পুরুষাঙ্গ ছোট

যে বদ অভ্যাস গুলো পুরুষাঙ্গ ছোট হওয়ার জন্য দায়ী |

🇨🇭 অস্বাস্থ্যকর অভ্যাস যা আপনার লিঙ্গের সাইজ বা পুরুষাঙ্গ ছোট চেহারাকে করার জন্য দায়ী। হতে পারে আপনি আপনার লিঙ্গের সাইজ বাড়ানোর জন্যে অনেক কিছু করছেন কিন্তু কিছু অভ্যাস আপনার অজান্তেই পরিস্থিতি আরও খারাপ করে দিয়ে আপনার লিঙ্গের সাইজ ছোট করে দিতে পারে।

🩸 হস্তমৈথুন না করে,আপনার লিঙ্গটিকে সঠিক সাইজে রাখার জন্যে আপনাকে নিয়মিত সেটাকে নিয়ে নাড়াচাড়া করতে হবে। এর মানে এটা খেয়াল রাখতে হবে যেন প্রতিদিন আপনার লিঙ্গটি উত্তেজিত অবস্থায় কিছুক্ষণ থাকে। সৌভাগ্যবশত, জীবতত্ত্ব এই ব্যাপারে আমাদের সাহায্য করে এবং বেশিরভাগ পুরুষেরই সকাল থেকে রাতের মধ্যে কখনও না কখনও লিঙ্গটি একবার হলেও উত্তেজিত অবস্থায় বা খাড়া হয়ে থাকে। যত বেশি আপনার লিঙ্গটি খাড়া অবস্থায় থাকবে আপনার পুরুষাঙ্গ ছোট হয়ে যাওয়ার সম্ভাবনা তত কম হবে।

যে বদ অভ্যাস গুলো পুরুষাঙ্গ ছোট হওয়ার জন্য দায়ী

🩸অত্যধিক হস্তমৈথুন করলে পুরুষাঙ্গ ছোট হতে পারেঃ

হস্তমৈথুন আসলেই আপনার পুরুষাঙ্গ ছোট করে দিতে পারে। এর কারণ হল ধাতু Semen – নির্গমনের সময়ে আপনার শরীর থেকে Testosterone – টেস্টোস্টেরন ও বেরিয়ে যায় কামত্তেজনার চরম মুহূর্তটিকে ধরে রাখার জন্যে। এই পরিস্থিতি যদি বারবার হতে থাকে তবে আপনার শরীর testosterone – টেস্টোস্টেরন পুনরায় ভরে তুলতে সময় নেবে এবং তার ফলে প্রভাবিত হবে আপনার ( Panis Size) লিঙ্গের সাইজ।

🩸 মদ্যপান করা করলেও পুরুষাঙ্গ ছোট হতে পারেঃ

খুব বেশি মদ্যপান করা শুধুমাত্র আপনার যকৃতের জন্যই ক্ষতিকারক নয়, এটি আপনার ( Panis health ) লিঙ্গের স্বাস্থ্যর জন্যেও খারাপ।
একজন ব্যক্তির পুরুষাঙ্গকে উত্তেজিত করে তোলার ক্ষমতা কমে যেতে পারে বেশি মদ্যপান করলে। মদ্যপানের কারণে শরীরে তরল পদার্থ কমে যাওয়ার ফলে লিঙ্গের চারপাশে ( Panis Blood Circulation) রক্তের প্রবাহও কমে যায়।

আরো লেখা পড়ুনঃ মস্তিষ্ক গঠনে বাদাম এর ভূমিকা।

🩸 ধূমপান করা:
এটি একটি জানা বিষয় যে ধূমপান করলে অ্যাথেরোস্‌ ক্লেরোসিসের সম্ভাবনা থাকে বা ধমনীর ভেতরের দেওয়ালে একটি স্তর তৈরি হয়ে যায়। সিগারেট আপনার হৃদপিণ্ডের ধমনীগুলোকে আটকে দেয়, এমনকি লিঙ্গের চারপাশে থাকা সেইসব ধমনীগুলো যেগুলো পুরুষাঙ্গের উত্তেজিত অবস্থায় রক্তসঞ্চালন করায়, সেগুলোতেও রক্তের সাধারন প্রবাহ বাধাপ্রাপ্ত হয়। সিগারেটে উপস্থিত বিষাক্ত রাসায়নিক বস্তুগুলো আপনার রক্তের শিরাগুলোর অবক্ষয় ঘটাতে পারে এবং লিঙ্গের তন্তুগুলো নষ্ট করে ( Panis Erection ) লিঙ্গের খাড়া হওয়ার ক্ষমতাও কমিয়ে দিতে পারে।

যে বদ অভ্যাস গুলো পুরুষাঙ্গ ছোট হওয়ার জন্য দায়ী

🩸অস্বাস্থ্যকর খাবার:
খুব বেশি অস্বাস্থ্যকর খাবার খাওয়া এবং তার সাথে শারীরিক স্থূলতা কিন্তু ( Panis Size) লিঙ্গের সাইজে ভীষণরকম প্রভাব ফেলে। যত বেশি স্বাস্থ্যকর খাবার খাওয়া যায় সেইদিকে মনোযোগ দিন যাতে মোটা না হয়ে যান কারণ শারীরিক স্থূলতা ও কোমরের সাইজ বেড়ে যাওয়ায় লিঙ্গের সাইজ ভীষণভাবে প্রভাবিত হয়।

🇨🇭 পেনিস ছোট হয়ে যাওয়া রোধ করতে এবং পেনিসের স্বাস্থ্য বৃদ্ধি পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত হোমিও চিকিৎসা গ্ৰহন করুন।
কথায় আছে যৌন সমস্যার সবচেয়ে ভালো চিকিৎসা রয়েছে হোমিওপ্যাথিতে।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:
+8801907-583252
+8801302-743871
What’s app/হোয়াটসঅ্যাপ এবং IMO/ইমো খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

ডাঃ মাসুদ হোসেন, Dr. Masud Hossain
ডাঃ মাসুদ হোসেন Dr. Masud Hossain

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস)

☎️ 01907-583252 (WhatsApp, IMO)
☎️ 01302-743871(WhatsApp, IMO)

[রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন
Govt reg No. 35423 ]

আমার ইউটিউব চ্যানেল থেকে ঘুরে আসতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!