45/ 50 বছর বয়সের পুরুষদের মধ্যে যৌন ক্ষমতা বৃদ্ধির হোমিওপ্যাথিক চিকিৎসা

45/ 50 বছর বয়সের পুরুষদের মধ্যে যৌন ক্ষমতা বৃদ্ধির হোমিওপ্যাথিক চিকিৎসা

🇨🇭 45/50 বছর এর পরে পুরুষদের মধ্যে পুরুষত্বহীনতার চিকিত্সা একটি বিষয় যা বেশ গুরুত্বপূর্ণ এবং ব্যাপকভাবে আলোচিত।

🇨🇭 পুরুষত্বহীনতা যে কোনও বয়সে একজন পুরুষের জন্য দুঃস্বপ্ন হওয়া সত্ত্বেও, 40/50 বছর পরে এর বিকাশের ঝুঁকি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পায়।

🇨🇭 ইরেক্টাইল ডিসফাংশন ( Erectlile Dysfunction ) শুধুমাত্র যৌন জীবনে ব্যাঘাত ঘটায় না, বরং বিভিন্ন জটিলতার বিকাশ ঘটায় এবং বিষণ্নতাও সৃষ্টি করে।

🇨🇭 পুরুষদের জন্য, বয়স নির্বিশেষে, তাদের সঙ্গীকে সন্তুষ্ট করার জন্য যৌন শক্তি বজায় রাখা গুরুত্বপূর্ণ। কিন্তু যখন আমরা 45 / 50 বছর পরে ক্ষমতা বাড়ানোর বিষয়ে কথা বলি, তখন আপনাকে অবশ্যই বুঝতে হবে যে এটি যাদু দ্বারা ফিরে আসবে না।

🇨🇭 এই প্রক্রিয়াটি / লক্ষণগুলি সর্বদা প্রত্যাশিত মুহুর্তে উপস্থিত হয় না। আপনি জানেন যে, ইরেক্টাইল ডিসফাংশন বিভিন্ন বয়সের পুরুষদের মধ্যে ঘটতে পারে, তবে উপরে উল্লিখিত হিসাবে, এটি 50+ বছরের শ্রেণী যা এই রোগের বিকাশের জন্য সবচেয়ে বেশি ঝুঁকিপূর্ণ।

🇨🇭 আরেকটি সমস্যা এটি , অনেক পুরুষ – তাদের পুরুষত্ব লুকিয়ে রাখে এবং বিশেষজ্ঞের সাহায্য চাইতে ভয় পায়, অথবা সম্ভবত তারা এটিকে অপ্রয়োজনীয় বলে মনে করে।

45/ 50 বছর বয়সের পুরুষদের মধ্যে যৌন ক্ষমতা বৃদ্ধির হোমিওপ্যাথিক চিকিৎসা

🇨🇭 পুরুষদের মধ্যে পুরুষত্বহীনতার প্রধান কারণগুলি হল:

🩸 45/50 বছরের বেশি বয়সী পুরুষদের মধ্যে হরমোনের পরিমাণ হ্রাস জীবনের যৌন ক্ষেত্রে সমস্যার দিকে পরিচালিত করে।

🩸 তাদের পতন ইতিমধ্যে ত্রিশ বছর বয়সে শুরু হয় এবং কার্যত কোনভাবেই নিজেকে প্রকাশ করে না। যাইহোক, প্রতি বছর একজন মানুষের রক্তে টেস্টোস্টেরনের শতাংশ 1-3% কমে যায়। আপনি যদি সময়মতো হরমোনের পরিমাণ বাড়ানোর লক্ষ্যে Treatment শুরু না করেন, তবে 50 বছর বয়সে তারা স্বাভাবিক যৌন ক্রিয়াকলাপের জন্য যথেষ্ট হবে না।

