দীর্ঘ সময় সহবাস করতে হোমিওপ্যাথি ঔষধ

দীর্ঘ সময় সহবাস করতে হোমিওপ্যাথি ঔষধ।

🇨🇭 দীর্ঘ সময় সহবাস বা যৌন মিলন দীর্ঘস্থায়ী করতে সব পুরুষই চায়। প্রত্যেকটি পুরুষ চায় পরিপূর্ণ ভাবে যৌন মিলন করতে। তবে নানান রকম কারণে মানুষের যৌনস্বাস্থ্য এবং যৌন মিলন করার ক্ষমতা নষ্ট হয়ে যায়।

🇨🇭 পৃথিবীতে অধিকাংশ দম্পতিই কোনো না কোনো এক সময় এই অভিযোগটা করেন, যে বিয়ের কিছু বছর পরেই পরস্পরের প্রতি আকর্ষণ হারিয়ে যায়।

🇨🇭 অধিক সময় নিয়ে যৌন মিলন করাটা পুরুষের সক্ষমতার উপরই নির্ভর করে। কিছু পদ্ধতি অবলম্বন করে পুরুষরা তাদের মিলন কাল দীর্ঘায়িত বা যৌন মিলন দীর্ঘস্থায়ী করতে পারেন। তবে কে কতটা দীর্ঘ সময় নিয়ে যৌন মিলন করবে এটা অনেকটাই তাদের চর্চার উপর নির্ভর করে থাকে।

🇨🇭 যৌন মিলন দীর্ঘস্থায়ী করার কিছু পদ্ধতিঃ

🇨🇭 বেশিরভাগ মানুষ, বিয়ের পর নিজেকে আর আগের মত যত্ন না করা। নিজেকে সাজানো, নিজের সৌন্দর্য রক্ষা করা, শরীর সুগঠিত রাখা ইত্যাদি কাজগুলো করেন না। সময়ের সাথে সাথে জীবন থেকে হারিয়ে যায় নিজেকে সুন্দর দেখাবার প্রয়াস। স্বভাবতই সঙ্গীর চোখেও আপনি হয়ে পড়তে থাকেন সাদামাটা। বেশিরভাগ ক্ষেত্রে তাই হয়। কেবল দুজনে কোথাও বেড়াতে যাওয়া, একটা রোম্যান্টিক ডেট, রোম্যান্টিক মেসেজ চালাচালি এসব যেন কোথায় হারিয়ে যায়। এমনকি যৌন জীবনটাও হয়ে পড়ে একদম একঘেয়ে। অনেকেই মনে করেন, বিয়ে তো হয়েই গেছে,এখন আর এসব করে কী লাভ? আরে, বিয়ের পরই তো এসবের বেশী প্রয়োজন।

দীর্ঘ সময় সহবাস করতে হোমিওপ্যাথি ঔষধ
দীর্ঘ সময় সহবাস করতে হোমিওপ্যাথি ঔষধ

🇨🇭 রোমান্টিকতার চর্চা করুন মানসিক ও শারীরিক ভাবে। প্রেম ও যৌনতার দুনিয়া, দুটোকেই ভরিয়ে রাখুন নতুনত্বে। এবার এক নজরে দেখে নিন যৌন মিলন দীর্ঘস্থায়ী বা যৌন মিলন দীর্ঘস্থায়ী করার আরো কিছু কার্যকারী উপায় সম্পর্কে।

🇨🇭 মাঝে মাঝে একটু দুরত্ব বজায় রাখুন , একটি খাবার যদি আপনি প্রতিদিন খান, কেমন লাগবে আপনার? কিংবা এক সিনেমা যদি রোজ দেখেন? সারাক্ষণ পরস্পরের সঙ্গে থাকলেও তাই হয়। কখনো তাঁকে ছাড়াই বেড়াতে যান।একটু দূরত্ব সম্পর্কের জন্য ভালো।

