সেক্স লাইফ ও রসুন সেবন এবং হোমিও চিকিৎসা | Sexual Life & Garlic

সেক্স লাইফ ও রসুন সেবন এবং হোমিও চিকিৎসা | Sexual Life & Garlic

💋 রসুন সেবন 3 গুণ বেড়ে যায় পুরুষের যৌন ক্ষমতা।

💋 অতিরিক্ত মাত্রায় শারীরিক- Physical , মেলামেশা করার ফলে শুক্র সল্পতা দেখা দেয় অর্থাৎ শুক্রাণুর মাত্রা কমে যায় এবং বীর্য পাতলা হয়ে যায়।

💋 আপনার শরীররে যদি শুক্রাণুর – Sperm মাত্রা কমে যায় তবে আপনি অনেক সময় সন্তান জন্ম দিতে অক্ষম হতে পারেন।

💋 বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্যমতে, প্রতি মিলিলিটার শুক্রাণুতে 20 মিলিয়নের কম স্পার্ম থাকলে যেকোনো পুরুষ অনুর্বর হতে পারেন।

🩸 বাজে খাদ্যাভ্যাস, ধূমপান, অ্যালকোহল -Alcohol, অনিয়ন্ত্রিত জীবন, ব্যায়ামে অনীহা প্রভৃতি কারণে দিন দিন অনুর্বরতা বাড়ছে। এক্ষেত্রে বিশেষ সহায়ক মসলা রসুন- Garlic. কেননা সুস্থ বীর্য তৈরিতে রসুন সেবন জুড়ি মেলা ভার।পুরুষের যৌন সক্ষমতা

💋 রসুন সেবন কে গরীবের পেনিসিলিন বলা হয়৷ কারণ এটি অ্যান্টিসেপ্টিক এবং হিসাবে কাজ করে আর এটি অতিঅ সহজলভ্য সব্জী যা আমারা প্রায় প্রতিনিয়ত খাদ্য হিসাবে গ্রহন করে থকি৷

💋 আপনার যৌন ইচ্ছা Sexual Desire ফিরে আনার ক্ষেত্রে এর ব্যবহার খুবই কার্যকরী৷

💋 কোন রোগের কারণে বা দুর্ঘটনায় আপনার যৌন Sexual ইচ্ছা কমে গেলে এটি আপনাকে তা পুনরায় ফিরে পেতে সাহায্য করে৷

💋 যদি কোন ব্যক্তির যৌন ইচ্ছা খুব বেশী হয় বা তা মাত্রাতিরিক্ত হয় যার অত্যধিক প্রয়োগ তার নার্ভাস সিস্টেমের ক্ষতি করতে পারে এমন ক্ষেত্রে ও রসুন Garlic খুব ই কার্যকরী৷

সেক্স লাইফ ও রসুন সেবন এবং হোমিও চিকিৎসা | Sexual Life & Garlic

🩸সেবন বিধি:
প্রতিদিন নিয়ম করে কয়েক কোষ কাঁচা রসুন- Garlic খেলে শরীরের যৌবন দীর্ঘ স্থায়ি হয় । যারা পড়ন্ত যৌবনে চলে গিয়েছেন, তারা প্রতিদিন দুকোয়া রসুন খাঁটি গাওয়া ঘি এ ভেজে মাখন মাখিয়ে খেতে পারেন। তবে খাওয়ার শেষে একটু গরম পানি বা দুধ Milk খাওয়া উচিত। এতে ভালো ফল পাবেন।

💋 যৌবন রক্ষার জন্য রসুন অন্যভাবেও খাওয়া যায়। কাঁচা আমলকির রস – Amalki juice, 2 বা 1 চামচ নিয়ে তার সঙ্গে এক বা দুই কোয়া রসুন বাটা খাওয়া যায়। এতে স্ত্রী,পুরুষ উভয়ের যৌবন দীর্ঘস্থায়ি হয়। গবেষণায় প্রমাণিত এতে করে 3 গুণ পরিমাণ শক্তি বেড়ে যায়।

