ক্ষতিকর ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধে নষ্ট হয় যৌনশক্তি।

ক্ষতিকর ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধে নষ্ট হয় যৌনশক্তি।

🇨🇭 নিয়ন্ত্রণহীন ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ- মারাত্মভাবে রাজধানী থেকে শুরু করে দেশের শহর,বন্দর – হয়ে গ্রামগঞ্জে ও এখন এই ওষুধ ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। নির্ধারিত বিশেষজ্ঞ চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়া এ ওষুধ বিক্রি সম্পূর্ণ নিষিদ্ধ হলেও বেশি মুনাফার লোভে এক শ্রেণির ব্যবসায়ী দেদারছে বিক্রি করছেন। ফলে ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ এর অপব্যবহার বেড়েই চলেছে।

🇨🇭 ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ এর পার্শ্বপ্রতিক্রিয়া মারাত্মক।

🇨🇭 ডাক্তারের প্রেসক্রিপশন ছাড়া ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ সেবন করে নিজের অজান্তেই মৃত্যুঝুঁকিসহ মারাত্মক ফল ডেকে আনছেন অনেকে।

🇨🇭 অত্যন্ত স্পর্শকাতর এই ওষুধ বেশি বিক্রি করার জন্য উত্পাদনকারী প্রতিষ্ঠান, চিকিত্সক এবং ব্যবসায়ীদের প্রভাবিত করছে। প্রেসক্রিপশন ছাড়া বিক্রি করতে ওষুধের দোকানদারদের দেওয়া হচ্ছে কমিশন। ডাক্তারদেরও এ ওষুধ প্রেসক্রিপশন করতে নানা উপঢৌকন দেওয়া হচ্ছে। এছাড়া অনুমোদিত কোম্পানি ছাড়াও অবৈধভাবে প্রতিবেশি বিভিন্ন দেশ থেকে আসা ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ অবাধে বিক্রি হচ্ছে।

🇨🇭 যত্রতত্র ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ পাওয়া যাচ্ছে বলে সাধারণ মানুষ খুব সহজেই ব্যবহার করছে। যৌন সমস্যাগ্রস্ত ব্যক্তি ছাড়াও যিনি যৌন সমস্যাগ্রস্ত নন, তিনিও ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ- মারাত্মভাবে আসক্ত হয়ে পড়ছেন। এই আসক্তের তালিকায় রয়েছে উঠতি তরুণ ও বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এছাড়া 35 থেকে 50 বছরের নারী-পুরুষের ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ সেবন আসক্তদের সংখ্যাও অনেক।

ক্ষতিকর ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধে নষ্ট হয় যৌনশক্তি।

🇨🇭 ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ এটির জেনেরিক নাম সিলডেনাফিল সাইট্রেট।

🇨🇭 বিশেষজ্ঞ ডাক্তার গবেষকদের মতে, ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ এর অপব্যবহার সমাজের ওপর চরম নেতিবাচক প্রভাব ফেলছে।

🇨🇭 ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ কেবল সেবনকারীকে-ই নয়, গোটা সমাজকে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত করছে। আশঙ্কাজনক হারে বাড়ছে ধর্ষণ ও পারিবারিক কলহ।

🇨🇭 স্বাস্থ্য বিশেষজ্ঞদের মতে, ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ অপব্যবহারে যৌন ক্ষমতা স্থায়ীভাবে নষ্ট হওয়ার মারাত্মক ঝুঁকি থাকে।

🇨🇭 এছাড়া ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ হূদরোগ, লিভার-কিডনি-ফুসফুস ক্ষতিগ্রস্ত এবং চোখেও জটিলতা সৃষ্টি করে।

🇨🇭 ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম জানান, কারো হার্টে বা ব্রেনে সামান্যতম সমস্যা থাকলে,ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ সেবনে তার মৃত্যু অবধারিত। তাই নির্ধারিত ( চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ) চিকিত্সকের পরামর্শ অনুযায়ী এবং শরীরে পরীক্ষা-নিরীক্ষা করেই সেবন করতে হবে।

🇨🇭 বাইপাস সার্জারি, ব্লাডপ্রেশার ও ডায়াবেটিস আক্রান্ত রোগীরা ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধখেতে পারবেন না।

🇨🇭 চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম এন হুদা জানান, ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ কেউ বেশিদিন সেবন করলে আসক্ত হয়ে যায়। সে আর এটা ছাড়তে পারবে না। তিনি বলেন, ডাক্তারের প্রেসক্রিপশন ছাড়া ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ সেবন মারাত্মক স্বাস্থ্যের ঝুঁকি। এটা যত্রতত্র বিক্রি বন্ধ করতে হবে। বিদেশে কুকুরের ওষুধ ক্রয় করতে হলেও প্রেসক্রিপশন প্রয়োজন হয়। অথচ আমাদের দেশে এ ধরনের স্বাস্থ্যঝুঁকিপূর্ণ ওষুধ প্রেসক্রিপশন ছাড়া অবাধে বিক্রি হচ্ছে।

🇨🇭 এক ধরনের এনার্জি ড্রিংক তৈরিতে ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধ মেশানো হয়। এ ধরনের এনার্জি ড্রিংক সেবনকারী কিশোর-কিশোরী ও তরুণ-তরুণীরা আসক্ত হয়ে যায়। পরবর্তীতে তারা যৌন ক্ষমতা হ্রাসসহ নানা জটিল রোগে আক্রান্ত হচ্ছে।😥

ক্ষতিকর ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধে নষ্ট হয় যৌনশক্তি।

