নারীরা সেক্স বেশি উপভোগ করেন

কোন দিন নারীরা সেক্স বেশি উপভোগ করেন? | নারীদের সেক্স বেশী নাকি পুরুষের?

🇨🇭 কোন দিনটিতে নারীরা সেক্স বেশি উপভোগ করেন।

❤ বেশি বেশি সেক্স করতে পছন্দ করেন কানাডিয়ানরা। গড় অপেক্ষা তারা 45 শতাংশ বেশি সেক্স করেন।

❤ কানাডা কিন্তু গর্ভধারণের সবচেয়ে উর্বর দেশ। কানাডার নারীরা 21 শতাংশ বেশি গর্ভধারণ করেন।

❤ অস্ট্রেলিয়ানরা ও যৌনতায় এগিয়ে। গড় অপেক্ষা 37 শতাংশ বেশি সেক্স করেন অস্ট্রেলিয়ার নারীরা।

❤ অস্ট্রেলিয়ান নারীরা গড় অপেক্ষা 14 শতাংশ বেশি গর্ভধারণ করেন।

❤ যৌনতার জন্যে আমেরিকাও আকর্ষণীয় দেশ। গড় অপেক্ষা 15 শতাংশ বেশি সেক্স করেন আমেরিকানরা।

❤ যৌনজীবনটা একেবারেই উপভোগ্য নয় ল্যাটিন আমেরিকা। এদের যৌনতা গড়ের চেয়ে 04 শতাংশ কম।

❤ পিরিয়ডের ওপর ভিত্তি করে নারীর যৌন তৃপ্তি। মাসের প্রথম পিরিয়ডের প্রথম দিন থেকে তার মাসিক চক্র শুরু হয়। সাধারণত 05 দিন পিরিয়ড থাকে। এই 05 দিনে নারী সেক্সের প্রতি উদাসীন থাকে।

নারীরা সেক্স বেশি উপভোগ করেন

❤ পিরিয়ডের সময় নারীর যৌন আকাঙ্ক্ষা এবং প্রাণশক্তি কম থাকে। প্রথম পিরিয়ড শেষ হওয়ার পরের সপ্তাহ থেকেই তাদের আকাঙ্ক্ষা চূড়ান্তে পৌঁছে।

❤ পিরিয়ড শুরুর পর 12 তম দিনে নারীরা আবারো সেক্সে আগ্রহী হয়ে ওঠেন। 10-12 তম থেকে 14 তম দিন পর্যন্ত নারীরা প্রতিদিনই সেক্স করতে আগ্রহী থাকেন। এই সময়টাই নারীদের যৌন আকাঙ্ক্ষার চূড়ান্ত সময়।

❤ বিশেষ করে 13 তম বা 14 তম দিনে তাদের আকাঙ্ক্ষা চূড়ায় থাকতে পারে। লক্ষণীয় বিষয় হলো, এ সময় তাদের যে সেরা মানের সঙ্গম প্রয়োজন তা নয়। মূলত সেক্স করলেই তারা এ সময় চরম তৃপ্তি লাভ করেন।

❤ এক মাসের শেষ পিরিয়ডের শেষ দিনটিতে আবারো তীব্র আকাঙ্ক্ষ অনুভ করেন নারীরা। একে অর্গাজমের ( Orgasm )
চূড়ান্ত সময় বলে তুলে ধরেছে।

  • ❤ প্রথম পিরিয়ডের পর 15 তম এবং 16 তম দিনে তারা অহরহ সেক্স করতে প্রস্তুত থাকে।
  • ❤ সেক্স ( Sex ) করতে গিয়ে মন-মানসিকতা বিগড়ে গেছে এমন রিপোর্ট – 70 লাখ 60 হাজারটি জমা পড়েছে।
  • ❤ স্বাভাবিকের চেয়ে বেশি যৌনতা করেন খুব কম সংখ্যক নারী।
  • ❤ যে নারীরা সেক্স ( Sex ) করছেন, তারা সবাই তৃপ্ত নন। এদের এক-তৃতীয়াংশ সেক্স করতে পুরো আগ্রহ হারিয়েছেন। এর চেয়ে স্মার্টফোন তাদের কাছে বেশি উপভোগ্য।

🇨🇭 মেয়েরা কত সময় Sex করতে পারে?

