পেনিস কীভাবে মোটা করবেন?

পেনিস কীভাবে মোটা করবেন?

❤ লিঙ্গ মোটা করতে সবচেয়ে নিরাপদ এবং দীর্ঘস্থায়ী সমাধান হল হোমিওপ্যাথিক চিকিৎসা ও ব্যায়াম।

❤ অনেকের মনে একটি সাধারণ ধারণা রয়েছে যে, আরামদায়ক যৌনসঙ্গমের জন্যে এবং আপনার সঙ্গীর আত্মতুষ্টির জন্যে নিজের লিঙ্গের ব্যাপারে সচেতন থাকা দরকার। আপনি যদি বর্তমান সময়ের কথা বলেন, বিশেষত পুরুষদের মধ্যে লিঙ্গের আকার সম্পর্কে ভীষণ কৌতূহল থাকে কারণ সে যৌনসঙ্গমের সময়ে তার সঙ্গীকে চরম আনন্দদান করতে চায়।

❤ যাইহোক, এটি লিঙ্গের আকারের অপর নির্ভর করে না বরং নির্ভর করে আপনার ‘সেক্স ড্রাইভ’-এর উপর। গবেষকরা বিশ্বাস করেন যে মহিলাদের যৌন পরিতোষের জন্য পুরুষাঙ্গের জি- স্পটটিকে গরম করা জরুরি। মহিলাদের জি-স্পট যোনির মধ্যেই অবস্থিত। এটি এমন একটি জায়গা যা মহিলাদের উত্তেজিত করার জন্যে সেরা জায়গা বলে মনে করা হয়। এই ক্ষেত্রে, অনেক পুরুষ প্রশ্ন করেন যে নারীদের জি-স্পটকে উত্তেজিত করার জন্যে তারা কি করবেন। অনেক পুরুষ বিশ্বাস করেন যে যাদের লিঙ্গ যত বেশি বড়, তারা তত সহজে জি-স্পটকে গরম করতে পারেন। তবে আপনার লিঙ্গ কীভাবে বড় করবেন, এ বিষয়ে নিচে বিস্তারিতভাবে লেখা রয়েছে।

❤ লিঙ্গ মোটা করতে সবচেয়ে নিরাপদ এবং দীর্ঘস্থায়ী সমাধান হল হোমিওপ্যাথিক চিকিৎসা ও ব্যায়াম।

পুরুষের লিঙ্গ ছোট হয় কেন ?টেস্টোস্টেরন হরমোনের অভাবে ?

❤ পেনিস কীভাবে মোটা করবেন?

❤ অনেক এশীয় ও আফ্রিকান সংস্কৃতির মধ্যে, এই ব্যায়ামগুলি লিঙ্গ বড় ও মোটা করার প্রতিকার হিসাবে ব্যবহৃত হচ্ছে বহু বছর ধরে। অতএব, যে সকল পুরুষরা তাদের লিঙ্গের আকার সম্পর্কে উদ্বিগ্ন, তারা যেন অকার্যকরী, ব্যয়বহুল এবং ক্ষতিকারক চিকিৎসার উপায় নিয়ে পরীক্ষা করার পরিবর্তে হোমিওপ্যাথিক ডাক্তারের থেকে পরামর্শ নেন।

❤ আপনার জীবনধারায় কিছু পরিবর্তন আনলেই, আপনি সহজেই লিঙ্গ বড় এবং পুরু করতে পারবেন। এটি করার জন্য,আপনাকে নিয়মিত ব্যায়াম করার পাশাপাশি একটি সুস্থ খাদ্যাভ্যাসও বজায় রাখতে হবে। এখানে কিছু ব্যায়ামের কথা উল্লেখ করা আছে যা আপনার লিঙ্গকে বড় এবং পুরু করতে সাহায্য করে:

আরো পড়ুনঃ পেনিস মোটা করার ও 30 মিনিট সহবাস করার হোমিও চিকিৎসা।

🧪 আল্টিমেট স্ট্রেচার – এই ব্যায়ামটি লিঙ্গের সাইজ সম্পর্কে যারা চিন্তিত, তাদের জন্য খুব কার্যকর এবং এটি প্রমানিত। এই ব্যায়ামটি পুরুষের লিঙ্গের অস্বাভাবিক আকার ও বক্রতা ঠিক করার জন্যও উপকারি। এটি শুরু করার আগে শরীরকে রিল্যাক্স করতে হবে এবং ওয়ার্ম আপ করে নেওয়া জরুরি। এবারে আপনার লিঙ্গের ফোরস্কিনটি টেনে নামিয়ে নিন এবং আরেক হাত দিয়ে লিঙ্গের বেরিয়ে থাকা অংশটিকে ধরুন। খুব শক্ত করে ধরবেন না, তাতে ব্যথা হতে পারে এবং রক্ত সঞ্চালনে অসুবিধা হতে পারে। তারপর আপনার লিঙ্গের ডগা ধরে সামনের দিকে টানতে হবে, খেয়াল রাখতে হবে যেন লিঙ্গের গোড়ায় ব্যথা না হয়। এবার আপনার লিঙ্গটিকে টেনে রাখা অবস্থায় পেটের কাছে নিয়ে এসে 15-30 সেকেন্ড ধরে রাখুন। এবার 05 সেকেন্ডের বিশ্রাম নিন। এর পর, একই পদ্ধতিতে 15 থেকে 30 সেকেন্ডের জন্য লিঙ্গ প্রসারিত অবস্থায় নিচের দিকে, বাম পাশে ও ডান পাশে টেনে ধরে রাখুন। এই ব্যায়ামটি এবার আরও 10 বার করুন। আপনার লিঙ্গটিকে দু,বার করে উপরের দিকে, নীচের দিকে, ডান দিকে, বাম দিকে এবং আরও অনেক দিকে টেনে ধরে রাখতে পারেন। দিনে একবার করে এই এক্সারসাইজ করতে হবে।

homeo treatment chattogram
❤ লিঙ্গ মোটা করতে সবচেয়ে নিরাপদ এবং দীর্ঘস্থায়ী সমাধান হল হোমিওপ্যাথিক চিকিৎসা ও ব্যায়াম।

🧪 কেগেল ব্যায়াম – এটা উন্নত রক্ত সঞ্চালন এবং পুরুষদের লিঙ্গের ইরেকশনের সময় বৃদ্ধি করার জন্য খুব সহায়ক এবং তা প্রমাণিত। এর জন্য আপনাকে প্রথমে আপনার ‘পিসি ( পিউবোকক্সিজিয়াস ) পেশীটিকে’ খুঁজে বের করতে হবে। এই পেশী আপনার প্রস্রাব এবং মল নিয়ন্ত্রণ করে। এই পেশীর সাহায্যে যৌনসঙ্গমের সময়ে বীর্যপাতের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই পেশীটি খুঁজে বের করার সবচেয়ে সহজ উপায় হল যখন আপনার খুব জোরে প্রস্রাব পায়, তখন আপনার লিঙ্গের যে পেশীগুলি প্রস্রাব আটকাতে পারে সেগুলিই হল আপনার পিসি পেশি। এবার আপনাকে এই পেশীর সংকোচন করা অনুশীলন করতে হবে। 05 সেকেন্ডের জন্যএই পেশী ধরে রাখুন এবং 02 সেকেন্ডের জন্য ছেড়ে দিন। প্রতিদিন অন্তত 15 থেকে 20 মিনিটের জন্য এই পদ্ধতিটি অনুশীলন করুন। এটি ভীষণই কার্যকর চিকিৎসা।

🇨🇭 পেনিস মোটা করতে হোমিওপ্যাথিক চিকিৎসা: হোমিওপ্যাথিক- Potency/ Mother Tincture- Q ঔষধ- পেনিসের টিস্যুর ভেতরে প্রবেশ করে রক্তপ্রবাহ বৃদ্ধি করে। এই পদ্ধতিতে রক্তপ্রবাহ বৃদ্বির ফলে পেনিসের টিস্যু নিজস্ব পুর্নগঠন পদ্বতিকে কাজে লাগিয়ে টিস্যু উদ্দীপ্ত করার মাধমে নতুন টিস্যু তৈরি করতে সাহায্য করে, যার ফলে স্কার টিস্যুর কাঠিন্যকে ঠিক করে দেয় এবং লিঙ্গকে সোজা ও মোটা করে। পুরুষাঙ্গের সমস্যার ক্ষেত্রে হোমিওপ্যাথিক- চিকিৎসা, যা পুরোপুরি নিরাপদ ও দ্রুত কার্যকর। এই পদ্বতিটি কোন প্রকার কাটাছেঁড়ার ঝামেলাবিহীন ও পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত। চিকিৎসার জন্য সময় লাগে- 3 Month Approx.

🇨🇭 সারাদেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঔষধ ডেলিভারী দেওয়া হয়।
🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।
রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক এন্ড প্রাইভেট প্র্যাক্টিশনার। সরকারি নিবন্ধনপ্রাপ্ত চিকিৎসক। ( রেজি: নং- 35423 )

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন। হোমিও গবেষক / হোমিও বিশেষজ্ঞ চট্টগ্রাম।সরকারি নিবন্ধনপ্রাপ্ত চিকিৎসক।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

ডাঃ মাসুদ হোসেন

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!