সেক্স বা যৌনমিলন

স্বামী ও স্ত্রীর সেক্স লীলা এবং হোমিও চিকিৎসা।

🇨🇭 সেক্স বা যৌনমিলন আল্লাহর নিআমতসমূহের মধ্যে একটি নিআমত।

🇨🇭 জান্নাতের সুখগুলাের মধ্যে এই একটি সুখের অসীমাংশের ছােট একটি স্যাম্পল দুনিয়াতে দেয়া হয়েছে। আর এজন্যই মানুষ হন্যে হয়ে থাকে।

🇨🇭 পতিতাবৃত্তি,ব্যভিচার,
পরকীয়া সহ কত অপরাধের জন্ম দেয় এই কয়েক মুহূর্তকাল জান্নাতী সুখের ক্ষুদ্রতম অংশটির জন্য।

🇨🇭 পরিপূর্ণ সেক্স বা মিলন, যেমন দেহমনকে চাঙ্গা করে সুস্থ জীবন নিশ্চিত করে, ব্যর্থ মিলনও উদ্বিগ্নতা, দুশ্চিন্তা সহ বিভিন্ন শারীরিক ও মানসিক রােগের কারণ হতে পারে।

💋 সেক্স একটা শিল্প। শারীরিক ও মানসিক সুখের আধার বলে প্রাচীন ভারতীয় ও চাইনিজরা সেক্সকে আরও আনন্দঘন করার জন্য অনেক গবেষণা করেছে।

🇨🇭 আমি একটা ফর্মুলা আপনাদের সামনে তুলে ধরতে চাই। মেডিকেল সেক্স নলেজ।
কিছু বেসিক জ্ঞান, চর্চা।

💋 অর্গাজম- Orgasam:
চরমপুলক – চরমানন্দ। পুরুষের বীর্যপাতের সময় পুরাে শরীর কেঁপে ওঠে, মাথা খালি হয়ে যায়, ওটাই অর্গাজম। মহিলাদের অর্গাজম হয়। আপনি বুঝতে পারবেন।

💋 যখন স্ত্রীর আলিঙ্গন হঠাৎ কঠিন হয়ে যাবে, আবেশে চোখ বন্ধ হবে, আপনাকে জোরে জোরে করতে বলবে, যােনিসের পরিমাণ হঠাৎ বেড়ে যাবে, মাথা খালি হয়ে যাবে, কেঁপে কেঁপে উঠবে তারপর হঠাৎ শরীর ছেড়ে দেবে,বুঝবেন অর্গাজম হচ্ছে।

💋 পুরুষের অর্গাজম অনূর্ধ্ব – 7/10 সেকেণ্ড আর মহিলাদের 10/12 সেকেণ্ড হয়।

💋 কোন পরিবারে প্রচুর সন্তান থাকাটাই স্ত্রীর যৌনতৃপ্তির আলামত না৷ অনেক মহিলা অর্গাজমের আগে যে সামান্য সামান্য মজা লাগে তাকেই মিলনসুখ মনে করে সারাজীবন। কাটিয়ে দেন। 7/8 টা সন্তানের জন্ম দেন। তৃপ্তি কি তা আর জানাই হয় না কোনদিন।

সেক্স বা যৌনমিলন

💋 ফোরপ্লে- 4 Play:
লিঙ্গ যােনিতে ঢুকানাের আগে স্ত্রীকে যেভাবে আদর সােহাগ করা হয়। চুম্বন, বিলাইচুম্বন (ফ্রেঞ্চকিস), স্পর্শ (Touch), দলন (Fondle), পেষণ (Squeeze), লেহন (Licking), চোষণ (Sucking) এ সবকিছুই ফোরপ্লে। মানে মেইন-প্লের আগে যা করবেন সবই – ফোরপ্লে। বাংলায় বলে ( শৃঙ্গার )।

💋 লিঙ্গ যােনিতে প্রবেশ করানাে। আমরা এত কঠিন শব্দ ব্যবহার করব না। ( ঢুকানাে ) বলব। শুনতে। খারাপ শােনালেও বুঝতে সহজ হবে। শুদ্ধভাষাও ব্যবহার করা যায়, কিন্তু বুঝার সুবিধার্থে পরিচিত অশ্লীল শব্দই কিছু ক্ষেত্রে ব্যবহার করতেও পারি।