🇨🇭 সবসময় আগোছালো থাকা, প্রতিদিন আপনার ঘরে পরার পোশাকটি কি খেয়াল করে দেখেছেন কখনও? বেশির ভাগ মানুষই ঘরের মাঝে নিজেকে গুছিয়ে রাখেন না। ভুলে যান যে প্রিয় মানুষটি আপনাকে এই ঘরের মাঝেই দেখছে। তাই নিজেকে একটু গুছিয়ে রাখুন। একটা বিচ্ছিরি পোশাকের চাইতে একটু টিপটপ পোশাক পরুন, চুলটা আঁচড়ে রাখুন। দেখতে সুন্দর দেখালে আকর্ষণটা অটুট থাকবে চিরকাল।

🇨🇭 খিটখিটে হয়ে যাওয়া , একটা জিনিষ সব সময় মনে রাখবেন যে, তিনি আপনার স্ত্রী বা স্বামী হলেই তার সাথে খারাপ ব্যবহার করার অধিকার আপনি রাখেন না। বরং তার সঙ্গেই করতে হবে সবচেয়ে ভালো ব্যবহার। কী বা যাবে আসবে, বিয়েই তো করেছি। এই ভাবনা অবিলম্বে ত্যাগ করুন।

🇨🇭 মনের যৌন উত্তেজনা কম করুণ, প্রত্যেক যুবক যৌবনবতী নারীর দিকে তাকাতে বা তার সঙ্গে মিশতে ভালবাসে। এই তাকানোর মধ্যে একপ্রকার যৌনোত্তেজনা মনে জাগে যদি কোন সুন্দরী নারীর দেহের কিছুটা অংশ দৃষ্টিগোচর হয়, তাহলে উত্তেজনার পরিমাণ বৃদ্ধি পায়। আধুনিককালে মেয়েরা, যুবতীরা যে ভাবে দেহের বিশেষ বিশেষ অঙ্গ অনাবৃত রেখে জামাকাপড় পরে তাতে পুরুষের যৌন উত্তেজনা আরও বৃদ্ধি পায়। এছাড়া সিনেমায়, সিনেমার বিজ্ঞাপনে, টেলিভিশনে, স্নানের ঘাটে অথবা সমুদ্রতীরে, বিজ্ঞাপনে অর্ধ নগ্ন নারীদেহ নিয়তই পুরুষের মনে উত্তেজনার সৃষ্টি করে। এই উত্তেজনার ক্রমাগত আঘাত পুরুষের স্নায়ুচক্রের অনুভূতিকে ভোঁতা করে দেয়।

তাই, পুরুষ যখন কোন জীবন্ত নারীর নগ্নদেহের প্রত্যক্ষ সংস্পর্শে আসে বা খারাপ ছবি দেখে কিংবা চটি গল্প পড়ে,তখন তাঁর মধ্যে যে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়, সেই উত্তেজনাই তাঁর স্নায়ুদের বিকল এবং অনুভূতিহীন করে দেয়। একটা নির্দিষ্ট পরিমাণ উত্তেজনা অবশ্যই প্রয়োজনীয়। কিন্তু পুরুষ মাত্রকেই ‘চরম উত্তেজনা’ এবং ‘মাত্রামতো উত্তেজনা’ এর মাঝে সীমারেখা টানতে শিখতে হবে। মনে উত্তেজনার শিহরণ যত কম হবে পুরুষের যৌন মিলন করার ক্ষমতা তত বেশী শক্তিশালী হবে। এমন অনেক অবিবাহিত বা সদ্যবিবাহিত যুবক আছেন ,যারা যৌন জীবনের সঙ্গিনীর কাছে গেলেই লিঙ্গ থেকে কামরস ক্ষরণ হতে শুরু করে,তারপর সঙ্গিনী যখন মিলন কামনা করে তখন লিঙ্গে উত্তেজনা হয় না।

