যৌন মিলন

যৌন মিলন এ সঙ্গিনিকে বাড়তি সুখ দিতে | Sexual Activity

🇨🇭 যৌন মিলনে সঙ্গিনিকে বাড়তি সুখ দিতে আসলে কি প্রয়োজন আপনি কি কখনো ভেবেছেন?

🇨🇭 আপনি কি কখনও আপনার ‘ব্যানানা পেনিস’ বা বাঁকা লিঙ্গ নিয়ে চিন্তা করেছেন? বা কখনও ভেবেছেন লিঙ্গ কেন বাঁকা হয়? চিন্তা করার কিছু নেই, বাঁকা লিঙ্গ সোজা লিঙ্গের মতোই একটি ভীষণ সাধারণ ব্যাপার এবং পৃথিবীতে এমন পুরুষ আছেন যাদের বাঁকা লিঙ্গ বা যাকে বলে ‘ব্যানানা পেনিস’ রয়েছে।

🇨🇭 বাঁকা লিঙ্গের প্রভাব পুরুষদের ওপর পড়তে পারে কিন্তু সবসময় তা খারাপ প্রভাব নয়। যদি আপনার লিঙ্গ সামান্য বাঁকা হয়, তাকে আপনি ‘ব্রোকেন পেনিস’ও বলতে পারেন বা ব্যানানা পেনিসও বলা হয়।

🇨🇭 অন্যদিকে, আপনি কি কখনও ভেবেছেন বা এরকম প্রশ্ন আপনার মাথায় এসেছে যে পুরুষের লিঙ্গ কেন বাঁকা হয়?

🇨🇭 অনেক কারণে আপনার লিঙ্গ বাঁকা হতে পারে, যেমন বাহ্যিক আঘাত বা অতিরিক্ত হস্তমৈথুন।

🇨🇭 এছাড়াও এমন অনেক পুরুষ আছেন যাদের লিঙ্গ একদিকে সামান্য বেঁকে থাকে। এই পৃথিবীতে সামান্য বাঁকা লিঙ্গের অধিকারী পুরুষের সংখ্যাই বেশি।

🇨🇭 অন্যদিকে এরকম অনেকে দাবি করেন যে সোজা লিঙ্গের থেকে বাঁকা লিঙ্গের সুবিধা নাকি বেশি। কিছু মহিলা এমনও দাবি করেন যে বাঁকা লিঙ্গই নাকি মহিলাদের – জি-স্পট- এ পৌঁছতে পারে।

যৌন মিলনে সঙ্গিনিকে বাড়তি সুখ দিতে  Sexual Activity
বাড়তি সুখ দিতে Sexual Activity

🇨🇭 কেউ যদি আপনাকে বাঁকা লিঙ্গ নিয়ে বলে যে তা খারাপ, তবে আপনি তাকে বাঁকা লিঙ্গের এই উপকারিতা ও সুবিধাগুলো বলতে পারেন।

🇨🇭 বাঁকা লিঙ্গের কিছু প্রধান সুবিধা:

🇨🇭 কখনও ভেবেছেন যে বাঁকা লিঙ্গ আপনাকে কিছু বাড়তি সুবিধা দিতে পারে? যদিও মহিলারা লিঙ্গের সাইজ নিয়ে খুব বেশি চিন্তিত নন কিন্তু লিঙ্গের আকার একটি জরুরি বিষয়।

🇨🇭 বাঁকা লিঙ্গের অনন্য চেহারা ছাড়াও, ব্যানানা পেনিসের ডগাটি খুব স্পষ্ট হয় যা সোজা লিঙ্গের হয় না। যার ফলে মহিলাদের যোনির পরিতোষের বিশেষ স্থানগুলিকে খুব সহজেই উত্তেজিত করতে পারে।

🇨🇭 আরও অনেক সুবিধা আছে। একটি বাঁকা লিঙ্গ সোজা লিঙ্গের তুলনায় বেশি আয়তন জুড়ে থাকে এবং মহিলাদের যোনির ভেতর তা প্রবেশ করলেই মহিলারা অনুভব করেন যে সোজা লিঙ্গের তুলনায় তা আকারে বেশি বড়।

আরো পড়ুনঃ  যোনির ক্যান্ডিডায়াসিস এর হোমিওপ্যাথিক চিকিৎসা | Vaginal Infection Homeo Treatment

🇨🇭 বাঁকা লিঙ্গ ব্যবহার করার জন্যে প্রধান কিছু পরামর্শ:

🇨🇭 এটা খেয়াল করা খুব জরুরি যে ঠিক কোন জায়গা থেকে লিঙ্গটি বেঁকে যেতে শুরু করছে। পুরুষাঙ্গ যেকোনো অভিমুখেই বেঁকে যেতে পারে শুধুমাত্র ওপরের দিকেই বেঁকে না।