❤ মেয়েরা কত সময় Sex করতে পারে , আপনি কখনও কখনও লোকেদের কৌতুক করতে শুনতে পারেন যে কেউ বিছানায় কতক্ষণ স্থায়ী হয়, সাধারণত পুরুষদের ক্ষেত্রে। কিন্তু নারীদের জন্য যৌনতা কতক্ষণ স্থায়ী, তা একটি জটিল প্রশ্ন কারণ এটি যৌন মিলনে কী কী কাজ জড়িত, যৌন উত্তেজনা কতটা গুরুত্বপূর্ণ এবং নারীর যৌন উত্তেজনা আসলে কীভাবে কাজ করে সে সম্পর্কে অনেক অনুমান একত্রিত করে।
2020 সমীক্ষা 1 দেখায় যে পুরুষদের সাথে যৌন মিলনে নারীর যৌন উত্তেজনা ( Orgasm ) গড় সময় লাগে 14 মিনিট। এটি একজন মহিলার বিছানায় স্থায়ী হওয়ার গড় সময় , উল্লেখযোগ্যভাবে, তাদের সাধারণত লিঙ্গ-ভ্যাজাইনা ইন্টারকোর্স ব্যতীত অন্যান্য যৌন কার্যকলাপের প্রয়োজন হয়।

❤ যদিও পুরুষাঙ্গে আক্রান্ত ব্যক্তিদের সাধারণত প্রতি যৌন সেশনে শুধুমাত্র একটি প্রচণ্ড উত্তেজনা – বীর্যপাতের সাথে মিলে হতে পারে, ভালভাসে আক্রান্ত ব্যক্তিদের অবাধ্য সময়কাল অনেক কম থাকে – ওরফে অর্গাজমের মধ্যে পুনরুদ্ধারের সময় এবং এইভাবে একটি একক যৌন সেশনে একাধিক অর্গাজম হতে পারে।

❤ তার মানে ভালভা সহ মহিলাদের জন্য যৌনতা ততক্ষণ স্থায়ী হতে পারে যতক্ষণ না উভয়ই যৌন সম্পর্ক চালিয়ে যেতে চায়।

❤ যৌনতা সবসময় প্রচণ্ড উত্তেজনা শেষ করতে হবে না. যৌন মিলনের সময় প্রচণ্ড উত্তেজনায় পৌঁছানো তৃপ্তিদায়ক হতে পারে, কিন্তু একটি সম্পূর্ণ যৌন অভিজ্ঞতার জন্য মোটেও কোনো প্রচণ্ড উত্তেজনার প্রয়োজন হয় না, যদিও মানুষের জন্য যৌন অভিজ্ঞতা পরিমাপ করার চেষ্টা করা কতটা সাধারণ ব্যাপার তা সত্ত্বেও একটি প্রচণ্ড উত্তেজনা ফিনিশিং এর উপর ভিত্তি করে।

❤ একই সমীক্ষায় দেখা গেছে 17% মহিলার আগে কখনও অর্গাজম হয়নি। একজন মহিলার বিছানায় থাকার গড় সময় নেই। যদিও পুরুষাঙ্গে আক্রান্ত ব্যক্তিরা সাধারণত প্রতি যৌন সেশনে শুধুমাত্র একটি প্রচণ্ড উত্তেজনা অনুভব করতে পারেন, তবে ভালভা আক্রান্ত মহিলারা ততক্ষণ স্থায়ী হতে পারে যতক্ষণ না উভয়ই যৌনমিলন চালিয়ে যেতে চায়।

🇨🇭 মেয়েরা কত সময় মিলন টিকতে চান?

❤ মহিলাদের জন্য কত সময় যৌন মিলন তৃপ্তিদায়ক হতে দেখা গেছে যে মহিলারা গড়ে 25 মিনিট 51 সেকেন্ডের মধ্যে যৌন মিলন করতে চান, যদিও তাদের বেশিরভাগ মিলন 19 থেকে 21 মিনিটের মধ্যে স্থায়ী হয়।

❤ যোনিপথে মিলনের জন্য আদর্শ সময়কাল সাত থেকে 13 মিনিটের মধ্যে। এক থেকে দুই মিনিটের মধ্যে খুব ছোট, তিন থেকে সাত মিনিট – পর্যাপ্ত এবং 10 থেকে 30 মিনিট – খুব দীর্ঘ। যদিও তিন থেকে 13 মিনিটের মধ্যে যেকোনো কিছুকে সাধারণ বলে মনে করা হয়। একজন মহিলা কতক্ষণ যৌন মিলন ( Sex Time ) করতে চান তা জানার সর্বোত্তম উপায় হল তাকে জিজ্ঞাসা করা।

❤ নারীদের যৌন অভিজ্ঞতা নিয়ে গবেষণায় সমস্যা 1960-এর দশকে, উইলিয়াম মাস্টার্স এবং ভার্জিনিয়া জনসন ল্যাব সেটিংয়ে দম্পতিদের যৌন সম্পর্কে অধ্যয়ন করার পর মানুষের যৌন প্রতিক্রিয়া চক্রের রূপরেখা দেন। এই মডেলটি একজন ব্যক্তির যৌন প্রতিক্রিয়ার চারটি পর্যায় বর্ণনা করে- উত্তেজনা, মালভূমি, প্রচণ্ড উত্তেজনা এবং রেজোলিউশন, এবং দাবি করে যে যৌনতা প্রতিবার এই সাধারণ ক্রম অনুসরণ করে।