🇨🇭 আপনার আর্থিক দুঃশ্চিন্তা, চাকরি বা ব্যবসা ক্ষেত্রের উদ্বিগ্ন মনোভাব, সংসারের অন্যত্র সংঘটিত কোন কলহজনিত অশান্তি, আপনার দাম্পত্যশয্যায় বয়ে নিয়ে যাবেন না। ঐ দ্বন্দ্ব কহলজাত যে উদ্বিগ্ন মনোভাব, তা পুরুষের যৌন মিলন করার ক্ষমতা বা যৌন মিলন দীর্ঘস্থায়ী স্তিমিত করে দেয়, পুরুষকে উত্তেজনাহীন করে দেয়। আজকের পৃথিবীতে এত বেশী ব্লাডপ্রেসারের আমদানীর মূলও মানসিক উদ্বেগ। মানসিক উদ্বেগ দেহের স্বাভাবিক কর্মপদ্ধতিতে বাধা সৃষ্টি করে। দেহের প্রত্যেক বিভাগ এই উদ্বেগের জন্য আহত হয়। পাকস্থলী এবং সংশ্লিষ্ট যন্ত্রাংশকে ক্ষতিগ্রস্থ করে, আর যেসব স্নায়ু যৌনাঙ্গকে পরিচালনা করে তারা এর প্রভাবে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়। বহু মধ্যবয়সী পুরুষ এই জাতের মানসিক উদ্বেগের জন্য যৌনজীবনে নিরুত্‍সাহ হয়ে পড়েন,শেষে একেবারে যৌন মিলন করতে অক্ষম হয়ে পড়েন।

হোমিওপ্যাথির ধারণা About Of Homeopathic Treatment
দীর্ঘ সময় সহবাস করতে হোমিওপ্যাথি ঔষধ

🇨🇭 যারা ধূমপান করেন তারা বোধ হয় লক্ষ্য করেছেন যে মানসিক অশান্তি বা উদ্বেগের সময় মানুষ খুব বেশী ধূমপান করে। ধূমপান করলে শরীরে যে নিকোটিনজাত উত্তেজনা সৃষ্টি হয় তা স্নায়ুর উপরে যে প্রতিক্রিয়া সৃষ্টি করে তাতে সাময়িক উদ্বেগ বাড়ে এবং স্নায়ুবিক দৌর্বল্য আধিক্য লাভ করে। তামাকের নিকোটিন মানুষের রক্তকোষের উপরে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করে। রক্তের কোষগুলি এর প্রভাবে একটার গায়ে আর একটা আটকে যায় এবং রক্ত চলাচলে বাঁধা সৃষ্টি হয়।

🇨🇭 যৌন মিলন করার জন্য অবশ্যই রক্ত প্রবাহের সঠিক গতি এবং চলাচল ক্রিয়া অত্যন্ত দরকারী। আবার মাত্রাতিরিক্ত মদ্যমান মানুষের স্নায়ু এবং অনুভূতি শক্তিকে ভোঁতা করে দেয়।

🇨🇭 স্নায়ুর প্রক্ষেপ নিবৃত্তকারী ওষুধ এড়িয়ে চলুন ,
আধুনিক যুগের জীবনযাত্রার অন্যতম প্রধান সমস্যা মানসিক দ্বন্দ্ব এবং উদ্বেগ। এই উদ্বেগ মানুষকে এত বিব্রত করে তোলে যে, এর নিবৃত্তির জন্য মানুষ চিকিত্‍সকের শরণাপন্ন হতে বাধ্য হয়। কোটি কোটি উদ্বিগ্ন মানুষের জন্য তাই চিকিত্‍সাবিজ্ঞান আবিস্কার করেছে হাজার হাজার মানসিক উদ্বেগ শান্ত করার ওষুধ। বিশ্বে এইসব ওষুধ বিক্রি হচ্ছে বিড়ি সিগারেটের মতো।

🇨🇭 এইসব ওষুধ ব্যবহার করলে স্নায়ু এবং গ্রন্থিগুলি অনুভূতিশক্তি হারাতে থাকে। এরপর এমন এক সময় আসে যখন যৌন মিলন করার মানসিকতা নষ্ট হয়ে যায়।

