মাস্টারবেশন করলে পেনিস ছোট হয়ে যায়

মাস্টারবেশন করলে পেনিস ছোট হয়ে যায়!

🇨🇭 গোপন অঙ্গ ছোট হয় যে ভুলের কারনে ?

🇨🇭 মূলত যৌন আচরণের যে দিকটি পুরুষের জন্য অত্যন্ত স্পর্শকাতর তা হলো পুরুষাঙ্গ বা লিঙ্গের উত্থানে ব্যর্থতা। এটিকে আমরা অনেক সময় ইরেকটাইল ডিসফাংশন বলে থাকি। অবশ্য মেডিকেল টার্ম হিসেবে একে ইম্পোটেন্স বা পুরুষত্বহীনতাও বলা হয়ে থাকে। একজন পুরুষ যখন যৌন সঙ্গম বা যৌনমিলনের জন্য মনোশারীরিকভাবে প্রস্ততি লাভ করে তখন যদি তার লিঙ্গ বা পুরুষাঙ্গ সঙ্গমের জন্য উপযুক্তভাবে উত্থিন না হয় তবে তা তার জন্য অত্যন্ত বেদনাদায়ক। সন্তোষজনকভাবে সেক্স করার জন্য ইরেকশন বা লিঙ্গের পর্যাপ্ত উত্থান একটি বাধ্যতামূলক আচরণ। এর ফলশ্রুতিতে পুরুষের যৌন আগ্রহ বা যৌন ইচ্ছার যেমন ঘাটতি দেখা যায় তেমনি চরমপুলক অনুভূতি লাভও তার ভাগ্যে জোটে না। যে পুরুষ এর ভুক্তভোগী তিনিই কেবল জানেন এর কেমন মর্মপীড়া। অথচ স্বাস্থ্য বিজ্ঞানে পুরুষত্বহীনতার অনেক আধুনিক কার্যকারী চিকিৎসা রয়েছে।

🇨🇭 এখানে উল্লেখ্য যে,ইরেকটাইল ডিসফাংশন বা লিঙ্গ উত্থানজনিত নানা সমস্যা যে কোনো বয়সের পুরুষের ক্ষেত্রেই হতে পারে। লিঙ্গ উত্থিন না হওয়া কোনো বড় সমস্যা নয় এটি দূর হয়ে যায়।

🇨🇭 পুরুষ লিঙ্গ ছোট হয়ে যেতে পারে কোনো কারণে?

🇨🇭 টাইট কাপড়, খুব ঠাণ্ডা, মানসিক বিষণ্নতায় এবং দীর্ঘ দিন হস্তমৈথুন করলে- লিঙ্গের টিস্যু ( Panile tissue ) ক্ষতিগ্রস্থ হয়ে লিঙ্গের সভাবাবিক আকার নষ্ট হতে পারে। এরকম হওয়াকেই লিঙ্গ ছোট হয়ে যাওয়া বলে অভিহিত করা হয়্।

🇨🇭 হস্তমৈথুন করলে ধ্বংস হয় জীবন!

🇨🇭 বর্তমান যুবসমাজের জন্য খুব দরকারী পোষ্ট কষ্ট করে পোষ্ট-টি পড়ুন আপনার জীবন বদলে যাবে।

🇨🇭 হস্ত মৈথুন!( Masterbation ) অর্থাৎ নিজ হাত দ্বারা নিজে নিজের বীর্যপাত করা। বর্তমান সময়ে যুব সমাজ ধ্বংসের অন্যতম একটি মারাত্মক মহামারী ব্যাধির হচ্ছে হস্ত মৈথুন আর এই মহামারী ব্যাধিতে আক্রাত্র হচ্ছে আমাদের যুব সমাজ। ঘুনে ধরা মস্তিষ্কের অধিকারী কতিপয় যুবক যুবতী বিবাহের দ্বার অবরুদ্ধ দেখে।

🇨🇭 নিজেদের নিজ হাত দ্বারা হস্ত মৈথুন করে নিজে নিজের হাত দিয়ে বীর্যপাত করে স্বীয় যৌবনকে ধ্বংস করতে আজ দ্বিধা করছেনা। প্রথমে প্রথমে সে কাজ তৃপ্তিদায়ক মনে হয়, কিন্তু যখন চোখ খুলে যায়, তখন যে সে কাজ কই যে চলে যায় তাহ বলার ভাষা রাখে না, স্মরণ রাখবেন! এই কাজ হারাম ও গুনাহে কাবীরা।

মাস্টারবেশন করলে পেনিস ছোট হয়ে যায়

🇨🇭 ইসলামের দৃষ্টি থেকে হস্তমৈথুন কী? তার ক্ষতি ও বৈজ্ঞানিক কুফল কী?

