ডায়াবেটিস যৌন ক্ষমতা কেড়ে নিতে পারে | ডাঃ মাসুদ হোসেন।

ডায়াবেটিস যৌন ক্ষমতা কেড়ে নিতে পারে | ডাঃ মাসুদ হোসেন।

🇨🇭 ডায়াবেটিসের সাথে সম্পর্কিত অতি সচরাচর দৃষ্ট্য একটি সমস্যা হচ্ছে যৌন অক্ষমতা। ডায়াবেটিস জনিত যৌন অক্ষমতায় প্রধানত পুরুষের লিঙ্গ যৌনমিলনের জন্য প্রয়োজনীয় মাত্রায় দৃঢ় হতে পারেনা। যেসকল পুরুষের ডায়াবেটিস আছে তাদের যৌন-অক্ষমতার সম্ভাবনা, যে সকল পুরুষের ডায়াবেটিস নেই তাদের তুলনায় তিনগুন বেশি।

🇨🇭 গবেষনায় দেখা গেছে 35% থেকে 75% ডায়াবেটিসের পুরুষ রোগী যেকোনো মাত্রায় ( কম /মাঝারী / প্রকট ) যৌন সমস্যার সম্মুখিন হন।

🇨🇭 যদি আপনার ডায়াবেটিস থাকে তাহলে রক্তের অতিরিক্ত মাত্রায় সুগার অবশ্যই নিয়ন্ত্রনে রাখতে হাবে, কারণ বাড়তি সুগার যৌন উত্তেজনার সাথে সম্পর্কিত রক্তপ্রবাহী নালী এবং স্নায়ু অকেজো করে দেয়। নষ্ট হয়ে যাওয়া রক্তপ্রবাহী নালী নাইট্রিক অক্সাইড অবমুক্তিতে বাধা প্রদান করে।

ডায়াবেটিস যৌন ক্ষমতা কেড়ে নিতে পারে | ডাঃ মাসুদ হোসেন।

🇨🇭 নাইট্রিক অক্সাইড এর অভাবে লিঙ্গোত্থান হয় না, কারণ এটি রক্তনালীকে Constricted করে এবং লিঙ্গে পর্যপ্ত রক্তপ্রবাহ হয় না। বলা বাহুল্য লিঙ্গে রক্তের প্রবাহ জোরদার হলেই পুরুষের লিঙ্গ দৃঢ় দাড়িয়ে থাকে।

আরো পড়ুনঃ পুরুষদের যৌন ক্ষমতা কমে যাওয়ার কারণ ও হোমিও চিকিৎসা।

🇨🇭 উচ্চ রক্তচাপও যৌন-অক্ষমতার সম্ভাবনা আশঙ্কাজনকভাবে বাড়িয়ে দেয়। ডায়াবেটিস এবং উচ্চরক্তচাপ সম্মিলিতভাবে রক্তপ্রবাহী নালী ধ্বংস করায় ভুমিকা রাখার ফলশ্রুতিতে যৌন অক্ষমতার ঝুকি বাড়ায়, লিঙ্গে যথেষ্ট পরিমান রক্তপ্রবাহ অনুপস্থিত থাকা এর প্রধান কারণ।

🇨🇭 ডায়াবেটিস রোগীর কোলষ্টরলের মাত্রা বেশি হওয়া একটি সাধারণ বিষয়। এলডিএল কোলষ্টরল – LDL cholesterol, রক্ত নালী Dilate করাতে সারসরি প্রভাব ফেলে। উচ্চ মাত্রার কোলষ্টরল স্তর Fatty Deposits In Artery Walls এ ফলপ্রসু। Fatty Deposit এর এই গঠন লিঙ্গে রক্ত সঞ্চালন ব্যহত করে।

ডায়াবেটিস যৌন ক্ষমতা কেড়ে নিতে পারে | ডাঃ মাসুদ হোসেন।

🇨🇭 যৌন অক্ষমতার সাথে যুদ্ধ আপনি যদি যৌনঅক্ষমতা সমস্যার ভুক্তভুগী হন তাহলে স্বাস্থ্যকর ও নিয়মতান্ত্রিক জীবনযাপন এবং আপনার ডাক্তারের সাথে যোগাযোগ রেখে ডায়াবেটিস নিয়ন্ত্রন করার মাধ্যমে ডায়াবেটিস জনিত যৌন অক্ষমতা থেকে নিস্তার পেতে পারেন।

🇨🇭 ডায়াবেটিস জানিত অক্ষমতায় চিকিৎসার সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 একজন হোমিও ডাক্তারের/ চিকিৎসকের পরামর্শ মেনে চলা উচিত।

🇨🇭 বিয়ের পরে যদি সংসারে সুখ শান্তি আনতে চান এবং স্ত্রীকে সন্তুষ্ট করতে চান তাহলে অবশ্যই
সাইড ইফেক্ট নেই এমন হোমিওপ্যাথি ঔষধ কাজে লাগাবেন। তেমনিভাবে সুস্থ জীবন যাপনের জন্য পরবর্তী ধাপগুলো অর্থাৎ- যথাযথ চিকিৎসা গ্রহণের মাধ্যমে সুস্থতা অর্জন করতে পারবেন। হোমিও চিকিৎসকের পরামর্শ নিয়ে প্রয়োজনীয় Homeo হোমিও ওষুধ খান।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

হোমিও চিকিৎসায় স্থায়ীভাবে রোগ নির্মূল সম্ভব ?,ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক
ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!