🇨🇭 বক্রতার স্থানটিই হল সেই বিশেষ স্থানটি যা আপনার সঙ্গিনীর জি-স্পটের ঘর্ষণের জায়গায় বাড়তি চাপ দিয়ে বেশি আনন্দদান করবে।

🇨🇭 আপনার যদি বাঁকা লিঙ্গ থাকে তবে আপনি অতুলনীয় সব ভঙ্গিমায় যৌনক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

🇨🇭 যদিও এইসব যৌন ভঙ্গিমাগুলো সব পুরুষই চর্চা করে থাকেন, তবে বাঁকা লিঙ্গধারী পুরুষরা যৌনক্রিয়া চলাকালিন এক একবার চাপ দেওয়ার সময় বিশেষ ছন্দ ব্যবহার করে সঙ্গিনিকে বাড়তি সুখ দিতে পারবেন।

যৌন মিলনে সঙ্গিনিকে বাড়তি সুখ দিতে  Sexual Activity
সঙ্গিনিকে বাড়তি সুখ দিতে Sexual Activity

🇨🇭 বাঁকা লিঙ্গ থাকার কারণে পুরুষরা প্রাকৃতিকভাবেই তাদের লিঙ্গের আকারের সাথে মানিয়ে নিয়ে নিজস্ব পদ্ধতিতে যৌনসঙ্গম করতে সক্ষম হন।

🇨🇭 লিঙ্গের বক্রতার কারণে যৌনক্রিয়ার সময়ে এক একটি ধাক্কায় বেশি ঘর্ষণ হয় যোনির ভেতরে ও জি-স্পটে।

🇨🇭 বাঁকা লিঙ্গের কারণে মৌখিক যৌনক্রিয়ায় বেশি আনন্দলাভ করা সম্ভব যেহেতু লিঙ্গের বক্রতার কারণে সঙ্গিনীর মুখের ভেতরের আদলে তা বাড়তি প্রচেষ্টা ছাড়াই মানিয়ে যায়।

🇨🇭 উল্লিখিত সুবিধাগুলোর সাথে এটাও মাথায় রাখতে হবে যে বাঁকা লিঙ্গ একমাত্র উত্থিতও সম্পূর্ণ ফুলে থাকা অবস্থাতেই লাভপ্রদ।

🇨🇭 এছাড়াও, সামান্য বাঁকা লিঙ্গ কোনও চিন্তার বিষয় নয় কিন্তু যদি বক্রতা অনেক বেশি হয় তবে তার চিকিৎসার জন্যে কোনও বিশেষজ্ঞর পরামর্শ নিতে হবে।

🇨🇭 খুব বেশি বাঁকা লিঙ্গ হলে আপনার ‘পিরোনিস ডিজিজ’ হতে পারে এবং তার জন্যে আপনাকে সেক্সোলজিস্টের কাছে যেতে হবে অথবা তার পরামর্শে ওষুধ খেতে হবে।

🇨🇭 লিঙ্গের বক্রতা ঠিক করার জন্যে কোনও বিশেষজ্ঞর সাথে যোগাযোগ করা আবশ্যক।

🇨🇭 যৌনতায় মাততে প্রচুর জল খান:

🇨🇭 জলেই জীবন। জীবন মানে তো শুধু বেঁচে থাকা নয়, জীবনকে উপভোগ করাও। বিজ্ঞান বলছে, আর পাঁচটা জৈবিক ক্রিয়ার মতো যৌনতাকেও সতেজ রাখে জল।

🇨🇭 জলের অভাবে গলা শুকায়, তেমনই শরীরের প্রতিটা কোষও শুকিয়ে যায়। সেই সঙ্গে শুকিয়ে যায় স্বাভাবিক জৈবিক প্রবণতা।

🇨🇭 গবেষকদের মতে, সেই জৈবিক প্রবণতার তালিকায় রয়েছ যৌন মিলনে। তাই জল পান করার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা।

🇨🇭 এতে সময় মতো দেহের প্রতিটা কলা,কোষ জলে সিক্ত হয়ে যায়। যা যৌন মিলনে সহায়ক।

🇨🇭 চিকিৎসকদের মতে, জল কম খাওয়া হলে শরীরে অন্য অঙ্গের মতো মহিলাদের যোনি মুখও শুকিয়ে যায়।

🇨🇭 ফলে যৌন মিলন উপভোগ্য তো হয়ই না, উলটে কখনও কখনও যন্ত্রণাদায়ক হয়ে ওঠে।

🇨🇭 পর্যাপ্ত জল পানের ফলে শরীরে রক্তের স্বাভাবিক পরিমাণ বজায় থাকে। ফলে প্রতিটা অঙ্গ প্রত্যঙ্গে রক্ত সংবহন ভালো হয়।

