুলি অবশ্যই আপনার- ED ( ইরেক্টাইল ডিসফাংশান ) এবং অন্যান্য লিঙ্গ সম্পর্কিত সমস্যার চিকিৎসায় স্থায়ী সমাধান করতে সহায়তা করে।

♥ কিছু কিছু One Time Medicine লিঙ্গ উত্থানজনিত অসুস্থতা সৃষ্টি করতে পারে, তবে লিঙ্গের উত্থানের জন্য ( Classical Homeopathic Treatment )- হোমিও পরিপূরকগুলি আপনার যৌন জীবনকে খুব প্রশান্ত এবং রোমান্টিক করে তুলবে।

আরো পড়ুনঃ  মেয়েরা সর্বোচ্চ কত বড় লিঙ্গ যোনিতে নিতে পারে? | ডাঃ মাসুদ হোসেন।

♥ ভাল রক্তসঞ্চালনের জন্য রক্তনালিগুলি স্বাস্থ্যবান হওয়া প্রয়োজনীয়, কারণ এরাই কোষগুলিতে পুষ্টি বহন করার কাজ করে। আর ভিটামিনগুলি রক্তনালিগুলিকে ঠিকঠাক খুলতে সহায়তা করতে পারে যাতে রক্ত সঠিকভাবে সঞ্চালিত হয়ে ব্যক্তির পূর্ণ পুরুষত্ব প্রকাশ করতে পারে।

♥ আই-আর্গিনাইন এবং ভায়াগ্রা জাতীয় ওষুধগুলি আপনার সমস্যা মাত্র কয়েক ঘন্টার জন্য থামিয়ে রাখতে পারে। কিন্তু ( Classical Homeopathic Treatment )- হোমিও চিকিৎসা দীর্ঘমেয়াদে এই উত্থানের- ED, সমস্যাগুলি নিরাময় করতে পারে।

♥ মনে রাখবেন, বাজারী ওষুধগুলি – আই-আর্গিনাইন, সেবন করা উচিত নয় কারণ এতে আপনার দেহে মারাত্মক প্রতিক্রিয়া হতে পারে। একটা ভাল ও স্থায়ী সেক্স লাইফের জন্য আপনার হোমিও ডাক্তারের সাথে আলোচনা করুন।
আপনি যদি নিজের উত্থানজনিত সমস্যা স্থায়ী ভাবে বন্ধ করতে চান এবং যৌন মিলনের সময় লিঙ্গকে সঠিক উত্থান চান তবে
আই-আর্গিনাইন ( One Time Sexual Medicine ) এবং অন্যান্য বড়িগুলি ছাড়া আপনার সমস্যাটি দ্রুত ও স্থায়ী সমাধান করতে এবং আরও ভাল যৌন জীবন পেতে হোমিওপ্যাথিক চিকিৎসা দীর্ঘস্থায়ী।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক
ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

♥ পুরুষত্বহীনতার জন্য সেরা ( Classical Homeopathic Treatment ) হোমিওপ্যাথিক চিকিৎসা। Classical Homeopathic আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সহায়তা করে এবং স্বাস্থ্যের জন্য ও এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি ক্রমবর্ধমান যৌন পারফরম্যান্সের সঙ্গে সম্পর্কিত।

♥ লিঙ্গ উত্থানজনিত- ED, অসুবিধাগুলি হওয়ার সম্ভাবনা অনেক বেশি। রক্তনালীগুলি সুস্থ রাখার জন্য ( Classical Homeopathic Treatment ) হোমিওপ্যাথিক চিকিৎসা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

♥ টেস্টোস্টেরন – ( Testosterone Hormone ) স্বাস্থ্যকর যৌনজীবনের – Healthy Sexual Life , জন্য খুবই প্রয়োজন এবং এর ঘাটতি টেস্টোস্টেরন স্তর নিম্ন হওয়ার সাথে যুক্ত যা দুর্বল উত্থানের ক্ষেত্রে অবদান রাখে। ইরেক্টাইল সমস্যাগুলি কখনও কখনও কার্ডিওভাসকুলার সমস্যার সাথেও সম্পর্কিত হতে পারে। যদি আপনার হার্টের স্বাস্থ্য পুরোপুরি ঠিক না থাকে তাহলে আপনার যৌনজীবনে এর প্রভাব পড়তে পারে। হোমিওপ্যাথিক চিকিৎসা
যৌনজীবনে- Sex Life, উল্লেখযোগ্যভাবে উন্নতি করতে পারে।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( বি, এইচ, এম, এস )
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

homeo treatment, homeo ctg homeo, হোমিও, হোমিওপ্যাথি চিকিৎসা, হোমিও চিকিৎসা, হোমিওপ্যাথি চিকিৎসা চট্টগ্রাম, অনলাইন হোমিও চিকিৎসা চট্টগ্রাম, হোমিও চিকিৎসা কেন্দ্র চট্টগ্রাম, চট্টগ্রামের সেরা হোমিও ডাক্তার, অভিজ্ঞ হোমিও ডাক্তার চট্টগ্রাম, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ, যৌন রোগ বিশেষজ্ঞ চট্টগ্রাম, যৌন রোগ বিশেষজ্ঞ চট্টগ্রাম, যৌন রোগ বিশেষজ্ঞ, ডাঃ মাসুদ হোসেন, মাসুদ হোসেন. dr masud hossain,

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!