মহিলাদের লিবিডো

40 আপ মহিলাদের লিবিডো / কামশক্তি কিভাবে বাড়ানো যায়?

❤ আপনি কি লক্ষ্য করেছেন যে ইদানীং 40 আপ মহিলাদের যৌন ক্ষুধা কমে গেছে? যদি তাই হয়, নিরুৎসাহিত হবেন না, একজন 40 আপ মহিলার লিবিডোকে ট্র্যাকে ফিরিয়ে আনতে কী করা দরকার তা খুঁজে বের করুন।

❤ যৌনতা শুধুমাত্র প্রজননের জন্যই নয়, আনন্দ, তৃপ্তি এবং সম্পর্কের মধ্যে সম্পর্ককে শক্তিশালী করার জন্যও প্রয়োজন। যখন যৌন মিলনের আকাঙ্ক্ষা কমে যায়, তখন 40 আপ মহিলারা প্রায়ই নিজেদেরকে প্রশ্ন করে- আমার কি কিছু ভুল হয়েছে? উত্তরটি পৌরাণিক লিবিডোতে রয়েছে।

❤ মহিলাদের কামশক্তি কি?

লিবিডো হল সেক্স ড্রাইভের সাধারণ নাম। বিভিন্ন কারণে, লিবিডোর স্তর বাড়তে পারে এবং পড়ে যেতে পারে।

❤ পরিসংখ্যান দেখায় যে পোলিশ 40 আপ মহিলাদের 40% পর্যন্ত লিবিডোর উপযুক্ত স্তর বজায় রাখতে সমস্যা হতে পারে। এটি মহিলাদের মঙ্গল এবং অংশীদারদের সাথে তাদের সম্পর্ক উভয়কেই প্রভাবিত করে। আপনি যদি মনে করেন যে এই সমস্যা আপনাকে প্রভাবিত করে, যত তাড়াতাড়ি সম্ভব আপনার লিবিডো পুনরুজ্জীবিত করার চেষ্টা করুন। আপনার জানা উচিত যে একজন 40 আপ মহিলার লিবিডো ক্রমাগত পরিবর্তিত হয়। প্রায় প্রতিটি মহিলাই এর স্তরে বৃহত্তর বা কম ওঠানামা অনুভব করে। এটি বিভিন্ন কারণের কারণে হয়।

❤ হরমোনের পরিবর্তন-40 আপ মহিলাদের মধ্যে লিবিডো হ্রাস-
মহিলাদের লিবিডোর পরিবর্তনের প্রথম এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণ হল হরমোনের মাত্রার পরিবর্তন। এগুলি পুরো মাসিক চক্র জুড়ে ঘটে। এটা দেখা গেছে যে দুই সময়ে লিবিডো সবচেয়ে বেশি হয়- উর্বর দিন এবং মাসিকের কয়েক দিন আগে। এই সময়েই ইস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন, হরমোন যা যৌন ইচ্ছাকে উদ্দীপিত করে, এর মাত্রা বেড়ে যায়।

❤ অন্যান্য সময়কালে, উর্বর দিনগুলির ঠিক আগে এবং পরে, একজন 40 আপ মহিলার কামশক্তি হ্রাস পেতে পারে, যা একটি সম্পূর্ণ প্রাকৃতিক পরিস্থিতি। অন্যদিকে, মেনোপজের সময় হরমোনের পরিবর্তনের কারণে কামশক্তি ক্রমাগত কমে যায়।

❤ মহিলা কামশক্তি এবং রোগ কখনও কখনও একজন মহিলার লিবিডো হ্রাস স্বাস্থ্য সমস্যার একটি আশ্রয়দাতা। বিশেষ করে বিষণ্নতা এবং ডায়াবেটিসের সাথে লড়াই করা 40 আপ মহিলাদের মধ্যে যৌন ড্রাইভ হ্রাস লক্ষণীয়। আপনি যদি দীর্ঘকাল ধরে লিবিডোর তীব্র হ্রাস সম্পর্কে চিন্তিত থাকেন তবে কিছু প্রাথমিক পরীক্ষার মধ্য দিয়ে যাওয়া মূল্যবান।