💋 লিঙ্গ শক্ত হওয়া। লিঙ্গ কোন হাড্ডি না। এটা বিশেষ ধরনের জিনিস। রক্ত ঢুকে বড় হয়, শক্ত হয়। আবার রক্ত বেরিয়ে গেলে নরম হয়ে যায়। তাই রক্ত ও রক্তনালী কেন্দ্রিক অসুখবিসুখের কারণে পুরুষত্বহীনতা দেখা দিতে পারে।

💋 বাসায় যাবার আগে ফোনে ইঙ্গিত দিবেন,আমি আসছি, তােমাকে আমার দরকার। আপনার এই ইঙ্গিতেই আপনার স্ত্রী মানসিকভাবে তৈরি হতে থাকবে। উঠতে বসতে কাজের ফাঁকে আপনার কথা, আপনার আদর সােহাগের ফ্ল্যাশব্যাক তার মনে হতে থাকবে। তার শরীর সেক্সের জন্য রেডি হতে। থাকবে। এজন্য সেক্সের একঘন্টা আগে স্ত্রীকে জানান যে, আজ খেলা হবে।

💋 পুরুষ মানুষ নতুনত্ব চায়। আগে থেকে জানালে সে আপনার জন্য সাজবে। সাজার জিনিসপত্র কিনে দিন। যে পােশাক আধুনিকারা পরে সেগুলাে কিনে দিন। ঘরে আপনার সামনে ফিটিং পােশাক পড়বে। বাইরে আপনি সারাদিন বেহায়া মেয়েদের দেখেন আধুনিক ফ্যাশনের পােশাক পরা। অমন পােশাক স্ত্রীকেও বানিয়ে দিন শুধু আপনার সামনে পরার জন্য। তবে শ্বশুর শাশুড়ির সামনে যেন না পরে। যেমন মনে চায় বউকে দেখুন, ঘুরিয়ে ফিরিয়ে দেখুন। এক মুফতি সাহেব মজা করে বলেছিলেন, নাচ দেখতে মন চাইলে বউয়ের নাচ দেখেন।

💋 আপনার নজর ও ঈমানের হেফাজতে বউয়ের সাহায্য নিন।

আরো পড়ুন:  পেনাইল টিস্যুর ক্ষতি | পেনিসের ভেতরে ইনফেকশন | ডাঃমাসুদ

💋 আপনি সহবাসের আগে যেমন সারাদিনের কর্মব্যস্ততায় ঘর্মাক্ত,ক্লেদাক্ত এবং দুর্গন্ধ অবস্থায় আপনার স্ত্রীকে চান না, সেও আপনাকে ঐ অবস্থায় কামনা করে না। তাই অফিস, ব্যবসা থেকে ফিরে যদি ঘর্মাক্ত থাকেন তবে সহবাসের আগেও গােসল করে নিন। নিজেকে ফ্রেশ করে স্ত্রীর সামনে উপস্থাপন করুন।

❤ নবীজী – ( সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ) ঘরে ঢুকে সবার আগে মিসওয়াক করতেন।

💋 মুখে দুর্গন্ধ নিয়ে সহবাস করবেন না। স্ত্রী হয়ত কিছু মুখে বলবে না, সহ্য করবে। এটা যেমন আপনার অপছন্দ, তারও অপছন্দ। তাই সেক্স করার আগে বা ঘরে ঢুকেই প্রথমে মিসওয়াক করার সুন্নাহ জিন্দা করুন৷

💋 হামলে পড়া পুরুষত্ব নয়। নিয়ন্ত্রণের নাম পুরুষত্ব। যার নিজের ওপর যত নিয়ন্ত্রণ সে তত পুরুষ। ধর্ষকদের আমি পুরুষই মনে করি না।

💋 স্ত্রীর শারীরিক ও মানসিক অবস্থার দিকে খেয়াল রাখবেন। অসুখবিসুখ, মানসিক কষ্টে থাকাকালে আপনি চাইলে সে হাদিস মতে দিতে বাধ্য।

