ডি-টক্সিফিকেশন কি এবং হোমিওপ্যাথি চিকিৎসা ?

ডি-টক্সিফিকেশন কি এবং হোমিওপ্যাথি চিকিৎসা ?

🇨🇭 ডি-টক্সিফিকেশন আপনার লিভার এবং কিডনি আপনার রক্ত থেকে বর্জ্য ফিল্টার করে। কিন্তু পানীয় জলের সাথে ক্রুসিফেরাস শাকসবজি এবং বেরি সহ পুষ্টিকর খাবার খাওয়া এই অঙ্গগুলিকে সহায়তা করতে পারে।

🇨🇭 আপনার রক্ত অক্সিজেন থেকে শুরু করে হরমোন, জমাট বাঁধার কারণ, চিনি, চর্বি এবং আপনার ইমিউন সিস্টেমের কোষে সমস্ত ধরণের উপাদান পরিবহনের জন্য দায়ী।

🇨🇭 আপনার রক্তকে পরিষ্কার এবং টক্সিন এবং বর্জ্য মুক্ত রাখতে সাহায্য করার জন্য একটি ব্যয়বহুল ক্লিনজ ডায়েটে বিনিয়োগ করার বা প্রচুর পরিমাণে ডিটক্স সাপ্লিমেন্ট কেনার দরকার নেই। হোমিওপ্যাথি চিকিৎসা রক্ত পরিষ্কারের জন্য সবচেয়ে কার্যকর। হোমিওপ্যাথিতে প্রাকৃতিক কিছু মাদার চিংচার রয়েছে যে গুলো আমাদের রক্ত , লিভার, ফুসফুস,কিডনি সর্বোপরি পুরো শরীর ডিটোক্স করে।

🇨🇭 আপনার শরীরকে ডিটক্সিফাই করার সুবিধা:

  • অতিরিক্ত বর্জ্য পরিত্রাণ পায়,
  • আপনার শক্তি বাড়ায়,
  • আপনার ইমিউন সিস্টেমকে শক্তিশালী করে,
  • আপনার শ্বাসপ্রশ্বাসের প্রক্রিয়া উন্নত করে
  • ওজন কমায়, অ্যান্টিএজিং সুবিধা প্রদান করে।
ডি-টক্সিফিকেশন কি এবং হোমিওপ্যাথি চিকিৎসা ?

🇨🇭 রক্ত তিনটি প্রধান কাজ করে:

🩸 পরিবহন: রক্ত ফুসফুস এবং শরীরের বাকি অংশ থেকে অক্সিজেন এবং কার্বন ডাই অক্সাইডের মতো গ্যাস পরিবহন করে। রক্ত পরিপাকতন্ত্র থেকে শরীরের বাকি অংশে পুষ্টি স্থানান্তর করে এবং বর্জ্য পণ্য, হরমোন এবং অন্যান্য কোষ পরিবহন করে।

🩸 সুরক্ষা: রক্তে শ্বেত রক্তকণিকা থাকে যা আক্রমণকারী অণুজীব ধ্বংস করে, সেইসাথে রক্ত জমাট বাঁধতে এবং আঘাত থেকে রক্তের ক্ষয় কমানোর জন্য প্লেটলেট ফ্যাক্টর।

🩸 প্রবিধান: রক্ত আপনার শরীরের PH, জলের ভারসাম্য এবং তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে সাহায্য করে।
আপনার রক্তের অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে লোকেরা তাদের রক্তকে বর্জ্য এবং বিষাক্ত পদার্থ থেকে মুক্ত রাখার উপায় খুঁজছে।

🩸 সৌভাগ্যবশত, আপনার শরীরে ইতিমধ্যেই ডিটক্স প্রক্রিয়ার যত্ন নেওয়ার এবং রক্ত থেকে বর্জ্য অপসারণের ব্যবস্থা রয়েছে, যেমন: লিভার এবং কিডনি।

🩸 যকৃত: লিভারটি পেটের উপরের ডানদিকে পাওয়া যায়। এটি খাদ্যকে শক্তিতে রূপান্তর করতে সাহায্য করে। এটি অ্যালকোহল, ক্ষতিকারক ধাতু এবং ওষুধের মতো বিষাক্ত পদার্থকে ক্ষতিকারক পদার্থে রূপান্তরিত করে এবং সেগুলি শরীর থেকে অপসারণ করা নিশ্চিত করে।

🩸 কিডনি: কিডনি হল দুটি শিমের আকৃতির অঙ্গ যা রক্ত পরিশোধন এবং বর্জ্য অপসারণের জন্য দায়ী।
আপনার শরীরের প্রাকৃতিক ডিটক্স প্রক্রিয়াতে আপনার অন্ত্র, ত্বক, প্লীহা এবং লিম্ফ্যাটিক সিস্টেমও জড়িত।