❤ জীবনধারা লিবিডোকে প্রভাবিত করে: সক্রিয় 40 আপ মহিলারা যারা স্বাস্থ্যকর খাবার খান এবং উদ্দীপক এড়ান তাদের যৌন মিলনের সম্ভাবনা বেশি। আপনার শরীরকে ভালবাসার প্রবণ হওয়ার জন্য, প্রথমে এটি সঠিকভাবে পুষ্ট এবং যত্ন নেওয়া উচিত।

❤ প্রক্রিয়াজাত খাবার, অ্যালকোহল এবং সিগারেট এবং আপনার ডায়েটে অত্যধিক চিনি এমন কিছু কারণ যা আপনার সেক্স ড্রাইভকে মেরে ফেলতে পারে। অনেক গবেষণায় নিশ্চিত করা হয়েছে যে 40 আপ মহিলারা অতিরিক্ত ওজন নিয়ে লড়াই করছেন তাদের কম লিবিডো আছে।

❤ দীর্ঘস্থায়ী মানসিক চাপও 40 আপ মহিলাদের লিবিডোর স্তরে খুব খারাপ প্রভাব ফেলে। আপনার বিশ্রাম এবং ভাল ঘুমের জন্য সময় নেই, এবং আপনি খুব নার্ভাস, Sex – খেলার ইচ্ছা অনেক কম হবে।

মহিলাদের লিবিডো

❤ গর্ভনিরোধক বড়ি এবং লিবিডো:

গর্ভনিরোধক বড়ি 40 আপ মহিলাদের লিবিডোর স্তরকে বিরূপভাবে প্রভাবিত করবে। গর্ভনিরোধক বড়িগুলি প্রাকৃতিক হরমোনের ভারসাম্যকে ব্যাহত করে, যৌনতার আকাঙ্ক্ষা হ্রাস করে। গর্ভনিরোধক ব্যবহার শুরু করার অল্প সময়ের মধ্যেই যদি লিবিডো কমে যায়, তাহলে একজন গাইনোকোলজিস্টের সাথে পরামর্শ করুন এবং অন্য ওষুধে পরিবর্তন করার কথা বিবেচনা করুন।

❤ গর্ভাবস্থা এবং বুকের দুধ খাওয়ানোর সময়কাল গর্ভবতী 40 আপ মহিলাদের মধ্যে হরমোনের পরিবর্তনের ফলে লিবিডো কমে যেতে পারে। এটি সহজেই ব্যাখ্যা করা যায় , যেহেতু নিষিক্তকরণ ইতিমধ্যেই ঘটেছে, তাই উচ্চ স্তরের লিবিডো শরীরের জন্য প্রয়োজনীয় নয়। যাইহোক, আপনার সচেতন হওয়া উচিত যে এটি অগত্যা ক্ষেত্রে নয়। অনেক মহিলা স্বীকার করেন যে গর্ভাবস্থায় তাদের লিবিডো উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে!

❤ কিভাবে 40 আপ মহিলাদের মহিলাদের মধ্যে কামশক্তি বাড়ানো যায়?

❤ আপনার লিবিডো বাড়ানোর জন্য আপনি অনেক কিছু করতে পারেন। কখনও কখনও শুধুমাত্র ছোট পরিবর্তন উল্লেখযোগ্যভাবে যৌন ইচ্ছা বাড়াতে যথেষ্ট!

