হস্তমৈথুন করার কারণে ছেলেদের অকাল বীর্যপাত হয় | হোমিও বিশেষজ্ঞ চট্টগ্রাম।

হস্তমৈথুন করার কারণে ছেলেদের অকাল বীর্যপাত হয় | হোমিও বিশেষজ্ঞ চট্টগ্রাম।

🇨🇭 হস্তমৈথুন করলে মূত্রনালী সরু হয়ে যায়।

🇨🇭 মানসিক চিন্তা (ডিপ্রেসন) হয়।

🇨🇭 অকাল বীর্যপাত – 15 – 30 সেকেন্ড থেকে ৩ মিনিটের মধ্যে বীর্যপাত হয়। ফলে বিবাহিত জীবন ধ্বংস হয়ে যায়।

🇨🇭 বিয়ে করতে পারবে না আর বিয়ে করলেও স্ত্রীর হক আদায় করতে পারবে না কেনো-না বীর্যে যেই শুক্রাণু রয়েছে তা শেষ হয়ে যাবে,যার ফলে সন্তানের বাবা হতে পারবে না এবং বীর্যে শুক্রাণুর সংখ্যা কমে যাওয়ায় বীর্য পাতলা হয়ে যায় ফলে পুরুষ সন্তান জন্ম দিতে অক্ষম হয়ে পড়ে।

🇨🇭 বীর্য একেবারে পাতলা হয়ে যাবে, যার ফলে প্রস্রাব করতে গেলে আগে-পরে বীর্য বের হবে।

🇨🇭 লিঙ্গ লুজ হয়ে যাবে যার ফলে দৌড় দিলেও প্রস্রাব বের হয়ে আসবে, আর অতিরিক্ত হস্তমৈথুন করার কারণে সর্বশেষ যেটা হবে প্রস্রাব করতে চাইলেও প্রস্রাব আসবে না বরং রক্ত আসবে।

🇨🇭 Nervous System, Heart System, Digestive System, Urinary System এবং আরো বিভিন্ন রকম System অনেক ক্ষতি গ্রস্ত হয়।

🇨🇭 লিঙ্গের আগা মোটা এবং গোড়া চিকন হয়ে যায়।

🇨🇭 পুরুষাঙ্গ বাঁকা হয়ে যায়।

হস্তমৈথুন করার কারণে ছেলেদের অকাল বীর্যপাত হয় | হোমিও বিশেষজ্ঞ চট্টগ্রাম।

🇨🇭 পুরুষাঙ্গের রগ ঢিলা হয়ে যায়, ফলে যুবক বয়সেই লিঙ্গউত্থান না হওয়ার সমস্যার সৃষ্টি হয়, যার ফলে যৌন মিলন করার সময় লিঙ্গ শুয়ে পড়ে এবং একেবারেই দূর্বল হয়ে পরে।

🇨🇭 হস্তমৈথুনে যৌন ক্ষমতা কমে যায়, ফলে যারা হস্তমৈথুন করে তারা পরবর্তী জীবনে দ্রুত বীর্যপাত এবং ধ্বজভঙ্গ রোগে ভুগে।

🇨🇭 যুবক বয়সেই গাল ভেঙে যায়,চোয়াল বের হয়ে আসে,চোখ কোটরে বসে যায় এবং সমস্ত শরীর একেবারেই দুর্বল হয়ে যায়।

🇨🇭 শরীরের ক্যালসিয়াম কমে যায়, ফলে কোনো কাজ করতে গেলে অলসতা লাগে এবং প্রাণবন্ত ভাবটা চলে যায়।

🇨🇭 যে হাত দিয়ে হস্তমৈথুন করা হয় সেই হাতের বা শরীরের সেই পার্শ্বের জোর কমে যায় এবং সেই পার্শের হাড্ডিতে ব্যথা অনুভূত হয়।

🇨🇭 চোখের জ্যোতি কমে যায় যার ফলে চোখে দূরের জিনিস ঝাপসা দেখায়।

🇨🇭 স্মৃতিশক্তি কমে যায় এবং কোনো কিছু সহজেই ভুলে যাওয়ার রোগ সৃষ্টি হয়।

🇨🇭 কানে কম শোনার সমস্যা দেখা দেয়,ইত্যাদি।

🛑 আপনার যৌন জীবনকে বিষিয়ে তোলার জন্য এক হস্তমৈথুনই যথেষ্ট, আর যদি তার সাথে যোগ হয় পর্নোগ্রাফি তাহলেতো সোনায় সোহাগা এবং পাশাপাশি হাত ধরে চলা এই দুই ভাই আপনার জীবনকে লন্ডভন্ড করে দেয়ার জন্য যথেষ্ট।

