সমকামিতার ভয়ংকর শারীরিক ক্ষতি এবং ইসলামে সমকামিতার পরিণতি

সমকামিতার ভয়ংকর শারীরিক ক্ষতি এবং ইসলামে সমকামিতার পরিণতি

🇨🇭 সমকামিতা ব্যক্তিগতভাবে আমার কাছে গ্রহণযোগ্য নয়, সামাজিকভাবেও গ্রহণযোগ্য নয়, ধর্মীয়ভাবে ইসলাম ধর্মেও গ্রহণযোগ্য নয়, চিকিত্সা বিজ্ঞানেও গ্রহণযোগ্য নয়। এবং এই সমকামিতা সেক্সুয়ালিটির দিক Medical Science এ যা আছে:

❌ সমকামিতার প্রায় 90% সম্পর্ক অ্যানাল সেক্সের সাথে সম্পর্কিত। মলাশয়কে যৌনসঙ্গমের জন্য ব্যাপার করা হলে বিভিন্ন ভাইরাসের জন্য তা পোয়াবারো, কেননা লিঙ্গ সহজেই মলাশয়গাত্র ( রেকটাল ওয়াল – Ractal Wall ) ভেদ করে সেটিতে ক্ষত সৃষ্টি করে এবং সেই ক্ষত দিয়ে বীর্য সহজেই ব্লাডস্ট্রিমে ঢুকে পড়ে, শারীরিক ক্ষতিসাধনে সমকামী পুরুষদের যৌনসঙ্গমের প্রকৃতি চরমভাবে দায়ী। কেননা এই যৌনাচারণ শুধু সক্রিয় /পরোক্ষ নয়, পেনাইল- অ্যানাল, মাউথ-পেনাইল, হ্যান্ড-অ্যানাল এমনকি মাউথ-অ্যানাল সম্পর্ক খুবই স্বাভাবিক। মাউথ-অ্যানাল সম্পর্ক আন্ত্রিক জীবাণুর মাধ্যমে রোগ সৃষ্টি করতে খুবই সহায়ক।

❌ মলাশয়ে ক্ষত থেকে শরীরের ভেতরে জীবাণু প্রবেশ করে, এবং অ্যানো- জেনিটাল সিফিলিটিক আলসারের সৃষ্টি হয়।
ক্ষত যে শুধু লিঙ্গের প্রবেশের মাধ্যমেই হবে তা নয়, সেটি ডিলডো,পেনাইল এডোর্নমেন্ট, প্রোস্থেসেসের মাধ্যমে হতে পারে এবং বিষমকামী ব্যক্তিরা এসব ব্যবহার করলেও সমকামী ব্যক্তিদের ক্ষেত্রে এসব ব্যবহারের পরিমাণ তুলনামূলকভাবে অনেক বেশি।

❌ অ্যানো-জেনিটাল সম্পর্ক সমকামী ব্যক্তিদের সমকামী সম্পর্কের প্রধান রুট অ্যানো-জেনিটাল রুট, একে বলা হয় – Sine Qua Non Of Sex For Many Gay Men. অর্থাৎ এটি সমকামী সম্পর্কে অপরিহার্য।

❌ হিউম্যান ফিজিওলজী থেকে এটি স্পষ্ট যে, মানবদেহ এই সম্পর্কের জন্য তৈরি বা পরিকল্পিত নয়। অ্যানো-জেনিটাল যৌনসঙ্গমের কারণে ফিকাল ম্যাটেরিয়ালের নি:সরণও ক্রমাগত বা ক্রনিক আকার ধারণ করে।

❌ অরডিনারী রিপ্রোডাক্টিভ ফিজিওলজি থেকে জানা যায়, সিমেন বা বীর্যরস ইমিউনোসাপ্রেসিভ বা দেহের প্রতিরক্ষা ব্যবস্থাকে নিরুদ্ধ বা নিগৃহীত করে, অ্যানাল রুট একেই অত্যন্ত নাজুক এবং জীবাণুর ডিপো- সেখানে ইমিউন সিস্টেম যোনীর সিস্টেমের তুলনায় এমনিতেই অনেক দুর্বল থাকে, সেই দুর্বল সিস্টেমে যদি বীর্যরসের মাধ্যমে তাকে আরো দুর্বল করে দেওয়া হয়, তাহলে জীবাণু বিনা প্রতিরোধে শরীরে প্রবেশ করে অতি সহজেই বিভিন্ন রোগ সৃষ্টি করবে।

❌ অ্যানাল সেক্স যে,অপকারী সে সম্পর্কে নামকরা সেক্সোলজিস্ট আভা ক্যাডেল বলেছেন : Unprotected Oral Sex Carries Less Risk For The Transmission Of- STD’s Than Unprotected Intercourse Or Anal Sex Does. অ্যানাল সেক্স, সেক্সুয়ালি ট্রান্সমিটেড ডিজিজের জন্য অন্য পন্থার সেক্স অপেক্ষা বেশি ঝুঁকিপূর্ণ।