❤ মাস্টার্স এবং জনসন সেক্সুয়াল রেসপন্স মডেল ছাড়াও, অনেক ক্লিনিকাল স্টাডি ইনট্রাভাজাইনাল ইজাকুলেশন লেটেন্সি টাইম – IELT, কে ব্যবহার করে – যে মুহূর্তটি পুরুষাঙ্গ সহ একজন ব্যক্তির বীর্যপাত না হওয়া পর্যন্ত যোনিতে প্রবেশ করে-সেক্স সংজ্ঞায়িত করতে এবং সময়কাল পরিমাপ করতে। 500 দম্পতির আইইএলটি অধ্যয়ন করার পরে, 2005 থেকে একটি গবেষণায় দেখা গেছে যে গড় যৌনতা 5.4 মিনিট স্থায়ী হয়।

❤ কিন্তু প্রচণ্ড উত্তেজনা এবং P in V যৌন অভিজ্ঞতার উপর ফোকাস করার অর্থ হল এই সমীক্ষা এবং অধ্যয়নগুলি যৌন অভিজ্ঞতার সম্পূর্ণ সুযোগ বোঝার জন্য কতটা কার্যকর তা সীমিত। বেশিরভাগ মহিলাই একা P in V মিলন থেকে অর্গ্যাজম Orgasm পেতে পারেন না। যৌন মিলন কতক্ষণ স্থায়ী হয় তার উপর ভিত্তি করে যৌনতা পরিমাপ করা নারীর যৌন উত্তেজনা বা আনন্দকে পর্যাপ্তভাবে বিবেচনা করে না।

❤ আমরা একটি কাল্পনিক মানকে ঘিরে অনেক অনুমান এবং লজ্জা করি, সেক্স থেরাপিস্ট কামিল লুইস, বলেছেন ৷ গবেষণার প্রতিফলন করে, জনপ্রিয় মিডিয়া যা চিত্রিত করেছে তার অনেকগুলি হল – বিষম যৌনতা যা শেষ হয় যখন একজন পুরুষাঙ্গ সহ ব্যক্তির বীর্যপাত হয়, বা এটি সত্যিই গরম, আপনার কাপড়-চোপড় খুলে ফেলার মুহূর্তের অভিজ্ঞতা যেখানে আপনি উভয়েই অর্গাজম করেন৷ একই সময়, অনেক লোক ধরে নেয় যে পুরুষাঙ্গ সহ একজন ব্যক্তির যখন প্রচণ্ড উত্তেজনা হয়, তখন সম্পূর্ণ যৌন অভিজ্ঞতা শেষ হয়ে যায়। এই নিয়মটি কেবল পুরানোই নয়, এটি অসত্যও বটে। যখন আমরা ধরে নিই সেক্স একটি পূর্বনির্ধারিত প্যাটার্ন অনুসরণ করে, তখন আমরা সেক্সের সম্ভাবনাগুলি মিস করি। একটি সমীক্ষায় দেখা গেছে যে দম্পতিরা যারা P in V সেক্স- আলিঙ্গন, চুম্বন, স্ট্রোকিং এবং ওরাল সেক্স, ব্যতীত অন্যান্য যৌন ক্রিয়াকলাপ অন্তর্ভুক্ত করে তাদের যৌন অভিজ্ঞতা দীর্ঘস্থায়ী হয়।

 নারীরা সেক্স বেশি উপভোগ করেন

❤ শেষ পর্যন্ত যৌনতার জন্য একটি গড় সময় নির্ধারণ করা আমাদের প্রয়োজনীয়তা দেখায় যে কীভাবে – মাস্টার্স এবং জনসন অধ্যয়ন সচেতনভাবে এবং অবচেতনভাবে সমাজকে প্রভাবিত করে চলেছে,চিকিত্সক এবং সম্পর্ক বিশেষজ্ঞ আলেকজান্দ্রা স্টকওয়েল বলেছেন৷
আপনি যখন যৌনতার সংজ্ঞা প্রসারিত করেন, তখন যৌন অভিজ্ঞতার একটি সম্পূর্ণ ক্ষেত্র খুলে যায়।