❤ আপনার জীবনধারা পরিবর্তন করুন!
মনে রাখবেন মহিলা লিবিডো- ব্যায়াম। এটি স্ট্রেস হরমোনের মাত্রা হ্রাস করে, স্ট্রেস লালসা মেরে ফেলে। এর সাথে একটি স্বাস্থ্যকর এবং পুষ্টিকর খাদ্য যোগ করলে 40 আপ মহিলাদের ভালোবাসার জন্য অনেক বেশি শক্তি থাকবে।

❤ দিনে কমপক্ষে 6-8 ঘন্টা ঘুমান আপনার শরীরকে পুনরুদ্ধার করতে দিন এবং আপনি যৌনতার জন্য অনেক বেশি আকাঙ্ক্ষা অনুভব করবেন। নিয়মিত এবং দীর্ঘ পর্যাপ্ত ঘুম অবহেলা করবেন না।

❤ প্রাকৃতিক কামোদ্দীপক এটি 40 আপ মহিলাদের কামশক্তি বৃদ্ধি করবে! অবশ্যই, সম্পূর্ণ প্রাকৃতিক! ঝিনুক, কলা, ডার্ক চকলেট, কাঁচামরিচ এবং আদা এমন কিছু খাবার যা আপনাকে বেডরুমের Sex – খেলার জন্য অনুপ্রাণিত করবে।

❤ মানসিক চাপ এবং বিশ্রাম এড়িয়ে চলুন:

❤ আমরা খুব ভালো করেই জানি যে কখনও কখনও স্নায়বিক পরিস্থিতি এড়ানো কঠিন। যাইহোক, প্রতিদিন নিজের জন্য সময় বের করার চেষ্টা করুন। স্নানে বিশ্রাম, একটি বই বা একটি ভাল সিরিজের সাথে এক মিনিট আপনাকে আপনার কামশক্তিকে নষ্ট করে দিচ্ছে এমন উত্তেজনা থেকে মুক্তি পেতে সহায়তা করবে।

❤ 40 আপ মহিলাদের জন্য লিবিডো বড়ি- আপনি যৌন ইচ্ছা বাড়ায় এমন বড়িগুলির সাহায্যে বর্ধিত লিবিডোর লড়াইকে সমর্থন করতে পারেন। এগুলি অবশ্যই খনিজ এবং ভিটামিনের উপর ভিত্তি করে প্রাকৃতিক এবং নিরাপদ পুষ্টিকর পরিপূরক। মহিলাদের জন্য সেরা লিবিডো বুস্টারগুলিতে নিয়াসিন, জিনসেং, ম্যাকা রুট এবং চাইনিজ লেবুর মতো উপাদান রয়েছে। অনলাইন- Homeo Treatment Chittagong , অনেক পরিপূরক পাবেন যা 40 আপ মহিলাদের মধ্যে লিবিডো বাড়ায়।

❤ আপনি যদি কোন পরিবর্তন লক্ষ্য না করেন, একজন Homeopathic – ডাক্তারের সাথে পরামর্শ করুন এবং পরীক্ষা করুন।

অরো পড়ুনঃ   40 আপ মহিলাদের ভ্যাজাইনাল / যোনি স্বাস্থ্য সুরক্ষায় হোমিওপ্যাথিক চিকিৎসা।

❤ খাবার যা 40 আপ মহিলাদের সেক্স লিবিডো বাড়ায়:

একটি স্বাস্থ্যকর সেক্স ড্রাইভ শুধুমাত্র ঘনিষ্ঠতার জন্যই গুরুত্বপূর্ণ নয়, আপনার শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের জন্যও গুরুত্বপূর্ণ। আপনার যদি একটি সুস্থ কামশক্তি থাকে, তাহলে আপনি স্বাভাবিকভাবেই আপনার দৈনন্দিন জীবনে মানসিকভাবে সন্তুষ্ট বোধ করতে পারেন। অন্যদিকে, কম সেক্স ড্রাইভ অলসতা, কম শক্তির মাত্রা এবং এমনকি বিষণ্নতার কারণ হতে পারে।