❤ সেক্স কি জোর করে আদায়ের জিনিস। সেক্স তাে ভালােবাসার জান্নাতী চূড়া।

💋 নিজ স্ত্রীকে দেখুন। প্রাণভরে দেখুন। স্ক্যান করুন। আর বললাম না। বাইরে সব দেখা হয়। শুধু নিজের বউকে দেখা হয়ে ওঠে না।

💋 যত কুদৃষ্টি সব স্ত্রীর দিকে দিন। ঘরের কাজে ব্যস্ত থাকাকালে তাকে সবটুকু কামনা দিয়ে দেখুন।

💋 নিজ স্ত্রীকে স্ক্যান করার মাধ্যমে আকর্ষণ বাড়িয়ে তুলুন।

💋 পুরুষের স্পর্শকাতর জায়গা হাতে গােনা কয়েকটা। লিঙ্গ আর অণ্ডকোষ। বিশেষ করে আমাদের লিঙ্গের অগ্রভাগ। আরেকটা আছে যেটা সাধারণত ব্যবহৃত হয় না। তবে লিঙ্গকে শক্ত করায় এর সিরিয়াস ভূমিকা আছে। সেটা হচ্ছে পুরুষের নিপল। লজ্জা পাবেন না। অস্বস্তিকর মনে হলেও সত্য এটাই। আল্লাহ কোন কিছুই এমনি এমনি বানাননি। আমি পুরুষের নিপলের কাজ খুঁজে পাচ্ছিলাম না, আল্লাহ কেন দিলেন। অবশেষে পেয়েছি।

সেক্স বা যৌনমিলন

💋 আপনি যেভাবে আপনার স্ত্রীর নিপলকে আদর করেন, আপনার স্ত্রীও তেমন করে আপনার নিপলকে আদর করবে।

💋 মেয়েদের দেহের স্পর্শকাতর জায়গা তাদের পুরাে দেহজুড়েই উত্তেজনা। আপনি যদি আপনার স্ত্রীর হাতের বুড়াে আঙুলটাও চুষতে থাকেন তাতেই তার যােনি ভিজে উঠবে। বিশেষ করে শরীরের ভাঁজগুলাে – আঙুলের ভাঁজ, কনুইয়ের ভাঁজ, কানের লতি, ঘাড়, গলা, নাভি, কোমর, উরু, নিতম্ব।

💋 স্ত্রীরস্তন, ঠোঁট, নিতম্ব – এসবের প্রশংসা করুন। বিছানায় তার পারফর্মেন্সকে এপ্রিশিয়েট করুন।

💋 তােমার গতকাল চুমুর রেসপন্স দারুণ ছিল। সে তাহলে সেক্সে আরও একটিভ হবে।

💋 প্রথমেই স্তনে মনােযােগ দিবেন না, ফোরপ্লের শুরুতে বাকি সেনসেটিভ জায়গা – গলা, ঘাড়,কান, ঠোঁট, হাত, পিঠ – ভ্রমণ শেষে স্তনে আসবেন।

💋 ধীরে ধীরে তার পুরাে শরীরকে জাগিয়ে তুলুন। আগেই বলেছি মেয়েদের পুরাে শরীরেই যৌনতা। হাত দিয়ে আলতাে স্পর্শ, চুমু, জিভ দিয়ে তার সব কাতর জায়গাগুলাে পরিভ্রমণ শেষ করে তারপর স্তনে আসুন।

💋 এক এক মেয়ের এক এক উইক পয়েন্ট থাকে। কারাে- লতি, কারাে ঘাড়, কারাে নাভি। আপনার স্ত্রীর উইকপয়েন্ট খুঁজে বের করুন।

💋 সারা শরীর পরিভ্রমণের সময় স্তন হালকা মর্দন করুন বা কাপড়ের উপরেই যােনিতে হাত বুলান। একসাথে মাল্টিপল স্টিমুলেশান – একাধিক জায়গায় উত্তেজনা সৃষ্টি, দেবার চেষ্টা করুন।

