40 আপ মহিলারা যৌন মিলন করলে কি কি উপকার হয় জেনে নিন!

40 আপ মহিলারা যৌন মিলন করলে কি কি উপকার হয় জেনে নিন!

❤ ভালোবাসা প্রকাশের একটি গুরুত্বপূর্ণ দিক হলো শারীরিক মিলন৷ আবার এটি শারীরিক প্রয়োজনীয়তার এক প্রকার বহি:প্রকাশও বটে। কিন্তু শারীরিক চাহিদা বা ভালোবাসা প্রকাশের দিক ছাড়াও এর অনেক গুণ আছে। যৌন মিলনের ফলে অনেক উপকারই পাওয়া যায়। জেনে নিন যৌন মিলনের ফলে কি কি উপকার পাওয়া যায়।

❤ যে 40 আপ মহিলারা প্রায়ই যৌন মিলন করেন তাদের স্মৃতিশক্তি প্রখর হয়। আর্কাইভ অফ সেক্সুয়াল বিহেভিওর এর এক সাম্প্রতিক গবেষণায় দেখা গেছে, 40 আপ মহিলারা যতবেশি যৌন মিলন করেন ততই তারা কোনো শব্দ মুখস্থ করার ক্ষেত্রে পারদর্শী হন। তাদের স্মৃতিশক্তি প্রখর হয়।

❤ নিয়মিত যৌন মিলন রক্তচাপ ঠিক রাখার জন্য ভালো। সাথে সাথে এটি দুশ্চিন্তা রোধ করতেও সমান কার্যকরী।

40 আপ মহিলারা যৌন মিলন করলে কি কি উপকার হয় জেনে নিন!

❤ ভালো যৌন স্বাস্থ্য মানে উন্নত শারীরিক স্বাস্থ্য। সপ্তাহে একবার কিংবা দুবার নিয়মিত যৌন মিলনে শরীরে- IGA অ্যান্টিবডির স্তর বৃদ্ধি করে, যা 40 আপ মহিলার বিভিন্ন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে দেয়।

আরো পড়ুনঃ  ❤ 40 আপ মহিলারা কতক্ষণ যৌন সঙ্গম করলে সুখ, তৃপ্তি পায়?

❤ 40 আপ মহিলার 30 মিনিটের শারীরিক মিলনে 85 ক্যালরি পর্যন্ত দহন করতে পারে। এরকম 42 বার মিলনে মোট 3570 ক্যালরি দহন করতে সমর্থ, যা 01 পাউন্ড ওজন কমানোর জন্য যথেষ্ট। সুতরাং ওজন কমানোর জন্য 40 আপ মহিলার যৌন মিলন খুবই উপকারী।

❤ নিয়মিত যৌন মিলন আপনার আয়ু বাড়ায়৷ এর মাধ্যমে শরীরের সব অঙ্গ-প্রত্যঙ্গ এবং সব তন্ত্র খুব ভালো ভাবে কাজ করে৷ কারণ শারীরিক কার্যকলাপ শরীরের বিভিন্ন কোষের মধ্যে অক্সিজেনের মাত্রা বৃদ্ধি করে বিভিন্ন অঙ্গগুলিকে সচল রাখতে সাহায্য করে৷

❤ শারীরিক মিলনের ফলে মাথা এবং হাড়ের জয়েণ্টের ব্যাথার ক্ষেত্রে আরাম পাওয়া যায়৷ অর্গাজমের আগে অক্সিটোসিন হরমোনের স্তর সামান্য থেকে পাঁচ গুন বেড়ে যাওয়ায় এণ্ড্রোফিন হরমোন নি:সৃত হয় ফলে মাথা ব্যাথা, মাইগ্রেন আর আর্থারাইটিস এর ব্যাথা থেকে আরাম পাওয়া যায়৷

40 আপ মহিলারা যৌন মিলন করলে কি কি উপকার হয় জেনে নিন!

❤ মানসিক শান্তি আনার ক্ষেত্রে 40 আপ মহিলার নিয়মিত শারীরিক মিলনের অভ্যাস সবচেয়ে ভালো ৷ কারণ নিয়মিত শারীরিক মিলনের ফলে মন উৎফুল্ল থাকে ফলে মানসিক অশান্তি কম হয়৷

🇨🇭 হোমিওপ্যাথিক চিকিৎসা দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়। একজন হোমিও ডাক্তারের/ চিকিৎসকের পরামর্শ মেনে চলা উচিত। সাইড ইফেক্ট নেই এমন হোমিওপ্যাথি ঔষধ কাজে লাগাবেন। সুস্থ জীবন যাপনের জন্য পরবর্তী ধাপগুলো অর্থাৎ- যথাযথ চিকিৎসা গ্রহণের মাধ্যমে সুস্থতা অর্জন করতে পারবেন। হোমিও চিকিৎসকের পরামর্শ নিয়ে প্রয়োজনীয় Homeo হোমিও ওষুধ খান।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!