🇨🇭 ইসলামে এ কাজ খুবই অপছন্দনীয়। ও শরীয়ত কর্তৃক কঠোরভাবে নিষিদ্ধ। জঘন্য নাজায়েজ ও হারাম। আর এ কাজ মহান আল্লাহ্ তা’ আলার স্মরণ থেকে মুসলিমদের অনেক দূরে রাখে।

🇨🇭 হস্তমৈথুনের ধ্বংসাত্মক ব্যাপারে পবিত্র কুরআনে:

🩸 আল্লাহ পাক সূরা বাকারার 195 নং আয়াতে ইরশাদ করেছেন:

ﻭﻻ ﺗﻠﻘﻮﺍ ﺑﺄﻳﺪﻳﻜﻢ ﺍﻟﻰ ﺍﻟﺘﻬﻠﻜﺔ

( তোমরা নিজ হাতদ্বয় দিয়ে নিজেদের ধ্বংসের পথে ঠেলে দিও না। )

এই আয়াতের তাফসিরে বলা হয়েছে নিজ হাত দ্বারা নিজের ধ্বংশ যে সমস্ত কাজ রয়েছে হস্ত মৈথুন অন্যতম কারণ তা একদম নিজ হাতেই করা হয়। অর্থাৎ তোমরা নিজ হাত দিয়ে নিজে বীর্যপাত করিওনা এবং নিজের ধ্বংস নিজে ডেকে আনিওনা।

🩸 হাদিস শরীফে- প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওসাল্লাম বলেন যে ব্যক্তি হস্তমৈথুন করবে সে অভিশপ্ত। ( ফাতাওয়ায়ে রযভীয়্যা,১০ খন্ড,পৃষ্ঠা ৮৬ )

🩸 আলা হযরত আলাইহি রহমা, হস্তমৈথুন সম্পর্কে লিখেছেন, এই কাজ অপবিত্র, হারামও নাজায়েজ। ( ফাতাওয়ায়ে রযভীয়্যা,১০ খন্ড,পৃষ্ঠা ৮৭ )

🩸 আমার প্রিয় যুবক ভাইয়েরা হাদীস শরীফে হস্তমৈথুন কারীকে মালউন অভিশপ্ত বলা হয়েছে এবং তার জন্য রয়েছে জাহান্নামের বেদনা দায়ক শাস্তি ।

আরো পড়ুনঃ  অধিক মাস্টারবেশন বন্ধ্যাত্বের সৃষ্টি করে। ডাঃ মাসুদ হোসেন

🩸 এ কাজ করলে পরকাল যেমন নষ্ট হয়ে যায় এবং ইহকালেও তার জন্য প্রচুর ক্ষতির কারণ হয়ে যায়। স্বভাবগত অভ্যাস দ্বারা তারা স্বাস্থ্যও ভেঙ্গে নষ্ট হয়ে যায়, কারণ এ কাজ এক বার করার পর বার বার – পুনরায় সে কাজ করতে ইচ্ছে হয়। হস্তমৈথুন করলে- লিঙ্গের টিস্যু ( Panile tissue ) ক্ষতিগ্রস্থ হয়ে লিঙ্গ / Penis – পেনিস, ছোট হয়ে যায়। কয়েক বার সে কাজ করলে পুরুষাঙ্গে ফুলি চলে আসে এবং পুরুষ অঙ্গের নরম ও সূক্ষ রগসমূহ বার বার হাতে ঘর্ষণের ফলে ডিলে হয়ে যায় এবং পুরুষাঙ্গ নিস্তেজ হয়ে পড়ে। অবশেষে অবস্থা এ পর্যায়ে গিয়ে দাড়ায় যে, কোন নারীর প্রতি সামান্য দৃষ্টিপাত করলে কিংবা কোন নারীকে জল্পনা-কল্পনা করলে সাথে সাথে বীর্য বের হয়ে পড়ে। এমন কি কাপড়ের সাথে পুরুষাঙ্গ ঘর্ষণের ফলেও বীর্য বের হয়ে যায়। বীর্য সে রক্ত থেকে সৃষ্টি হয়, যা সমস্ত শরীরে খাদ্য পৌঁছানোর পর অবশিষ্ট থাকে। যখন প্রচুর পরিমাণে বীর্য নির্গিত হতে থাকে তখন রক্ত সমস্ত শরীরে কীভাবে খাদ্য পৌঁছাবে?

best medicine doctor in chattogram

🩸 ফলশ্রুতিতে শরীরের যাবতীয় কার্যক্রম লন্ডবন্ড হয়ে যায় সাথে হস্ত মৈথুন করলে অর্থাৎ নিজে নিজ হাত দ্বারা বীর্যপাত করলে এ কাজে ছাব্বিশ টি শারীরিক মারাত্মকভাবে ক্ষতি ও হয়:

  • 🩸 হস্তমৈথুন করলে- লিঙ্গের টিস্যু ( Panile tissue ) ক্ষতিগ্রস্থ হয়ে লিঙ্গ / Penis – পেনিস, ছোট হয়ে যায়।
  • 🩸 মন দূর্বল হয়ে পড়ে।
  • 🩸 পাকস্থলী। যকৃত এবং হৃৎপৃন্ড নষ্ট হয়।
  • 🩸 দৃষ্টি শক্তি হ্রাস পায়।
  • 🩸 কানে শুশু আওয়াজ অনুভূত হয়।
  • 🩸 সর্দা মেজাজ খিটখিটে থাকে।
  • 🩸 সকালে ঘুম থেকে উঠলে শরীর কাহিল হয়ে পড়ে।
  • 🩸 শরীরের জুড়ায় জুড়ায় ব্যথা অনুভূত হয়, এবং চোখে ঝাঁপসা দেখে।
  • 🩸 বীর্য পাতলা হয়ে যায় যার কারণে সর্বদা সামান্য সামান্য বীর্য নির্গত হতে থাকে।
  • 🩸 প্রস্রাবের নালীতে বীর্য জমে থাকে। যার ফলে দূরগন্ধের সৃষ্টি হয় ফলে প্রস্রাবের নালীতে ক্ষত হয়ে যায়। এবং ক্ষত স্থান থেকে রক্ত পুঁজ বের হয়। প্রথমে প্রথমে প্রস্রাবের সময় সামান্য সামান্য জ্বালা যন্ত্রণা করে।
  • 🩸 পরবর্তী প্রস্রাব সাথে পুঁজ বের হয়।
  • 🩸 অত:পর প্রস্রাবের সময় তীব্র জ্বালা যন্ত্রণা সৃষ্টি হয়।
  • 🩸 এমনকি গনরিয়া রোগে আক্রান্ত হয়ে জীবন এমনি তিক্ত করে তোলে যার ফলে মানুষ মৃত্যু কে আহবান করতে থাকেন।
  • 🩸 বীর্য পাতলা যাওয়ার কারণে কোন জল্পনা কল্পনা ব্যতীত প্রস্রাবের আগে বা পরে প্রস্রাবের সাথে বীর্য বের হতে থাকে একে প্রমেষ রোগ বলা হয় এবং নতুন নতুন কঠিন কঠিন রোগ বালাই সৃষ্টি হয় শরীরেন।
  • 🩸 মেরুদন্ড দূর্বল হয়ে পরেন।
  • 🩸 পুরুষ অঙ্গ আকারে ছোট আঁকা বাঁকা হয় ও আগা মোটা গুড়া চিকন বা গুড়া মোটা আগা চিকন বিকল দূর্বল হয়ে যায় যার কারণে বিয়ে করতে সাহস হয় না বা ভয় পায়।
  • 🩸 যার কারণে বিবাহের যোগ্যতা হারিয়ে ফেলেন।
  • 🩸 যদিও বিয়ে করে স্ত্রী সাথে মিলন করার ক্ষেত্রে সফল হয়না আর হলেও বীর্য পাতলা হবার কারণে সন্তান সন্ততি জন্ম হয়না ফলে নি:সন্তান থেকে যায়।
  • 🩸 কোমরে ব্যথা করে।
  • 🩸 চেহেরা হলুদ বর্ণ ধারণ করে।
  • 🩸 শরীর দিন দিন ক্ষীন যায় স্বাস্থ্যও ভেঙ্গে যায়।
  • 🩸 টাইফয়ড রোগে আক্রান্ত হয়।
  • 🩸 মস্তিষ্ক বিকল হয়ে পরে।
  • 🩸 মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে।
  • 🩸 এমনকি পাগল হয়ে যাবার ও কারণ হয়ে দাড়ায়।
homeo treatment

🇨🇭 সংবাদ মাধ্যমে জানা যায় যে, যখন এক হাজার টাইয়ফড উপর পরীক্ষা নিরীক্ষা চালানো হল তখন দেখা গেল যে, তাদের মধ্যে 414 জন হস্ত মৈথুন, 186 জন অধিক অবৈধ যৌন মিলনের কারণে টাইয়ফড রোগে আক্রান্ত হয় এবং
124 জন পাগলের উপরও পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় তাদের মধ্যে 24 জন অধিক হস্ত মৈথুন করার কারণে পাগল হয়েছিল।

🇨🇭 হস্তমৈথুন করলে- লিঙ্গের টিস্যু ( Panile tissue ) ক্ষতিগ্রস্থ হয়ে লিঙ্গ / Penis – পেনিস, ছোট হয়ে যায়। হস্তমৈথুন থেকে বাঁচতে ও হস্তমৈথুনের কারণে, পুরুষ অঙ্গের ক্ষতির চিকিৎসার জন্য আমি ( Homeo Treatment – হোমিওপ্যাথিক চিকিৎসা ) দিয়ে থাকি, যা নিয়ে দেশ বিদেশের অগণিত মানুষ- মহান আল্লাহ্ পাকের অশেষ রহমতে উপকার পেয়েছে এবং পাচ্ছে আলহামদুলিল্লাহ্‌।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( বি, এইচ, এম, এস )
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!