❤ একজন মহিলার প্রচণ্ড উত্তেজনা ( Sex Orgasm ) পেতে কতক্ষণ সময় লাগে তা আপনি আপনার মানিব্যাগে ঢুকিয়ে আপনার সাথে নিয়ে যাওয়ার সূত্র নয়। একজন মহিলার সম্ভাব্য উপায়ে প্রচণ্ড উত্তেজনা – যোনি, ভগাঙ্কুর, এবং পায়ূ, এবং কতবার একজন মহিলার অর্গ্যাজম হতে পারে সেই সংখ্যাটি প্রশ্নবিদ্ধ মহিলার উপর ভিত্তি করে ব্যাপকভাবে পরিবর্তিত হয়, সে কোন ধরনের যৌন ক্রিয়ায় নিয়োজিত হয় এবং তার সঙ্গী কতটা মনোযোগী তার পরিতোষ উপর হয়, যেহেতু অনেক লোক P in V ইন্টারকোর্সকে – প্রধান যৌন ক্রিয়া হিসাবে ফোকাস করে, এটি নারীদের যৌন উত্তেজনা অর্জনের একটি নির্ভরযোগ্য উপায় না হওয়া সত্ত্বেও এইভাবে যৌন উত্তেজনার জন্য চাপ সৃষ্টি করতে পারে।

❤ যদি একজন মহিলা তাদের পুরুষ সঙ্গীর আগে প্রচণ্ড উত্তেজনায় না পৌঁছায় এবং যৌন অভিজ্ঞতা হঠাৎ শেষ হয়ে যায়, তাহলে সে লজ্জিত বা নিজেকে দোষারোপ করতে পারে। ন্যাচারোপ্যাথিক ডাক্তার, জর্ডিন উইগিন্স, বলেন যে তার অনেক রোগী জিজ্ঞাসা করে, আমার কিছু ভুল হয়েছে? আদর্শের প্রতিক্রিয়াতে আমরা মাপসই করার চেষ্টা করি। একজন মহিলার প্রচণ্ড উত্তেজনায় পৌঁছতে কতক্ষণ লাগে – তার শিথিলকরণ এবং গ্রহণ করার ক্ষমতা এবং তার সঙ্গীর মনোযোগ এবং ভালভাবে ক্যালিব্রেট করা যোগাযোগের ক্ষমতার সাথে সম্পর্কিত। যেসব নারীদের প্রচণ্ড উত্তেজনা অনুভব করতে সমস্যা হয় তাদের ক্ষেত্রে কোনো ভুল নেই, এবং যে নারীরা প্রচণ্ড উত্তেজনায় পৌঁছাতে বেশি সময় নেয় তারা খুব বেশি সময় নেয় না।

❤ একজন মহিলার অভিজ্ঞতা যাই হোক না কেন, আরও সবসময় সম্ভব,এবং আপনি যেখানেই থাকুন না কেন, এটি স্বাভাবিক।

যৌনতা কতক্ষণ স্থায়ী হয় তা কী প্রভাবিত করতে পারে?

আমাদের লিঙ্গের সংজ্ঞা এবং সেই সাথে পছন্দ, পরিস্থিতি এবং স্বাস্থ্যের মতো বিষয়গুলি যৌনতা কতক্ষণ স্থায়ী হয় তা প্রভাবিত করে।

❤ মাসিক, বাচ্চা হওয়া এবং সাধারণভাবে জীবন চলাকালীন প্রতিটি ভালভা পরিবর্তিত হয়। আপনি অনুমান করতে পারবেন না যে শেষবার আপনার জন্য যা কাজ করেছিল, অন্য সঙ্গীর সাথে বা 20 বছর আগে প্রতিবার কাজ করবে। এটা খারাপ কিছু না, এর অর্থ হল আপনার মন পরিবর্তন করার, জিনিসগুলি পরিবর্তন করার এবং একজন ব্যক্তি হিসাবে এবং আপনার সম্পর্কের মধ্যে ক্রমাগত বিকাশ করার স্বাধীনতা রয়েছে৷

❤ যৌন অভিজ্ঞতার সময় উপস্থিত থাকা এবং আপনার শরীরের পাশাপাশি আপনার সঙ্গীর প্রতি মনোযোগ দেওয়া আরও পরিপূর্ণ যৌনতার পথ প্রশস্ত করে।

❤ আপনি যদি যৌনতাকে দীর্ঘস্থায়ী করতে চান বা কীভাবে দ্রুত আসা যায় তা শিখতে চান, তাহলে আপনার যৌনতার সংজ্ঞা সম্পর্কে আপনার সঙ্গীর সাথে কথোপকথন এবং যখন আপনি অর্গাজম করেন – এমনভাবে যা সমাধান খুঁজে পাওয়া যায়, উইগিন্স সুপারিশ করেন। আপনি উভয়ই উপভোগ করতে পারেন এমন একটি মননশীল যৌন অভিজ্ঞতা তৈরি করার কারণে সৎ যোগাযোগ গুরুত্বপূর্ণ।

❤ যখন আপনি যৌন সম্পর্কে চিন্তা করার উপায় পরিবর্তন করেন এবং একটি যৌন অভিজ্ঞতায় যান – আপনার বা আপনার সঙ্গীর জন্য একটি নিম্নমানের নেই তা জেনে, আপনি আপনার যৌন অভিজ্ঞতাকে বারবার সংজ্ঞায়িত করতে এবং পুনরায় সংজ্ঞায়িত করতে পারেন। এটি তখনই হয় যখন আমরা বুঝতে পারি যে আমরা কতক্ষণ যৌনতা বজায় রাখতে চাই।

🇨🇭 প্রতিদিন সহবাস করলে কি হয় ? দীর্ঘদিন সহবাস না করার 10 টি ক্ষতি কি?