🩸 হস্তমৈথুনের কারণে আপনি স্বাভাবিক যৌন ক্রিয়ার প্রতি আগ্রহ হারাতে থাকবেন।

2015 সালে একটি গবেষণা পত্র অনুযায়ী হস্তমৈথুন এবং পর্ন দেখার ফলে বিবাহিত পুরুষেরা তাদের স্ত্রীদের সঙ্গে অন্তরঙ্গতার ব্যাপারে আগ্রহ হারিয়ে ফেলে, এবং স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গতা তাদের কাছে একঘেয়ে লাগে।

🩸 হস্তমৈথুন মানুষকে খুবই আরামদায়ক অবস্থায় নিয়ে আসে এবং সেই কারণে যখন কোনো সঙ্গীর সাথে যেতে হয় সেখানে আকার,স্ট্যামিনা এবং সঙ্গীকে খুশি করার কারণে উদ্বেগ দেখা যায় এই উদ্বেগ যা অতি সাধারণ সেটি কখনো খুবই বেশি হয়ে ওঠে হস্তমৈথুনের জন্য আর বেশি উদ্বেগের জন্য যৌন ক্লান্তি এবং জেনেটিক সংক্রমনের পুনরাবৃত্তি হতে পারে।

হস্তমৈথুন করার কারণে ছেলেদের অকাল বীর্যপাত হয় | হোমিও বিশেষজ্ঞ চট্টগ্রাম।

🩸 অকাল বীর্যপাত – Premature Ejaculation, এর অন্যতম কারণ হলো হস্তমৈথুন।

🩸 হস্তমৈথুন করার সময় আপনি চেষ্টা করতে থাকেন কতো তাড়াতাড়ি চুড়ান্ত মুহূর্তে পৌছা যায় এবং দেরী হলে ভালো লাগে না এইভাবে কিছুদিন হস্তমৈথুন করার পর আপনার মস্তিষ্ক বুঝে ফেলবে খুব তাড়াতাড়ি আপনি চুড়ান্ত মুহূর্তে পৌছাতে চাচ্ছেন সে তখন এইভাবেই নিজেকে প্রোগ্রামড্ করে নিবে ফলে স্ত্রীর সাথে স্বাভাবিক অন্তরঙ্গতার সময়েও আপনার প্রোগ্রামড্ ব্রেইন আপনাকে চুড়ান্ত মুহূর্তে পৌঁছো দিবে তাতে আপনার স্ত্রী থাকবেন অতৃপ্ত।

🩸 হস্তমৈথুন আপনাকে যৌন মিলনের জন্য অযোগ্য এবং অক্ষম বানিয়ে দিবে।

🩸 মেডিকেল সাইন্সের ভাষায় একে বলা হয় লিঙ্গউত্থানজনিত সমস্যা বা Erectile Dysfunction (ED)।

🩸 European Federation Of Sexology এর অনেক বিশেষজ্ঞদের গবেষণায় প্রমাণিত হয়েছে যে হস্তমৈথুন লিঙ্গউত্থানজনিত সমস্যার অন্যতম কারণ।

🩸 হস্তমৈথুন করা যখন যৌবনের শুরুতে হয় তখন হস্তমৈথুনের সাথে সাথে দেহের গ্রোথ হরমোনের পরিমাণ কমে যায়। যা শরীরে কম পরিমাণে হরমোন উৎপন্ন করে যার কারণে এটি লিঙ্গের সঠিকভাবে বৃদ্ধিতে সাহায্য করতে পারে না এবং লিঙ্গের আকার ছোট হয়ে পড়ে।

🩸 হস্তমৈথুনের কারনে- Chronic Penile Lymphedema, নামের ঘিনঘিনে একটি রোগে আক্রান্ত হবারও আশংকা থাকে যার ফলে লিঙ্গ কুৎসিত আকার ধারণ করে।

🩸 হস্তমৈথুন স্টেরয়েড হরমোন কর্টিসোলের উৎপাদনে সাহায্য করে এটি বিপাকের হার বাড়ায় এবং এর ফলে ক্লান্তি এবং ক্লান্তিকর অনুভূতি বৃদ্ধি প্রাপ্ত হয়।