🩸 সময়ের সাথে সাথে, একজন মানুষের ধমনীতে ফলকগুলি তৈরি হয়, তারা যৌনাঙ্গে রক্তের প্রবাহকে ধীর করে দেয়, এই প্রক্রিয়াটিই ইরেকশনকে প্রভাবিত করে এবং এটি বার্ধক্যের সূত্রপাতের এক ধরণের লক্ষণ হতে পারে।

🩸 শহরের পরিবেশ পরিস্থিতি খুবই কঠিন। খারাপ অভ্যাস,

🛑 যেমন:

  • 🩸 অ্যালকোহল এবং ধূমপান।
  • 🩸 ভুল পুষ্টি।

🩸 বিভিন্ন রোগ, সেইসাথে কার্ডিওভাসকুলার সিস্টেমের অবনতি।

🩸 স্ট্রেসফুল কাজ, বিশেষ করে গ্রীষ্মে।

🩸 পুরুষের ক্ষমতাকে খারাপ করে এমন কারণগুলি – চাপ, ধূমপান, অপুষ্টি,
পুরুষত্বহীনতার জন্য বিভিন্ন ওষুধ।

🇨🇭 45/50 বছর পরে পুরুষদের মধ্যে কীভাবে এবং কীভাবে শক্তি বাড়ানো যায় তার বিভিন্ন উপায় রয়েছে।

🩸 যৌনাঙ্গে রক্ত প্রবাহ বৃদ্ধি
45/50 বছরের বেশি পুরুষদের পুরুষত্বহীনতা থেকে বাঁচায়।

🩸 এই ধরণের নির্দেশাবলী এবং চিকিত্সা সর্বদা ক্ষমতার উন্নতির দিকে পরিচালিত করে।

🩸 লিঙ্গের পেশীর শিথিলতা
শক্তি বাড়ানোর জন্য হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

আরো পড়ুনঃ  পুরুষের পুরুষত্বহীনতা | Dr. Masud Hossain

🩸 হোমিওপ্যাথিক ওষুধের ক্রমাগত ব্যবহারে পুরুষদের মধ্যে টেস্টোস্টেরনের পরিমাণ বৃদ্ধি পায়। যৌন ইচ্ছা বাড়ায় এবং যৌন মিলনকে দীর্ঘায়িত করে।

🩸 হোমিওপ্যাথিক চিকিৎসা 45/50 বছর পর পুরুষদের শক্তি পুনরুদ্ধার করতে সাহায্য করে এবং হার্টে কার্যত কোন প্রভাব ফেলে না। টেস্টোস্টেরন অঙ্গে রক্ত সঞ্চালন উন্নত করে পঞ্চাশ বছরের বেশি বয়সী পুরুষদের শক্তি বৃদ্ধিতে সাহায্য করে। শুধুমাত্র রক্ত সঞ্চালনই উন্নত করে না, ইরেক্টাইল ডিসফাংশনের সমস্যাও দূর করে। আপনার যদি টেস্টোস্টেরন হরমোন নিয়ে সমস্যা থাকে, ক্ষমতা বাড়ানোর জন্য, আপনাকে একজন হোমিওপ্যাথিক ডাক্তারের সাথে অ্যাপয়েন্টমেন্ট করতে হবে।

45/ 50 বছর বয়সের পুরুষদের মধ্যে যৌন ক্ষমতা বৃদ্ধির হোমিওপ্যাথিক চিকিৎসা

🩸 হোমিওপ্যাথিক বিশেষজ্ঞ আপনার রোগের সামগ্রিক চিত্র নির্ধারণ করবেন।

🩸 আপনি প্রাকৃতিক উপায়ে টেস্টোস্টেরন পুনরুদ্ধার করতে সক্ষম হবেন না যদি কোনও পুরুষের শরীরে বয়স-সম্পর্কিত পরিবর্তনের কারণে এর ঘাটতি দেখা দেয়। তবে আপনি যদি ওষুধের প্রভাব বাড়াতে চান তবে আপনি সেই পণ্যগুলি গ্রহণ করতে পারেন যা পুরুষ হরমোনের স্তরকে প্রভাবিত করে।