❤ দীর্ঘদিন সহবাস না করার 10 টি ক্ষতি এবং প্রতিদিন সহবাস করলে কি হয় সেটা কি আপনি জানতে চান ? প্রতিদিন সহবাস করলে কিছু উপকারিতা পাওয়া যায় সেগুলো:

💋 আমাদের শরীরে অনেক সময় জীবাণু বাসা বাঁধে সেজন্য কেউ যদি নিয়মিত বা প্রতিদিন সহবাস করে তাহলে এতে করে শরীরে কোন রোগ জীবাণু বাসা বাঁধতে পারে না। যারা সপ্তাহে কমপক্ষে দুই থেকে তিন দিন সহবাস করে তাদের শরীরে জীবাণুর পরিমাণ কম থাকে। শরীরে জীবাণু যাতে আক্রমণ করতে না পারে সেজন্য প্রতিদিন সহবাস করুন।

💋 যাদের ব্লাড প্রেসার লো তাদের জন্য প্রতিদিন সহবাস করা অনেক ভালো। যাদের ব্লাড প্রেসার লো রয়েছে তারা নিয়মিত সহবাস করলে ব্লাড প্রেসার লো এর সমস্যা দূর হয়ে যাবে এবং শরীর অনেক ভালো থাকবে।

💋 আমরা অনেকেই শরীর ভালো রাখার জন্য ব্যায়াম করে থাকি সেজন্য শরীর ভালো রাখার জন্য সহবাস একটি ব্যায়ামের মত। যদি কেউ নিয়মিত সহবাস করতে পারে তাহলে এটা স্বাস্থ্যের জন্য অনেক ভালো। তবে একদিনে অনেকবার সহবাস না করাই ভালো।

💋 নিয়মিত সহবাস করলে শরীরের রক্ত সঞ্চালন ঠিকমতো হয়ে থাকে এতে করে মেয়েদের পেশি এবং অভ্যন্তরীণ অঙ্গ অনেক সচল থাকে। অনেকে জিমে গিয়ে জিম করে থাকে এতে করে শরীরের ওপরই ভাগ গুলো সচল হয় কিন্তু ভেতরের অংশ সচল রাখার জন্য নিয়মিত সহবাস করা প্রয়োজন।

💋 প্রতিদিন সহবাস করলে আরেকটি উপকারিতা রয়েছে সেটি হলো সহবাস করার সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পায়। আপনি যদি কোন একটা কাজ করেন তাহলে সেই কাজ করার সক্ষমতা আপনার অনেক বেশি হয়ে যায় তেমনভাবেই কেউ যদি নিয়মিত সহবাস করে তাহলে সহবাস করার ক্ষমতা অনেক বেশি হয়ে যায়।

💋 অনেকের বিভিন্ন কারণে হার্ট অ্যাটাক হতে পারে আর সে জন্য যদি নিয়মিত সহবাস করা হয় তাহলে হার্ট অ্যাটাক হওয়ার সম্ভাবনা অনেকটা কম থাকে। তাই এই কারণেও নিয়মিত সহবাস করা অত্যন্ত প্রয়োজনীয়।

💋 আপনার শরীরে যদি অনেক ব্যথা এবং যন্ত্রণা হয়ে থাকে তাহলে নিয়মিত অথবা প্রতিদিন সহবাস করা প্রয়োজন। সেজন্য শরীরে যদি যন্ত্রণা করে বা ব্যথা করে তাহলে ব্যথার ঔষধ না খেয়ে নিয়মিত সহবাস করুন তাহলে দেখবেন ব্যথা দূর হয়ে গেছে।

💋 অনেকেই বিভিন্ন কারণ নিয়ে অনেক টেনশনের মধ্যে থাকেন এবং এই অতিরিক্ত টেনশন বা চিন্তা করার কারণে রাতে ঠিকমতো ঘুম হয় না। সেজন্য আপনি যদি নিয়মিত সহবাস করেন অথবা আপনার যদি রাতে ঘুম না হয় তাহলে আপনার সঙ্গীর সাথে সহবাস করুন তাহলে দেখবেন নিশ্চিন্তে ঘুমাতে পারবেন।

💋 প্রতিদিন সহবাস করলে আপনার শরীর এবং মন অনেক সুস্থ থাকবে এতে করে আপনি আপনার দৈনন্দিন কাজ ভালোভাবে করতে পারবেন। এছাড়াও নিয়মিত সহবাস করার কারণে বিভিন্ন রোগ সহ ক্যান্সারের ঝুঁকি অনেকটা কম থাকে।