🇨🇭 স্বাস্থ্যকর খাদ্য খেতে হবে , সাধারণ ভাবে শরীরকে সুস্থ এবং কর্মঠ রাখার জন্য প্রচুর পরিমাণে ভিটামিন ও প্রোটিন যুক্ত খাদ্য খেতে হবে। দেহের স্নায়ুচক্রের স্বাস্থ্যরক্ষার জন্য ভিটামিন অত্যন্ত প্রয়োজনীয়, বিশেষ করে ভিটামিন B-1, ভিটামিন – E । কারণ পুরুষের মিলন অক্ষমতার মূলে থাকে স্নায়ুতন্ত্রের অসাড়তা বা অসুস্থতা। প্রোটিন খাদ্য দেহকে শক্তিশালী এবং মজবুত করে রাখবে। যৌনমিলনে দৈহিক শক্তিরও বেশ একটা প্রয়োজনীয় স্থান আছে। খাদ্যের অভাবে, পুষ্টির অভাবে দেহ দ্রুত ক্লান্ত হয়ে পড়ে। গ্রন্থিরা ঠিকমতো পুষ্টি পায় না-ফলে যৌনমিলনে যেসব জিনিস দেহের দরকার তারা নিস্তেজ থাকায় কাজ করে না বলেই যৌন অক্ষমতা বা যৌন মিলন দীর্ঘস্থায়ী না হওয়া দেখা দেয়।

🇨🇭 যৌনক্ষমতা বজায় রাখার জন্য দেহের মাংসপেশীর স্বাস্থ্য যেমন দরকারি, তেমনি দরকার দেহের মধ্যে রক্তের সঠিক সঞ্চালন। আর এই দুইটির একটির জন্য দরকার নিয়মিত ব্যায়াম,অন্যটির জন্য মুক্ত বাতাস। ব্যায়াম করলে দেহের মাংসপেশীরা উপকৃত হবে, ঠিকমতো গড়ে উঠবে এবং বৃদ্ধি পাবে।

🇨🇭 মুক্ত বাতাস থেকে অক্সিজেন পেলে রক্ত চলাচল সঠিক হবে। যৌন উত্তেজনা হলে দেহের পেশীগুলি যেমন স্ক্রিয় হয়, তেমন রক্ত চলাচলের গতিও বৃদ্ধি পায়। চাইলে যোগ ব্যায়াম ও করতে পারেন।

🇨🇭 পুরুষের যৌন মিলন করার অক্ষমতা বা যৌন মিলন দীর্ঘস্থায়ী কারার ক্ষেত্রে নারীর সহযোগিতা পেলে অনেকাংশে দূর হয়। যৌন জীবনের সঙ্গিনী যদি পুরুষকে সাহায্যে করে তাহলে যৌন মিলন অক্ষম পুরুষও দ্রুত সুস্থ হয়ে ওঠে। যৌন মিলন যে সঙ্গীর সঙ্গেই হোক না কেন, মনকে দৃঢ় রাখতে হবে, কোন প্রকার ভীতি সংশয় বা সন্দেহ মনে দেখা দিলে যৌন অক্ষমতা অনিবার্য হয়ে আত্মপ্রকাশ করে। তাই মিলন করার সময় নারীর চাওয়া পাওয়াকে বেশি প্রাধান্য দেয়া উচিত।

দীর্ঘ সময় সহবাস করতে হোমিওপ্যাথি ঔষধ
দীর্ঘ সময় সহবাস করতে হোমিওপ্যাথি ঔষধ

🇨🇭💋 নারী ও পুরুষের যৌন উত্তেজনা বৃদ্ধির লক্ষন এবং যৌন মিলন দীর্ঘস্থায়ী করার জন্য হোমিও ঔষধ এর নামঃ

  • 🩸Agnus Cast.
  • 🩸Damina.
  • 🩸Arshawgandha.
  • 🩸Ginseng.
  • 🩸Lycopodium.
  • 🩸Salix nigra.
  • 🩸Carbonium sulph.
  • 🩸Conium.
  • 🩸Yombhinium.
  • 🩸Pulsatilla.
  • 🩸Caladium seg.
  • 🩸Arnica Montana.
  • 🩸Selenium.
  • 🩸Cantharis.
  • 🩸Titanium.
  • 🩸Zincum met.
  • 🩸Acid phos.
  • 🩸Silicea.
  • 🩸NAT mur.
  • 🩸Baryta carb.
  • 🩸Avena sativa.
  • 🩸Staphysagria.
  • 🩸Bufu rana.