❤ 40 আপ মহিলাদের স্বাভাবিকভাবে কামশক্তি বাড়াতে পারে এমন বিভিন্ন উপায় রয়েছে, যার মধ্যে রয়েছে সঠিক খাবার খাওয়া এবং যৌন স্বাস্থ্য বুস্টার গ্রহণ করা।

❤ 40 আপ মহিলাদের যৌন Libidos – বৃদ্ধির 15টি খাবারের একটি তালিকা প্রদান করেছি যা 40 আপ মহিলাদের যৌনতায় পরিণত করে। কিন্তু লিবিডো-বুস্টিং খাবারের তালিকায় যাওয়ার আগে, সেক্স ড্রাইভ কী তা আরও ভালভাবে বোঝা যাক।

মহিলাদের লিবিডো

❤ লিবিডো কি? What Is Libidos?

❤ লিবিডোকে সেক্স ড্রাইভ বা যৌন ইচ্ছা নামেও পরিচিত। আপনার সেক্স ড্রাইভ হরমোনের মাত্রা, ওষুধ, চিকিৎসা পরিস্থিতি এবং সম্পর্কের কারণগুলির দ্বারা প্রভাবিত হতে পারে।

❤ 40 আপ মহিলাদের জন্য স্বাভাবিক যৌন ড্রাইভ কি?
প্রত্যেকেরই একটি লিবিডো থাকে যা সাধারণত বয়সের সাথে হ্রাস পায়। 30 এর দশকের শেষ থেকে 40 এর দশকের মাঝামাঝি মহিলারা সবচেয়ে শক্তিশালী সেক্স ড্রাইভ বলে মনে হয়।

❤ যাইহোক, কিছু মহিলার একটি অস্বাভাবিকভাবে কম সেক্স ড্রাইভ থাকে যা যৌন কর্মহীনতার একটি রূপ হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়। এটিকে- FSIAD ( মহিলা যৌন আগ্রহ/উত্তেজনাজনিত ব্যাধি ) বলা হয় এবং যখন একজন 40 আপ মহিলার যৌন ড্রাইভের ক্রমাগত অভাব থাকে যা ওষুধ বা অন্যান্য অসুস্থতার কারণে হয় না। সৌভাগ্যবসত, Homeo Treatment, 40 আপ মহিলাদের কামশক্তি বাড়াতে পারে।

❤ যেসব খাবার 40 আপ মহিলাদের লিবিডো বাড়ায়:

