যৌন সঙ্গম করলে সুখ

মোটা পেনিসে যৌন সঙ্গম করলে সুখ পায় মহিলারা?

🇨🇭 বর্তমানকার দিনে অনেক পুরুষের যৌন জীবন ততোটা সুখকর নয়। এর প্রধান কারণ নিজের মনের দুর্বলতা, অবৈধ যৌনজীবন চর্চা এবং পর্যাপ্ত খাদ্য খাবারের ঘাটতি।

🇨🇭 হোমিও ঔষধ পুরুষাঙ্গের রক্তসঞ্চালন করায় এবং পুরুষাঙ্গ মোটা হয়। ভালো একজন হোমিওপ্যাথি ডাক্তারের পরামর্শ নিন। হোমিওপ্যাথিতে লিঙ্গ বাকা, চিকন- সমস্যার জন্য কার্যকরী চিকিৎসা রয়েছে। হোমিও চিকিৎসায় আপনার পেনিসের নার্ভ স্ট্রং হবে এবং মোটা হবে।

🇨🇭 নির্দিষ্ট ঔষধ নির্বাচন করে কম্বিনেশন এবং পাওয়ার পটেন্সী ঔষধ তৈরি করে ডোজ দিলে ইনশাআল্লাহ আপনার পেনিসের ব্লাড সারকুলেশন বেড়ে যাবে। পেনিস মোটা তাজা ও লম্বায় বাড়তে শুরু করবে। পেনিস এর নার্ভ স্ট্রং হবে, পেনিস শক্ত হবে।
সঠিক চিকিৎসা পাওয়ার জন্য আপনার উচিত ভালো একজন হোমিওপ্যাথি ডাক্তার কে দেখানো।

যৌন সঙ্গম করলে সুখ

❤ কোন মেয়েকে যৌন সঙ্গম করলে বেশি মজা?

❤ আপনি কেমন মেয়েকে সেক্স এ কতটা মজা দিতে পারবেন?সেক্স বিষয়টি ছেলে মেয়ের উভয়ের আকর্ষণ থেকেই উপলব্ধ হয়। আর এটা এক প্রকার আসক্ত। তাই যে ছেলে মোটা মেয়েকে বিয়ে করলো সে ভাবে, চিকন মেয়েকে বিয়ে করলে মনে হয় আরও বেশি মজা পেতাম। আবার অপরদিকে যে চিকন মেয়েকে বিয়ে করেছে সে মনে করে মোটা মেয়েকে বিয়ে করলে সেক্স করে বেশি আনন্দ পেতাম। কারন , এ মজার চাহিদার শেষ নাই।

❤ কেমন মেয়েকে করতে বেশি মজা এ কথাটি সাধারনত: অবিবাহিত ছেলেদের মাথায় বেশি ঘুরপাক খায়। তারা ভাবে, মোটা মেয়ের সেক্স বেশি না চিকন মেয়ের বেশি। কোন মেয়েকে করতে বেশি মজা ? আবার লম্বা মেয়ের সেক্স বেশি না খাট মেয়ের সেক্স বেশি। যদিও কোন মেয়ে জন্মানোর সময় মোটা চিকন বা খাট লম্বা হয়ে জন্মায় না। তারা বংশগত কিংবা জিনগত অথবা খাদ্যাভাসের কারনে বড় হওয়ার সময় আস্তে আস্তে মোটা চিকন বা খাট লম্বা হয়ে থাকে।

❤ তবে শারিরীক পরিবর্তনের সাথে সাথে মানষিক পরিবর্তন অনেকটা চেন্জ হয়ে থাকে। সেক্স জিনিসটা এক প্রকার মনের খোড়াক তাই চেহারার সাথে তাদের চাহিদাটা ও হয় কিছুটা ভিন্ন।

