নারী ও পুরুষের যৌন দুর্বলতার সুরক্ষা করতে হোমিওপ্যাথিক চিকিৎসা।

নারী ও পুরুষের যৌন দুর্বলতার সুরক্ষা করতে হোমিওপ্যাথিক চিকিৎসা।

🇨🇭 যৌনস্বাস্থ্যের সুরক্ষা সম্পর্কিত প্রয়োজনীয় জ্ঞানের অভাব এবং যৌবন শুরুর প্রারম্ভিক পর্যায়ে নিজ কতৃক অজ্ঞতা,বশত: নানবিধ ভুলত্রুটি করা সহ অনিয়মিত জীবনযাপনের ফলে আমাদের দেশের অধিকাংশ পুরুষের মাঝেই যৌনস্বাস্থ্য সংক্রান্ত নানাবিধ শারীরিক সমস্যা পরিলক্ষিত হয়ে থাকে, যা আমাদের দেশে দিন দিন খুবই প্রকট আকার ধারন করছে ।

🇨🇭 যৌনস্বাস্থ্য বিষয়ক জ্ঞান অর্জনের পাশাপাশি যৌন সমস্যায় ভুক্তভোগী যুবক এবং পুরুষ ভাইদের জন্য আজ আমরা আলোচনা করছি ,যৌনস্বাস্থ্য বিষয়ক শারীরিক সমস্যা সৃষ্টির কারন, প্রতিকার এবং কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক চিকিৎসা বিষয়ক পরিপূর্ণ Sexual Life গাইডলাইন।

🇨🇭 যৌন দুর্বলতার কারনসমূহ:

🛑যৌন দুর্বলতা এর কারন হিসাবে আমরা প্রথমেই যৌনতা বিষয়ক প্রয়োজনীয় জ্ঞানের অভাব বিষয়টিকে উল্লেখ করতে পারি, যৌনতা সম্পর্কে বিশেষ জ্ঞান না থাকার কারণে আমাদের দেশের পুরুষরা তাদের যৌবন শুরুর পর্যায়ে অতিরিক্ত পরিমান হস্তমৈথুন- ( মাস্টারবেশন – Masterbation ) করা সহ বিভিন্ন ধরনের ভুলত্রুটি করে থাকে, যা পরবর্তীতে একজন পুরুষের মাঝে ব্যাপক আকারে যৌন দুর্বলতা সৃষ্টি করে ।

এছাড়া অতিরিক্ত সহবাস, পর্ণ মুভি দেখা, অতিরিক্ত যৌনতা নিয়ে চিন্তা করা, ঠিক মত খাওয়া দাওয়া না করা, পর্যাপ্ত না ঘুমানো, অতিরিক্ত মানুষিক টেনশন করা, অতিরিক্ত পরিশ্রম করা, অতিরিক্ত সৌখিনতার সহিত জীবন-যাপন পালন করার ফলেও দেখা দিতে পারে যৌন দুর্বলতা নামক সমস্যা ।পাশাপাশি অনেকের ক্ষেত্রে বিয়ে বহির্ভূত সহবাস এর সময় অনাকাঙ্ক্ষিত পরিবেশ পরিস্থিতি অথবা ঘটনার ফলে মনে ভীত সঞ্চারের মাধ্যমে পরবর্তীতে হতে পারে যৌন দুর্বলতা। এছাড়াও ডায়বেটিক্স, অতিরিক্ত মেদ-ভুঁড়ি, শারীরিক দুর্বলতা, সঙ্গীর প্রতি ভালোবাসার অভাব আপনার জীবনে যৌন দুর্বলতার জন্য দায়ী হতে পারে ।

নারী ও পুরুষের যৌন দুর্বলতার সুরক্ষা করতে হোমিওপ্যাথিক চিকিৎসা।

🛑⚠ অনেক সময় সাময়িক আনন্দের জন্য ⚠ ভায়াগ্রা – ( ওয়ান টাইম ট্যাবলেট ) গুলো অথবা তথাকথিত ভুয়া ডাক্তারদের দেওয়া বিভিন্ন যৌনশক্তিবর্ধক ঔষধ সেবনের ফলে সারাজীবনের জন্য যৌন দুর্বলতা সৃষ্টি হতে পারে আপনার শরীরে ।