  1. বাদাম: 40 আপ মহিলাদের কামশক্তি বাড়াতে বাদাম, চিনাবাদাম, আখরোট এবং পেস্তার মতো বাদাম মহিলাদের ( এবং পুরুষদের ) কামশক্তি বাড়াতে দুর্দান্ত। এগুলিতে অ্যামিনো অ্যাসিড এল-আরজিনিন রয়েছে যা যৌন অঙ্গগুলিতে নাইট্রিক অক্সাইডের মাত্রা এবং রক্ত ​​​​প্রবাহ বাড়াতে প্রমাণিত, স্বাভাবিকভাবেই আপনার শরীরকে যৌনতার জন্য উদ্দীপিত করে।
  2. কুমড়োর বীজ: কুমড়োর বীজ 40 আপ মহিলাদের মধ্যে যৌন ইচ্ছা বাড়ায় কুমড়োর বীজ হল জনপ্রিয় টেস্টোস্টেরন বৃদ্ধিকারী খাবার যা প্রায়ই পুরুষদের যৌন স্বাস্থ্য এবং মেজাজ উন্নত করার উপায় হিসাবে আলোচনা করা হয়। তবে 40 আপ মহিলাদের কামশক্তি বাড়াতে কুমড়ার বীজ খাওয়া যেতে পারে। এই খাবারটিতে অ্যান্টিঅক্সিডেন্ট, ম্যাগনেসিয়াম, আয়রন এবং জিঙ্ক রয়েছে যা আপনার কামশক্তি উন্নত করতে সাহায্য করে।
  3. আভাকাডো: 40 আপ মহিলাদের মধ্যে কামশক্তি বাড়াতে অ্যাভোকাডো Avocados , গড় ভারতীয় খাদ্যের অংশ নয় কিন্তু তাৎক্ষণিকভাবে কামশক্তি বাড়ায় এমন সেরা খাবারগুলির মধ্যে একটি। এতে ফলিক অ্যাসিড এবং ভিটামিন বি6 রয়েছে যা প্রোল্যাক্টিনের মাত্রা নিয়ন্ত্রণ করার সময় শক্তির মাত্রা বাড়ায়, স্বাস্থ্যকর লিবিডো সমর্থন করে। অ্যাভোকাডো প্রিমেনস্ট্রুয়াল সিন্ড্রোমের উপসর্গ – যেমন: ক্লান্তি কমাতে পারে, যা 40 আপ মহিলাদের লিবিডো বাড়াতে সাহায্য করে।
  4. চকলেট: চকলেট সেক্স ড্রাইভ বাড়াতে পারে কখনও ভাবছেন কিভাবে তাৎক্ষণিক ভাবে 40 আপ মহিলাদের কামশক্তি বাড়ানো যায়? চকলেট উত্তর হতে পারে। চকোলেট একটি পরিচিত অ্যাফ্রোডিসিয়াক যাতে রয়েছে PEA (ফেনাইলথাইলামাইন) যা মস্তিষ্কে সেরোটোনিন এবং ডোপামিনের মাত্রা বাড়াতে সাহায্য করে, আপনাকে খুশি এবং সন্তুষ্ট বোধ করে। কয়েক টুকরো চকলেট খাওয়া নারী ও পুরুষদের কামশক্তি বাড়াতে সাহায্য করতে পারে।
  5. তরমুজ: 40 আপ মহিলাদের সেক্স ড্রাইভ বাড়াতে তরমুজ, তরমুজ যৌন অঙ্গে রক্ত ​​সঞ্চালন বাড়ায়, স্বাভাবিকভাবে আপনার কামশক্তি বাড়াতে সাহায্য করে। এটিতে সিট্রুলাইন রয়েছে যা উন্নত রক্ত ​​​​প্রবাহের জন্য রক্তনালীগুলিকে শিথিল করতে আর্জিনাইন স্তরকে উদ্দীপিত করতে সহায়তা করতে পারে। শিথিল রক্তনালী এবং উন্নত রক্ত ​​​​প্রবাহ নারী এবং পুরুষদের মধ্যে কামশক্তি বাড়াতে সাহায্য করে।
  6. কলা: সেক্স ড্রাইভ বাড়াতে কলা কলা পটাশিয়াম এবং ব্রোমেলেন সমৃদ্ধ। পটাসিয়াম একটি অপরিহার্য পুষ্টি যা পেশী সংকোচন করতে সাহায্য করে এবং যৌনতার মান উন্নত করতে পারে। ব্রোমেলাইন একটি এনজাইম যা স্বাস্থ্যকর টেস্টোস্টেরনের মাত্রা এবং লিবিডোকে সমর্থন করে। কলায় উপস্থিত এই বৈশিষ্ট্যগুলির কারণে এগুলি সবচেয়ে ভাল খাবারগুলির মধ্যে একটি।
  7. ক্যাপসিকাম: 40 আপ মহিলাদের লিবিডো বাড়াতে ক্যাপসিকাম, ক্যাপসিকাম একটি প্রাকৃতিক 40 আপ মহিলাদের কামশক্তি বৃদ্ধিকারী। এটি যৌন অঙ্গে হৃদস্পন্দন এবং রক্ত ​​সঞ্চালন প্রচার করার সাথে সাথে আপনার বিপাক বৃদ্ধিতে সহায়তা করতে পারে। ক্যাপসিকামে উপস্থিত ক্যাপসাইসিন এন্ডোরফিনকে উদ্দীপিত করে। এন্ডোরফিন যৌন হরমোন উৎপাদনে জড়িত যা যৌন ইচ্ছা বৃদ্ধিতে ভূমিকা রাখে।