❤ তবে শুধুমাত্র মেয়েদের চেহারার দিকে লক্ষ্য রেখে যৌনমিলনে যে বেশি মজা পাওয়া যাবে তা কিন্তু একেবারেই ঠিক নয়। সেক্স করতে বেশি মজা পাওয়া নির্ভর করে উভয়ের শারিরীক ও মানষিক চাহিদার উপর। তাই ছেলে মেয়ের উভয়ের চেহারা যখন মিলে যায় তখন তারা সেক্স করার সময় সার্বাধিক আনন্দ ভোগ করে। ছেলে মোটা, মেয়ে চিকন, অথবা ছেলে চিকন মেয়ে মোটা হলে তারা কখনও সেক্স করে কাঙ্খিত সুখ ভোগ করতে পারে না।

❤ বিয়ের আগে সব ছেলেরাই এ কথা ভাবতে থাকে। বিছানায় কোন ধরণের মেয়ের সঙ্গে মিলন করে বেশি মজা পাবেন তা নিয়ে সব কিছু আজকে আমরা আপনার সামনে তুলে ধরবো। আশা করি আজ থেকে আপনাদের সব ভুল ভেঙ্গে যাবে।

❤ মোটা মেয়ে করতে মজাই আলাদা! মোটা মেয়ে এবং চিকন মেয়েদের সাথে সেক্স করতে আলাদা আলাদা কিছু মজার ব্যাপার আছে। যেমন: মোটা মেয়েদের শরীরে চর্বি বেশি থাকে তাই তাদের জড়িয়ে ধরে আদর করতে অনেক মজা লাগে। কোন মেয়েকে করতে বেশি মজা ? তাদের শরীরে যেখানেই হাত দিবেন সেখানেই কিছু না কিছু পাবেন। মোটা মেয়ের সাথে মিলনের সময় তৃপ্তি দেওয়া চিকন মেয়েদের তুলনায় কিছুটা সহজ।তবে মোটা মেয়েদের সাথে মিলনে মজা নিতে কিছুটা সমস্যাও আছে।

যৌন সঙ্গম করলে সুখ

❤ মোটা মেয়েদের শরীরে অতিরিক্ত চর্বি থাকার কারণে সেক্স করার সময় তাদের নড়াচড়া করতে অনেক সমস্যা হয়। বিয়ের পর অনেকেই বিভিন্ন স্টাইলে মেয়েদের সাথে মিলন করতে চান। যেমন- আপনি যদি কোলে করে সেক্স করতে চান তাহলে মোটা মেয়েকে কোলে নিয়ে আনন্দ পাওয়া আপনার শক্তির উপর নির্ভর করবে। তাছাড়াও এমন কিছু পজিশন আছে যা মোটা মেয়েকে নিয়ে মিলন করা অসম্ভব হয়ে দাড়ায়।

আরো পড়ুনঃ   ❤ কতক্ষণ যৌন সঙ্গম করলে সুখ পায় মহিলারা?

❤ চিকন মেয়ে যেন চমচম- অপরদিকে চিকন মেয়েদের সঙ্গে মিলন করার সবচেয়ে মজার দিক হচ্ছে যে, চিকন মেয়েদের সারা শরীরে সেক্স এক প্রকার বিদ্যুতের মত মনে হবে। কারণ, তাদের যেখানেই হাত দিবেন সেখানেই সেক্স। আর তাই তাদের শরীরে দুই মিনিট আদর করতেই তারা ব্যাকুল হয়ে উঠবে সেক্স করার জন্য। মাত্র দুই মিনিটেই চিকন মেয়েদের মেশিন সেক্স করার জন্য তেরী হয়ে যায়। তাছাড়া চিকন মেয়েরা দীর্ঘ সময ধরে মিলন করতে মজা পায়।