🇨🇭 যৌন দুর্বলতার প্রতিকার:

🛑 আমাদের দেশের পুরুষদের এই যৌন দুর্বলতার নামক প্রকট সমস্যা থেকে মুক্ত করতে হলে প্রথমেই প্রয়োজন যৌনতা বিষয়ক জ্ঞান সকলের মাঝে ছড়িয়ে দেয়া, সকলকে বুঝাতে হবে যৌনতা মানেই খারাপ নয়, যৌনতা মানেই লজ্জার নয়, সুস্থ সুন্দর ভাবে বাঁচতে হলে যৌনতা বিষয়ক জ্ঞানের প্রয়োজন অপরিহার্য, এই বিশেষ জ্ঞানের মাধ্যমে যৌনতার প্রয়োজন, যৌনশক্তি ধরে রাখার উপায়, অতিরিক্ত হস্তমৈথুন – ( মাস্টারবেশন Masterbation ) করার কুফল, যৌবনের সময় করনীয় এবং বর্জনীয় সহ যৌনতা সম্পর্কে শিক্ষণীয় জ্ঞানের ব্যাবস্থা করতে হবে।

এছাড়া প্রতিটি পুরুষের যৌন দুর্বলতা নামক এই সমস্যা থেকে নিজেকে মুক্ত রাখতে পর্যাপ্ত খাবার-দাবার গ্রহন, পর্যাপ্ত ঘুম, ব্যায়াম, মানুষিকভাবে উৎফুল্ল থাকা তথা স্বাভাবিক নিয়মে জীবন-যাপনের অভ্যাস করতে হবে । পাশাপাশি যৌন বিষয়ক অতিরিক্ত চিন্তা, অতিরিক্ত সহবাস, বিয়ে বহির্ভূত সহবাস থেকে নিজেদের মুক্ত রাখতে হবে। এছাড়া প্রত্যেক বাবা-মার উচিত তার সন্তানের যৌবন শুরুর পর্যায়ে শরীরের প্রতি বিশেষ যত্ন নেওয়া । এছাড়া সাময়িক আনন্দের জন্য ⚠ ভায়াগ্রা – ( ওয়ান টাইম One Time ) ট্যাবলেটগুলো সেবন থেকে অবশ্যই বিরত থাকতে হবে।

আরো পড়ুনঃ  হঠাৎ করে যৌনমিলন বন্ধ করে দিলে যে বিপদ হতে পারে | Dr. Masud Hossain

🇨🇭 যৌন দুর্বলতার কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক চিকিৎসা:

🛑 প্রথমেই আমাদের মনে রাখতে হবে যে, অন্যান্য সকল সাধারন রোগের মতই যৌন সমস্যাও অত্যন্ত স্বাভাবিক একটি সমস্যা, যা নিয়ে নিজের মাঝে নিজে হীনমন্যতায় কিংবা বিষণ্ণতায় ভোগা অথবা অতিরিক্ত বিশেষ দুঃচিন্তা করার কোন প্রয়োজন নেই, কারন আপনার ভিতর কার এই দুর্বলতা আপনার যৌন দুর্বলতাকে আরো বেশি দুর্বল করে দিতে পারে, তাই সর্বপ্রথম নিজের মাঝে নিজে আত্মবিশ্বাস ফিরিয়ে আনুন এবং সমস্যা সমাধানে উপযুক্ত সমাধানের দ্বারস্থ হোন।

🛑 যৌনস্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুক্তভোগী পুরুষ ভাইদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে তাদের পুর্ন যৌন শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক চিকিৎসা
সফলতার সঙ্গে নিজেদের অবদান অব্যাহত রেখে চলেছে । রোগ ক্ষেত্র অনুযায়ী যৌন দুর্বলতার বিভিন্ন সমস্যা সমাধানে কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক চিকিৎসার
দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত Homeopathic Potency, Q – Medicine – রোগ,ক্ষেত্র অনুযায়ী যৌন সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে অত্যন্ত কার্যকরী ।