WhatsApp Image 2024 01 27 at 13.51.12 4f1e2170
🛑❌ অ্যানাল সেক্সের কারণে নিম্নলিখিত রোগের প্রাদুর্ভাব সমকামীদের মধ্যে অত্যন্ত বেশি:
  1. এইচআইভি এইডস।
  2. সিফিলিস।
  3. গনোরিয়া।
  4. হার্পিস সিমপ্লেক্স।
  5. ভাইরাল হেপাটাইটিস টাইপ বি ও সি।
  6. ক্ল্যামিডিয়া ইনফেকশন।
  7. অ্যানাল ক্যান্সার।
  8. ক্রিপ্টোস্পোরিডিওসিস।
  9. আইসোস্পোরিয়াসিস।
  10. মাইক্রোস্পোরিডিওসিস।
  11. জিয়ার্ডিয়া ল্যাম্বলিয়া ডিজিজ।
  12. স্কিন ও অ্যানো-জেনিটাল ওয়ার্ট।
  13. হেপাটাইটিস এ।
  14. এন্টামিবা হিস্টোলাইটিকাজাত এমিবিয়াসিস।
  15. শিগেলোসিস।
  16. সালমোনেলোসিস।
  17. পেডিকুলোসিস।
  18. স্ক্যাবিস।
  19. ইনফেকশাস মনোনিউক্লিওসিস।
  20. ক্যাম্পাইলোব্যাক্টেরিওসিস।
  21. মেনিনজাইটিস ও মেনিঞ্জোকক্কেমিয়া।
  22. হুক ওর্ম।

🇨🇭 উল্লেখ্য-( 07-22 নং- ) রোগগুলি বিষমকামী ব্যক্তিদের ক্ষেত্রে খুবই বিরল। ( 01-06 নং- ) রোগগুলো সমকামী ও বিষমকামী উভয় ব্যক্তিদের হলেও সমকামী ব্যক্তিদের ক্ষেত্রে এই সকল রোগের হার অনেক বেশি। উদাহরণস্বরূপঃ In 1999, King County, Washington ( Seattle ), Reported That 85 Percent Of Syphilis Cases Were Among Self-identified Homosexual Practitioners.

🇨🇭 আমেরিকার সিয়াটল প্রদেশের কিং কান্ট্রিতে 85% সিফিলিস আক্রান্ত ব্যক্তি সমকামী যৌনসম্পর্কে লিপ্ত। Syphilis Among Homosexual Men Is Now At Epidemic Levels In San Francisco.

🇨🇭 এছাড়া অন্যান্য রোগের মধ্যে রয়েছে :

  • 🩸 হেমোরয়েড (পাইলস)।
  • 🩸 অ্যানাল ফিশার।
  • 🩸 অ্যানোরেকটাল ট্রমা।
  • 🩸 রিটেইন্ড ফরেইন বডিজ ইত্যাদি। যেগুলো অন্যতম রিস্ক ফ্যাক্টর অ্যানাল যৌনসংসর্গ।

🇨🇭 ওরাল-অ্যানাল যৌনসম্পর্ক সমকামীদের এই ধরনের যৌনসম্পর্কের সাথে অজস্র প্যারাসাইটিক এবং আন্ত্রিক রোগ বিজড়িত।

🇨🇭 ( Gay- গে-বাওয়েল সিনড্রোম ) এমন একটি রোগ যা অবাধ অ্যানাল যৌনসংসর্গ / এনিলিংগাস বা পায়ুপথ ও নিতম্ব চোষণ ও লেহন ( রিমিং /রিম-জব ) / ফেলাশিও বা লিঙ্গচোষণের ( ব্লোজব ) মাধ্যমে সংক্রমিত হয় এবং সমকামীদের মধ্যে এই সিনড্রোম অত্যাধিক বেশি বলেই এর নাম বিশেষভাবে গে-বাওয়েল সিনড্রোম রাখা হয়েছে।

🇨🇭 নিউইয়র্কে 1991 সালের হেপাটাইটিস- A, প্রাদুর্ভাবের সময় সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেনশনের জরীপে দেখা যায়, 78% হেপাটাইটিস-A, আক্রান্ত ব্যক্তি হয় সমকামী নয়তো উভকামী।

🇨🇭 সালমোনেলা মূলত যৌনবাহিত রোগ নয়, তবে যৌনসংশ্লিষ্ট সালমোনেলার প্রধান কারন ওরাল-অ্যানাল এবং ওরাল – জেনিটাল সমকামী যৌনসম্পর্ক।

WhatsApp Image 2024 01 27 at 13.51.13 e5247857

🇨🇭 টাইফয়েড মূলত পানিবাহিত রোগ হলেও এর যৌনসংশ্লিষ্ট প্রকারটির অন্যতম মূল কারণ সমকামিতা।