🩸 যাদের শরীর থেকে রক্তপাত সহজে বন্ধ হয় না, অতিরিক্ত রসুন সেবন – Garlic তাদের জন্য বিপদ জনক। কারণ, রসুন রক্তের জমাট বাঁধার ক্রিয়াকে বাধা প্রদান করে। ফলে রক্তপাত বন্ধ হতে অসুবিধা হতে পারে। তা ছাড়া অতিরিক্ত রসুন শরীরে এলার্জি – Allergie ঘটাতে পারে। এসব ক্ষেত্রে অতিরিক্ত রসুন- Garlic না খাওয়াই উত্তম। রসুন খাওয়ার ফলে পাকস্থলীতে অস্বস্তি বোধ করলে রসুন খাওয়া বন্ধ রাখুন। শিশুকে দুগ্ধদানকারী মায়েদের রসুন – Garlic না খাওয়াই ভালো। কারণ রসুন খাওয়ার ফলে তা মায়ের দুধের মাধ্যমে শিশুর পাকস্থলীতে ঢুকে শিশুর যন্ত্রণার কারণ ঘটাতে পারে।

🩸 সেক্সে রসুন সেবন এর উপকারিতা :

💋 সকলেই খাবারে রসুন ব্যবহার করেন। কাঁচা রসুন খাওয়া কিছুটা বিরক্তিকর হলেও এর স্বাস্থ্য গুণাগুণ অতুলনীয়।সকালে খালিপেটে কাঁচা রসুন খাওয়ার অনেকগুলি স্বাস্থ্য উপকারিতা রয়েছে। রসুনের বিশেষত্বটি এখানেই শেষ হয় না। রসুন একটি যৌন বুস্টার খাদ্যও। রসুনে উপস্থিত বিশেষ উপাদানগুলি যৌন স্বাস্থ্যকে বাড়িয়ে তোলে।

💋 বিশেষত পুরুষের যৌন সমস্যা যেমন: অকাল বীর্যপাত, ইরেকটাইল ডিসফংশানশন (ED), লো সেক্স ড্রাইভ, লো সেক্স পাওয়ার, ইত্যাদি সমস্যা দূর করে রসুন রসুনের সেক্স বুস্টার ফুড হিসেবে পরিচিতি লাভ করেছে।

💋 যদি কোনো পুরুষের সমস্যা তৈরি হয়, এমন পরিস্থিতিতে পুরুষদের অবশ্যই রসুন খাওয়া উচিত। ভিটামিন বি ছাড়াও ভিটামিন বি 1, বি 6, সি রসুনে ক্যালসিয়াম, সেলেনিয়াম, ম্যাঙ্গানিজ, তামা ইত্যাদি রয়েছে।

💋আপনার যৌনস্বাস্থ্য ঠিক রাখতে বা যৌবন ধরে রাখতে রসুনের সেবন করা জরুরি। তাই কিভাবে রসুন খাবেন এবং কতটা খাবেন সেটা জেনে নিন।

💋 সকালে খালি পেটে 1/2 কোয়া কাঁচা রসুন চিবিয়ে খেতে পারেন, এতে অবশ্য কিছুটা খেতে অস্বস্তি হলেও কাঁচা চিবিয়ে খেলে ভালো ফল পাওয়া যায়।

🩸 রসুনের স্বাদ এবং গন্ধ যদি বিরক্তিকর লাগে তাহলে এতে এক চামচ মধু দিয়ে খেতে পারেন। এভাবে খেলে রসুনের ঝাঁঝালো ভাব বেশি থাকে না।

💋 প্রতিদিন দুকোয়া রসুন খাঁটি গাওয়া দেশি ঘি এ ভেজে মাখন মাখিয়ে খেতে পারেন। তবে খাওয়ার শেষে একটু দুধ খাওয়া উচিৎ। এতে ভাল ফল পাওয়া যাবে।

💋 কাঁচা আমলকির রস 2 চামচ নিয়ে তার সাথে এক বা দুই কোয়া রসুন বাটা খাওয়া যায়। এতে স্ত্রী,পুরুষ উভয়ের যৌবন দীর্ঘস্থায়ি হয়।

💋 রসুনে থাকা অ্যান্টিবায়োটিক মানবদেহে সুস্থ স্পার্ম তৈরি করতে সাহায্য করে এবং বীর্যের মান উন্নত ও ঘন করে। এছাড়া যৌন আগ্রহ এবং সম্ভোগের সময় বাড়াতে বিশেষ ভূমিকা রাখে। এতে স্ত্রী পুরুষ উভয়েই উপকৃত হবেন।