নারী ও পুরুষের যৌন দুর্বলতার সুরক্ষা করতে হোমিওপ্যাথিক চিকিৎসা।

🛑 আমাদের দেশের পুরুষ সমাজে যৌন দুর্বলতার অংশ হিসাবে অনেকের মাঝেই লিঙ্গ শক্ত না হওয়া, লিঙ্গের শক্তি কমে যাওয়া, লিঙ্গ ক্রমশ ছোট ,চিকন এবং দুর্বল হয়ে যাওয়া, লিঙ্গ সতেজতা কমে কালো ,মাটি বর্ণের রুপ ধারন করা, লিঙ্গের অগ্রভাগ বিবর্ণতা ধারন করা সহ লিঙ্গের বহিরাগত কিছু সমস্যা পরিলক্ষিত হয়। আর উক্ত সমস্যাগুলোর সমাধান হিসাবে – কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক চিকিৎসা।

🛑 কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক ( Homeopathic Potency, Q – Medicine ) যা ব্যাবহারে ফলে আপনার লিঙ্গের স্পঞ্জ টিস্যু উৎপাদন এবং কার্যক্ষমতা বৃদ্ধি পাবে, লিঙ্গের সজীবতা বৃদ্ধি করবে, লিঙ্গের মাঝে রক্ত সঞ্চালন এবং সরবারহ বৃদ্ধি করবে, লিঙ্গের মাঝে থাকা প্রকোষ্ঠ 2 টির রক্ত ধারণক্ষমতা বৃদ্ধি করবে, আর উক্ত কারনসমূহের ফলাফল হিসাবে আপনার লিঙ্গ ফিরে পাবে তার পূর্ণ শক্তি এবং সক্ষমতা, লিঙ্গের জড়তা কেটে লিঙ্গ ফিরে পাবে তার পূর্ণ রুপ, পূর্ণ শক্তি এবং পূর্ণ সতেজতা, পুরুষাঙ্গের সকল জড়তা এবং সমস্যা কাটিয়ে পুরুসাঙ্গ ফিরে পাবে তার পূর্ণ যৌবনময় চেহারা, যার ফলাফল স্বরূপ পুরুষাঙ্গ হবে বড় , মোটা, সতেজ এবং শক্তিশালি ।

তবে এখানে উল্লেখ করা প্রয়োজন যে,Homeopathic Potency, Q – Medicine- কোন জাদুকরী মেডিসিন নয়, তাই তথাকথিত ভুয়া এবং অসৎ ডাক্তার-কবিরাজ এর দেয়া জাদুকরী মেডিসিনের মত Homeopathic Potency, Q – Medicine আপনাকে 24 ঘন্টায় ফলাফল ও 7 দিনে রোগ মুক্তি দিতে পারবে না এবং ইহা ব্যাবহারে আপনার বিশেষ অঙ্গ পশ্চিমাদের মত বড় মোটা করার মিথ্যা প্রতিশ্রুতি দেওয়াও সম্ভব নয় ।

🛑 আন্তর্জাতিকভাবে স্বীকৃত কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক ( Homeopathic Potency, Q – Medicine ) potency তৈরিকৃত- যা পুরুষের বিশেষ অঙ্গের সমস্যা সমাধানে কাজ করে থাকে সম্পূর্ণ বিজ্ঞানসম্মত উপায়ে।

🛑কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক ( Homeopathic Potency, Q – Medicine ) সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দ্বারা তৈরিকৃত বিধায় ইহা সমস্যার একদম গভীর থেকে সমাধান করে থাকে, যার কারনে ইহার কার্যকারিতা সম্পূর্ণ স্থায়ী হিসাবে বিবেচিত এবং ইহা ব্যাবহারে নেই কোন পার্শ্ব-প্রতিক্রিয়া।