💋 সবসময় সমান টাইম থাকে না। অনেকসময় শরীর ক্লান্ত থাকে বলে এত ইচ্ছাও করে না। তখন তিনটা জায়গা ফোরপ্লের জন্য বাছাই করুন। যােনিতে হাত বুলানাে, স্তন ও বিশেষ সেই উইকপয়েন্ট যা আপনাকে আবিষ্কার করতে হবে।

💋 জিগেস করতে পারেন, কি করলে তােমার সবচেয়ে ভালাে। লাগে।

💋 যত ফোরপ্লে আপনি করবেন, যুদ্ধে আপনি তত এগিয়ে থাকবেন। সবচেয়ে ভাল হল, যতক্ষণ সে না বলবে ( ঢুকাও ) ততক্ষণ ফোরপ্লে চালিয়ে যাওয়া।

💋 স্তন সবচেয়ে স্পর্শকাতর জায়গা। সব মেয়েরই কমন উইকপয়েন্ট। এটা নিয়ে আপনি হাত দিয়ে,জিভ দিয়ে খেলবেন। কখনাে একটা, কখনাে একটাতে জিভ একটায় আঙুল, আরেক হাত যােনিতে বুলানাে। মাল্টিপল স্টিমুলেশনে মেয়েরা সহজে কাবু হয়ে যায়।

💋 যাদের এত লম্বা ফোরপ্লে টাইম শক্ত থাকে না, তারা লম্বা ফোরপ্লে করবেন না। আপনার শক্তহলেই আর স্ত্রীর একটু ভিজলেই ঢুকিয়ে দিন।

💋 নরম হয়ে গেলে স্ত্রীকে আপনার নিপল আদর করতে বলুন। আবার শক্ত হয়ে যাবে। যদি এই টেকনিক কাজ না করে তবে আগেরটাই ফলাে করুন। শক্ত হলেই ঢুকিয়ে দিন।

❤ মেয়েদের অর্গাজম 3 প্রকার।

  • 💋 ক্লাইটোরিস অর্গাজম।
  • 💋 ভ্যাজাইনা বা যােনিগাত্র অর্গাজম (জি-স্পট)।
  • 💋সারভাইকাল অর্গাজম।

💋 যােনির উপরের প্রান্তে বোঁটার মত একটা জিনিসকে ক্লাইটোরিস, ভগাঙ্কুর বলে।

আপনি শুধু ক্লাইটোরিস আঙুল দিয়ে নাড়তে থাকেন, একটা পর্যায়ে অর্গাজম হবে। তবে এটা অর্গাজমগুলাের মধ্যে কম মজা, এটাকে ক্লাইটোরাল অর্গাজমবলে।

💋 ক্লাইটোরিস নাড়াচাড়া করে আপনি স্ত্রীর অর্গাজমটাকে একটু এগিয়ে রাখতে পারেন। ফলে ঢুকানাের পর ফুল, অর্গাজমের জন্য বেশি সময় নেবে না। যারা বীর্য বেশি ধরে রাখতে পারেন না, তারা এটা করে স্ত্রীর তৃপ্তি এনসিওর করতে পারেন।

💋 তবে নাড়াতে নাড়াতে অর্গাজম করে দেবেন না, কারণ বাকি দুটো অর্গাজমে বেশি মজা। সবসময় এত অর্গাজমের সময় থাকেনা, বা পুরুষও এতখন শক্ত থাকেনা।

🛑 লিঙ্গ চোষানাে খুবই বাজে জিনিস। নােংরা কাজ। একদম করবেন না। ঐমুখ দিয়ে আপনার বিবি কুরআন তিলওয়াত করে, যিকির করে। খবরদার এটা করাবেন না। আর এটা দেখতেই ভাল লাগে। আসলে মােটেই অতটা মজা লাগে না। তাছাড়া পর্নোতে নারীদের উপর প্রভাব খাটানাে।
এটা করা হয় অপমানসূচক ভাবে। ঘরের বউ আপনার সম্পদ, আপনার-অহংকার, আপনার ইজ্জত৷

সেক্স বা যৌনমিলন

🛑 বেশ্যাদের সাথে যা করে, আপনি বউয়ের সাথে তা করতে পারেন না। তাছাড়া লিঙ্গ চোষা, যােনি চোষা এগুলােতে অসুখবিসুখের সম্ভাবনা থাকে।