💋 সেক্স ড্রাইভ বাড়াতে কাজ করে , যৌন স্বাস্থ্য যদি আরও ভাল হয় তবে আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন।

সেক্স লাইফ ও রসুন সেবন এবং হোমিও চিকিৎসা | Sexual Life & Garlic

💋 সেক্স অনেক ধরণের শারীরিক সমস্যা দূর করে। যাইহোক, বয়সের সাথে সাথে, বেশিরভাগ পুরুষ এবং মহিলাদের মধ্যে যৌন সম্পর্কে আগ্রহ কমতে শুরু করে। এছাড়াও, চাপ, উদ্বেগ, কাজের চাপ, পারিবারিক দায়বদ্ধতার কারণে লোকেরাও যৌন সম্পর্কে কম আগ্রহ দেখাতে শুরু করে। যদি এই সমস্ত সমস্যা আপনার সাথেও ঘটে থাকে তবে আপনার উচিত সেক্স বুস্টার জাতীয় খাবার গ্রহণ করা।

আরো পড়ুনঃ   নারীর যৌন হরমোন ইস্ট্রোজেন ও হোমিও চিকিৎসা।

💋 Sex Power Booster foods:

রসুন, পেঁয়াজ, বাদাম, অ্যাভোকাডোস, গাজর, শাকসবজি প্রচুর পরিমাণে গ্রহণ করুন। এই খাবারগুলি গ্রহণ করে আপনার যৌন জীবন আবার উত্তেজনা, উত্তেজনা এবং উত্সাহে ভরে যাবে। এই সমস্ত খাবারগুলিতে আপনার অবশ্যই খাওয়া উচিত, কারণ এটি কামশক্তি বাড়ানোর জন্য সুপারফুড।

💋 রসুন খেয়ে যৌন স্বাস্থ্যকে স্বাস্থ্যকর করুন, পুরুষরা যদি কোনও ধরণের যৌন সমস্যায় পড়েন তবে রসুন সেবন করা উচিত। এটি আপনার যৌন দুর্বলতা দূর করবে। Garlic Improve sextual health রসুনকে একটি উত্তেজক মশলা হিসাবে বিবেচনা করা হয়। এটি যৌন ইচ্ছা এবং স্ট্যামিনা বাড়ায়।

💋 আপনি যদি যৌন মিলনের সময় উত্তেজনা, শক্তির অভাব বোধ করে থাকেন তবে আপনার ডায়েটে নিয়মিত রসুন অন্তর্ভুক্ত করুন। রসুন খেলে যৌনাঙ্গে সঠিক রক্ত ​​সঞ্চালন হয়। এটি প্রজনন অঙ্গগুলির স্বাস্থ্যও বাড়ায়।

💋 পেঁয়াজ এবং রসুনের বেশি ব্যবহার করুন, বেশিরভাগ লোক কাঁচা পেঁয়াজ এবং রসুন খেতে পছন্দ করেন না। তবে একবার আপনি এটি খাওয়া শুরু করেন এবং তারপরে দেখুন আপনার যৌন জীবন কীভাবে উত্তেজিত হয়। এই দুটি খাবারই খেয়ে যৌন স্বাস্থ্য ভালো থাকবে। পেঁয়াজ খেলে পুরুষ ও মহিলাদের প্রজনন অঙ্গ শক্ত হয়। যৌন ইচ্ছা বাড়ে। রসুন খাওয়ানোর সাথে সাথে রসুনে বাড়তি যৌন স্বাস্থ্যও বৃদ্ধি পায়।

💋 ইরেক্টাইল ডিসফাংশন (ED),
যে কোনও মানুষ যদি ইরেকটাইল ডিসফাংশন , সমস্যায় পড়ে থাকেন তবে রসুন নেওয়া শুরু করুন। একটি গবেষণা অনুসারে, রসুনে এস,অ্যালিল সিস্টাইন (SAC) নামক একটি অ্যান্টিঅক্সিড্যান্ট রয়েছে, যা একটি জৈব কার্যকরী উপাদান, যা ইরেক্টাইল ডিসঅংশানটির সমস্যা নিরাময় করে।

