লিঙ্গের সাইজ বৃদ্ধিকরন হোমিওপ্যাথি চিকিৎসা চট্টগ্রাম।

লিঙ্গের সাইজ বৃদ্ধিকরন হোমিওপ্যাথি চিকিৎসা চট্টগ্রাম।

🇨🇭 পুরুষের কাছে বড় ও মোটা লিঙ্গ অধিক কাম্য। পুরুষেরা নিজের লিঙ্গ নিয়ে অহেতুক হীনমন্যতায় ভোগে। আসলেই কি লিঙ্গের সাইজ বৃদ্ধি করা সম্ভব? পুরুষাঙ্গ একটি মাংসপেশী। অন্যান্য মাংসপেশী যেমন বৃদ্ধিপ্রাপ্ত হয় পুরুষাঙ্গ ও তেমনি বৃদ্ধিপ্রাপ্ত হয়। পুরুষাঙ্গ মোটা ও বড় হওয়ার পেছনে একটি জিনিস দায়ী থাকে তা হচ্ছে রক্ত সঞ্চালন। আপনার লিঙ্গে যত বেশি রক্ত সঞ্চালন হবে এটি ততটুকু আকারে বাড়বে।

অতিরিক্ত হস্তমৈথুন ও স্ত্রী সহবাস, শরীরে ভিটামিন ও হরমোনজনিত সমস্যা থাকলে ও লিঙ্গের সাইজ ছোট হয়ে যায়। পেনিসের টিস্যু ক্ষতিগ্রস্ত হয়। মোটকথা, লিঙ্গের আকার বৃদ্ধি করার জন্য লিঙ্গের রক্ত সঞ্চালন বৃদ্ধি করতে হবে। বৈজ্ঞানিক ও নিয়মতান্ত্রিক ভাবে ব্যায়াম ও হোমিও ঔষধ সেবনের মাধ্যমে লিঙ্গ বড় ও মোটা করা সম্ভব। আমি আমার রোগীদের হোমিও ঔষধ এর মাধ্যমে লিঙ্গের রক্ত সঞ্চালন বৃদ্ধি করে লিঙ্গের সাইজ বৃদ্ধি করার জন্য কার্যকরী পন্থা অবলম্বন করে থাকি।

আরো পড়ুনঃ  পুরুষের লিঙ্গ চুপষে যাওয়া বা পেনাইল অ্যাট্রোফির হোমিও চিকিৎসা।
লিঙ্গের সাইজ বৃদ্ধিকরন হোমিওপ্যাথি চিকিৎসা চট্টগ্রাম।

🇨🇭💪লিঙ্গের সাইজ বৃদ্ধিকরন:

🇨🇭 ইরেকশন একটি নিউরোভাসকুলার প্রক্রিয়া যার জন্য পুরুষাঙ্গে পর্যাপ্ত রক্ত সরবরাহ এবং স্নায়ু সরবরাহ প্রয়োজন। যৌন উত্তেজনার সময়, স্নায়ু সংকেত পাঠায় (আবেগ) যা লিঙ্গে রক্ত প্রবাহ বাড়ায়। এই রক্ত দুটি ফাঁপা প্রকোষ্ঠে জমা হয় যা কর্পোরা ক্যাভেরনোসা নামে পরিচিত এবং লিঙ্গকে প্রসারিত করে এবং শক্ত করে তোলে। পুরুষাঙ্গের রক্ত প্রবাহে বা নার্ভ ইমপুলেসের বাধা যে কোন বাধা
erectiledysfunction Premature ejerculation
ইরেকটাইল ডিসফাংশন হতে পারে।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন(ডি , এইচ,এম,এস,) ( বি এইচ ,এম , এস)
☎️01907-583252
☎️01302-743871

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!