🇨🇭 সমকামীদের মধ্যে ধূমপান ও মদ্যপানের হার সাধারণ জনগোষ্ঠী থেকে অত্যন্ত বেশি বলে ফুসফুস এবং যকৃতের ক্যান্সার হওয়ার হারও বেশি। অ্যানাল সেক্সে মলাশয়গাত্রে অতি সহজেই ক্ষত সৃষ্টি হতে পারে এবং অ্যানাল রুট হিউম্যান প্যাপিলোমা ভাইরাসের জন্য একটি সহজপ্রবেশ্য রুট বলে অ্যানাল ক্যান্সারের হার সমকামীদের মধ্যে অত্যন্ত বেশি।

🇨🇭 নার্সিং ক্লিনিক অব নর্থ আমেরিকার জার্নালের, জুন- 2004 রিপোর্টে দেখা যায়, এইডস ( AIDS ) আক্রান্ত 90% সমকামী ব্যক্তিদের দেহে এবং এইডস ব্যতীত 65% সমকামী ব্যক্তিদের দেহে হিউম্যান প্যাপিলোমা ভাইরাস রয়েছে যার মধ্যে ( HPV- Type 16, এইচপিভি টাইপ 16 ) ক্যান্সারের জন্য সবচেয়ে ঝুঁকিপূর্ণ প্রকরণ।

🇨🇭 সমকামীদের মধ্যে হিউম্যান প্যাপিলোমা ভাইরাসজাত অ্যানাল ক্যান্সারের ঝুঁকি বিষমকামীদের তুলনায় 10 গুণ বেশি। এইডস আক্রান্ত ব্যক্তিদের মধ্যে অ্যানাল ক্যান্সার হওয়ার ক্ষেত্রে সমকামীদের মধ্যে এই ঝুঁকি বিষমকামীদের তুলনায় 20 গুণ বেশি।

🇨🇭 তবে এর ক্ষতিকর বিষয় সম্পর্কে সুস্পষ্ট ব্যাখ্যা রয়েছে, বিজ্ঞানসম্মত ধর্মীয় ব্যাখ্যাও আছে।

🛑 কোরান থেকে ( হজরত – লুতের ) সময়কার জনগোষ্ঠী ধবংসের সাথে সাথে অন্য একটি ( সুরা নিসার 16 নং আয়াতে পাওয়া যায় ):

” তোমাদের মধ্য থেকে যে দুজন সেই কুকর্মে লিপ্ত হয়, তাদেরকে শাস্তি প্রদান কর। অতঃপর যদি উভয়ে তওবা করে এবং নিজেদের সংশোধন করে, তবে তাদের থেকে হাত গুটিয়ে নাও। নিশ্চয় আল্লাহ তওবা কবুলকারী, দয়ালু”।

অর্থাৎ, সমকামীদের প্রশ্নে ধবংসের কথা দাবী করছে অর্থাৎ- তাদের কঠিন শাস্তির কথা বলছে।

🛑 আল্লাহ রাব্বুল আলামিন সৃষ্টি জগতের শ্রেষ্ঠ সম্মান দিয়েছেন মানবজাতিকে। আর মানবকূলকে বিশ্বময় ছড়িয়ে দিতে ব্যবস্থা করেছেন, মানুষ জন্ম প্রক্রিয়া। নারী ও পুরুষের মধ্যে হালাল পরিণয়ের মাধ্যমকে বানিয়েছেন মানব সৃষ্টির উৎস। সৃষ্টিজগতের এই অমোঘ বিধানকে প্রতিহত করার নিভৃত ফাঁদ সমকামিতা। বংশ বিস্তার, মানব প্রাণ জন্ম নেওয়ার স্বাভাবিক নিয়মের পদস্খলন ঘটে সমকামিতার মাধ্যমে। যৌনাচারের সবচেয়ে নিকৃষ্ট এবং স্বাভাবিক ব্যভিচারের চেয়েও এটি নিকৃষ্ট। বাংলাদেশের প্রতিবেশী দেশ ভারতে লিভটুগেদারে বাধা নেই। সমকামিতাকেও সে দেশে বৈধতা দেওয়া হয়েছে। বাংলাদেশের নবীন-প্রবীণের একটা বড় অংশ ভারতীয় কালচার ফলো করে। ভারতীয় সংস্কৃতি এখন আমাদের দেশের মানুষের অনুকরণের বিশাল জায়গা দখল করে আছে। চিন্তার বিষয়, জাতি কোথা থেকে, কি ভাবে, কি শিখছে?