🩸 এই খাবারের মধ্যে রয়েছে: শেলফিশ, বাদাম এবং ঝিনুক।
সামুদ্রিক খাবার এবং বাদাম একজন মানুষের শরীরে টেস্টোস্টেরন বাড়াতে সাহায্য করে।

🇨🇭 খাদ্য তালিকাগত পরিপূরকগুলি প্রায়ই শরীরকে শক্তিশালী করতে ব্যবহৃত হয়, তবে অনেক ক্ষেত্রে এগুলো গ্রহণের প্রভাব পুরোপুরি নাও হতে পারে বা অনেকদিন পর আসে।খাদ্যতালিকাগত সম্পূরক একটি প্রাকৃতিক প্রতিকার হওয়া সত্ত্বেও, এটি শক্তির উন্নতিকে প্রভাবিত করার চেয়ে আপনার স্বাস্থ্যকে আরও শক্তিশালী করে।হোমিওপ্যাথির- ক্ষেত্রে 45/50 পুরুষ প্রজনন ব্যবস্থার অবস্থার উন্নতি করার সবচেয়ে কার্যকর উপায়।

🇨🇭 হোমিওপ্যাথি ওষুধ গুলি পুরুষদের শক্তি পুনরুদ্ধার এবং স্বাভাবিক যৌন জীবন পুনরুদ্ধারের জন্য সবচেয়ে কার্যকর উপায়।

🇨🇭 পুরুষত্বহীনতার সাথে কীভাবে মোকাবিলা করবেন তা নিজের উপায় নির্ধারণের জন্য প্রতিটি মানুষেরই তার পছন্দের প্রতিকার বেছে নেওয়ার অধিকার রয়েছে।যেহেতু আমরা সবাই স্বতন্ত্র, একই প্রতিকার বিভিন্ন উপায়ে শরীরকে প্রভাবিত করতে পারে। সাধারণভাবে স্বাস্থ্যের উপর প্রভাবও বিবেচনায় নেওয়া প্রয়োজন। হোমিওপ্যাথিক ওষুধ পার্শ্ব প্রতিক্রিয়া নেই। হোমিওপ্যাথিক চিকিৎসা দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 একজন হোমিওপ্যাথিক ডাক্তারের সাথে পরামর্শ করা উচিত। সর্বোপরি, ইরেক্টাইল ডিসফাংশনের কারণ অনেক সমস্যায় থাকতে পারে। যদিও সাধারণত পুরুষরা বিশেষ করে ডাক্তারদের কাছে যেতে পছন্দ করেন না।

🇨🇭 যাইহোক, আপনার সমস্যা অন্যান্য কারন হতে পারে,যেমন: কার্ডিওভাসকুলার সিস্টেমের রোগ।
এটিও উচিত যে নাইট্রেটস এবং PDE-5 ইনহিবিটারগুলির মতো ওষুধগুলি ছোট পেলভিস এবং কার্ডিয়াক অঞ্চলে গুলিকে প্রসারিত করে, তাই সেগুলি একসাথে ব্যবহার করা উচিত নয়। এই ওষুধগুলির সংমিশ্রণ রক্তচাপ কমাতে পারে এবং এর পরিণতি স্ট্রোক বা হার্ট অ্যাটাক হতে পারে।কিছু ক্ষেত্রে, PDE-5 ইনহিবিটর মাথাব্যথা এবং নাক বন্ধ করে দেয়।

🇨🇭 45/50 এর পরে শক্তি সংরক্ষণ , প্রায় সব ক্ষেত্রে রোগের বিকাশ ভাল হোমিওপ্যাথিক চিকিৎসা দ্বারা প্রতিরোধ করা হয়।

🇨🇭 হোমিওপ্যাথিক চিকিৎসা যা পুরুষ শক্তিকে প্রভাবিত করে এবং পুরুষ হরমোন উত্পাদনকে উদ্দীপিত করে।

