অতিরিক্ত কামভাব | সেক্স চিকিৎসায় হোমিও

অতিরিক্ত কামভাব | সেক্স চিকিৎসায় হোমিও | ডাঃ মাসুদ হোসেন।

🇨🇭 হাইপারসেক্স অর্থ অতিরিক্ত কামভাব। পুরুষের কামভাব কম বেশি হয়- তার দেহের হরমোন নি:সরণের কম বেশির উপর। যদি কারো উত্তেজনা বেশি হয়- তাহলে হরমোন বেশি নি:সরণের জন্যই তার মনে অতিরিক্ত কামভাব জাগতে পারে।

🇨🇭 অনেকের মধ্যে সত্যিকারের কামভাব থাকে না। তারা যৌবনের শুরু থেকে মন কে কামচিন্তায় ডুবিয়ে রাখে, যার ফলে ঘন ঘন যৌন উত্তেজনা আসে। ফলে তাদের বীর্য প্রথমে গাঢ় থাকলেও পরে তরল হয়ে যায় পুষ্টির অভাব শরীলে থাকলে সহজে দুর্বল হয়ে পড়ে অবিরাম কামচিন্তার জন্য অনেকের ঘন ঘন স্বপ্ন দোষ, বিভিন্ন উপায়ে শুক্রক্ষয় হতে দেখা যায়, দুর্বল হওয়া সত্ত্বেও কামচিন্তার জন্য উত্তেজনা জাগতে পারে। এটি রোগ নয়,নেশার প্রভাব মাত্র বলা যায়।

🇨🇭 কারো কৈশোর থেকে বিভিন্ন উপায়ে শুক্রক্ষরণ করে যৌনাঙ্গের উপর চাপ আসতে থাকে এতে যৌনাঙ্গে জটিল ক্ষতি হয়।

🇨🇭 অনেক সময় নতুন বিবাহ করে স্ত্রী থেকে দূরে থাকার জন্যও নতুন নারী লাভের কাম চিন্তা জাগে। এতে উত্তেজনায় ও আবেগে শুক্রক্ষরণ হয়। তাই বুঝে নিতে হবে প্রকৃত হাইপারসেক্স বা অতিরিক্ত কামভাব কিনা। প্রকৃত কামভাব হলে কখনো স্বাস্থ্য হানি হবে না। তার মনকে অন্যত্র ভাল চিন্তার মধ্যে ডুবিয়ে রাখলেও যৌন উত্তেজনা হবে। এমন অবস্থা খুব কম দেখা যায়।

🇨🇭 জটিল উপসর্গ: যৌন রোগাদি হলে তার নানা উপসর্গাদি দেখা দিতে পারে তা না হলে জটিল উপসর্গ দেখা যায় না তবে বেশি কামভাব দুর্বলতা বা কারণে-অকারণে নিজ স্ত্রীর বিরক্তি ঘটালে সহজে দুর্বল যৌন রোগে আক্রান্তের সম্ভাবনা বেশি ও আক্রান্ত হয়। তার জন্য চিকিৎসার প্রয়োজন।

🇨🇭 রোগ নির্ণয়: সব সময় ভালভাবে দেখে রোগ নির্ণয় করা আবশ্যক। প্রয়োজনে হরমোন নি:সরণ কমবেশি হচ্ছে কিনা বীর্যে শুক্রকিট পরিমাণ ঠিক আছে কিনা পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে রোগ নির্ণয় করে হোমিও পদ্ধতিতে ওষুধ প্রয়োগ করা উচিত।

আরো পড়ুনঃ  অতিরিক্ত যৌন আসক্তি ও যৌন বিকৃতি | ডাঃ মাসুদ হোসেন।

🇨🇭 চিকিৎসা: অতিরিক্ত কামভাব পুরুষ ও নারীর উভয়ের আসতে পারে। প্রকৃত অতিরিক্ত কিনা। সঠিকভাবে নির্ণয় না করে চিকিৎসা নেয়া ঠিক না। যদি প্রকৃত কামচিন্তা প্রবল হয় এবং তার জন্য শরীরের কুফল দেখা দেয়। তাহা হলে ওষুধ সেবন প্রয়োজন। নারী-পুরুষ উভয়ের অতিরিক্ত কামভাব শরীরের, মনের ও যৌনাঙ্গের কুফল বয়ে আনে।

অতিরিক্ত কামভাব | সেক্স চিকিৎসায় হোমিও

🇨🇭 অতিরিক্ত যৌনাকাঙ্খা বা কামভাব কমানোর উপায় কী?

🇨🇭 যৌন মিলন এর মাধ্যমে একজন নারী ও একজন পুরুষ চরম আনন্দ লাভ করে। সকল নারী পুরুষের সেক্সের মাত্রা সমান নয়। কারো কারো Sex এর বাসনা অতিরিক্ত , আবার কারো কারো কম, এটা স্বাভাবিক। অতির্কিত যৌন অঅকাঙ্খার অনেকেগুলো কারণ থাকতে পারে যেমন: সঠিক সময় বিয়ে না কার, অকালে স্ত্রী মারা যাওয়া বা তালাক দেওয়া ইত্যাদি কারণে পর্যাপ্ত সেক্স করতে না পারার কারণে চাহিদা অপূর্ণ থাকে তাই এধরণের সমস্যা হতে পারে। এই ধরণের ব্যাক্তিরা নিজের অজান্তে নানা ধরণের যৌন উত্তেজনা মূলক কাজ করে।

🇨🇭 এ ধরণের সমস্যা থেকে মুক্তি পেতে প্রধানত তাদের উচিত খাদ্য তালিকায় পরিবর্তন আনা। শরীর ঠান্ডা হয় এমন ধরণের খাদ্য পরিহার করতে হবে। শরীর অতিরিক্ত গরম করে এমন ধরণের খাদ্য বর্জন করতে হবে। সব সময় নিজিকে চিন্তামুক্ত রাখতে হবে,কোন য়ৌন উত্তেজক আলোচনা, মুভি বা ম্যাগাজিন থেকে দূরে থাকুন। যদি অবস্থার উন্নতি না হেয়, তবে দেরি না করে অতি দ্রুত- Homeopathic চিকিৎসকের পরামর্শ নিন। সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

অতিরিক্ত কামভাব | সেক্স চিকিৎসায় হোমিও

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( বি, এইচ, এম, এস )
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

ডা.মাসুদ হোসেন -হোমিও চিকিৎসক

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!