🛑 একবিংশ শতাব্দীতে এসে এই পরিবর্তনের পেছনে মূল ভূমিকা পত্রপত্রিকায়, টিভি শো-তে বিভিন্ন আলোচনায় সমকামীদের তুলে ধরা। বিশ্বের 74 টি দেশে সমকামিতা আইনিভাবে স্বীকৃত। জনসংখ্যার দিক দিয়ে এশিয়ার বৃহত্তম গণতান্ত্রিক রাষ্ট্রে সমকামিতাকে বৈধতা দেওয়ার দাবি তুলে যাচ্ছিল, ভারতের ( লেসবিয়ান, গে, বাই-সেক্সুয়াল ও ট্রান্সজেন্ডার ) এলজিবিটি অধিকার সংগঠনগুলো।

আরো পড়ুনঃ  সহবাসের সময় দ্রুত বীর্য বের হওয়ার চিকিৎসা | ডাঃ মাসুদ হোসেন।

❌ এর ধারাবাহিকতায় এক পর্যায়ে সমকামীদের বৈধতা মিলে যায়। 2018 , এর সেপ্টেম্বরের শুরুর দিকে ভারতীয়রা সমকামিতা বৈধতা পেয়ে যায়। এ রায়ে দু’জন প্রাপ্তবয়স্ক পুরুষ বা দু’জন প্রাপ্তবয়স্ক নারীর মধ্যে সম্মতির ভিত্তিতে যৌন সম্পর্ক স্থাপন ভারতে আর অপরাধ নয় বলা হয়। ঘোষণার পর ভারতের বিভিন্ন রাজ্যে উল্লাসে মেতে ওঠে এলজিবিটির প্রতিনিধিরা। ভারতীয় পত্র-পত্রিকা, ম্যাগাজিন, টিভি শো, সিরিয়াল, ওয়েব সিরিজে, ব্যাপক প্রভাব ফেলেছে এ রায়। হলিউডে এ নিয়ে একের পর এক সিনেমা তৈরি হচ্ছে। মুসলিম নারী অভিনেত্রীরা এতে প্রধান ভূমিকায় অভিনয় করছেন। মুসলমানদের জন্মসূত্রে মুসলমান নাম ছাড়া কোনো অস্তিত্ব টিকে নেই এখন। তাদের আইডল মেনে জাতি গড়ে উঠেছে সেভাবে। যেখানে তরুণ প্রজন্মের রন্ধ্রে রন্ধ্রে মিডিয়া জগৎ। তাদের সাজ-পোশাক, চাল-চলন গড়ে উঠছে মিডিয়া ব্যক্তিত্বদের দেখে শিখে। আমাদের ধর্ম এ ব্যাপারে কি বলে, ফিরে তাকাই না আমরা। দুর্ভাগ্য আমাদের!

❌ ( Al-Faitha Foundation ) নামের মুসলিম ফাউন্ডেশন লেসবিয়ানদের প্রতিনিধিত্ব করে আসছে। বাংলাদেশেও এ নিয়ে আওয়াজ তোলা হয়। অথচ, পবিত্র কোরআন ও হাদিসে সমকামিতাকে স্পষ্টভাবে সম্পূর্র্ণ হারাম ঘোষণা করেছে। সমকামিতার শাস্তির নিদর্শন পৃথিবীতে এখনও বিদ্যমান।

🛑 ফিলিস্তিন ও জর্ডান মধ্যবর্তী অঞ্চলে বিশাল জায়গাজুড়ে নদীর রূপ ধারণ করে আছে ( ডেড সি’ বা মৃত সাগর বা লুত সাগর )। কওমে লুতের নিকৃষ্ট কাজ তথা সমকামিতার ফলে আল্লাহর আজাব বর্ষণ হয় তাদের ওপর। তাদের শহরগুলো প্রচণ্ড নিনাদের মাধ্যমে উপরে উঠিয়ে উপুড় করে ফেলে দেওয়া হয়।

🛑 এরশাদ হচ্ছে- ( অবশেষে যখন আমার হুকুম এসে পৌঁছাল, তখন আমি ওই জনপদকে উপরকে নিচে করে দিলাম এবং তার ওপর স্তরে স্তরে কাঁকর পাথর বর্ষণ করলাম। ( সুরা হুদ : 82 )। অন্য আয়াতে এসেছে- যার প্রতিটি তোমার পালনকর্তার কাছে চিহ্নিত ছিল। আর সেই পাপিষ্ঠদের থেকে খুব দূরেও নয় ( সুরা হুদ : 83 )।

🛑 আল্লাহতায়ালা নগরী ধ্বংস করে মৃত সাগরে পরিণত করেন। যেন পৃথিবীর মানুষ সচেতন হয় শিক্ষা গ্রহণ করে তা থেকে। সমকামিতা কতটা নিকৃষ্ট, অপছন্দনিয়, ভয়াবহ শাস্তিযোগ্য অপরাধ তার প্রমাণস্বরূপ। কোরআনে রয়েছে- এবং আমি লুতকে প্রেরণ করেছি যখন সে স্বীয় সম্প্রদায়কে বলল, তোমরা কি এমন অশ্লীল কাজ করছ, যা তোমাদের পূর্বে সারা বিশ্বের কেউ করেনি? তোমরা তো কামবশত পুরুষদের কাছে গমন করো নারীদেরকে ছেড়ে। বরং তোমরা সীমা অতিক্রম করেছ। ( সুরা আল আরাফ : 80,81 )। অন্য আয়াতে বলা হয়েছে, ( সারা জাহানে মানুষের মধ্যে তোমরাই কি পুরুষদের সঙ্গে কুকর্ম করো? এবং তোমাদের পালনকর্তা তোমাদের জন্য সঙ্গিনী হিসেবে যাদের সৃষ্টি করেছেন, তাদেরকে বর্জন করো? বরং তোমরা সীমালঙ্ঘনকারী সম্প্রদায় )। ( সুরা আস-শুয়ারা : 165, 166 )।