  8. অয়েস্টারস: ঝিনুক 40 আপ মহিলাদের মধ্যে যৌন ড্রাইভ বাড়াতে পারে, আপনি যদি শেলফিশের অনুরাগী হন তবে ঝিনুক নারী এবং পুরুষদের জন্য কামশক্তি বাড়াতে একটি দুর্দান্ত উপায়। এই প্রাকৃতিক অ্যাফ্রোডিসিয়াক গুলিতে ডি-অ্যাসপার্টিক অ্যাসিড এবং এন-মিথাইল-ডি-অ্যাসপার্টেট রয়েছে যা দুটি অ্যামিনো অ্যাসিড যা স্বাস্থ্যকর টেস্টোস্টেরনের মাত্রা সমর্থন করে। ঝিনুক জিঙ্ক সমৃদ্ধ যা ডোপামিনের মাত্রা বজায় রাখতে সাহায্য করতে পারে। ডোপামিন 40 আপ
    মহিলাদের লিবিডো বাড়ায় এবং পুরুষদের ইরেক্টাইল ডিসফাংশনে সাহায্য করতে পারে।
  9. রসুন: 40 আপ মহিলাদের সেক্স ড্রাইভ বাড়াতে রসুন:
    রসুন বেশিরভাগ রান্নাঘরে পাওয়া যায় এবং প্রাকৃতিকভাবে রক্ত ​​সঞ্চালন বাড়াতে এটি একটি দুর্দান্ত উপায়। এটি অ্যালিসিন দ্বারা প্যাক করা হয় যা সক্রিয় উপাদান যা যৌন অঙ্গে রক্ত ​​​​প্রবাহ বাড়াতে এবং 40 আপ মহিলাদের মধ্যে কামশক্তি বাড়াতে সাহায্য করে।
  10. পালং: 40 আপ মহিলাদের সেক্স ড্রাইভ বাড়ানোর জন্য পালং শাক: পালং শাক ম্যাগনেসিয়ামে পরিপূর্ণ এবং এটি 40 আপ মহিলাদের জন্য সেরা যৌন সহায়তাকারী। এটি রক্তনালীর প্রদাহ কমিয়ে রক্ত ​​প্রবাহ বাড়াতে সাহায্য করে। এই সবজিটি পুরুষদের পাশাপাশি মহিলাদের মধ্যে একটি স্বাস্থ্যকর সেক্স ড্রাইভকে সমর্থন করে।
  11. Ginseng- জিনসেং : 40 আপ মহিলাদের যৌন কর্মক্ষমতা উন্নত করতে
    জিনসেং একটি প্রাচীন ভেষজ যা তার অনাক্রম্যতা এবং স্বাস্থ্য-বর্ধক সুবিধার জন্য সুপরিচিত। এটি মহিলাদের জন্য একটি যৌন বুস্টার কারণ এটি 40 আপ মহিলাদের ক্লিটোরিয়াল সংবেদনশীলতা উন্নত করে এবং পুরুষদের ইরেক্টাইল ডিসফাংশন হ্রাস করে।
  12. জাফরান: 40 আপ মহিলাদের সেক্স ড্রাইভ বাড়ানোর জন্য জাফরান,যদিও ব্যয়বহুল, এটি একটি প্রাকৃতিক কামোদ্দীপক যা আপনার যৌন ড্রাইভের জন্য প্রচুর সুবিধা রয়েছে। প্রায়ই, এটি দুধের সাথে মিশ্রিত করা হয় এবং ঘুমানোর আগে পান করা হয় যেখানে এটি শক্তির মাত্রা এবং স্ট্যামিনা বাড়াতে বলা হয়।
  13. দারুচিনি: 40 আপ মহিলাদের দারুচিনি সেক্স ড্রাইভ বাড়াতে পারে, দারুচিনি এবং অন্যান্য মশলা যেমন: এলাচ, জায়ফল এবং লাল মরিচ মহিলাদের জন্য যৌন বৃদ্ধিকারী। দারুচিনি এমন একটি মশলা যা 40 আপ মহিলাদের যৌন ড্রাইভ বাড়াতে সাহায্য করে এবং যৌন অঙ্গে রক্ত ​​​​প্রবাহ বাড়াতেও সাহায্য করে. আপনি একটি সুস্বাদু এবং লিবিডো বৃদ্ধিকারী চায়ের জন্য দারুচিনি দিয়ে চা পান করতে পারেন।
  14. মিষ্টি আলু: মিষ্টি আলু 40 আপ মহিলাদের সেক্স ড্রাইভ বাড়াতে পারে, মিষ্টি আলু মহিলাদের জন্য সেরা যৌন বৃদ্ধিকারীগুলির মধ্যে একটি। এগুলি ভিটামিন এ, বিটা-ক্যারোটিন, পটাসিয়াম এবং অ্যান্টিঅক্সিডেন্টে সমৃদ্ধ যা যৌন স্বাস্থ্য এবং কর্মক্ষমতাকে সমর্থন করার সাথে সাথে মহিলাদের যৌন ড্রাইভকে উন্নীত করতে সহায়তা করে।
  15. স্ট্রবেরি: 40 আপ মহিলাদের স্ট্রবেরি সেক্স ড্রাইভ বাড়াতে পারে, স্ট্রবেরি হল মহিলাদের কামশক্তি বৃদ্ধিকারী এবং প্রায়ই যৌনতার সাথে যুক্ত কারণ তারা নারী ও পুরুষদের যৌন চালনা বাড়াতে সাহায্য করে। এই সুস্বাদু খাবারগুলি ভিটামিন সি, ফলিক অ্যাসিড এবং ওমেগা -3 ফ্যাটি অ্যাসিড সমৃদ্ধ যা যৌন অঙ্গগুলিতে বর্ধিত লিবিডো এবং রক্ত ​​​​প্রবাহ সরবরাহ করে।