🩸 হস্তমৈথুন – অক্সিটোসিন,ডি এইচ ই এ, টেস্টোস্টেরন এবং ডি এইচ টি , এর উৎপাদন হ্রাস করে যার ফলে এই সমস্ত নিউরোকেমিক্যালের হ্রাস ইনফ্লেমেটরি হরমোন প্রস্টাগ্লান্ডিন ই-2 এরা উৎপাদনকে উত্তেজিত করে যা লোয়ার ব্যাক পেইনের অন্যতম কারণ।

🩸 হস্তমৈথুনের কারণে গ্রোইন,টেস্টিকুলারে ব্যথা এবং অস্বস্তি হয় কেনোনা সেখানে একটি প্যাঁচ আছে পিটুইটারি-এড্রেনাল-টেস্টিকুলার গ্রন্থিতে যেটি অক্সিটোসিনের এবং টেস্টোস্টেরনের উৎপাদনের জন্য দায়ী এটির একটি প্রদাহবিরোধী ধর্ম আছে হস্তমৈথুনের উৎপাদনকে হ্রাস করে যেটি গ্রোইন ব্যথায় চালিত করে টেস্টিকেলস পর্যন্ত বিস্তৃত হতে পারে এবং টানা ব্যথা বাড়ায়।

আরো পড়ুনঃ হস্তমৈথুন ত্যাগের হোমিও ঔষধ।
🇨🇭 হস্তমৈথুনের ফলে মানব দেহে টেস্টোস্টেরন – Testosterone, এর পরিমাণ কমে যায় এবং শরীরে যদি টেস্টোস্টেরনের পরিমাণ কমে যায় তাহলে কি হতে পারে?
  • 🩸 ক্লান্তি ভাব।
  • 🩸 বিষণ্ণতা লাগা।
  • 🩸 মনোযোগ কমে যাওয়া।
  • 🩸 অতিরিক্ত অস্থিরতা।
  • 🩸 কম শারীরিক ক্ষমতা।
  • 🩸 আত্মনিয়ন্ত্রণ কমে যাওয়া।
  • 🩸 পুরুষালি আচরণ কমে যাওয়া।
  • 🩸 আচরণে মিনমিনে ভাব আসা।
  • 🩸 স্বাভাবিক যৌন ক্রিয়াতে আগ্রহ না থাকা।
  • 🩸 দ্রুত বীর্যপাত।
  • 🩸 সেক্স পাওয়ার কমে যাওয়া।
  • 🩸 দৃষ্টিশক্তি কমে যাওয়া।
  • 🩸 মেরুদণ্ডে ব্যথা।
  • 🩸 পেশী সুগঠিত না হওয়া।
  • 🩸 হাড় ক্ষয়ে যাওয়া।
  • 🩸 চুল পড়ে যাওয়া,আরো ইত্যাদি সমস্যা হতে পারে।
হস্তমৈথুন করার কারণে ছেলেদের অকাল বীর্যপাত হয় | হোমিও বিশেষজ্ঞ চট্টগ্রাম।

🇨🇭 অতএব, হস্তমৈথুন বা বীর্যক্ষয়ের ক্ষতিগুলোর দিকে একবার তাকান তাহলে-ই অনুমান করতে পারবেন কিছুটা হলেও

🇨🇭দ্রুত বীর্যপাত,লিঙ্গ শক্ত না হওয়া,বীর্যে শুক্রাণু কমে যাওয়া,যৌন চাহিদা কমে যাওয়া,হজমে সমস্যা,চুল পরা,স্মৃতি শক্তি কমে যাওয়া,ধৈর্যহীনতা,শরীর শুকিয়ে যাওয়া,চেহারা নষ্ট হওয়াসহ সংসার ভাঙ্গারমতো করুন অবস্থা সৃষ্টি করে এই খারাপ অভ্যাস।
এমনকি হস্তমৈথুনের কারণে যেই সকল যৌন সমস্যা দেখা দেয় সেইগুলো সহজে আরোগ্য হতে চায় না।

🇨🇭 আরো ভয়ংকর তথ্য হলো:

01 বার হস্তমৈথুন করলে যেই বীর্য বা শক্তি ব্যয় হয় তা বৈধভাবে স্ত্রীর সাথে 07 বার সহবাস করা যাবে তার মানে আপনি হস্তমৈথুন করে খুব দ্রুত গতিতে মৃত্যুর দুয়ারে করাচ্ছেন নিজেকে।

🇨🇭 একজন ছেলে যদি একদিনে অধিক হস্তমৈথুন করে বীর্যপাত করে তাহলে লিঙ্গের আগা মোটা গোড়া চিকন হয়ে যেতে পারে,লিঙ্গ বাকা হয়ে যেতে পারে,কোনো শিরা মারা যেতে পারে তাতে আপনার লিঙ্গ নিস্তেজ হয়ে যেতে পারে চিরদিনের জন্য।