🛑 হজরত জাবির (রা.) থেকে বর্ণিত। তিনি বলেন, রাসুল (সা.) বলেছেন- আমি আমার কওমের জন্য সবচেয়ে বেশি যে জিনিসটা আশঙ্কা করি সেটা হলো, লুতের কওম যা করত। ( তিরমিজি : 1457 )।

🛑 ইবনে আব্বাস (রা.) থেকে বর্ণিত। রাসুল (সা.) বলেছেন, অভিশপ্ত সে যে কি না কোন পশুর সঙ্গে সহবাস করে। আর অভিশপ্ত সে, যে কি না সেটা করে যা লুতের সম্প্রদায় করত। ( আহমদ : 1878 )।

🛑 ইবনে আব্বাস (রা.) তা’আলা আনহু বলেন, রাসুল (সা.) এরশাদ করেন- তোমরা যদি কাউকে পাও যে লুতের সম্প্রদায় যা করে তা করছে। তবে হত্যা করো যে করেছে তাকে, আর যাকে করা হচ্ছে তাকেও। ( সুনানে আবু দাউদ : 4447 )।

🛑 ইবনে আব্বাস (রা.) বলেন, অবিবাহিত কাউকে যদি সমকামিতায় পাওয়া যায়, তাহলে তাকে পাথর মেরে হত্যা করতে হবে। ( সুনানে আবু দাউদ : 4448 )।

🛑 সমকামিতা একজন ব্যক্তি থেকে শুরু করে, সমাজ রাষ্ট্র, দেশ ও জাতির উজ্জ্বল ভবিষ্যতের অন্তরায়। একটা জাতির ধ্বংস ডেকে আনতে যথেষ্ট। দুনিয়ার জীবনে তো এর ফলাফল ভোগ করতে হবেই। এর প্রভাব ভোগ করতে হয় পুরো রাষ্ট্র জাতিসত্তাকে। আর পরকালীন শাস্তি তো আরও ভয়ানক, যা থেকে পালায়নের পথ নেই। মুসলিম সচেতন থাকবে এবং সচেতন করবে। এই হলো তাদের শান। মুসলিম তো শুনে না বিজাতীয় মতবাদ, গান। তার ভান্ডারে রয়েছে শ্রেষ্ঠ জ্ঞানের ধন। আল্লাহ রাব্বুল আলামিন মহামারির চেয়ে ভয়ঙ্কর এই অসূচি কাজ থেকে আমাদের দেশ, জাতিকে হেফাজত করুন। হেফাজত করুন মুসলিম উম্মাহকে।

সমকামিতার ভয়ংকর শারীরিক ক্ষতি এবং ইসলামে সমকামিতার পরিণতি

🛑 সমকামিতা বা Homosexuality – নিয়ে Islam কী বলে?

Q. যারা হোমোসেক্সুয়াল তাদের শাস্তি কী ইসলামে?

✅ উত্তর: যাবতীয় প্রশংসা আল্লাহর। দরুদ ও সালাম আল্লাহর রাসূল (সা) এর উপর। পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।
অবশ্যই ইসলামে homosexuality সম্পূর্ণ হারাম। এবং স্বাভাবিক ব্যভিচারের চেয়েও খারাপ।

🩸 লুত (আ.) এর কওমকে ( Sodom আর Gomorrah নগরী ) আল্লাহ ধ্বংস করে দিয়েছিলেন যেসব কারণে এর মধ্যে সমকামিতা ছিল একটি।
আমি এখানে কুরআনের আয়াত আর হাদিসগুলো উল্লেখ করছি।

☝ ( এবং আমি লূতকে প্রেরণ করেছি। যখন সে স্বীয় সম্প্রদায়কে বলল: তোমরা কি এমন অশ্লীল কাজ করছ, যা তোমাদের পূর্বে সারা বিশ্বের কেউ করেনি ? তোমরা তো কামবশত: পুরুষদের কাছে গমন কর নারীদেরকে ছেড়ে। বরং তোমরা সীমা অতিক্রম করেছ।) ( আরাফ 7: 81-82 )

☝ ( সারা জাহানের মানুষের মধ্যে তোমরাই কি পুরূষদের সাথে কুকর্ম কর?
এবং তোমাদের পালনকর্তা তোমাদের জন্য সঙ্গিনী হিসেবে যাদের সৃষ্টি করেছেন, তাদেরকে বর্জন কর? বরং তোমরা সীমালঙ্ঘনকারী সম্প্রদায় )। ( শুয়ারা 26:165-166 )