💋 আমাদের মধ্যে অনেক মানুষ হয়েছে যারা বিভিন্ন বিষয় নিয়ে সব সময় মানসিক চাপের মধ্যে থাকে যা আস্তে আস্তে জীবন ধ্বংস করে দেয়। সেজন্য এ সকল মানসিক চাপ থেকে মুক্ত থাকতে চাইলে নিয়মিত সহবাস করুন।

হোমিওপ্যাথিক চিকিৎসা, হোমিও চিকিৎসা, হোমিওপ্যাথি চিকিৎসা চট্টগ্রাম,

❤ প্রতিদিন সহবাস করলে কি হয় আশা করছি জানতে পারলেন। তবে একটা কথা মাথায় রাখবেন নিয়মিত সহবাস করলে উপকারিতা রয়েছে বলে। একবারে একদিনে অনেকবার সহবাস করা যাবে না এতে করে শরীর দুর্বল হয়ে পড়বে। এবং প্রতিদিন সহবাস না করে সপ্তাহে তিন থেকে চার দিন করুন এতে করে সবচেয়ে ভালো উপকারিতা পাবেন শরীর এবং স্বাস্থ্যের জন্য। আর যারা সন্তান নিতে চান না তাদের জন্য প্রতিদিন সহবাস করা কিছুটা খারাপ হতে পারে। যেমন: প্রতিদিন সহবাস করতে হলে জন্ম নিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহার করতে হবে আর অতিরিক্ত জন্ম নিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহার করার ফলে সন্তান জন্মদানের ক্ষমতা হারাতে পারেন। সেজন্য সকল কিছু নিয়ম কানুন মেনে সহবাস করুন এবং সুস্থ থাকুন।

❤ প্রতিদিন সহবাস করলে কি হয় তা আপনারা জানতে পারলেন কিন্তু সহবাস করতে করতে হঠাৎ করে যদি দীর্ঘদিনের জন্য সহবাস করা বন্ধ করে দেন তাহলে কি ক্ষতি হতে পারে সেটা কি জানেন? হয়তো জানেন না কোন স্বামী স্ত্রী যদি সহবাস করার পরে হঠাৎ করে দীর্ঘদিনের জন্য সহবাস করা বন্ধ করে দেয় তাহলে হতে পারে ক্ষতি।

🇨🇭 দীর্ঘদিন সহবাস না করলে 10 টি সমস্যা দেখা দিতে পারে।
  • 💋 বেশিরভাগ সময় মাথা ঝিমঝিম করবে এবং মাথা ভারী হয়ে থাকবে।
  • 💋 অনেক সময় হঠাৎ করে মাথা চক্কর দিয়ে উঠবে অর্থাৎ মাথা ঘুরে উঠতে পারে।
  • 💋 পুরুষদের ক্ষেত্রে দীর্ঘদিন মিলন না করার ফলে হৃদরোগের সম্ভাবনা বেড়ে যায়।

💋 মেয়েদের ক্ষেত্রে দীর্ঘদিন সহবাস না করলে মেয়েদের যৌনাঙ্গের বিভিন্ন রকম সমস্যা দেখা দিতে পারে। এবং পরবর্তীতে যৌন উত্তেজনা কমে যেতে পারে।
দীর্ঘদিন সহবাস না করার কারণে বিভিন্ন রকম মানসিক সমস্যা দেখা দিতে পারে। যেমন টেনশন অনেক বেড়ে যেতে পারে এবং মানসিক চাপ অনেক বেড়ে যেতে পারে।
দীর্ঘদিন সহবাস না করার কারণে মাথা চক্কর দিয়ে ওঠার পাশাপাশি ঘাড়ে প্রচণ্ড ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে।

  • 💋 দীর্ঘদিন সহবাস না করার কারণে যৌন চাহিদা কমে যায়। এতে করে পরবর্তীতে সহবাস ঠিকমতো করা যায় না।
  • 💋 মন মেজাজ সব সময় খারাপ থাকে অর্থাৎ দীর্ঘদিন সহবাস না করার কারণে মেজাজ খিটখিটে হয়ে যায়।
  • 💋 এমনকি অনেক সময় পাগলামি এবং মাতলামি করে থাকে।
  • 💋 দীর্ঘদিন সহবাস না করার কারণে শরীরের বিভিন্ন জায়গায় ব্যথা এবং জ্বালা করে থাকে।

💋 দীর্ঘদিন সহবাস না করার কারণে এ সকল ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা অনেক বেশি থাকে। তাই এ সকল ক্ষতি থেকে মুক্তি পেতে চাইলে অর্থাৎ আপনি যদি চান যে এই সকল সমস্যা আপনার না হোক তাহলে নিয়মিত সহবাস করতে হবে। দীর্ঘদিন সহবাস না করার ফলে যেগুলো সমস্যা হয়ে থাকে এগুলো অনেক মারাত্মক রূপ ধারণ করতে পারে তাই নিয়মিত সহবাস করবেন ইনশাআল্লাহ আল্লাহর রহমতে শারীরিক এবং মানসিকভাবে সুস্থ থাকতে পারবেন।

🇨🇭 কি করলে বেশিক্ষণ সহবাস করা যায় ?