❤ অর্থ্যাৎ চিকন মেয়েদের মেশিন দ্রুত গরম হলেও খুব সহজে তাদের জ্বালা মেটে না। সেক্ষেত্রে জ্বালা মেটানোর জন্য থাকতে হবে আপনার কৌশল ও যৌনশক্তি। চিকন মেয়েদের সাথে সেক্স করার আরেকটা মজা হলো, তারা আপনাকে নিজে থেকে খেয়ে ফেলতে চাবে। সবচাইতে মজা হলো চিকন মেয়ের ওজন কম হওয়ায় আপনি তাকে কোলে তুলে এমনকি যে ভাবে খুশি সেক্স করতে পাবেন। তবে চিকন মেয়ের সহজে মাল আউট হয় না বলে মজা নিতে হলে আপনাকে অনেক কৌশল করতে হবে । তা না হলে আপনি তার কাছে ব্যর্থ হয়ে যাবেন।

❤ লম্বা মেয়ের সঙ্গে সেক্স করে অনেক মজা পাবেন। তাদের সঙ্গে মিলন করার সময় আপনার লিঙ্গ যখন যোনীতে প্রবেশ করাবেন তখন সম্পূর্ণ লিঙ্গ ভিতরে ঢুকাতে পারবেন এবং আপডাউন করতে মজা পাবেন। কেননা তাদের যোনীপথ অনেক লম্বা। আর খাট মেয়ের যোনীপথ বেশি গভীর না হওয়ায় তাদের সাথে মিলনের সময় মনে হবে আপনার লিঙ্গ ভিতরে যেন বাধা পাচ্ছে। কেননা, মিলন করার সময় খাট মেয়েরাই বলে, আহ আস্তে করেন লাগছে তো!

যৌন সঙ্গম করলে সুখ

❤ মিলনে আসল মজা মোটা না চিকন মেয়ে?

এখন আসা যাক মূল কথায়। মিলনে আসল মজা পেতে হলে আপনোকে এমন মেয়ে খুজতে হবে যার শরীরে চর্বি নেই এবং সুস্বাস্থ্যের অধিকারিনী। তার স্তন হবে টানটান। কোমর হবে চিকন এবং মুখমন্ডল হবে কোমল। আর এমন মেয়ের সঙ্গে যদি মিলন করতে পারেন তবেই আপনি পাবেন চরম তৃপ্তি।

❤ তবে সবচেয়ে উত্তম হবে আপনার চেহারা সহিত মিল রেখে যৌনসঙ্গি বাছাই করা। আপনি যদি মোটা হন আর মেয়ে যদি হয চিকন তাহলে আপনি যৌনমিলনে তাকে তৃপ্তি দিতে ব্যর্থ হবেন। আর তখন আপনার স্ত্রী যৌন জ্বালা মেটানোর জন্য পরকীয়ায় লিপ্ত হতে পারে। আবার আপনি যদি লম্বা এবং চিকন হন আর আপনার স্ত্রী যদি মোটা ও খাট হয়, তখন আপনি তার সাথে মিলনে সুখী হবেন না। অর্থ্যাৎ আপনাকে এমন মেয়ে বেছে নিতে হবে সে যেন আপনার চেয়ে একটু ছোট,একটু কম স্বাস্থ্যবান এবং নরম দেহের অধিকারি তবেই আপনি তার সঙ্গে মিলনে মজা নিতেও পারবেন, মজা দিতেও পারবেন। এবং আপনি নিজেকে মনে করবেন বিশ্বে সবচেয়ে সেরা পুরুষ।

🇨🇭 হোমিও ঔষধ পুরুষাঙ্গের রক্তসঞ্চালন করায় এবং পুরুষাঙ্গ মোটা হয়। ভালো একজন হোমিওপ্যাথি ডাক্তারের পরামর্শ নিন। হোমিওপ্যাথিতে লিঙ্গ বাকা, চিকন- সমস্যার জন্য কার্যকরী চিকিৎসা রয়েছে। হোমিও চিকিৎসায় আপনার পেনিসের নার্ভ স্ট্রং হবে এবং মোটা হবে।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( বি, এইচ, এম, এস )
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!