☝ ( স্মরণ কর লূতের কথা, তিনি তাঁর কওমকে বলেছিলেন, তোমরা কেন অশ্লীল কাজ করছ? অথচ এর পরিণতির কথা তোমরা অবগত আছ! তোমরা কি কামতৃপ্তির জন্য নারীদেরকে ছেড়ে পুরুষে উপগত হবে? তোমরা তো এক বর্বর সম্প্রদায়। উত্তরে তাঁর কওম শুধু এ কথাটিই বললো, লূত পরিবারকে তোমাদের জনপদ থেকে বের করে দাও। এরা তো এমন লোক যারা শুধু পাকপবিত্র সাজতে চায়। অত:পর তাঁকে ও তাঁর পরিবারবর্গকে উদ্ধার করলাম তাঁর স্ত্রী ছাড়া। কেননা, তার জন্যে ধ্বংসপ্রাপ্তদের ভাগ্যই নির্ধারিত করেছিলাম )। ( কুরআন 27: 54-57 )

☝ ( আমার প্রেরিত ফেরেশতাগণ সুসংবাদ নিয়ে ইব্রাহীমের কাছে আগমন করল, তখন তারা বলল, আমরা লুতের জনপদের অধিবাসীদেরকে ধ্বংস করব। নিশ্চয় এর অধিবাসীরা অপরাধী )। ( 29- 31)

❌ দুর্ভাগ্য আমাদের 🥺 Al-Fatiha Foundation নামে একটা – মুসলিম, foundation আছে, যেটা মুসলিম গে, লেজবিয়ানদের প্রতিনিধিত্ব করে!!!! কুরআনের স্পষ্ট আয়াত থাকা সত্ত্বেও কীভাবে তারা এটা করতে পারে!??😡

🛑 এবার হাদিস দেখুন:

✅ ( ইবনে আব্বাস বলেন, রাসুল (স.) বলেছেন, তোমরা যদি কাউকে পাও যে লুতের সম্প্রদায় যা করত তা করছে, তবে হত্যা কর যে করছে তাঁকে আর যাকে করা হচ্ছে তাকেও। (আবু দাউদ- 38 : 4447 )

✅ ( আবু সাইদ আল খুদ্রি বলেন, রাসুল (স.) বলেছেন, একজন পুরুষ আরেক পুরুষের যৌনাঙ্গ দেখবে না। এক নারী আরেক নারীর যৌনাঙ্গ দেখবে না। এক পুরুষ আরেক পুরুষের সাথে অন্তত Undergarment না পরে একই চাদরের নিচে ঘুমাবে না। এক নারী আরেক নারীর সাথে কখনও অন্তত Undergarment না পরে একই চাদরের নিচে ঘুমাবে না।” ( আবু দাউদ- 31:4007 )

✅ ( আবু হুরাইরা (রা.) থেকে বর্ণিত, রাসুল (স.) বলেন, এক পুরুষ আরেক পুরুষের সাথে বা এক নারী আরেক নারীর সাথে ঘুমাতে পারবে না লজ্জাস্থান ঢাকা ব্যতীত। তবে ব্যতিক্রম করা যাবে, শিশু আর পিতার ক্ষেত্রে, রাসুল (স.) 3rd আরেকজনের কথা বলেছিলেন কিন্তু আমি ভুলে গিয়েছি।” ( আবু দাউদ- 31:4008 )

✅ ( জাবির (রা.) থেকে বর্ণিত, রাসুল (স.) বলেছেন, আমি আমার কওমের জন্য সবচেয়ে বেশি যে জিনিসটা আশঙ্কা করি সেটা হল লুতের কওম যা করত সেটা যদি কেউ করে ” ( তিরমিজি- 1457 )

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🛑 এবার আসুন সমকামীদের শাস্তি কী সেটা দেখা যাক। হাদিস আমাদের জানাচ্ছে:

🩸 ( ইবনে আব্বাস বলেন, অবিবাহিত কাউকে যদি সমকামিতায় পাওয়া যায় তাহলে তাঁকে পাথর মেরে হত্যা করতে হবে )। ( আবু দাউদ- 38: 4448 )

✅ ( যে কাউকে লুতের কওমের মতো করতে দেখলে যে দিচ্ছে আর যে পাচ্ছে দুজনকেই হত্যা কর )। (তিরমিজি- 1:152 )

✅ ( মুয়াত্তা শরীফের 41 41.111 নাম্বার হাদিসে এর শাস্তি বলা আছে পাথর মেরে হত্যা )।

✅ ( ইবনে আব্বাস (রা.) থেকে বর্ণিত, রাসুল (স.) বলেছেন, অভিশপ্ত সে যে কিনা কোন পশুর সাথে সেক্স করে, আর অভিশপ্ত সে যে কিনা সেটা করে যা লুতের সম্প্রদায় করত )। ( আহমাদ:1878 )