🇨🇭 ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধে চিরতরে হারাতে পারেন যৌনশক্তি, বয়স্কদের প্রয়োজনে যৌন উত্তেজক ওষুধ সেবনের পরামর্শ দিয়ে থাকেন চিকিৎসকরা। ব্যবস্থাপত্র ছাড়া এ ধরনের ওষুধ বিক্রি সম্পূর্ণ নিষিদ্ধ। যদিও আজকাল ফার্মেসির বাইরে অনলাইনেও মিলছে এসব ওষুধ যা যৌন স্বাস্থ্যের জন্য হতে পারে মারাত্মক ক্ষতিকর।

আরো পড়ুনঃ  যৌনসঙ্গমের ইচ্ছা বৃদ্ধি এবং সময় বৃদ্ধির হোমিও ঔষধ।

🇨🇭 দেশের প্রখ্যাত মনোরোগ বিশেষজ্ঞ ইউএস-বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) অধ্যাপক ডা. মো. আজিজুল ইসলাম বলেন, এ সমস্ত যৌন বিকৃত করণের ওষুধ বা নীল ওষুধ মানুষের চিন্তাকে, চেতনাকে, আবেগকে, সংস্কৃতিকে ধ্বংস করে দেয়।😥

🇨🇭 এসব ওষুধ সেবনে বিকৃত চিন্তা কিংবা বিকৃত মস্তিষ্ক কিংবা বিকৃত আবেদন তৈরি করে। এর প্রভাব পড়ে সমাজে।

🇨🇭 বিশেষজ্ঞ এই চিকিৎসক আরও বলেন, এ ধরনের ওষুধ সেবনে শুধু যৌন জীবনেই নেতিবাচক প্রভাব পড়ে না, ক্রাইম পর্যন্ত হতে পারে। এর থেকে এডিকশন বা আসক্তি হতে পারে।

🇨🇭 জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের মনোরোগ বিশেষজ্ঞ ডা. নাঈম আকতার আব্বাসী বলেন, ভেজাল যৌন উত্তেজন ওষুধে অনেকেই কেবল যৌন ক্ষমতাই হারান না, ভুগেন দীর্ঘ মেয়াদি রোগে।

🇨🇭 তিনি বলেন, বিভিন্ন চটকদার বিজ্ঞাপনের মাধ্যেমে এসব ওষুধ বিক্রি করা হয়। এ ওষুধগুলো তৈরি হয় বিভিন্ন ককটেল উপাদান দিয়ে। ফলে সাময়িক শক্তি অনুভব করলেও ভেতরে ভেতরে স্থায়ী ক্ষতির দিকে যায়।😥

🇨🇭 বিশেষজ্ঞরা বলছেন, খুব কম মানুষেরই এ ধরনের যৌন উত্তেজক ওষুধের প্রয়োজন হতে পারে। ব্যবস্থাপত্র ছাড়া এসব ওষুধ সেবন করলে চিরতরে হারাতে পারে যৌন স্বাস্থ্য। ( সংগৃহীত তথ্য )

ক্ষতিকর ওয়ান টাইম যৌন উত্তেজক ওষুধে নষ্ট হয় যৌনশক্তি।

🇨🇭 হোমিওপ্যাথিক চিকিৎসা
দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তির উপায়। একজন হোমিও ডাক্তারের/ চিকিৎসকের পরামর্শ মেনে চলা উচিত। সাইড ইফেক্ট নেই এমন হোমিওপ্যাথি ঔষধ কাজে লাগাবেন। সুস্থ জীবন যাপনের জন্য পরবর্তী ধাপগুলো অর্থাৎ- যথাযথ চিকিৎসা গ্রহণের মাধ্যমে সুস্থতা অর্জন করতে পারবেন। হোমিও চিকিৎসকের পরামর্শ নিয়ে প্রয়োজনীয় হোমিও ওষুধ খান।

🇨🇭 ডাঃ মাসুদ হোসেন।
Dr. Masud Hossain.
( ডি, এইচ, এম, এস ) ঢাকা।
রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক এন্ড প্রাইভেট প্র্যাক্টিশনার। ( রেজি: নং- 35423 )

🇨🇭 বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড। [ নিবন্ধন নং- Gov.Reg. No. 35423 ] রেজিস্ট্রার প্রাপ্ত ডাক্তারের পরামর্শ নিন। হোমিও গবেষক / হোমিও বিশেষজ্ঞ চট্টগ্রাম।

🇨🇭 আমার এই দুইটি নাম্বার:

   +8801907-583252
   +8801302-743871

( What’sApp- হোয়াটসঅ্যাপ এবং Imo- ইমো ) খোলা আছে, চিকিৎসা নিতে চাইলে আমার এই দুইটি নাম্বার ফোনে সেভ করে সমস্যাগুলো লিখে অথবা অডিও রেকর্ড দিয়ে জানাবেন। আমি ফ্রী হয়ে সঠিক তথ্য দিয়ে চিকিৎসা দিতে চেষ্টা করব ইনশাআল্লাহ।

🛑 অরিজিনাল জার্মানী ঔষধ ও উন্নত চিকিৎসার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

🇨🇭 রোগী দেখার সময়:
🛑 বিকাল 05:00 রাত 10:00 টা পর্যন্ত।

🇨🇭 সতর্কতাঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঝুকিপূর্ণ।

☎+8801907-583252 (WhatsApp, IMO)।

☎ +8801302-743871 (WhatsApp, IMO)।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

আপনার সমস্যা মন খুলে বলুন।
Send via WhatsApp
error: Content is protected !!