🇨🇭 আর রক্তের সঙ্গে কোষে কোষে অক্সিজেন, পুষ্টি উপাদান সরবরাহও ভাল হয়। যা দেহের প্রতিটা কলা-কোষকে সতেজ করে, উদ্দীপিত করে মস্তিষ্কের যৌন কেন্দ্রকে।

🇨🇭 ফলে যৌন হরমোনের ক্ষরণ বৃদ্ধি পায়। যা যৌনাঙ্গের সক্রিয়তা বাড়ায়। এই যৌথ প্রভাবে ভালবাসার মানুষের প্রতিটা স্পর্শেই সাড়া দেয় শরীর।

🇨🇭 মিলন আরও উপভোগ্য হয়ে ওঠে। বিশেষজ্ঞদের মতে, জলে সিক্ত শরীরে মিলনের উত্তেজনা যেমন চরম সীমায় পৌঁছয় তেমনই তার রেশ থাকে দীর্ঘক্ষণ।

🇨🇭 গ্রীষ্মের ব্যস্ত দিনের শেষে যখন আর ন্যূনতম এনার্জিও অবশিষ্ট থাকে না তখন মিলন তো দূরের কথা শয্যাসঙ্গীর সামান্য স্পর্শও উপভোগ্য হয় না। এই অবসন্নতার জন্য জল কম খাওয়াকেই দায়ী করছেন বিশেষজ্ঞরা।

যৌন মিলনে সঙ্গিনিকে বাড়তি সুখ দিতে  Sexual Activity
সঙ্গিনিকে বাড়তি সুখ দিতে Sexual Activity

🇨🇭 পর্যাপ্ত জলের অভাবে দেহকোষ শুকিয়ে যায়। ফলে কাছের মানুষকে পাশে পেয়েও মিলন সুখের হয় না। উলটোদিকে পর্যাপ্ত জল পানে শরীর শীতল হয়, আরও উষ্ণ হয় মিলনের মুহূর্ত।

🇨🇭 জল তো শুধু দেহকোষকে সিক্ত রাখে না, সঙ্গে দেহের প্রতি প্রান্ত থেকে বিপাকজাত বর্জ্য শরীর থেকে বের করে দেয়। ফলে দেহে বিষক্রিয়া হওয়ার সম্ভাবনা অনেকটাই কমে যায়। শরীর ও মন দুই-ই চনমনে হয়ে ওঠে।

🇨🇭 যে কোনও মুহূর্তই হয়ে উঠতে পারে আরও ঘনিষ্ঠ। শুধু তাই নয়, পর্যাপ্ত জল দেহে যৌন হরমোনের ক্ষরণেও সাহায্য করে। যার প্রভাবে কামোন্মাদনা বাড়ে। মিলন মধুর হয়।

🇨🇭 বর্তমান গবেষণা বলছে, যৌন মিলন অন্যতম সেরা ব্যায়াম। ২৫-৩০ মিনিটের শারীরিক সম্পর্ক তিন মাইল দৌড়ানোর থেকেও বেশি কার্যকর বলে দাবি চিকিৎসকদের।

🇨🇭 তাই স্বাভাবিকভাবেই মিলনের পর ক্লান্তি দেখা দেয়। শরীর অবসন্ন হয়ে পড়ে। এই মুহূর্তেও অবসন্নতা কাটাতে জল সাহায্য করে। তাই চিকিৎসকদের পরামর্শ, মিলন উপভোগ্য করে তুলতে পর্যাপ্ত জল খান।

🇨🇭 দেহে জলের পরিমাণ ঠিক আছে কিনা বুঝতে মূত্রের রং পরীক্ষা করুন। মূত্র গাঢ় রঙের হলে জল পানের পরিমাণ বাড়িয়ে দিন। তবেই উপভোগ্য হয়ে উঠবে যৌনজীবন।

আমার সব লেখাগুলো পডুন। homeo treatment
homeo treatment

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:
+8801907-583252
+8801302-743871
What’s app/হোয়াটসঅ্যাপ এবং IMO/ইমো খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 সকাল 09:00 — 01:00 টা।
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 চিকিৎসা : সুখবর হচ্ছে, হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন
Dr. Masud Hossain
(বি, এইচ, এম, এস )
(ডি, এইচ, এম, এস)

☎️ 01907-583252 (WhatsApp, IMO)
☎️ 01302-743871(WhatsApp, IMO)

[রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন
Govt reg No. 35423 ]

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!