❤ 40 আপ মহিলাদের লিবিডো বাড়ানোর জন্য বিহার (লাইফস্টাইল) পরামর্শ এবং ঘরোয়া প্রতিকার কিভাবে মহিলাদের স্ট্যামিনা বাড়ানো যায়? পরিবর্তনগুলি সামগ্রিকভাবে করতে হবে। মহিলাদের স্ট্যামিনা বাড়ানোর চেষ্টা করার সময় নিয়মিত ব্যায়াম এবং অ্যালকোহলের মতো টক্সিন এড়ানো সহ জীবনযাত্রার পরিবর্তনগুলি গুরুত্বপূর্ণ। আহার (খাদ্য) পরামর্শগুলি আপনার যৌন ড্রাইভকে উন্নত করতে সাহায্য করতে পারে, তবে দীর্ঘমেয়াদী প্রভাবগুলির জন্য সঠিক জীবনধারা পছন্দগুলি গুরুত্বপূর্ণ।

মহিলাদের লিবিডো

❤ 40 আপ মহিলাদের সেক্স ড্রাইভ বাড়ানোর জন্য এখানে কয়েকটি ঘরোয়া প্রতিকার রয়েছে:

❤ একত্রিত ব্যায়াম আপনার স্ট্যামিনা এবং শক্তি উন্নত করতে আপনার দৈনন্দিন সময়সূচীতে আপনার চাপ এবং উদ্বেগের মাত্রা কমিয়ে দিন, আপনার সঙ্গীর সাথে একটি রোমান্টিক রাতের পরিকল্পনা করুন, আপনার বন্ধন শক্তিশালী করতে আপনার সঙ্গীর সাথে কথা বলুন ভাল যৌনতা এবং লিবিডো জন্য যোগব্যায়াম চেষ্টা করুন ধূমপান এবং অতিরিক্ত অ্যালকোহল সেবন বন্ধ করুন এই অভ্যাসগুলি 40 আপ মহিলাদের মধ্যে সেক্স ড্রাইভ বাড়াতে সাহায্য করবে।