45/ 50 বছর বয়সের পুরুষদের মধ্যে যৌন ক্ষমতা বৃদ্ধির হোমিওপ্যাথিক চিকিৎসা

🩸 ডিম, চর্বিহীন মাংস,মৌমাছি পণ্য, মাছ,দুগ্ধজাত পণ্য,
এগুলি খাওয়া জিনিটোরিনারি সিস্টেমের রোগগুলির একটি ভাল প্রতিরোধ। পেঁয়াজ এবং মশলা যেমন : আদা, জিরা, থাইম এবং ট্যারাগন শক্তি বাড়ায়। বিট এবং ওট , কোয়াস পুরুষদের স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। পুষ্টির পাশাপাশি শারীরিক কার্যকলাপ পুরুষ শক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এটা শুধু নারীদেরই নয় যাদের পেলভিক ফ্লোর পেশী শক্তিশালী করতে হবে এবং পুরুষরাও উপকৃত হতে পারেন। যা পুরুষ ক্ষমতার উপর উপকারী প্রভাব ফেলে
যখন যৌনতা স্বাস্থ্যের জন্য খারাপ
50 বছর পরে পুরুষত্বহীনতা, একটি বিরক্তিকর রোগ।

🇨🇭 যৌনতা স্ট্রেস উপশম করে, ওজন কমাতে সাহায্য করে এবং মেজাজ উন্নত করে, হোমিওপ্যাথিক ওষুধের সাহায্যে লিবিডো এবং যৌন ফাংশনকে শক্তিশালী করুন।

🇨🇭 45/50 এর পরে পুরুষদের মধ্যে যৌনতা সম্পর্কে তথ্য:

আশ্চর্য জনকভাবে, পুরুষদের মধ্যে, যৌন ইচ্ছা মহিলাদের তুলনায় বয়সের সাথে অনেক বেশি সময় ধরে থাকে। বিজ্ঞানীরা বিশ্বাস করেন যে শরীরের স্বাভাবিক ক্রিয়াকলাপের সময় পুরুষের যৌন কার্যকলাপ 50 বছর পরে অদৃশ্য হয়ে যায় না, তবে জীবনের শেষ পর্যন্ত চলতে পারে। সুতরাং 50 এ ক্ষমতা একটি সাধারণ জিনিস।

🇨🇭 বৃদ্ধ বয়সে যৌনতার মান সরাসরি যৌবনের জীবনধারার উপর নির্ভর করে।পুরুষের ক্ষমতা সম্পূর্ণরূপে সমগ্র জীবের অবস্থার উপর নির্ভর করে।যারা অল্প বয়স থেকে তাদের স্বাস্থ্যের উপর নজরদারি করেছেন তাদের সাথে দীর্ঘ যৌনজীবনের ক্ষমতা থাকে।যৌনতার ফ্রিকোয়েন্সি এবং নিয়মিততাও গুরুত্বপূর্ণ।

🇨🇭 যৌবনে একজন পুরুষের যৌন ক্রিয়াকলাপ যথেষ্ট বেশি হওয়ার ক্ষেত্রে, বৃদ্ধ বয়সে যৌনতা উপভোগ করতে পারেন।
50-60 বছরে সেমিনাল ফ্লুইডের গুণমান হ্রাস পায়, তবে 50-60 বছর বয়সে গর্ভধারণের সম্ভাবনা রয়েছে।

🇨🇭 সাধারণভাবে, সারাজীবন আপনার স্বাস্থ্যের নিরীক্ষণ করা গুরুত্বপূর্ণ, যাতে পরে আপনি 50 বছর বয়সে যৌন শক্তির সমস্যায় ভয় না পান।

ডাঃ মাসুদ হোসেন

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’s App-হোয়াটসঅ্যাপ ) এবং( Imo-ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস)

☎ 01907-583252 (WhatsApp, IMO)
☎ 01302-743871(WhatsApp, IMO)

[রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন
Govt reg No. 35423 ]

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!