পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধির হোমিওপ্যাথিক ঔষধ কি?

পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধির হোমিওপ্যাথিক ঔষধ কি?

🇨🇭 পেনিস মানবদেহের সবচেয়ে গুরুত্বপূর্ণ যৌনাঙ্গ। বর্তমানে বিভিন্ন কারণে পেনিসে রক্ত সঞ্চালন ব্যাহত হওয়ার সমস্যা দেখা দিচ্ছে। অতিরিক্ত হস্তমৈথুনকে এই সমস্যার জন্য প্রধানত দায়ী করা হচ্ছে।

🇨🇭 পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধির হোমিওপ্যাথিক ঔষধ কি?

🩸 বর্তমানে হস্তমৈথুনের মতো কাজে জড়িত থাকার কারণে যুবকদের পেনিসে বিভিন্ন সমস্যা দেখা দিচ্ছে। যার ফলে পরবর্তীতে পেনিস নিস্তেজ হয়ে যাওয়া, রক্ত সঞ্চালন না হওয়া সহ আরও বহুবিধ সমস্যা পরিলক্ষিত হচ্ছে। তাই পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধির উপায়গুলো জেনে রাখা আবশ্যক।

🩸 প্রথমত হস্তমৈথুনের অভ্যাস থাকলে তা বাদ দিতে হবে। হস্তমৈথুন বাদ দিলে শরীরে আমুল পরিবর্তন আসবে। নতুন বীর্য তৈরি হবে এবং সারাদেহের মতো পেনিসেও রক্ত চলাচল স্বাভাবিক হবে। পর্যাপ্ত পরিমাণে পানি পান করতে হবে। কেননা পানি আমাদের দেহ থেকে সকল অপ্রয়োজনীয় দূষিত পদার্থ ও বিষগুলো বের করে দেয়। তাই দিনে অন্তত 8-10 গ্লাস পানি পান করলে পুরুষাঙ্গেও রক্তপ্রবাহ বৃদ্ধি পাবে। গ্রিণ টি পান করতে পারেন। কারণ গ্রিণ টি রক্তের শিরা উপশিরা প্রশস্ত করে রক্ত সঞ্চালনে সহায়তা করে। গ্রিণ টি পেনিসের শিরা উপশিরায় রক্ত সঞ্চালনে সহায়তা করবে।
বেশি বেশি আদা, রসুন, পেয়াজ খেতে হবে। এসব খাবার শরীরের রক্ত সঞ্চালন প্রক্রিয়াকে উন্নত করে। খাবার দ্রুত হজম করতেও সহায়তা করে। তাই পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধি করতে খাবারের সাথে 2 কোয়া রসুন খেতে পারেন।

40 পেরোলেই কমছে যৌন আকাঙ্ক্ষা

🇨🇭 হোমিওপ্যাথিক Mother -Q পেনিসের জন্য অত্যন্ত উপকারী। হোমিওপ্যাথিক Mother -Q খেলে তা পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধিতে ব্যাপক ভূমিকা রাখবে।

🇨🇭 তরমুজে লাইকোপেন নামক প্রাকৃতিক অ্যান্টি-অক্সিডেন্ট রয়েছে যা রক্ত সঞ্চালনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই বেশি বেশি তরমুজ খেলে পেনিস রক্ত সঞ্চালন বৃদ্ধি পাবে।

🇨🇭 গোলমরিচ শরীরের বিপাকীয় হার বৃদ্ধি করে রক্ত সঞ্চালনের শিরা-উপশিরাগুলো শক্তিশালী করে।

🇨🇭 স্নায়ু উত্তেজনা দ্রব্য, যৌন উত্তেজক পানীয় ও মাদকদ্রব্য পুরোপুরি বর্জন করতে হবে। তাহলে পোনিসে রক্ত সঞ্চালন স্বাভাবিক থাকবে।

🩸 বাদামে ভিটিমিন এ, বি, সি, ই থাকে। এছাড়া বাদাম শিরা ও ধমনীর প্রদাহ নিয়ন্ত্রণ করে সারাদেহের মতো পেনিসেও রক্ত সঞ্চালন বৃদ্ধি করে।

🇨🇭 পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধির হোমিওপ্যাথিক ঔষধ কি?

