যোনিপথ টাইট করার হোমিওপ্যাথিক চিকিৎসা

যোনিপথ টাইট করার হোমিওপ্যাথিক চিকিৎসা | Vagina tight best homeo treatment

যোনিপথ টাইট কেন করবেন?

🇨🇭 সুপুষ্ট পুরুষাঙ্গ ও টাইট যোনি না হলে সঙ্গমে তৃপ্তি আসে না। কোন অনুভূতি আসে না। কিন্তু অনেকের পেটে খিদে মুখে লাজ থাকে।

🇨🇭 সন্তান জন্মের পর নারীর যোনি আলগা হয়ে যায়। আর তাতেই আরাম হয় না যৌন মিলনে। সেক্ষেত্রে কতগুলো , হোমিওপ্যাথি চিকিৎসা আছে এই মিলনকে মধুর করার।

❤️ভেবে দেখুন, মিলনের সময় যদি নারী পুরুষ উভয়ই আনন্দ না পান তাহলে সেক্স করার সকল মজা বিফলে যায়। নারীর কাছে যেমন পুরুষের শক্ত লম্বা এবং মোটা যৌনাঙ্গ সমাদৃত, তেমনি পুরুষও চায় বড় স্তন, টাইট যোনির মেয়ের সাথে সেক্স করতে।কিন্তু বাচ্চা জন্মের পর অনেক মেয়েরই যোনিপথ বড় হয়ে যেতে পারে যা অনেক সময় সম্পর্ক বিচ্ছেদের কারন হয়ে দাড়ায়।

যোনিপথ টাইট করার হোমিওপ্যাথিক চিকিৎসা

❤️কারন মেয়েরা যখন গর্ভবতী হয় সেসময় প্রায় ৭-৮ মাস পুরুষ সেক্স করতে পারেনা। যেকারনে সে অপেক্ষা করতে থাকে বাচ্চা হওয়া পর্যন্ত আর তারপর যদি স্ত্রীর যোনিপথ বড় বা ঢিলা হয়ে যায় তাহলে সে পুরুষ মোটা লম্বা যৌনাঙ্গে প্রবেশ করে মজা পায় না। আমাদের দেশে অনেক মেয়েই এই সমস্যায় ভুগছেন কিন্তু লোক লজ্জার কারনে মুখ ফুটে বলতে পারছেন না।

❤️ যোনিপথ টাইট করার হোমিওপ্যাথিক চিকিৎসা :

❤️ যোনিপথ টাইট করার জন্য বাইরের দেশগুলোতে মেয়েদের যোনিপথে হোমিওপ্যাথিক ব্যাপক পরিমানে ব্যবহার করা হয়।

❤️ এরপর যখনই মেয়েরা স্নান করতে যাবেন সিরাপটি যোনিপথের ভেতরে এবং বাইরে ম্যাসেজ করুন। প্রায় এক মাস এই নিয়ম অনুসরন করলে যোনিপথ টাইট হয়ে আসবে।

যোনিপথ টাইট করার হোমিওপ্যাথিক চিকিৎসা

🇨🇭 আসসালামুয়ালাইকুম-ভাই আমি ডাক্তার মাসুদ হোমিওপ্যাথিক ডাক্তার। চট্টগ্রাম আগ্ৰাবাদ এ আমার চেম্বার। আপনি যদি আমার থেকে চিকিৎসা নিতে চান তাহলে আপনি আপনার সমস্যা গুলো আমাকে লিখে IMO , অথবা WhatsApp লিখে পাঠিয়ে দিবেন, অথবা অডিও রেকর্ড দিবেন। আমাকে WhatsApp, IMO করার সময় সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এবং রাত ১০.৩০ থেকে ১১.৩০ পর্যন্ত। আমি সরকারি রেজিস্টার্ড প্রাপ্ত একজন ডাক্তার। আমি জার্মানির ক্লাসিক্যাল হোমিও চিকিৎসা পদ্ধতিতে চিকিৎসা দেই এবং অরিজিনাল জার্মানির ঔষধ দিয়ে চিকিৎসা দেই। আমার ডোজগুলো সাধারণত পুরুষের টেস্টোস্টেরন হরমোন কমে গেলে, পুরুষের অন্ডকোষ ঝুলে গেলে,লিঙ্গ ছোট ও চিকন হয়ে গেলে, সহবাসের সময় লিঙ্গ শক্ত না হলে, সহবাস করার সাথে সাথে বীর্য আউট হয়ে গেলে এবং পুরুষাঙ্গ মোটা তাজা করার জন্য স্থায়ীভাবে কার্যকরী হয়। তাছাড়া পুরুষের অন্ডকোষের ভেরিকোসিল,এপিডিডাইমেল সিস্ট,অন্ডকোষের টিউমার, প্রস্রাবের আগে পরে ধাতু ক্ষয় , অতিরিক্ত হস্তমৈথুনের কারণে পুরুষত্ব নষ্ট হয়ে গেলে, লিঙ্গের স্বাস্থ্য বৃদ্ধি করতে, সিফিলিস ও গনোরিয়া ভালো করতে হাই পটেন্সি ঔষধ ব্যবহার করে থাকি। আপনি চাইলে আমার চেম্বারে আসতে পারেন অথবা চাইলে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে হাতে হাতে পৌঁছে দিবো ইনশাল্লাহ। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীদের কাছে আমি প্রচুর ঔষধ পাঠাই। হোমিও ঔষধ প্রোপারলী প্রয়োগ যৌন রোগ স্থায়ীভাবে ভালো হয়ে যায় কিন্তু কোন সাইড এফেক্ট হয় না। আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।বিভিন্ন প্রকার জটিল ও কঠিন রোগ নিয়ে আলোচনা করি। আপনি সাবস্ক্রাইব করলে রোগ সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। আপনি চিকিৎসা নেন অথবা না নেন তবু ও আমার ইউটিউব লিঙ্ক দিলাম। নিচে আমার WhatsApp , IMO – নাম্বার দেওয়া হলো-
☎️01907-583252
☎️ 01302-743871
https://youtube.com/c/HomeopathicDoctorBD

🇨🇭 রোগী দেখার সময়ঃ
🛑সকাল ০৯.০০_ ০১.০০ টা।
🛑বিকাল ০৫.০০_ রাত ১০.০০ টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস)

☎️ 01907-583252
☎️ 01302-743871

[রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন
Govt reg No. 35423 ]

অন্য লেখা পেড়তে ক্লিক করুন

https://www.facebook.com/groups/626287091281092/?ref=share

https://youtube.com/c/HomeopathicDoctorBD

https://goo.gl/maps/4pgmakecWsZT2ots5

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!