🛑 কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক ( Homeopathic Potency, Q – Medicine ) আপনি ব্যাবহার করতে পারবেন 60-75 দিন এবং উক্ত সময়ের মধ্যেই আপনি আপনার পুরুষাঙ্গের দুর্বলতা বিষয়ক সমস্যা সমাধানে শতভাগ আশানুরুপ ফলাফল পেয়ে যাবেন ইন-শা-আল্লাহ।

🛑 সহবাসে সময় কম, বীর্য পাতলা, দ্রুত স্থলঙ্গন, প্রসাবে ক্ষয়, সেক্সুয়াল হরমোনের অভাব, শুক্রানুর সংখ্যা কমে যাওয়া অথবা দুর্বল হয়ে যাওয়া, যৌন উত্তেজনা অথবা চাহিদা ক্রমশ কমে যাওয়া সহ ভিতরগত শারীরিক কারণসমূহের জন্য যে সকল পুরুষরা যৌন দুর্বলতা সমস্যায় ভুগছেন, তাদের যৌন সক্ষমতা ফিরিয়ে আনতে কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক ( Homeopathic Potency, Q – Medicine ) সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান ঔষধ, যা সেবনের ফলে আপনি ফিরে পাবেন ভিতর থেকে পূর্ণ যৌন সক্ষমতা ।

homeo treatment, homeo ctg homeo, হোমিও, হোমিওপ্যাথি চিকিৎসা, হোমিও চিকিৎসা, হোমিওপ্যাথি চিকিৎসা চট্টগ্রাম, অনলাইন হোমিও চিকিৎসা চট্টগ্রাম, হোমিও চিকিৎসা কেন্দ্র চট্টগ্রাম, চট্টগ্রামের সেরা হোমিও ডাক্তার, অভিজ্ঞ হোমিও ডাক্তার চট্টগ্রাম, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ, যৌন রোগ বিশেষজ্ঞ চট্টগ্রাম, যৌন রোগ বিশেষজ্ঞ চট্টগ্রাম, যৌন রোগ বিশেষজ্ঞ, ডাঃ মাসুদ হোসেন, মাসুদ হোসেন. dr masud hossain,

তবে সকলের অবশ্যই মনে রাখতে হবে যে ,
Homeopathic Potency, Q – Medicine কোন ক্যামিকেল মিশ্রিত ওয়ান টাইম জাতীয় সেক্সুয়াল ঔষধ নয়, তাই ইহা সেবনের সঙ্গে সঙ্গে তাৎক্ষনিক আপনি কোন রেজাল্ট অনুভব করতে পারবেন না , আন্তর্জাতিকভাবে স্বীকৃত কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক ( Homeopathic Potency, Q – Medicine ) সেবনের ফলে আপনার বীর্য গাঢ় হবে, বীর্যে অবস্থিত শুক্রানুর সংখ্যা এবং কার্যক্ষমতা বাড়াবে, দ্রুত স্থলঙ্গন রোধ করবে, প্রসাবে ক্ষয় বন্ধ করবে, হজমশক্তি বাড়াবে, মন প্রফুল্ল করবে, আপনার ভিতরগত সেক্সুয়াল নার্ভ এবং হরমোনের বৃদ্ধি করে আপনাকে ধিরে ধিরে উপহার দিবে পূর্ণ যৌন সক্ষমতা এবং বাড়িয়ে তুলবে শারীরিক কার্যক্ষমতা । দ্রুত স্থলঙ্গন রোধ করে সহবাসে সময় বৃদ্ধি করতে এবং নিজের মাঝে পূর্ণ যৌন সক্ষমতা ফিরে পেতে কার্যকরী স্থায়ী হোমিওপ্যাথিক ( Homeopathic Potency, Q – Medicine ) আপনাকে সেবন করতে হবে 60-75 দিন এবং উক্ত সময়কালের মধ্যেই আপনি ফিরে পাবেন স্থায়ীভাবে পূর্ণ যৌন সক্ষমতা।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’s App-হোয়াটসঅ্যাপ এবং Imo-ইমো )খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস)

☎ 01907-583252 (WhatsApp, IMO)
☎ 01302-743871(WhatsApp, IMO)

[রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন
Govt reg No. 35423 ]

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!