🇨🇭 পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধির হোমিওপ্যাথিক Mother -Q ঔষধ!

🇨🇭 পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধির উপায়গুলো ইতোমধ্যে আপনারা জেনেছেন। আপনি চাইলে পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধির উপায় হিসাবে হোমিওপ্যাথিক Mother -Q ঔষধও খেতে পারেন।

🇨🇭 হোমিওপ্যাথিক Mother -Q হল বিশ্বস্ত ঔষধ যা পুরুষদের যৌন শক্তি বৃদ্ধির পাশাপাশি পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধি করে। এছাড়া ভিটামিন ডি, ই, কে সমৃদ্ধ ও কিছু হোমিও ঔষধ সেবন করলে পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধি পায়। ( ডাক্তারের পরমর্শ অনুযায়ী )।

🇨🇭 পুরুষাঙ্গের বিভিন্ন সমস্যায় অনেকেই ভুগে থাকেন। আপনারা পেনিসে রক্ত সঞ্চালন বৃদ্ধির উপায় ইতোমধ্যে জেনেছেন। চলুন পুরুষাঙ্গ সুস্থ রাখার আরও কিছু কার্যকর উপায় জেনে নিই।

আরো পড়ুনঃ  পেনিস কীভাবে মোটা করবেন?

🇨🇭 লিঙ্গ যাতে সুস্থ থাকে সেজন্য আপনাকে সঠিক খাদ্যাভ্যাস গড়ে তুলতে হবে। বেশি বেশি ডাল জাতীয় খাবার খেতে হবে। ডাল আসলে ফাইবার সমৃদ্ধ স্যাচুরেটেড ফ্যাট যাতে ভিটামিন ডি, ই, সি, ক্রোমিয়ামে ভরপুর থাকে। ইহা লিঙ্গের স্বাস্থ্য বজায় রাখতে সহায়তা করে।
লিঙ্গের স্বাস্থ্য বজায় রাখার জন্য নিয়মিত ব্যায়াম করতে হবে। কারণ ব্যায়াম করলে অঙ্গপ্রত্যঙ্গ গুলো প্রসারিত হয়ে সমস্ত দেহে রক্ত চলাচল স্বাভাবিক হয়।
সকল প্রকার যৌন উত্তেজক দ্রব্য বর্জন করতে হবে। এছাড়াও মদ্যপান করা যাবেনা। কেননা মাদক যৌন ক্ষমতা হ্রাস করে।

🇨🇭 হস্তমৈথুন হলো পুরুষাঙ্গের যাবতীয় সমস্যার উৎস। তাই পুরুষাঙ্গ সুস্থ, সবল ও শক্তিশালী রাখতে হলে হস্তমৈথুনের মতো বদঅভ্যেস থাকলে তা অবশ্যই বাদ দিতে হবে।

🇨🇭 পুরুষাঙ্গ সবল রাখার জন্য প্রাকৃতিক খাবারের প্রতি গুরুত্ব দিতে হবে। কেননা প্রাকৃতিক খাবারে যৌন শক্তি বৃদ্ধির উপাদানগুলো বিদ্যমান আছে।

🇨🇭 নিয়মিত ভাবে হোমিওপ্যাথিক Mother -Q, অনুসরণ করলে আপনিও সুস্থ ও সবল পেনিসের অধিকারী হয়ে জীবনযাপন করতে পারবেন।

🇨🇭 হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়। একজন হোমিও ডাক্তারের/ চিকিৎসকের পরামর্শ মেনে চলা উচিত। সাইড ইফেক্ট নেই এমন হোমিওপ্যাথি ঔষধ কাজে লাগাবেন। সুস্থ জীবন যাপনের জন্য পরবর্তী ধাপগুলো অর্থাৎ- যথাযথ চিকিৎসা গ্রহণের মাধ্যমে সুস্থতা অর্জন করতে পারবেন। হোমিও চিকিৎসকের পরামর্শ নিয়ে প্রয়োজনীয় Homeo হোমিও ওষুধ খান।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।
রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক ( রেজি: নং- 35423 )

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন।

🇨🇭 আমার এই 3-টি নাম্বার:

   +8801907-583252

   +8801973-962203

   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!