🇨🇭 অতিসংবেদনশীল লিঙ্গ ও অকাল বীর্যপাত, আমাদের যৌন আনন্দ উপভোগ করার প্রধান অঙ্গ হলো লিঙ্গ। পুরুষের লিঙ্গ সংবেদনশীল হওয়া স্বাভাবিক। কারন আমাদের দেহের বেশিরভাগ স্নায়ুই লিঙ্গের অগ্ৰভাগে গিয়ে শেষ হয়েছে। একটি দুইটি নার্ভ না প্রায় 4000 টি নার্ভ শেষ হয়েছে লিঙ্গের অগ্ৰভাগে।

আরো পড়ুনঃ   লিউকোপ্লাকিয়া (Leukoplakia) হোমিওপ্যাথি চিকিৎসা।

🇨🇭 তাই তো পেনিস গ্ল্যানস এতো সংবেদনশীল। লিঙ্গের অগ্ৰভাগ পেনিস গ্ল্যানস নামে পরিচিত। পুরুষের লিঙ্গ সংবেদনশীল হওয়া ভালো কিন্তু অতি মাত্রায় সংবেদনশীল হওয়াটা খুব যন্ত্রনাদায়ক।যা আপনার যৌন জীবনকে প্রভাবিত করে। কিছু পুরুষের অকাল বীর্যপাত এর পেছনে রয়েছে পেনিস গ্ল্যানস সংবেদনশীলতা ‌। সংবেদনশীল লিঙ্গের সবচেয়ে বিরক্তিকর ব্যাপার হলো যখন একজন পুরুষ যৌনমিলনের সময় যৌনি প্রবেশের কয়েক সেকেন্ড বা এক মিনিটের মধ্যে বীর্যপাত হয়ে যাওয়া।যা নারী ও পুরুষ উভয়ের জন্যই যন্ত্রনাদায়ক। পুরুষের লিঙ্গের সংবেদনশীলতা শুধুমাত্র যৌন মিলনের সময়ই পরিলক্ষিত হয় না । পুরুষেরা তাদের দৈনন্দিন জীবনে যেমন হাঁটতে, চলতে বা পায়খানা প্রস্রাব করার সময় ও দেখা যায়। আবার অনেক পুরুষ যৌনমিলনের কথা মনে মনে চিন্তা করলে ও অসাড়ে বীর্যপাত হয়ে যায়। পেনিস গ্ল্যানস এর নার্ভ এর সমস্যার কারণে পেনিস হাইপারসেনসিটিভিটি দেখা দেয়।

🇨🇭 পেনিস ছোট হয়ে যাওয়া রোধ করতে এবং পেনিসের স্বাস্থ্য বৃদ্ধি পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত হোমিও চিকিৎসা গ্ৰহন করুন।

🇨🇭 যৌন মিলন দীর্ঘস্থায়ী জন্য কথায় আছেঃ

যৌন সমস্যার সবচেয়ে ভালো চিকিৎসা রয়েছে হোমিওপ্যাথিতে।

🇨🇭 পুরুষের লিঙ্গের আকার বৃদ্ধির হোমিও চিকিৎসা, লিঙ্গের আকার ও স্বাস্থ্য উভয়ই পুরুষের যৌন জীবনের জন্য গুরুত্বপূর্ণ। বেশিরভাগ পুরুষই তাদের পুরুষাঙ্গের সাইজ নিয়ে চিন্তিত। কারন বেশিরভাগ নারীই তাদের সঙ্গীর মোটা ও লম্বা লিঙ্গ পছন্দ করে।

🇨🇭 আপনার লিঙ্গের ভিতরে দুটি প্রকোষ্ঠ রয়েছে যাকে কর্পোরা ক্যাভারনোসা বলে।এ চেম্বা গুলো আপনার লিঙ্গের মাথা হতে পেলভিসের গভীরে প্রসারিত।এ চেম্বারের ভিতরের অংশ গুলো স্পঞ্জি টিস্যু দিয়ে তৈরি যা লিঙ্গের পর্যাপ্ত রক্ত সরবরাহ ও আকার বৃদ্ধি করতে সহায়তা করে। অর্থাৎ লিঙ্গের আকার বৃদ্ধির জন্য লিঙ্গের পর্যাপ্ত পরিমাণে রক্ত সরবরাহ থাকতে হবে।