আরো পড়ুনঃ  কিডনির নেফ্রাইটিস নিরাময়ে হোমিও চিকিৎসা। ডায়ালাইসিস নয় হোমিও সমাধান।

🩸 আপনি ডিটক্স পরিপূরক সম্পর্কে অনেক ভিত্তিহীন দাবি দেখতে পাবেন যা অনুমিতভাবে রক্তকে পরিষ্কার এবং বিশুদ্ধ করতে পারে। যদিও এই সম্পূরকগুলির উপাদানগুলি কিডনি এবং লিভারের কার্যকারিতাকে সমর্থন করে রক্তকে অপ্রত্যক্ষভাবে সাহায্য করতে পারে, তবে রক্ত থেকে বর্জ্য এবং বিষাক্ত পদার্থ অপসারণে তাদের সরাসরি প্রভাব রয়েছে তা দেখানোর কোনও প্রমাণ নেই।

হোমিও-চিকিৎসা.

🩸 ডি-টক্সিফিকেশন বলতে শরীর থেকে বিষাক্ত পদার্থের শারীরবৃত্তীয় বা ঔষধি অপসারণকে বোঝায়। কেউ মাদক বা অ্যালকোহল থেকে তাদের শরীরকে ডিটক্সিফাই করতে পারে। যদি আপনার শরীর দীর্ঘদিন ধরে পদার্থের অপব্যবহারে অভ্যস্ত থাকে তবে বিশেষজ্ঞদের দ্বারা করা ডিটক্সিফিকেশন আপনাকে আপনার শরীর থেকে সমস্ত টক্সিন বের করে দিতে সাহায্য করবে। আপনার যদি দীর্ঘ সময়ের জন্য কোষ্ঠকাঠিন্য, খাবারের অ্যালার্জি, ক্রমাগত মাথাব্যথা , পেশী ব্যথা এবং পেশী ক্লান্তি, ব্রণ বা রোসেসিয়ার মতো ত্বকের অস্বাভাবিকতা এবং সেইসাথে হরমোনের ভারসাম্যহীনতা থাকে তবে আপনি ডিটক্সিফিকেশনের জন্য আপনার প্রয়োজনীয়তা সনাক্ত করতে পারেন।

🩸 ডিটক্সিফিকেশন ট্রিটমেন্ট আপনার শরীরের ক্ষতিকারক পদার্থ থেকে আপনার শরীরকে শুদ্ধ করে সুস্থ করে তুলবে।
কার্যকারিতা উন্নত হয়।

🩸 Uva Ursi : এটি একটি কার্যকরী মূত্রনালী এন্টিসেপটিক যা কিডনি এবং প্রজনন ব্যবস্থার কার্যকারিতাকে সমর্থন করে।

🩸 স্যাপোনারিয়া : এটি ত্বক নিষ্কাশনের উদ্দেশ্যে ব্যবহৃত হয়।

🩸 অ্যালো : এটি মলদ্বারের ডিটক্সিফিকেশনের জন্য ব্যবহৃত হয়। হোমিওপ্যাথি প্রতিকার ছাড়াও, অন্যান্য স্ব-যত্ন ব্যবস্থা যেমন প্রচুর পানি পান করা, স্বাস্থ্যকর খাবার খাওয়া, নিয়মিত ব্যায়াম করা, স্ট্রেস কম করা এবং অ্যালকোহল এবং ড্রাগ এড়ানো ডিটক্সিফাই করতে সাহায্য করতে পারে। যদি আপনার কোন উদ্বেগ বা প্রশ্ন থাকে তবে আপনি সর্বদা একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করতে পারেন এবং আপনার প্রশ্নের উত্তর পেতে পারেন।
ব্লাড পিউরিফায়ার আমাদের
শরীরের রক্ত পরিষ্কার করতে সাহায্য করে। এটি সুস্বাস্থ্য নিশ্চিত করতে কিডনি এবং লিভারকেও পরিষ্কার করে। রক্তে থাকা অমেধ্য ত্বকে ফুসকুড়ি, শুষ্ক, আর্দ্র এবং আঁশযুক্ত ত্বক হতে পারে। এই অ্যালার্জিগুলি শরীরের একটি বড় অংশে ছড়িয়ে পড়তে পারে বা ছোট এলাকায় সীমাবদ্ধ
হতে পারে।

🇨🇭 হোমিওপ্যাথিতে ব্লাড পিউরিফায়ারের জন্য সর্বোত্তম। রক্ত বিশুদ্ধকারীর জন্য সেরা হোমিওপ্যাথিক ঔষধ প্রাকৃতিক প্রতিকার আপনাকে সেরা সমাধান প্রদান করে।

homeo treatment - dr. masud hossain

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain.
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস) ( ঢাকা )।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

📞 মোবাইল : +8801907-583252 +8801302-743871

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!