✅ ( ইবনে আব্বাস (রা.) বলেন, আলী (রা.) তাঁর সময়ে 02 জন সমকামীকে পুড়িয়ে দেন। আর আবু বকর (রা.) তাদের উপর দেয়াল ধ্বসিয়ে দেন )। (মিশকাত, খণ্ড 01, পৃষ্ঠা 765, প্রস্তাবিত শাস্তি )

🛑 যৌন চাহিদা আছে গরু-ছাগলের, আছে কুকুর-বিড়ালেরও। তাই বলে আপনি কখনো ষাড় অন্য ষাড়ের সাথে যৌনক্ষুধা নিবারণ করছে। কুকুর-বিড়ালরাও কখনো সমান লিঙ্গের সাথে সেক্স শেয়ার করেনা। পৃথিবীতে যত জীব-জন্তু আছে তারা সবাই ( কামত্তেজনা ) উঠলে বিপরীত লিঙ্গের দারস্থ হয়। এদিকে আশরাফুল মাখলুকাত তথা শ্রেষ্টজীব মানুষ হয়ে যৌন চাহিদা মেটানোর ক্ষেত্রে জানোয়ার থেকেও অধম হই কী করে?🥺

🇨🇭 তাদেরকেই কোরআন বলছে ‘উলা- ইকা কাল আনআম বাল হুম আদ্বাল’। সমান সমান লিঙ্গধারীরা পরষ্পর এক-অন্যের সাথে যৌন চাহিদা মেটানোর নামই হচ্ছে homosexuality বা সমাকামিতা।

🇨🇭 ইসলামের সমকাম ব্যভিচারের চেয়েও জঘন্য অন্যায় । হজরত আব্দুল্লাহ ইবনে আব্বাস ( রা. ) থেকে বর্ণিত, রাসুলুল্লাহ ( সা. ) বলেন, যাদেরকে তোমরা লুতের সম্প্রদায়ের কাজে (সমকামে) লিপ্ত দেখবে তাদের উভয়কেই হত্যা করো। (;তিরমিজি: 4/57, আবু দাউদ: 4/269, ইবনে মাজা: 2/856 )।

🇨🇭 homosexuality বা সমকামিতাকে ইসলামে সম্পূর্ণ হারাম করে দিয়েছে। এবং স্বাভাবিক ব্যভিচারের চেয়েও খারাপ। লুত (আ.) এর কওমকে ( Sodom Avi Gomorrah নগরী ) আল্লাহ ধ্বংস করে দিয়েছিলেন যেসব কারণে এর মধ্যে সমকামিতা ছিল একটি। ‘এবং আমি লূতকে প্রেরণ করেছি। যখন সে স্বীয় সম্প্রদায়কে বললঃ তোমরা কি এমন অশ্লীল কাজ করছ, যা তোমাদের পূর্বে সারা বিশ্বের কেউ করেনি ? তোমরা তো কামবশত: পুরুষদের কাছে গমন কর নারীদেরকে ছেড়ে। বরং তোমরা সীমা অতিক্রম করেছ। (আরাফ 7:81-82 )

🇨🇭” সারা জাহানের মানুষের মধ্যে তোমরাই কি পুরূষদের সাথে কুকর্ম কর? এবং তোমাদের পালনকর্তা তোমাদের জন্য সঙ্গিনী হিসেবে যাদের সৃষ্টি করেছেন, তাদেরকে বর্জন কর? বরং তোমরা সীমালঙ্ঘনকারী সম্প্রদায়।” (সূরা শুয়ারা 26: 165, 166 )

” স্মরণ কর লূতের কথা, তিনি তাঁর কওমকে বলেছিলেন, তোমরা কেন অশ্লীল কাজ করছ? অথচ এর পরিণতির কথা তোমরা অবগত আছ! তোমরা কি কামতৃপ্তির জন্য নারীদেরকে ছেড়ে পুরুষে উপগত হবে? তোমরা তো এক বর্বর সম্প্রদায়। উত্তরে তাঁর কওম শুধু এ কথাটিই বললো, লূত পরিবারকে তোমাদের জনপদ থেকে বের করে দাও। এরা তো এমন লোক যারা শুধু পাকপবিত্র সাজতে চায়। অত:পর তাঁকে ও তাঁর পরিবারবর্গকে উদ্ধার করলাম তাঁর স্ত্রী ছাড়া। কেননা, তার জন্যে ধ্বংসপ্রাপ্তদের ভাগ্যই নির্ধারিত করেছিলাম। (কুরআন 27:54-57 )

” আমার প্রেরিত ফেরেশতাগণ সুসংবাদ নিয়ে ইব্রাহীমের কাছে আগমন করল, তখন তারা বলল, আমরা লুতের জনপদের অধিবাসীদেরকে ধ্বংস করব। নিশ্চয় এর অধিবাসীরা অপরাধী।” ( 29-31 )