💋 এক সমীক্ষায় দেখা গেছে, রসুনের অ্যাফ্রোডিসিয়াক বৈশিষ্ট্য রয়েছে। ভাজার পরে যদি রসুন খান তবে উপকার আরও বেশি হবে।

💋 মানসিক স্বাস্থ্যের উন্নতি: রসুনে ভিটামিন বি 6 সমৃদ্ধ, যা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। রসুন গ্রহণ পুরুষদের মানসিক স্বাস্থ্যকেও উত্সাহ দেয়। আপনি যদি নিয়মিতভাবে রসুন সেবন করেন তবে আপনি মানসিক চাপ, উদ্বেগ, অবসন্নতা, অনিদ্রা ইত্যাদি সম্পর্কিত সমস্যাগুলি কাটিয়ে উঠতে পারেন স্ট্রেস, ক্লান্তি এবং অনিদ্রা যৌনজীবনকেও অনেক প্রভাবিত করে।

💋 শুক্রাণুর সংখ্যা বৃদ্ধি করে, রসুন খাওয়ার ফলে পুরুষের শুক্রাণুর সংখ্যা বেড়ে যায় এবং শুক্রাণুর সংখ্যা বহুগুণে বৃদ্ধি পায়। অনেক গবেষণার মাধ্যমে প্রমাণিত হয়েছে যে কাঁচা রসুন খাওয়ার ফলে শুক্রাণু ঘন হয় এবং শুক্রাণুর গুণগতমান বাড়ে, যার কারণে বাবা হওয়ার ক্ষেত্রে কোনও সমস্যা নেই।

💋 অকাল বীর্যপাতের ক্ষেত্রে উপকারী, রসুন সেবনে বীর্য ঘন হয়। প্রতিদিন ঘুমানোর আগে রসুনের দুধ পান করা বীর্যকে ঘন করে তোলে এবং ব্যক্তিগত মুহুর্তগুলিতে দ্রুত বীর্যপাত হয় না, যাতে আপনি দীর্ঘ সময় ধরে এই মুহুর্তগুলি উপভোগ করতে পারেন।

homeo treatmen

🩸রসুন সেবন অপকারিতা- Side Effects Of Garlic:

রসুনের অনেক উপকারিতা যেমন আছে তেমনই এর কিছু অপকারিতাও রয়েছে যেটা জানা খুব জরুরী।

🩸 রসুন খাওয়ার ফলে মুখ থেকে দুর্গন্ধের সমস্যা হতে পারে এবং বমি বমি ভাব দেখা যায়।
যদি কেউ কাঁচা রসুন খায়, তাহলে তার অম্বল এবং বুকজ্বালা ও হতে পারে। এমন সময় জল পান করুন। আর কাঁচা রসুনের খাওয়া বন্ধ রাখুন। যদি কারো কোনো অস্ত্রোপচার হতে চলেছে, তাহলে তার আগে রসুন সেবন করবেন না। আসলে, খুব বেশি রসুন খেলে রক্তপাত হতে পারে। রসুন অ্যালার্জির কারণ হতে পারে। তাই রসুন খাওয়ার আগে আপনার এলার্জি আছে কি না টা জেনে নেবেন।

🇨🇭 হোমিওপ্যাথিতে পেঁয়াজ ও রসুনের মাদার টিংচার এবং পটেন্সি মেডিসিন রয়েছে ‌।যা যৌন স্বাস্থ্য তিন গুণ পর্যন্ত বৃদ্ধি করতে সহায়তা করে। তবে অবশ্যই একজন রেজিস্টার্ড প্রাপ্ত হোমিও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেবন করতে হবে ‌। তা না হলে হিতে বিপরীত হতে পারে।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

What’s App-হোয়াটসঅ্যাপ এবং Imo-ইমো খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

ডাঃ মাসুদ হোসেন
ডাঃ মাসুদ হোসেন

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস)

☎ 01907-583252 (WhatsApp, IMO)
☎ 01302-743871(WhatsApp, IMO)

[রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন
Govt reg No. 35423 ]

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!