💋 যখন স্ত্রী ঢুকাতে বলবে তখন ঢুকানাে বেস্ট, না হয় যােনি ভেজা মানেই যােনি এখন লিঙ্গ নেবার জন্য তৈরি।

💋 শক্তভাব হারিয়ে যাবার ভয় থাকলে শক্ত হলেই ঢুকিয়ে দিন। একবারে শুকনা শুকনা ঢুকালে ব্যথা পাবে। একটু ঢােকান, আবার বের করুন। এভাবে একটু একটু করে ঢুকান।

💋 লিঙ্গ পুরাে ঢুকিয়ে গুঁতােতে থাকলে বেচারী ব্যথা পেতে পারে। পর্নো দেখে একটা ধারণা হয়ে যায়, যত বড় মনে হয় তত মজা পায় মেয়েরা, ভুল ধারণা।

💋 অভিনয়ে সুখ ফুটিয়ে তুলতে হয় কষ্ট পেলেও নারীকে পূর্ণ অর্গাজম করানাে সম্ভব। নাে টেনশন, ডু ফুর্তি।

💋 তবে লিঙ্গের ( বেড়/ঘের ) ভাল জিনিস। বেড় বেশি হলে যােনিগাত্রে ভালভাবে ঘষা লাগে। ফলে যােনিগাত্র অর্গাজম, জি-স্পট অর্গাজম তাড়াতাড়ি হয়।

🛑 হস্তমৈথুনে লিঙ্গের বেড় কমে যায়। গােড়ার শক্তি কমে যায়।

💋 যােনিগাত্রের সামনের দেয়ালের ভিতরদিকে 2 ইঞ্চি উপরে একটু উঁচু মাংসপিণ্ড থাকে। আঙুল দিলেপাওয়া যায়। খসখসে লাগে। এর নাম জি-স্পট , লিঙ্গ চালনার সময় এতে বার বার ঘষার ফলে যে অর্গাজম হয়, তাকে বলে ( জিম্পট অর্গাজম )। এটা ক্লাইটোরিস অর্গাজমেরচেয়ে বেশি তৃপ্তিদায়ক, গভীর। আপনি স্ত্রীকে তৃপ্তি দিতেপারবেন। যাদের ঘের বেশি, দুদলই চেষ্টা করবেন যােনির সামনের দেয়ালে ঘষা দেবার।

💋 সামনে থেকে করলে উপরমুখী এঙ্গেলে। আর পিছন থেকে করলে নিচমুখী এঙ্গেলে চালনা করতে হবে। তাহলে অল্প সময়ে অর্গাজম করানাে যাবে।

💋 কোমরের নিচে বালিশ দিয়ে নিলে হিটগুলাে উপরমুখী হবে এমনিতেই। ভালেভাবে ফোরপ্লে করে নিলে ঢুকানাের পর 10/15 মিনিটই যথেষ্ট যদি কৌশলগুলাে জানা থাকে।

💋 আরেকটা অর্গাজম যেটা সবচেয়ে গভীর, পুরাে শরীর অংশ নেয়, সবচেয়ে তৃপ্তি, সেটা হল সারভাইকাল অর্গাজম। যােনিপথের শেষপ্রান্তে ঠোঁটের মত জরায়ুর যে অংশ তাকে সারভিক্স বলে। এই সারভিক্সে লিঙ্গের অগ্রভাগ লাগানােকে বলে সারভাইকাল কিস/চুম্বন। লিঙ্গে এই সারভাইকাল কিস নিতে নিতে একসময় অর্গাজম হয় যা একবারে ভিতর থেকে সারা শরীর কাঁপিয়ে। এটাই সারভাইকাল অর্গাজম। আপনি লিঙ্গের আগায় অনুভব করতে পারবেন সারভিক্স, একটু অনুভব হবে। লিঙ্গ মােটা হলে অনেক সুবিধা একই সাথে তিন প্রকার অর্গাজম করানাের মত স্টিমুলেশন দেয়া যায় টেকনিক করে এঙ্গেলে খেলতে থাকেন। জি-স্পট আর সারভিক্স টার্গেট করে মারেন,ছক্কা হবে।