❤ সবাই চাই বেশিক্ষণ সময় সহবাস করতে কিন্তু অনেকে বিভিন্ন কারণে বেশিক্ষণ সহবাস করতে পারে না সহবাস করা শুরু করলে কিছুক্ষণের মধ্যেই বীর্যপাত হয়ে যায়। সেজন্য অনেকে বিভিন্ন রকম টেনশনে মানসিক চাপের মধ্যে পড়ে যায়। কিন্তু আপনি যদি জেনে থাকেন কি করলে বেশিক্ষণ সহবাস করা যায় তাহলে এই উপায় গুলো মেনে চললে অনেকক্ষণ সময় সহবাস করতে পারবেন এবং আপনার সঙ্গীকে ভালোভাবে তৃপ্তি দিতে পারবেন। বেশিক্ষণ সহবাস করার জন্য যে কাজগুলো করবেন।

🩸 বেশিক্ষণ সহবাস করার জন্য নিয়মিত দুধ খেতে পারেন দুধের মধ্যে রয়েছে প্রচুর পরিমাণে ফ্যাট যা সেক্স হরমোন বাড়ানোর জন্য অনেক ভালো কাজ করে। সেজন্য নিয়মিত দুধ খাওয়ার চেষ্টা করবেন।

🩸 অনেকের সহবাস করার জন্য মনের মধ্যে অনেক উত্তেজনা থাকে আর অতিরিক্ত উত্তেজনার কারণে সহবাস করার আগেই বীর্য বেরিয়ে যায় সেজন্য অতিরিক্ত মনের উত্তেজনা কমাতে হবে। তাহলে বেশিক্ষণ সহবাস করতে পারবেন।

🩸 বেশিক্ষণ সহবাস করার জন্য আপনার এই বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ অনেকেই বাইরের কোন কাজ নিয়ে অনেক সময় দুশ্চিন্তার মধ্যে থাকে আর সেই কারণে সহবাস করতে গেলে তেমন একটা বেশি সময় সহবাস করতে পারে না সেজন্য সবসময় বাইরের দুশ্চিন্তা ঘরের মধ্যে করবেন না।

🩸 বেশিক্ষণ সময় সহবাস করার জন্য প্রত্যেক দিনের খাবারের বেশি বেশি পুষ্টিকর খাবার রাখতে হবে। কারণ অনেক সময় শরীরে পুষ্টির অভাবে সহবাস করার ইচ্ছাটা থাকে না। শরীর দুর্বল থাকলে বেশি সময় সহবাস করতে পারবেন না তাই বেশি বেশি পুষ্টিকর খাবার খাবেন এবং শরীর স্বাস্থ্য ভালো থাকলে বেশি সময় সহবাস করতে পারবেন।

🩸 দীর্ঘক্ষণ সময় সহবাস করতে চাইলে নেশা জাতীয় দ্রব্য সেবন করা অথবা ধূমপান করা বন্ধ করতে হবে অথবা বাদ দিতে হবে। কারণ অতিরিক্ত ধূমপান সেবনের ফলে শরীরের রক্তের চলাচলে বিভিন্ন রকম সমস্যা হয়ে থাকে আর এতে করে সহবাস করার ক্ষমতা কমে যায়। সেজন্য ধূমপান সেবন করা বন্ধ করলে দীর্ঘক্ষন সময় সহবাস করতে পারবেন।

🩸 দীর্ঘ সময় সহবাস করার জন্য কিছু খাবার রয়েছে সেগুলো খেতে পারেন যেমন পালং শাক, তরমুজ, কফি, চকলেট এবং খেতে পারেন ঝিনুক এগুলোর মধ্যে অনেক পুষ্টিগুণ রয়েছে যা সেক্স হরমোন বৃদ্ধি করতে সাহায্য করে আর এতে করে দীর্ঘক্ষণ সময় সহবাস করা যায়।

আরো পড়ুনঃ মাসিক চলাকালীন সময়ে সহবাস করলে কি হয়? এবং এন্ডোমেট্রিওসিস কেন হয় ?

