লিঙ্গের শীতলতা Strong panis homeo treatment

লিঙ্গের শীতলতা || Strong panis homeo treatment

🇨🇭 লিঙ্গের শীতলতা /ED/ইরেকটাইল ডিসফাংশনের ফলে বিভিন্ন জটিলতা সৃষ্টি হতে পারে।
যেমন:

🇨🇭 অসন্তুষ্ট যৌন জীবন –
অর্গাজম না হওয়া
সঙ্গীর সাথে সম্পর্কে অবনতি

🇨🇭 মানসিক চাপ বা দুশ্চিন্তা বৃদ্ধি ,হতাশা, কোন কিছু ভালো না লাগা ইত্যাদি।

🇨🇭 নিজের উপর বিশ্বাস হারিয়ে ফেলা , মেজাজ খিটখিটে হওয়া

🇨🇭 সঙ্গীকে গর্ভবতী করতে না পারা বা মিলনে ব্যর্থ হওয়া।

🇨🇭 দীর্ঘদিন ধরে লিঙ্গের শীতলতা চলতে থাকলে স্বামী স্ত্রীর মধ্যে দূরত্ব বাড়তে থাকে, তৃতীয় পক্ষের আগমন অথবা মুখ বুজে কষ্ট সহ্য করা অথবা শেষমেষ কার কারও বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

🇨🇭 লজ্জা, সংকোচ এড়িয়ে যৌন উত্তেজনা বৃদ্ধি করতে ও  লিঙ্গের শীতলতা দূর করতে  হোমিওপ্যাথি চিকিৎসা নিলে ভালো ফল পাওয়া যায়।

🇨🇭 ঔষধ ছাড়া কেগেল এক্সারসাইজ, ফ্রী হ্যান্ড এক্সারসাইজ অনুশীলন, মিক্সিং সবজি  সুস্থ সবল জীবনে সহয়তা করে এবং লিঙ্গের শীতলতা থেকে মুক্তি পাবেন।

লিঙ্গের শীতলতা Strong panis homeo treatment
লিঙ্গের শীতলতা Strong panis homeo treatment

🇨🇭 যেসব খাবার যৌন ইচ্ছা কমিয়ে দেয় ও লিঙ্গের শীতলতা দেখা দেয়❤️

🇨🇭 যেসব খাবার খেলে যৌন ইচ্ছা বাড়ে, তার তালিকা জানেন অনেকেই। কিন্তু এমন অনেক খাবার আছে যা খেলে যৌন ইচ্ছা কমতে শুরু করে। এগুলোকে বলা হয় অ্যানাফ্রোডিসিয়াক খাবার। অর্থাৎ এমন কোনো খাবার, যা আপনার শারীরিক মিলনের ইচ্ছেটাকেই কমিয়ে দেয় ও লিঙ্গের শীতলতা করে দেয়।

🇨🇭 তাই যৌন জীবনে সুখী থাকতে চাইলে খাবারের তালিকা থেকে এই খাবারগুলো বাদ দিন:

🛑 ক্যানড খাবার:

আজকাল ব্যস্ত জীবনে ক্যানড খাবারের প্রতি নির্ভরশীল হয়ে পড়ছেন কেউ কেউ। এ ধরনের খাবারে সোডিয়ামের পরিমাণ বেশি ও পটাশিয়ামের পরিমাণ কম থাকে। এই কম্বিনেশন আপনার সেক্স অর্গ্যানে রক্তের সঞ্চালন কমিয়ে সেগুলোকে ঝিমিয়ে পড়তে বাধ্য করে। তাই ক্যানড খাবার যতটা সম্ভব এড়িয়ে চলুন।

🛑 অ্যালকোহল:

অতিরিক্ত অ্যালকোহল সেবন আপনাকে মানসিক অবসাদের দিকে ঠেলে দেবে। পুরুষেরা বেশি অ্যালকোহলের নেশায় মজে গেলে তাদের শরীরে টেস্টোস্টেরনের মাত্রাও উল্লেখযোগ্যভাবে কমে যায়। আর এই সবগুলোই সেক্সুয়াল ড্রাইভের মরে যাওয়ার অনুঘটক মাত্র।

🛑 চিজ:

চিজ খেতে মজা লাগে নিশ্চয়ই? কিন্তু বাজারে যে প্রসেসড চিজ কিনতে পাওয়া যায় তা গরুর দুধে তৈরি হলেও তাতে মেশানো হয় নানা ধরনের গ্রোথ হরমোন এবং অ্যান্টিবায়োটিক। তাই চিজ বেশি খেলে মেয়েদের শরীরে এক ধরনের হরমোনের ক্ষরণ বেড়ে যায়। এটি তাদের মধ্যে শারীরিক মিলনের ইচ্ছেকে মেরে ফেলে। এমনকী, নানা ধরনের সেক্সুয়াল ডিসফাংশনও হতে পারে চিজ বেশি খেলে। তাই চিজ খেলে একটু রয়ে-সয়ে খাবেন।

🛑 কফি:

কফির অসংখ্য উপকারিতা যেমন আছে, আছে অপকারিতাও। এটি আমাদের শরীরে অ্যাড্রিনাল গ্ল্যান্ডগুলিকে সক্রিয় করে নানা ধরনের স্ট্রেস হরমোনের ক্ষরণ বাড়ায়। এই ধরনের হরমোন আবার সেক্স হরমোন ও থাইরয়েডের ব্যালান্সে তারতম্য ঘটিয়ে যৌন ইচ্ছা একদমই কমিয়ে দেয়।

🛑 সয়া:

সয়াবিনের মধ্যে থাকা একটি উপাদান আমাদের শরীরে হরমোনাল ইমব্যালান্স তৈরির জন্য দায়ী। আপনি যদি অতিরিক্ত মাত্রায় এই খাবারটি খান, তাহলে আপনি নারীই হোন কিংবা পুরুষ, যৌন ইচ্ছা কমতে বাধ্য।

🛑 পুদিনা:

পুদিনা শরীর ঠান্ডা করে আর ঠান্ডা শরীরে সেক্স ড্রাইভ বাড়বে, এমন কথা কেউ কখনও শুনেছে? তা ছাড়া পুদিনার মেন্থল শরীরে টেস্টোস্টেরনের ক্ষরণও কমিয়ে দেয়।

🛑 কর্নফ্লেক্স:

( জন হার্ভি কেলগ ) যিনি বিশ্ববিখ্যাত কেলগ’স কর্নফ্লেক্স তৈরি করেছিলেন, তিনি আসলে পুরুষদের সেক্স ড্রাইভ কমানোর জন্য এটি তৈরি করেন? কর্নফ্লেক্সে থাকা চিনি আসলে টেস্টোস্টেরনের ক্ষরণ কমিয়ে দেয়। ফলে কমে আসে সেক্স ড্রাইভও।

হোমিওপ্যাথি চিকিৎসা চট্টগ্রাম
হোমিওপ্যাথি চিকিৎসা চট্টগ্রাম

🇨🇭 অতিরিক্ত হস্তমৈথনের ফলে শক্তি হ্রাস ও লিঙ্গের শীতলতা সহ নানাবিধ শারীরিক সমস্যায় ভোগেন।

🇨🇭 শাররীক ব্যথা এবং মাথা ঘোরা। যৌন ক্রিয়ায় সাথে জড়িত স্নায়তন্ত্র দুর্বল করে দেয় অথবা ঠিক মত কাজ না করার পরিস্থতি সৃষ্টি করে। শরীরের অন্য অঙ্গ যেমন হজম প্রক্রিয়া এবং প্রসাব প্রক্রিয়ায় সমস্যা সৃষ্টি করে। দৃষ্টি শক্তি দুর্বল করে দেয় এবং মাথা ব্যাথা সৃষ্টি করে। হৃদকম্পনে দ্রুততা আসে এবং অনেকে নার্ভাস ফিল করতে পারেন। ব্যক্তি কোনো কঠিন শারীরিক বা মানসিক কাজ এর অসমর্থ, তিনি সাধারণত নির্জনতায় থাকতে চেষ্টা করে এবং তার জ্ঞান বৈকল্য হয়।

🇨🇭 দ্রুত বীর্যস্থলনের Premature ejarculation – প্রধান কারন অতিরিক্ত হস্তমৈথুন্য।

🇨🇭 প্রায় প্রতি তিনজনের একজন পুরুষ যারা অতিরিক্ত হস্তমৈথুন্য করেন তারা নারী সঙ্গীর সাথে শারীরিক মিলনের সময় লিঙ্গ উত্থান বা লিঙ্গের শীতলতা বা ইরিটিক্যাল ডিসফাংশান ED – Erecting সমস্যায় ভোগেন। তবে ইসলামে হস্তমৈথুন করা কবিরা গুনাহ। তাই আমাদের এই কাজ থেকে বিরত থাকা উত্তম।

🇨🇭 অণ্ডকোষ পুং প্রজননতন্ত্রের সর্বাপেক্ষা গুরুত্বপূর্ণ অঙ্গ। তাছাড়া এটা ছেলেদের শরীরের সবচেয়ে সংবেদনশীল স্থান। অথচ এই সংবেদনশীল অঙ্গ দু’টি দেহগহ্বরের বাইরে অবস্থিত। কারণ দেহের ভেতর তাপমাত্রা খুব বেশি। অধিক তাপে শুক্রাণু নিষেকের উপযোগী থাকে না, নষ্ট হয়ে যায়। তাই অণ্ডকোষ দু’টি দেহগহ্বরের বাইরে স্ক্রোটাম বা অণ্ডথলি নামের একটি থলির ভেতর থাকে। এখানে তাপমাত্রা দেহের ভেতরের চেয়ে প্রায় ছয় ডিগ্রি কম। এই তাপমাত্রা শুক্রাণু উৎপাদনের জন্য উপযোগী। অণ্ডকোষ থেকে যেমন শুক্রাণু তৈরি হয়, তেমনি অণ্ডকোষ টেস্টোস্টেরন নামের পুরুষ হরমোনও তৈরি করে। বিভিন্ন কারণে অণ্ডকোষ ফুলে যেতে পারে এবং এতে ব্যথা হতে পারে।

অন্য লেখা পেড়তে ক্লিক করুন

🇨🇭 আপনার ভেতর এই রকম সমস্যা দেখা দিলে দ্রুত ডাক্তারের পরামর্শ নিবেন।

🇨🇭 যে কোনো যৌন সমস্যার স্থায়ী সমাধানে যোগাযোগ করুন।

🇨🇭 বিশেষ দ্রষ্টব্যঃ সারাদেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিশ্বস্ততার সাথে ঔষধ ডেলিভারী দেওয়া হয়।

🇨🇭 রোগী দেখার সময়ঃ
🛑সকাল ০৯.০০ — ০১.০০ টা।
🛑বিকাল ০৫.০০ — রাত ১০.০০ টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস)

☎️ 01907-583252 (WhatsApp, IMO)
☎️ 01302-743871(WhatsApp, IMO)

[রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন
Govt reg No. 35423 ]

আমার ইউটিউব চ্যানেল থেকে ঘুরে আসতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!