🇨🇭 যে সমকামিতার অপরাধে একটি জাতিকে ধ্বংসের ভয়াল পরিণতি বরণ করতে হয়েছে সেই ঘৃণ্য কাজটিকেই ‘আধুনিকতা’ এবং ‘অধিকারের’ কথা বলে আবার ছড়িয়ে দিতে কিছু মস্তিষ্কবিকৃত মানুষের চেষ্টা চলছে অব্যাহতভাবে। দৈহিকভাবে মানুষ রেখে চেতনায় পশু বানিয়ে দেয়ার প্রতিযোগিতা।

ডা. মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🛑 অভিশপ্ত সম্প্রদায় – ( ” কওমে লুত ” ) ধ্বংস হয়েছিল সমকামের অপরাধে। হজরত লুত (আ.)’র জাতি ছিল সমকামী। হজরত লুত তাদেরকে এহেন কাজ থেকে বিরত থাকার এবং হালাল পন্থায় নারীদের সঙ্গে তাদের যৌন চাহিদা পূরণ করার অনুরোধ করেছেন বারবার। কিন্তু কে শুনে লুতের কথা! হজরত লুত ব্যর্থ হলেন। এমতাবস্থায় তার ঘরে চারজন সুদর্শন যুবক মেহমান আসলো। মেহমানের আগমণের খবর পেয়ে সমকামে অভ্যস্ত লোকেরা মেহমানদের সঙ্গেই কুকর্ম করতে চাইল। হজরত লুত ভীত হলে যুবক চারজন তাঁকে বললেন, ( হে লুত, আমরা ফেরেশতা )। শুধু ইসলাম ধর্মগ্রন্থ কুরআনই নয়, পবিত্র বাইবেলেও সমকামিতা একরকমের পাপ ( আদি পুস্তক 19 : 01-11, লেবীয় 18:22 রোমীয় 1:26-27 করিন্থীয় 06:09 ) ( রোমীয় 01: 26-27 ) – পদ সুনির্দিষ্টভাবে শিক্ষা দেয় যে, ঈশ্বরের অবাধ্য হওয়া এবং তাঁকে অস্বীকার করার ফলস্বরূপ সমকামিতার শাস্তি দেওয়া হয়েছে। লোকেরা যখন অবিশ্বাসের কারণে পাপ করতেই থাকে, তখন ঈশ্বর “লজ্জাপূর্ণ কামনার হাতে” তাদের ছেড়ে দেন যেন তারা আরও জঘন্য পাপে ডুবে যায় এবং ঈশ্বরের কাছ থেকে দূরে থাকার ফলে নিস্ফল ও নৈরাশ্যের জীবন অনুভব করতে পারে। 01করিন্থীয় 6:9 পদে বলা হয়েছে যে, যারা সমকামিতায় – দোষী, তারা ঈশ্বরের রাজ্যের অধিকার পাবে না।

ঈশ্বর সমকামিতার মনোভাব দিয়ে মানুষ সৃষ্টি করেন নাই। পবিত্র বাইবেল বলেছে, লোকেরা পাপের কারণে সমকামী হয় ( রোমীয় 01:24-27 ) এবং এটা তাদের নিজেদের পাপপূর্ণ ইচ্ছার পরিণতি। যাইহোক, বাইবেল কিন্তু সমকামিতাকে অন্যান্য পাপের চেয়ে ( বড় ) বলে বর্ণনা করে নাই। করিন্থীয় 06:09-10 পদে যে পাপগুলোর কথা উল্লেখ করা হয়েছে, সমকামিতা হচ্ছে সেগুলোর একটি, যা কিনা ঈশ্বরের রাজ্য থেকে একজনকে দূরে রাখে। হযরত ইবনে আব্বাস ( রা. ) বলেন, রাসুল ( সা. ) বলেছেন, ( তোমরা যদি কাউকে পাও যে লুতের সম্প্রদায় যা করত তা করছে, তবে হত্যা কর যে করছে তাঁকে আর যাকে করা হচ্ছে তাকেও )। ( আবু দাউদ 38:4447 )

🛑 হযরত জাবির ( রা. ) থেকে বর্ণিত, রাসুল সা. বলেছেন, ‘আমি আমার কওমের জন্য সবচেয়ে বেশি যে জিনিসটা আশঙ্কা করি সেটা হল লুতের কওম যা করত সেটা যদি কেউ করে ( তিরমিজি- 1457 )
পুরুষ যদি পুরুষেই যৌন চাহিদা পুরণ করতে পারে তাহলে নিশ্চই নারীর প্রতি তার টান কমে যাবে। আর এর ফল কোথায় দাঁড়াবে? পুরুষ যদি নারীর কাছে না যায় তাহলে মানুষের বংশবৃদ্ধির কী হবে? সমকামিতার ফলে যেমন- এইডস – AIDS, মহামারি ছড়াবে তেমনি মানুষের স্বাভাবিক প্রজনন ব্যহত হবে নিশ্চিতভাবে। হুমকির মুখে পড়বে মানবসভ্যতা।🥺🥺

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( বি, এইচ, এম, এস )
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!