💋 ঢুকিয়েই রক মেটাল শুরু করবেন না। লিঙ্গ ঢুকিয়ে কিছুক্ষণ চুপচাপ থাকুন। তাকে বেড় ফিল করতে দিন। এরপর আস্তে আস্তে শুরু করুন , ঘষা দিয়ে দিয়ে।

💋 প্রথমেই মেটাল দিলে সে কিছুই বুঝবে না। আপনিও তাড়াতাড়ি আউট হয়ে যাবেন। যখন সে নিজে ইশারা করবে তাড়াতাড়ি করার। আর বিভিন্ন মেয়ের ভালাে লাগা আলাদা। এজন্য আপনার স্ত্রীর কোন তালটা সবচেয়ে প্রিয়, কোন গতিতে ঘােড়া। দৌড়লে তার বেশি ভালাে লাগে সেটা আবিষ্কার করুন, জেনে নিন। সেই তালটা ধরে রাখুন। উইন দ্য রেস।

Homeo Treatment
গলব্লাডার পলিপ ( Gall Bladder Polyps) Homeo Treatment

💋 মাল্টিপল স্টিমুলেশন দিন, নিচে খেলা চলুক। আর উপরে ঠোঁট বা নিপলে বা গলায় মনােযােগ দিন। প্রতিপক্ষ দ্রুত পরাজিত হবে।

💋 লিঙ্গ পুরাে বের করে করে লম্বা লম্বা স্ট্রোক দেবেন না। এতে আপনি তাড়াতাড়ি আউট হয়ে যেতেপারেন। প্রথমে হালকা কয়েকটা লম্বা স্ট্রোক দিয়ে যত গতি বাড়াতে থাকবেন তত স্ট্রোকের দৈর্ঘ্য,কমিয়ে দিন।

💋 সারভাইকাল কিস দেবার জন্য পুরাে বের করে আনার দরকার নেই। ভিতরে রেখে অল্প বের করে ঘন ঘন সারভাইকাল কিস দিতে থাকুন। তাহলে আপনিও ক্রিজে বেশি সময় থাকতে পারবেন। প্রতিপক্ষ দ্রুত আউট হয়ে যাবে।

💋 অনেকসময় ঢুকানাের পর ভিতরে নরম হয়ে যায়। এটা বিভিন্ন কারণে হতে পারে। ব্যর্থ সেক্স অনেক কারণে হয়। ভিতরে ঢুকানাে অবস্থাতেই বা বের করে আপনার নিপল স্টিমুলেট করাতে পারেন। তাহলে ভিতরে থাকা অবস্থায়ই আবার শক্ত হয়ে যাবে। টেনশন ফ্রী থাকবেন। টেনশন বাদ দিন।

💋 কেন কোন মেয়ে একটু রাফ পছন্দ করে। মানে কঠিন আলিঙ্গনের মাঝে খেলা পছন্দ করে। আবার কেউ আলতাে ছোঁয়ায় ছোঁয়ায় খেলা পছন্দ করে, জেনেবুঝে নিন।

💋 পজিশনের মধ্যে মিশনারী পজিশন, মানে সামনা সামনিই ভাল। পর্নোতে বহু পজিশন দেখায়, ওগুলাে দেখতেই ভালে লাগে। আসলে বেশি মজা না।

💋 মিশনারী পজিশনে ঠোঁট,স্তন এগুলা সব নাগালে পাওয়া যায়। দুজনই এক্টিভ থাকা যায়। তার অর্গাজমে সে আপনাকে পুরাে পায়। আপনার সময় আপনি তাকে পুরাে পান। বাকিগুলােতে মাল্টিপল স্টিমুলেশনও দেয়া যায় না। হাতির বড় দাঁত দেখাই যায়। ওতে কামড় চলে না।

💋 স্ত্রীর অর্গাজমের সময় তাকে জড়িয়ে ধরুন, চুমুতে ভরিয়ে তুলুন। শারীরিক তৃপ্তির সময়টাতে তাকে মানসিক তৃপ্তি ও আস্থা দিবে আপনার চুম্বনগুলাে।

