40 আপ মহিলারা কতক্ষণ যৌন সঙ্গম করলে সুখ, তৃপ্তি পায়

❤ 40 আপ মহিলারা কতক্ষণ যৌন সঙ্গম করলে সুখ, তৃপ্তি পায়?

❤ নিজের শারীরিক সুখের দিকে নজর রাখতে গিয়ে সেই বিষয়টি হয়তো ভালভাবে খেয়াল করেন না অনেক পুরুষ-ই। আবার মেয়েরা কতক্ষণে তৃপ্তি পান, তা নিয়েও প্রশ্ন থাকে অনেকেরই। এ বিষয়ে কী বলছে গবেষণা ? আসুন, শুনে নেওয়া যাক।

❤ যৌনতা নিয়ে যত নিষেধাজ্ঞা, তত কৌতূহল। তাই যৌনতা নিয়ে স্পষ্ট ধারণা নেই অনেক প্রাপ্তবয়স্ক নারী পুরুষেরও। একে অপরের সঙ্গে সঙ্গমে মেতে উঠলেও, কীভাবে পরিপূর্ণ সুখ সম্ভব- সে বিষয়ে অনেকেই খুব একটা ওয়াকিবহাল নন। বিশেষ করে মেয়েরা। নিজেদের শারীরিক সুখের কথা খোলাখুলি বলতে সংকোচে পড়েন অনেকেই।

❤ আর সঙ্গিনীর সম্পূর্ণ তৃপ্তি হল কি না, সে কথা বুঝতে পারেন না অনেক পুরুষও। যৌন মিলন বা সঙ্গম ঠিক কতক্ষণ হওয়া উচিত? বিশেষ করে মেয়েরা কতক্ষণে তৃপ্তি পান? এ সবকিছু নিয়েই তাই প্রশ্ন থেকে যায় অনেকের মনে। আর সম্প্রতি সে প্রশ্নেরই উত্তর দিয়েছে একটি গবেষণা।

40 আপ মহিলারা কতক্ষণ যৌন সঙ্গম করলে সুখ, তৃপ্তি পায়

❤ যৌনতার নিরিখে বলতে গেলে, নারীদের ক্ষেত্রে যৌনতৃপ্তির ঠিকানা শরীরের অন্দরে, অর্থাৎ ক্লিটোরিস। আর, পুরুষদের ক্ষেত্রে সেই মাধ্যম হল শিশ্ন বা পুরুষাঙ্গ। বিশেষজ্ঞ বলছেন, যৌনতা মানে কেবল যোনির ভিতর পুরুষাঙ্গের প্রবেশ বা বাহির নয়। বরং, যৌনতা হল যৌন অঙ্গটিকে ঠিকঠাক ভাবে উদ্দীপ্ত করে তোলা। আর যৌন সম্পর্কে লিপ্ত দুজনই পরিপূর্ণ তৃপ্তি পেলেন কি না, সে কথাও বিচার্য। সম্প্রতি এক মার্কিন সমীক্ষা জানিয়েছে, সাধারণত পুরুষের তুলনায় মেয়েদের যৌন তৃপ্তি পেতে একটু বেশি সময় লাগে। 25 মিনিট , সময়কে তাঁরা আদর্শ সময় বলে মনে করছেন। যেখানে পুরুষের ক্ষেত্রে ওই সময় 20 মিনিট 10 সেকেন্ড। প্রায় চার হাজার নারী ও পুরুষের উপর সমীক্ষা চালিয়ে এই ফলাফল জানিয়েছে মার্কিন সংস্থাটি। যাঁদের বয়স 18 থেকে 45 -এর মধ্যে এবং প্রত্যেকেই গত ছ’মাসে নিয়মিত যৌন সম্পর্ক করেছেন। তাঁদের মিলনের সময়, এবং কতক্ষণ ধরে সেই ইন্টারকোর্স স্থায়ী হয়েছিল, এই সব প্রশ্ন খতিয়ে দেখে শেষ পর্যন্ত এই সিদ্ধান্তে এসেছেন বিশেষজ্ঞরা। গড়ে 20/25 মিনিট পর্যন্ত মিলনেই সম্পূর্ণ তৃপ্তি পান অধিকাংশ 40 আপ মহিলারা, এমনটাই দাবি করেছে এই সমীক্ষা।

আরো পড়ুনঃ মোটা পেনিসে যৌন সঙ্গম করলে সুখ পায় মহিলারা?

❤ পুরুষাঙ্গের আগার নার্ভের দুর্বলতার কারণে দ্রুত বীর্যপাত হয়ে যায়। আবার বীর্য পাতলা হলে ও দ্রুত বীর্যপাত হয়ে যায়। অতিরিক্ত পরিমাণে হস্তমৈথুনের অভ্যাসের কারণে পেনিসের নার্ভ দুর্বল হয়ে যায় ফলে দ্রুত বীর্যপাত হয়ে যায়। হোমিওপ্যাথিতে সব গুলো সমস্যার জন্যই কার্যকরী চিকিৎসা রয়েছে । আপনার দ্রুত বীর্যপাতের সমস্যা স্থায়ীভাবে ভালো হবে ইনশাআল্লাহ। আপনার বীর্য ঘন হবে, পেনিসের নার্ভ স্ট্রং হবে এবং সহবাসের সময় 20-25 মিনিট বাড়বে ইনশাআল্লাহ।

40 আপ মহিলারা কতক্ষণ যৌন সঙ্গম করলে সুখ, তৃপ্তি পায়

❤ নির্দিষ্ট ঔষধ নির্বাচন করে Original – জার্মানির, ঔষধ গুলোর ডোজ দিলে ইনশাআল্লাহ 20/25 দিনের মধ্যে আপনার শরীরে কার্যক্রিয়া তৈরি হবে। আপনার পেনিসের ব্লাড সারকুলেশন বেড়ে যাবে। পেনিস মোটা তাজা হবে। পেনিস এর নার্ভ স্ট্রং হবে, পেনিস শক্ত হবে এবং বীর্য গাঢ় হবে, প্রস্রাবের আগে পরে ধাতু ক্ষয় বন্ধ হবে এবং সহবাসের সময় 20/25 স্থায়ীভাবে বেড়ে যাবে।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!