🩸 কতক্ষণ সহবাস করা উচিত
সবাই চাই যে তার সঙ্গীর সাথে দীর্ঘক্ষণ সময় সহবাস করতে। কিন্তু অনেকের মনে আবার প্রশ্ন থাকে কতক্ষণ সহবাস করা উচিত। প্রত্যেকটি সুখি দম্পতির জন্য সহবাস অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। মার্কিন যুক্তরাষ্ট্রের কিছু বিশেষজ্ঞরা বলেছেন সর্বোত্তম সহবাসের ক্ষেত্রে সাত থেকে 15 মিনিটের হয়ে থাকে। এটা পুরুষদের ক্ষেত্রে এবং মহিলাদের ক্ষেত্রে তিন থেকে 15 মিনিট পর্যন্ত হয়ে থাকে।

❤ তবে কোন স্বামী স্ত্রীর সহবাসের সক্ষমতা অনেক বেশি থাকে তাহলে ধরা বাধা কোন সময় নেই। তবে সহবাস করার সময় অনেক পুরুষ শুধু নিজের আনন্দের কথা তৃপ্তির কথা ভেবে থাকেন যা একদমই ভুল সহবাস করার জন্য নিজের পাশাপাশি সহবাসের সঙ্গীর তৃপ্তির কথা চিন্তা করতে হবে। কারণ আপনি যদি আপনার সঙ্গীকে ভালোমতো তৃপ্তি দিতে পারেন এবং তার অর্গাজম করাতে পারেন তাহলে এতে করে পরবর্তীতে সে সহবাস করতে অনেকটা আনন্দ বোধ করবে আর এতে করে দুজনেই অনেক সময় সহবাস করতে পারবেন এবং সহবাসের প্রকৃত আনন্দ এবং তৃপ্তি দুজনেই নিতে পারবেন।
সকালে সহবাসের উপকারিতা
নিয়মিত সহবাস করা শরীর এবং স্বাস্থ্যের জন্য অনেক ভালো তেমনি সকালে সহবাসের উপকারিতা কিছু রয়েছে যেমন নিয়মিত সকালে সহবাস করার ফলে হৃদরোগের ঝুঁকি অনেকটা কম হয়। নিয়মিত সকালে সহবাস করার ফলে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা অনেক বৃদ্ধি পায়।

❤ আবার যাদের মাইগ্রেনের সমস্যা রয়েছে তারা যদি নিয়মিত সকালবেলা সহবাস করে তাহলে এই মাইগ্রেনের সমস্যা দূর করতে অনেক ভালো কাজ করে। সকালে সহবাস করার ফলে শরীরের রক্ত সঞ্চালন ঠিক থাকে এতে করে শরীর সুস্থ থাকে। এবং সকালে সহবাস করার ফলে শরীর মন মেজাজ অনেক ফুরফুরে থাকে সেজন্য আপনি যে কোন কাজ করতে অনেক বেশি শক্তি পাবেন। এছাড়াও সকালে সহবাস করার আরো অনেক উপকারিতা রয়েছে তাই এ সকল উপকারীতা পেতে মাঝে মাঝে সকালে সহবাস করতে পারেন।

হোমিও চিকিৎসা
homeo treatment chattogram
❤ দুপুরে সহবাস করলে কি হয়?

অনেকেই মনে করে থাকেন দুপুরে সহবাস করলে স্বামী স্ত্রীর আয়ু কমে যায় কিন্তু এটা একদমই ভুল ধারণা। দুপুরে সহবাস করলে কোন ক্ষতি হয় না একজন বিবাহিত স্বামী স্ত্রী যেকোনো সময় সহবাস করতে পারে শুধুমাত্র মাসিকের সময় বাদে, রোজার সময় দিনের বেলা, হজ ওমরায় থাকা অবস্থায় সহবাস করা নিষিদ্ধ। তাছাড়া যে কোনো সময় সহবাস করা যাবে সহবাস করার আর নিষিদ্ধ কোন সময় নেই। অতএব দুপুরের সহবাস করলে অন্য যে কোন সময় সহবাস করার মতোই হবে।

❤ মেয়েরা কতদিন সহবাস না করে থাকতে পারে আসলে এটা বিভিন্ন মেয়েদের ক্ষেত্রে বিভিন্ন রকম হয়ে থাকে অনেক মেয়ে রয়েছে যারা 02 দিন 03 দিন 05 দিন 07 দিন 15 দিন 30 দিন অথবা তারও বেশি সময় ধরে সহবাস না করে থাকতে পারে।

❤ আবার কিছু কিছু মেয়েরা প্রত্যেক দিন 01 বার হলেও সহবাস না করলে থাকতে পারে না। আসলে একটা ছেলে এবং মেয়ের সহবাসের ইচ্ছাটা আসে তাদের শারীরিক মানসিক সুস্থতা এবং আদর ভালবাসা থেকে। সেজন্য ওইভাবে একেবারে বলা যাবে না যে মেয়েরা কত দিন সহবাস না করে থাকতে পারে।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( D. H. M. S )
(ডি, এইচ, এম, এস) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!