🇨🇭 হস্তমৈথুন একপ্রকার নেশারমতো একবার বা অনেকবার হস্তমৈথুন করলে নেশা হয়ে যায়। হস্তমৈথুন না করাই ভালো আপনার যৌন জীবনের জন্য।

🇨🇭 যুব সমাজে হস্তমৈথুন অনেক বেশি চলে তাই এই কাজ থেকে যুবক ভাইয়েরা বিরত থাকুন।

🇨🇭 হস্তমৈথুন না করলে এবং হোমিওপ্যাথিক চিকিৎসা যা হবে:

আপনি যদি টানা 01 সপ্তাহ হস্তমৈথুন না করেন এবং হোমিওপ্যাথিক চিকিৎসা করেন তাহলে আপনার বীর্য 40% বৃদ্ধি পাবে, আপনার নিজের প্রতি আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে, নিজের শরীরে আলাদা শক্তি অনুভব করবেন।

🇨🇭 টানা 02 সপ্তাহ হস্তমৈথুন না করেন এবং হোমিওপ্যাথিক চিকিৎসা করেন তাহলে আপনার ঘুমের মধ্যে বীর্যপাত হবে অর্থাৎ আপনার শপ্নদোষ হবে (একজন সুস্থ মানুষের মাসে 02 থেকে 03 বার সপ্নদোষ হওয়া উচিত), আপনার নারীদের প্রতি আর্কষন বৃদ্ধি পাবে।

🇨🇭 টানা 01 মাস হস্তমৈথুন না করেন এবং হোমিওপ্যাথিক চিকিৎসা করেন তাহলে আপনার বীর্যে শুক্রাণুর সংখ্যা বৃদ্ধি পাবে,
আপনার বীর্য ঘন এবং আঠালো হবে, টেস্টোস্টেরনের মাত্রা বেড়ে যাবে, আপনার সেক্স টাইম বৃদ্ধি পাবে এবং আগের তুলনায় আপনি বেশি সময় স্ত্রী সহবাস করতে পারবেন।

🇨🇭 টানা 03 মাস হস্তমৈথুন না করেন এবং হোমিওপ্যাথিক চিকিৎসা করেন তাহলে আপনার হস্তমৈথুনের ইচ্ছে কমে যাবে।

🇨🇭 টানা 06 মাস হস্তমৈথুন না এবং হোমিওপ্যাথিক চিকিৎসা করেন করেন তাহলে আপনার হস্তমৈথুনের ফলে যেইসব ক্ষতি হয়েছে তা ঠিক হয়ে যাবে,
আপনার লিঙ্গের ক্ষতি গ্রস্ত নার্ভগুলো,শিরাগুলো,রগগুলো,ইত্যাদির সমস্যাগুলো ঠিক হয়ে যাবে, আপনার যৌন জীবন স্বাভাবিক হয়ে যাবে-
( ইনশাআল্লাহ )।

হস্তমৈথুন করার কারণে ছেলেদের অকাল বীর্যপাত হয় | হোমিও বিশেষজ্ঞ চট্টগ্রাম।
🛑 মেয়েরা ফিঙ্গারিং ( আঙ্গুলিচালন ) করার কারণে শরীরে যেসব ক্ষতি সাধিত হয়,
যেমন:

❤ Vagina নষ্ট হয়ে যাবে যার ফলে বিয়ের পর স্বামী বাসর রাতে সন্দেহ করবে যে সে বিয়ের আগে অন্য কারো সাথে যৌন মিলন করেছে কেনোনা আঙ্গুলিচালন করার ফলে মেয়েদের সতিচ্ছেদ হয়ে যায় ফলে কুমারীত্ব নষ্ট হয়।

❤ Glans – লুজ হয়ে যাবে যার ফলে যৌন মিলন করার সময় স্বামীকে তৃপ্তি দিতে পারবে না।

❤ আঙ্গুলিচালন করলে যৌনাঙ্গ দুর্বল হয়ে যায় ও একটা সময় সেক্স উত্তেজনা কমে যায় এবং স্বামীর সাথে যৌন মিলনের আগ্রহ কমে যায়।

❤ স্ত্রীর আঙ্গুলিচালনের ফলে স্বামী যৌন মিলনের সময় পূর্ণ সুখ না পাওয়ায় অনেকে পরকীয়ায় লিপ্ত হয়ে পড়ে যার কারণে স্ত্রীর স্বামীর সাথে সম্পর্ক টিকে না।