🛑 বোনাস: যা প্রাকৃতিকভাবে সেক্স ড্রাইভ বাড়াতে পারে খাদ্য এবং জীবনধারার কারণ ছাড়াও মহিলাদের উত্তেজনা বাড়াতে বেশ কিছু Homeopathic Mother Q, পণ্য ব্যবহার করা যেতে পারে। মহিলাদের উত্তেজনার জন্য Homeopathic Q, ওষুধ প্রাকৃতিক উপাদান যেমন: ভেষজ দিয়ে তৈরি। তাদের প্রাকৃতিক বৈশিষ্ট্যের কারণে তাদের ন্যূনতম বা কোন পরিচিত পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

❤ 40 আপ মহিলাদের কামশক্তি বাড়াতে (Tribulus Terrestris) হল একটি Homeopathic Q ওষুধ যা অন্যান্য সুবিধার মধ্যে লিবিডো-বুস্টিং Q হিসাবে তার সম্ভাবনা প্রমাণ করেছে। এই Q টি পুরুষদের পাশাপাশি মহিলাদের জন্য কাজ করে এবং উত্তেজনা এবং যৌন চালনা বাড়াতে সাহায্য করতে পারে।

❤ অশ্বগন্ধা – Q: অশ্বগন্ধা 40 আপ মহিলাদের সেক্স ড্রাইভ বাড়ায় অশ্বগন্ধার বেশ কিছু উপকারিতা রয়েছে এবং সাধারণত পেশী লাভ সম্পূরক ব্যবহার করা হয়, এটি একটি পুনরুজ্জীবিত (রাসায়ন) Homeopathic Q, যা শক্তি এবং সহনশীলতা বাড়াতেও সাহায্য করে। এই Homeopathic Q টি, ওষুধ মহিলাদের উত্তেজনাজনিত ব্যাধিগুলির বিরুদ্ধে লড়াই করার সময় মহিলাদের যৌনভাবে চালু করতে সহায়তা করতে পারে। গবেষণায় দেখা গেছে প্রাকৃতিক Hormone মাত্রাকে সমর্থন করার ক্ষমতা নিরাপদে কোনো পরিচিত পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই 40 আপ মহিলাদের কামশক্তি বাড়াতে সাহায্য করতে পারে। মেজাজ বুস্ট – 40 আপ মহিলাদের আরও শক্তির জন্য Homeopathic Q ওষুধ মেজাজ বুস্ট – 40 আপ মহিলাদের মধ্যে কামশক্তি বাড়াতে Homeo Treatment.

🇨🇭 40 আপ মহিলাদের চরম লিবিডো বৃদ্ধির হোমিও ঔষধ:
  • 🧪 Damina.
  • 🧪 Pulsatilla.
  • 🧪 Sepia.
  • 🧪 Sebal.
  • 🧪 Nat mur.
  • 🧪 Cal carb.
  • 🧪 Sabina.
  • 🧪 Onsomodium.
  • 🧪 Agnus Cast.
  • 🧪 Arshawgandha.
  • 🧪 Yombhinium.
  • 🧪 Arnica.
  • 🧪 Helonias.
  • 🧪 Ignatia.
  • 🧪 Barberis vul.
  • 🧪 Staphysagria.
  • 🧪 Lycopodium.

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( বি, এইচ, এম, এস )
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

40 আপ মহিলাদের লিবিডো / কামশক্তি কিভাবে বাড়ানো যায়?
40 আপ মহিলাদের লিবিডো / কামশক্তি কিভাবে বাড়ানো যায়?

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!