💋 স্ত্রীর অর্গাজম আগে করানােই আপনার লক্ষ্য। এটাই যুদ্ধ যেখানে দুজন দুজনাকে সুখ দিতে চায়।
স্ত্রীকে অর্গাজম করাতে পারলে আপনার নিজের অর্গাজমও বহুগুণে বাড়বে। স্ত্রীকে সুখ পেতে দেখে আপনার মানসিক তৃপ্তি যােগ হবে শারীরিক তৃপ্তির সাথে।

💋 আপনি আত্মবিশ্বাসী হয়ে উঠবেন। আরও আত্মবিশ্বাসী হবেন যদি স্ত্রীকে প্রতিবারই একাধিক অর্গাজম উপহার দিতে পারেন। আমি মাঝে মাঝে ভাবি এক স্ত্রীতেই এই অবস্থা। যে চার বউকে প্রতিবার একাধিক অর্গাজম দেয় তার আত্মবিশ্বাস কোন লেভেলে উঠবে। স্ত্রীকে এক/ একাধিক অর্গাজম কনাের দ্বারা যে কনফিডেন্স আপনি লাভ করবেন তা আপনার কর্মক্ষেত্রে ও স্বাস্থ্যে সুপ্রভাব ফেলবে মারাত্মক।

💋 মেয়েদের একাধিক অর্গাজম হলে সুখের আবেশে মাথা ঘুরে। এজন্য খুব বেশি অর্গাজম করাবেন না। নিজেকে ধরে ধরে খেললে আপনি 30/40 মিনিটও খেলতে পারবেন। এজন্যই মনে হয় একাধিক বিয়ের অনুমতি দেয়া হয়েছে।

💋 পুরুষের অর্গাজম-বীর্যপাত হয়ে গেলে আর ওকে জাগানাে যায় না সাথে সাথে।

💋 ছেলেদের সেক্স ওঠে দেখে, আর মেয়েদের ওঠে স্পর্শে। তাই ঘরে ডিমলাইট থাকলে ভাল, একদমউলঙ্গ হয়ে না করাই ভাল।

💋 নাইটি জাতীয় কিছু পরাতে পারেন। কাপড় দিয়ে নিজেদের ঢেকে নেবেন। মাঝে মাঝে টেস্ট চেঞ্জ করতে স্ত্রীর চোখ বেঁধে নিন, শুধু অনুভব করবে।

💋 বউকে উপরে দিবেন না, একটু বেকায়দায় বসে পড়লে পেনাইল ফ্রাকচার হতে পারে। তখনসারাজীবনের মত হারাবেন। মানে লিঙ্গের উপর বেকায়দায় পড়লে ভেঙে যেতে পারে।

🇨🇭 পেনিস মোটা করতে হোমিও ঔষধ , অবশ্যই এ ঔষধগুলো একজন রেজিস্টার্ড প্রাপ্ত হোমিও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেবন করতে হবে।
  • 🧪 Agnus Cast.
  • 🧪 Lycopodium.
  • 🧪 Acid phos.
  • 🧪 Cydonia.
  • 🧪 Caladium seg.
  • 🧪 Selenium.
  • 🧪 Kali phos.
  • 🧪 Conium mac.
  • 🧪 Titanium.
  • 🧪 Yombhinium.
  • 🧪 Damina.
  • 🧪 Arshawgandha.
  • 🧪 Shimul.
  • 🧪 Ginseng.
  • 🧪 Nux vomica.

🇨🇭 উক্ত ঔষধ গুলোর পাশাপাশি উল্লেখিত খাবার গুলো নিয়মিত গ্ৰহন করলে আপনার পেনিস মোটা করতে সহায়তা করবে।

ডাঃ মাসুদ হোসেন
ডাঃ মাসুদ হোসেন

🇨🇭 আমার চেম্বার চট্টগ্রাম আগ্ৰাবাদ বেপারি পাড়া (চৌমুহনী রোড) ইংলিশ স্কুলের সামনে।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

What’s App -হোয়াটসঅ্যাপ এবং Imo – ইমো খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস)

☎ 01907-583252 (WhatsApp, IMO)
☎ 01302-743871(WhatsApp, IMO)

[রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন
Govt reg No. 35423 ]

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!