❤ আঙ্গুলিচালন করার ফলে স্ত্রী স্বামীকে যৌন মিলনের সময় পূর্ণ সুখ দিতে অসামর্থ‍্য হওয়ায় অনেক স্বামী স্ত্রীকে তালাক দিয়ে দেয়।

❤ মাসিক অস্বাভাবিক হয়ে যাবে।

❤ বন্ধ্যা হয়ে যাবার সম্ভাবনা রয়েছে কেনোনা আঙ্গুলিচালন করলে দ্রুত বীর্যপাতের অভ‍্যাস তৈরী হয়ে যায় যার ফলে বিয়ের পর সন্তান জন্মদানে ও পরিপূর্ণ সুখলাভে বাধা সৃষ্টি করে এবং তারা সহজে ‘মা’ ডাকটি শুনতে পায় না।

❤ আঙ্গুলিচালন করতে থাকলে বীর্যে ডিম্বাণুর পরিমাণ কমে গিয়ে একটা সময় বাচ্চা হয় না।

🛑 ছেলে- মেয়ের, উভয়ের হস্তমৈথুন, আঙ্গুলিচালন করার কারণে যেইসব সমস্যাগুলো হবে তা হলো:
  • 🩸 মাথা এবং কমরে ব্যথা করবে।
  • 🩸 অল্প বয়সে যৌবন শেষ হয়ে যাবে।
  • 🩸 যৌন দূর্বলতা রোগে ভুগতে হবে।
  • 🩸 যৌনাঙ্গ অকেজো হয়ে যাবে।
  • 🩸 চেহারার সৌন্দর্য নষ্ট হয়ে যাবে।
  • 🩸 রক্ত উৎপাদনের যেই মেসিন রয়েছে তা দূর্বল হয়ে যাবে ফলে রক্ত উৎপাদন কমে যাবে,কিডনি দূর্বল হয়ে যাবে,প্রস্রাবে সমস্যা হবে,শরীরের প্রত্যেকটা অঙ্গ দূর্বল হয়ে পড়বে।
  • 🩸 হস্তমৈথুন,আঙ্গুলিচালন করলে একটা সময় স্বাস্থ্য নষ্ট হয়ে রোগাক্রান্ত আকার ধারণ করে।
  • 🩸 হস্তমৈথুন,আঙ্গুলিচালন করলে স্মৃতিশক্তি,মেধাশক্তি,বিবেকশক্তি ও দৃষ্টিশক্তি লোপ পায়।
  • 🩸 হস্তমৈথুন,আঙ্গুলিচালন করতে থাকলে নিজের মধ‍্যে সবসময় আজে-বাজে চিন্তা কাজ করে।
  • 🩸 হস্তমৈথুন,আঙ্গুলিচালন করলে চরিত্র নষ্ট হয়ে যায় কেনোনা হস্তমৈথুন,আঙ্গুলিচালনের ফলে যিনা বা সমকামিতার মতো কবীরা গুনাহ হয়।

🇨🇭 তাই সকলের উচিত হস্তমৈথুনকে,আঙ্গুলিচালনকে ‘না’ বলা ও ভবিষ্যতের কথা চিন্তা করে সবাইকেই হস্তমৈথুন,আঙ্গুলিচালন ছাড়তে হবে এবং হস্তমৈথুন,
আঙ্গুলিচালন থেকে বিরত থাকতে হবে !

🇨🇭 টানা 06 মাস হোমিওপ্যাথিক চিকিৎসা করেন করেন তাহলে আপনার হস্তমৈথুনের ফলে যেইসব ক্ষতি হয়েছে তা ঠিক হয়ে যাবে, আপনার লিঙ্গের ক্ষতি গ্রস্ত নার্ভগুলো,শিরাগুলো,রগগুলো,ইত্যাদির সমস্যাগুলো ঠিক হয়ে যাবে, আপনার যৌন জীবন স্বাভাবিক হয়ে যাবে-আপনি বেশি সময় স্ত্রী সহবাস করতে পারবেন। ( ইনশাআল্লাহ )। দীর্ঘ সময় সহবাস করার হোমিওপ্যাথি ঔষধ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।
রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক এন্ড প্রাইভেট প্র্যাক্টিশনার। ( রেজি: নং- 35423 )

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন। হোমিও গবেষক / হোমিও বিশেষজ্ঞ চট্টগ্রাম।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!