🇨🇭 লিঙ্গের আকার বৃদ্ধির জন্য আরেকটি জিনিস দায়ী তা হলো পুরুষের টেস্টোস্টেরন হরমোন। টেস্টোস্টেরন হরমোনের মাত্রা কমে গেলে লিঙ্গে পর্যাপ্ত রক্ত সরবরাহ বন্ধ হয়ে যায় ফলে লিঙ্গ আকারে ছোট হতে থাকে। বলাবাহুল্য লিঙ্গের রক্তনালী গুলোকে ও টক্সিন মুক্ত রাখতে হবে যাতে রক্ত সরবরাহ ঠিক থাকে।

হোমিওপ্যাথির ধারণা About Of Homeopathic Treatment
দীর্ঘ সময় সহবাস করতে হোমিওপ্যাথি ঔষধ

🇨🇭 লিঙ্গের আকার বৃদ্ধির জন্য কিছু অসাধু ব্যবসায়ী তেল,জেল ও উত্তেজক ট্যাবলেট বাজারজাত করে থাকে। যেগুলো আপনার যৌন স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। আপনার লিঙ্গের ভিতরে টিস্যু গুলোকে উদ্দীপ্ত করা না গেলে উপর থেকে জেল ও তেল মালিশ করে কোনো ফায়দা নেই।আর লিঙ্গের আকার বৃদ্ধিকারক নামক ট্যাবলেটগুলো সাময়িক সময়ের জন্য লিঙ্গের রক্ত প্রবাহ বৃদ্ধি করে যা স্থায়ী ও প্রাকৃতিক নয়।

🇨🇭 হোমিওপ্যাথি চিকিৎসা পদ্ধতিতে লিঙ্গের আকার ও স্বাস্থ্য ঠিক রাখতে কার্যকরী ও স্থায়ী চিকিৎসা রয়েছে।

🇨🇭 হোমিওপ্যাথি ঔষধ আপনার লিঙ্গের পর্যাপ্ত রক্ত সরবরাহ ও টিস্যু গুলোকে পুষ্ট করতে সহায়তা করে এবং লিঙ্গের রক্ত নালী গুলোকে পরিষ্কার করতে সহায়তা করে। ফলশ্রুতিতে লিঙ্গের আকার ও স্বাস্থ্য উভয়ই স্থায়ীভাবে বৃদ্ধি পায় এবং যৌন জীবনকে উপভোগ্যময় করে তোলে।

🇨🇭 যৌন মিলনকে সুখকর ও যৌন মিলন দীর্ঘস্থায়ী করতে লক্ষনভিত্তিক কিছু কার্যকরী হোমিও ঔষধঃ

  • 🩸Agnus Cast.
  • 🩸Lycopodium.
  • 🩸Sepia.
  • 🩸NAT mur.
  • 🩸Platina.
  • 🩸Ignatia.
  • 🩸Argent nit.
  • 🩸Staphysagria.
  • 🩸Thuja.
  • 🩸Belladona.
  • 🩸Silicea.
  • 🩸Mag phos.
  • 🩸Coffea cruda.
  • 🩸Borax.
  • 🩸Kerosote.
  • 🩸Cantharis.
  • 🩸Nitric acid.
  • 🩸Caulophylum.
  • 🩸Conium Mac.

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

+8801907-583252 +8801302-743871

What’s app/হোয়াটসঅ্যাপ
এবং IMO/ইমো খোলা আছে,

ডাঃ মাসুদ হোসেন, Dr. Masud Hossain
ডাঃ মাসুদ হোসেন Dr. Masud Hossain

Treatment/ চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস)

☎️ 01907-583252 (WhatsApp, IMO)
☎️ 01302-743871(WhatsApp, IMO)

[রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন
Govt reg No. 35423 ]

আমার ইউটিউব চ্যানেল থেকে ঘুরে আসতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!